প্রযুক্তিপণ্য

প্রযুক্তিপণ্য নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

এডাটা তাইওয়ান ভিত্তিক একটি মেমোরি এবং কম্পিউটার ডাটা স্টোরেজ প্রস্তুতকারী প্রতিষ্ঠান। এডাটা টেকনোলজি কোম্পানি লিমিটেড ২০০১ সাল থেকে ডিআরএএম মডিউলস, ইউএসবি ড্রাইভ,ইউএসবি,হার্ড ড্রাইভ, পেনড্রাইভ, মেমোরি কার্ড ও পাওয়ার ব্যাংক এর মত প্রযুক্তি পণ্য তৈরী করে আসছে। বাংলাদেশের বাজারেও এডাটা ব্র্যান্ডের আকর্ষণীয় এই পণ্যগুলো পাওয়া যাচ্ছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল ডটকমে। আগ্রহীরা ঘরে বসেই আজকেরডিল ডটকম থেকে অর্ডার করে এডাটার পণ্য কিনতে পারবেন।

 এডাটা পণ্যের ব্যবহার:

এডাটার এক্সটার্নাল পোর্টেবল হার্ড ড্রাইভ দিয়ে আপনি আপনার স্টোরেজ বাড়িয়ে নিতে পারবেন। আপনার ল্যাপটপ ও কম্পিউটারের ডাটাগুরেো নিরাপদ রাখতে এবং বড় সংগ্রহ গড়েতে এটি বেশে কার্যকরী। এডাটার এলইডি লাইট বাজারে রয়েছে যেগুলো যেকান বৈদ্যুতিক ডিসকানেকশনের সময় ব্যবহার করতে পারবেন। পড়া এবং লেখালেখির কাজ এটির মাধ্যমে সহজেই সারা যায়। এডাটার রয়েছে ড্রাম মডিউলস যেটির সাহাযে্য আপনি আপনার ডেক্সটপ ও ল্যাপটপের মেমোরি এক্সপান্ড করতে পারবেন।

এডাটার রয়েছে অত্যাধুনিক পাওয়ার ব্যাংক যেটির সাহায্যে আপনি যেকোন জায়গায় যেকোন সময়ে মোবাইল চার্জ করতে পারবেন। যখন আপনি দূরে কোথাও ভ্রমনে যাবেন তখন এই পাওয়ার ব্যাংক আপনার বিশ্বস্থ সঙ্গী হিসেবে কাজ করবে। এডাটা ব্র্যান্ডের ওটিজি পেনড্রাইভ রয়েছে যেটি আপনি আপনার স্মার্টফোনে ব্যবহার করতে পারবেন। ওটিজি পেনড্রাইভের সাহায্যে আপনি দ্রুত ডাটা ট্রান্সফার করতে পারবেন। এগুলো ছাড়াও স্মার্টফোন, ট্যাবলেট, ই-রিডার ও ডিজিটাল ক্যামেরার জন্য এডাটার মাইক্রো এসডি কার্ড পাওয়া যায়। এগুলোর সাহায্যে আপনি হাই স্পিডে ডাটা ট্রান্সফার করতে পারবেন।

 এডাটার সব ধরনের পণ্য কিনতে ঢুঁ মারতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলের ওয়েবসাইটে। সঠিক দামে বেষ্ট প্রোডাক্টটি ঘরে বসেই অর্ডার করতে এখানে ক্লিক করুন

