প্রধানমন্ত্যী

প্রধানমন্ত্যী নিয়ে কি ভাবছো?

খেলার খবর: একটি বেশব্লগ লিখেছে

বিশ্বকাপে বাংলাদেশের টাইগারদের উৎসাহ যোগাতে খেলা দেখতে অস্ট্রেলিয়া যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফুটবল অথবা ক্রিকেট যেটাই হোক না কেন মাঠে বসে টাইগারদের উৎসাহ দিতে ভুলে যান না তিনি। এবার মাশরাফি-সাকিবদের উৎসাহ দিতে বিশ্বকাপে বাংলাদেশের যে কোনো একটি ম্যাচে মাঠে উপস্থিত থাকার কথা জানিয়েছেন তিনি।

এ সম্পর্কে বাংলাদেশ দলের ম্যানেজার খালেদ মাহমুদ বলেন, শুনেছি প্রধানমন্ত্রী আসবেন। তবে ঠিক কোন ম্যাচটি দেখবেন সে বিষয়ে এখনো কিছু জানতে পারিনি। খবরটা ছেলেদেরও কানে গেছে। প্রধানমন্ত্রীর আসার খবরে ওদের ভেতরও বিশ্বকাপ নিয়ে বাড়তি তাগিদ সৃষ্টি হয়েছে। সবাই চাইছে প্রধানমন্ত্রীর মান রাখতে।

প্রধানমন্ত্রীর ঘনিষ্ঠ একটি সূত্র থেকে জানা যায়, সপরিবারে গ্যালারিতে বসে বিশ্বকাপে বাংলাদেশ ক্রিকেট দলের খেলা দেখবেন তিনি। এজন্য আগেভাগেই টিকেট কিনেছেন। মাঠে থেকে বাংলাদেশের ক্রিকেটারদের উৎসাহ জানাতেই তার এই আয়োজন। মায়ের পাশে বসে খেলা দেখতে ছেলে সজীব ওয়াজেদ জয়ও যাবেন অস্ট্রেলিয়ায়। মেয়ে সায়মা হোসেন পুতুল ও মেয়ের জামাতা খন্দকার মাশরুর হোসেনও কানাডা থেকে সেখানে যাবেন বলে জানা গেছে।

উল্লেখ্য ১৮ ফেব্রুয়ারি বাংলাদেশ নিজেদের প্রথম ম্যাচে মুখোমুখি হবে আফগানিস্তানের। এরপর ২১, ২৬ ফেব্রুয়ারি এবং ৫,৯,১০ মার্চ আরো পাঁচটি ম্যাচ রয়েছে টাইগারদের।
সূত্রঃ ইন্টারনেট


*ক্রিকেটবিশ্বকাপ* *বিশ্বকাপক্রিকেট* *বিশ্বকাপ২০১৫* *প্রধানমন্ত্যী* *শেখহাসিনা* *খেলাধুলা*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★