*এডাটা* *প্রযুক্তিপণ্য* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বড় পর্দায় মুভি দেখতে কে না ভালবাসে ? আর সবাই চায় বড় পর্দা মুভি দেখতে। এ জন্য অনেকেই ছুটে যান সিনেমা হল গুলোতে। কিন্তু সময়ের অভাবে সব সময় তো সিনেমা হলে গিয়ে বড় পর্দায় মুভি দেখার সুযোগ হয় না। তাই বাড়িতেই যদি বড় পর্দা তৈরী করে নেন তাহলে তো মজাই মজা। হ্যাঁ মুভিপ্রেমী মানুষদের মুভি দেখার মজাটা আরো বাড়িয়ে নিতে কিনতে পারেন মিনি LED প্রজেক্টর। আর সিনেপ্লেক্সে বসে মুভি দেখার মজা পরিবারের সবাইকে নিয়ে ঘরে বসেই উপভোগ করুন। কয়েকটি ব্যাটারি, সামান্য কিছু ইলেকট্রিক যন্ত্রাংশ, একটি LED ( Light Emitting Diode ) আলোক উৎস, কিছু সূক্ষ্ম তার, এবং কয়েকটি স্ক্যানিং মিরর এর মাধ্যমে সর্বপ্রথম প্রজেক্টরের যাত্রা শুরু হয়। এখন আর বড় পর্দার জন্যে সিনেমা হলে যেতে হবে না। দরকার শুধু একটি প্রজেক্টরের, যা যেকোনো স্থানকে মুহূর্তেই বানিয়ে দিবে সিনেমা হল।  



চলুন বর্তমান সময়ের ক্রেজি কিছু মডেলের LED প্রজেক্টরের ডিটেইলস জেনে নিই আজকের ডিলের এই লিংকে ক্লিক করে।

*প্রজেক্টর* *মিনিপ্রজেক্টর* *মাল্টিমিডিয়া* *টিভি* *ডিভিডি* *প্রেজেন্টার* *গ্যাজেট* *প্রযুক্তিপণ্য* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

কিনতে ক্লিক করুনকখন চার্জ শেষ হয়ে যায় এই চিন্তায় ইচ্ছে মত ফোন টিপতেও ভয় হয়! চার্জ শেষ হলে তো যোগাযোগই অফ। এধরনের চিন্তা যাদের মাথায় তাদের জন্য আজকে কিছু পাওয়া ব্যাংক আইটেম নিয়ে হাজির হলাম। চলতি পথে স্মার্টফোন, ট্যাবলেট, আইফোন, আইপড-সহ সব ধরনের মোবাইল ডিভাইস চার্জ দেয়ার জন্য পাওয়ার ব্যাংক এর বিকল্প নেই। যাঁরা দীর্ঘপথ পাড়ি দেবেন, তাঁরা যাত্রাপথে চাইলে একটি পাওয়ার ব্যাংক সঙ্গে নিতে পারেন। যানজটে পড়ে আপনার স্মার্টফোন বা ডিভাইসে চার্জ ফুরিয়ে গেলে তা কাজে লাগবে। স্মার্টফোন বা ট্যাবলেটের এখন বাজারে বিভিন্ন ব্র্যান্ডের পাওয়ার ব্যাংক পাওয়া যায়। দেখে শুনে আপনার পছন্দের টি কিনে নিন।


পাওয়ার ব্যাংক কেনার আগে:

কিনতে ক্লিক করুন

বাজারে পাওয়ার ব্যাংক তৈরি করে না এমন অনেক ব্র্যান্ডের পণ্যও আছে। এগুলো রিফ্রাবিশড পণ্য। এ ধরনের পাওয়ার ব্যাংক ব্যবহার করলে স্মার্টফোনের ক্ষতি হতে পারে। বাংলাদেশে প্রযুক্তি পণ্য বিপণনকারী প্রতিষ্ঠান কম্পিউটার সোর্সের বিপণন বিভাগের প্রধান তারিক-উল-হাসান প্রথম আলোকে বলেন, পাওয়ার ব্যাংক কেনার আগে কয়েকটি বিষয় মনে রাখা জরুরি। একটি হচ্ছে ব্র্যান্ডের পণ্য কেনা। রিফ্রাবিশড পণ্য না কেনা। দেখতে চকচকে হলেও বাজারে নিম্নমানের যে পাওয়ার ব্যাংক রয়েছে তার ভেতরে থাকে রিচার্জেবল ব্যাটারি। এতে মোবাইল ফোনে ঠিকমতো চার্জ হয় না। এ ছাড়া ব্যাটারি বিস্ফোরণ ঘটার আশঙ্কাও থাকে।

 

কিনতে ক্লিক করুনপাওয়ার ব্যাংক কেনার আগে তা ধাতব কাঠামোর তৈরি কি না এবং তাতে লিথিয়াম পলিমারের ব্যাটারি আছে কি না তা দেখে নিন। বাজারে লিথিয়াম আয়ন ব্যাটারির পাওয়ার ব্যাংকও রয়েছে। তবে লি-পলিমার ব্যাটারির পাওয়ার ব্যাংক ভালো। ওয়ারেন্টি আর ব্যান্ডের পাওয়ার ব্যাংক কিনলে প্রতারিত হওয়ার সুযোগ নেই।

মডেল ও দরদাম

কিনতে ক্লিক করুন

গেডমি,মাইসেল, টিপি লিংক, জিওমি, এডেটা, অ্যাপাসার, জিনিয়াস, ওয়ালটন সবগুলো ব্র্যান্ডের বিভিন্ন মডেলের পাওয়ার ব্যঅংক গুলো কিনতে পারবেন ৫০০ থেকে শুরু করে ৩০০০ টাকার মধ্যে। এ ছাড়াও ডিলাক্স, এমআই, উইনডি, আলট্রা ইত্যাদি ব্র্যান্ডের পাওয়ার ব্যাংক বাজারে পাওয়া যাবে এক হাজার ৫০০ টাকার মধ্যে। বাজারে সোলার পাওয়ার ব্যাংক পাওয়া যাবে এক হাজার ৬০০ থেকে দুই হাজার ৫০০ টাকার মধ্যে। এ ছাড়াও বাজারে স্মার্টফোন পাওয়ার ব্যাংকের মডেল অনুযায়ী দামের তারতম্য রয়েছে।

বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলে বিভিন্ন ব্র্যান্ডের পাওয়ার ব্যাংক পাওয়া যাচ্ছে। যাচাই করে দেখে আপনার পছন্দেরটি কিনে নিন। সবগুলো কালেকশন দেখতে এখানে ক্লিক করুন

*প্রযুক্তিপণ্য* *ইলেকট্রিকপাওয়ারব্যাংক* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বড় পর্দায় মুভি দেখতে কে না ভালবাসে ? আর সবাই চায় বড় পর্দা মুভি দেখতে। এ জন্য অনেকেই ছুটে যান সিনেমা হল গুলোতে। কিন্তু সময়ের অভাবে সব সময় তো সিনেমা হলে গিয়ে বড় পর্দায় মুভি দেখার সুযোগ হয় না। তাই বাড়িতেই যদি বড় পর্দা তৈরী করে নেন তাহলে তো মজাই মজা। হ্যাঁ মুভিপ্রেমী মানুষদের মুভি দেখার মজাটা আরো বাড়িয়ে নিতে কিনতে পারেন মিনি LED প্রজেক্টর। আর সিনেপ্লেক্সে বসে মুভি দেখার মজা পরিবারের সবাইকে নিয়ে ঘরে বসেই উপভোগ করুন। 
 
চলুন বর্তমান সময়ের দুটি ক্রেজি মডেলের LED প্রজেক্টরের ডিটেইলস জেনে নিই। 
 
 
 
মিনি LED প্রজেক্টর (৮০০ লুমেন) 
মাত্র ১3,৫০০ টাকার নামমাত্র মুল্যে কিনতে পারেন এই মিনি প্রজেক্টরটি। 
সবথেকে মজার বিষয় হলো এটিতে প্রজেক্টরের পাশাপাশি টিভি দেখার কাজও করা যাবে, কারণ এতে রয়েছে  বিল্টইন ইন্টারনাল টিভি কার্ড। 
মুভি দেখা, ভিডিও গেম খেলা বা প্রেজেন্টেশনের জন্য আদর্শ এই ডিভাইসটি কিনলে পাবেন ৩ মাসের বিক্রয়োত্তর সেবা। 
প্রজেক্টরটি সম্পর্কে আরো জানতে 
 
 
 
 
 
 
 
 
এইচ ডি মাল্টিমিডিয়া প্রোজেক্টর
ফুল HD 1080P  এর মাল্টিমিডিয়া প্রোজেক্টর। এটির LEDরেজ্যুলেশন: ১৩৬৬ x ৭৬৮ এবং অপটিক্যাল রেজ্যুলুশন: ৭২০ x ১০৮০। ছোট, হালকা এবং পরিবেশ-বান্ধবডিশ লাইন লাগিয়ে সরাসরি টিভি দেখা সম্ভবযে কোন দেয়ালকে রূপান্তর করা যাবে সিনেমা হলে। মাল্টিফাংশন ইন্টারফেস: AV, TV, VGA, Micro SD/TF, (support up to 32G), USB, HDMIম্যানুয়াল অ্যাডজাস্টের মাধ্যমে ১০-১৬০ ইঞ্চি ছবি পাওয়া সম্ভব। অ্যাসপেক্ট রেশিও ১৬:৯ ও ৪:৩ তে সহযেই চেঞ্জ করা যাবে। এর সাথে সর্টকাট কি এবং রিমোট কন্টোল রয়েছে।
মাল্টি মিডিয়া প্রোজেক্টরটি কিনতে এখানে ক্লিক করুন
 
*প্রজেক্টর* *মিনিপ্রজেক্টর* *মাল্টিমিডিয়া* *টিভি* *ডিভিডি* *প্রেজেন্টার* *গ্যাজেট* *প্রযুক্তিপণ্য* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

স্মার্টফোনের এই যুগে মোবাইল দিয়ে ছবি কিংবা সেলফি তুলতে ভালবাসে না এমন মানুষ নেই বললেই চলে। আর তাই সৌখিন সেইসব মোবাইল ফটোপ্রেমীদের ছবি তোলার সুবিধার্থে বাজারে এসেছে আকর্ষণীয় কিছু  গ্যাজেট। সে সব স্মার্ট গ্যাজেটগুলো নিয়েই আজকের পোস্ট। 



ব্লু-টুথ সেলফি স্টিক
৭০০ টাকা
সব ফোনের সাথে কমপ্যাটিবল হোল্ডার 
৩.৫ ফিট পর্যন্ত এক্সটেন্ডেবল 
মনোপড অ্যাডজাস্টেবল বলহেড ও থাম্ব-স্ক্রু 
মাল্টিপল অ্যাঙ্গেল শুটিং 
১৮০° রোটেটিং পজিশন 
ওয়্যারলেস ব্লু-টুথ রিমোট কন্ট্রোল 
৪২" (১০৭ সেমি) পর্যন্ত স্ট্রেচেবল)






ক্যাপচার স্টিক
৪০০ টাকা
সেলফ-টাইমার ও ট্রাইপড সকেট আছে এমন ডিজিটাল ক্যামেরার সাথে কমপ্যাটিবল
ক্যামেরা ইন্টারফেস: ইউনিভার্সেল 1/4
স্ক্রু ম্যাটেরিয়াল: স্টেইনলেস স্টীল
এক্সটেন্ডিং সাইজ: আনুমানিক ১০৯ সেমিরিট্র্যাক্টিং 
সাইজ: আনুমানিক ২২ সেমিথাম্ব 
স্ক্রু লক -এর সাহায্যে অাপনি ১৮০ ডিগ্রি অ্যাঙ্গেলে ঘুরিয়ে ঘুরিয়ে ছবি তুলতে পারবেন
সর্বোচ্চ লোড: ৫০০ গ্রাম





পোর্টেবল 16 LED সেলফি ফ্ল্যাশলাইট
৪৫০ টাকা
পোর্টেবল 16 LED সেলফি ফ্ল্যাশলাইট আর দিনে নয় এখন সেলফি তুলুন রাতের বেলায় এই সেলফি ফ্ল্যাশলাইট দিয়ে





ব্লুটুথ রিমোট শাটার
৫০০ টাকা
সেলফি তোলার জন্য ব্যবহার করুন 
Android , iOS সাপোর্টেড





মনোপড সেলফি স্টিক উইথ ব্লু-টুথ
১,৫০০ টাকা
ব্লু-টুথ ভার্সন: V3.0
রিমোট রেঞ্জ: ১০ মিটার পর্যন্ত (৩০ ফিট)
ফ্রিকোয়েন্সী: 2.4GHz-2.4835GHz
ব্যাটারি লাইফ: প্রায় ৬ মাস (দিনে ১০ বার)





16 LED সেলফি ফ্ল্যাশলাইট
২৯৯ টাকা
সব স্মার্টফোনের সাথে কমপ্যাটিবল পোর্টেবল সেলফি ফ্ল্যাশলাইট
ডাইমেনশন্স: ৩৮x৩৮x১০ মিমি
১৬টি LED লাইট
৩.৫ মিমি জ্যাকI
OS, অ্যান্ড্রয়েড, WP8, iblazr সাপোর্ট করে
ওজন: ১৫ গ্রাম
১ বার ফুল চার্জে ৫০০ বার ছবি তোলা যাবে





মোবাইল ফোন ক্যামেরা লেন্স
৫৬০ টাকা
পোর্টেবল ক্লিপ-অন মোবাইল ফোন ক্যামেরা লেন্স
 (Wide Angle + Marco + Fish eye Lens) 
 Lens১৮০ডিগ্রী field-of-view তে অসাধারণ ছবি তুলতে সক্ষম এর Wide-angle Lens সাধারণ আই ফোনের চেয়ে দ্বিগুন field-of-view কভার করে
Macro Lens টি ollo clip এ দারুনভাবে এটাচ করে যা wide-angle lens টিকে না সরিয়েই ব্যবহার করা যায়
১৩মিমি বা এর এর চেয়ে কম ডায়ামিটার বিশিষ্ট ক্যামেরা লেন্স আছে এরকম অধিকাংশ মোবাইল ফোনে ব্যবহার করা যাবে।

উপরের কোন আইটেম অনলাইনে কিনতে চাইলে নিচের লিংকে যান।
*ফটোগ্রাফি* *সেলফি* *মোবাইলফটোগ্রাফি* *গ্যাজেট* *প্রযুক্তিপণ্য*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

যুগের সাথে তাল মিলিয়ে চলতে প্রতিদিনই আমাদের ব্যবহৃত গ্যাজেটের তালিকায় যুক্ত হচ্ছে আরো আধুনিক আরো বেশি ফিচারসমৃদ্ধ নিত্য নতুন সব প্রযুক্তি পণ্য। এসব গ্যাজেটগুলো দেখতে যেমন সুন্দর ঠিক তেমনি  এগুলোর ভিন্নমাত্রিক ব্যবহার আমাদের দৈনন্দিন জীবনে এনে দিচ্ছে নতুন মাত্রা। বর্তমান সময়ে খুব বেশি প্রচলিত ও ব্যবহৃত এমন কিছু গ্যাজেট ও সেগুলোর সংক্ষিপ্ত ফিচারগুলি চলুন এক পলকে দেখে নিই। 
 
কিনতে ক্লিক করুনপাওয়ার ব্যাঙ্ক 
পাওয়ার ব্যাঙ্ক ( power bank )  দুঃসময়ের সঙ্গী। রাস্তা ঘাটে হঠাৎ ফোনের চার্জ শেষ হয়ে গেলে পাওয়ার ব্যাঙ্ক ব্যবহার করে আপনার ফোনে চার্জ দিতে পারবেন। ৫৯০ টাকা মুল্যমানের MI ব্রান্ডের সুদৃশ্য এই পোর্টেবল Li-Polymer ব্যাটারির পাওয়ার ব্যাঙ্কটি একবার চার্জ দিয়ে ৪-৫ বার আপনার ফোন চার্জ দিতে পারেন। অফিসে কিংবা বাইরে বেরুতে হয় যাদের ফোনে চার্জ দেয়া নিয়ে তাদের দুশ্চিন্তা দুর করে দিবে এটি।
পাওয়ার ব্যাঙ্কটির ক্যাপাসিটি: 10400mAh ।  এটির সাহায্যে USB কানেক্টর দিয়ে খুব সহজেই যেকোন স্মার্ট ডিভাইস চার্জ দেওয়া যায়। পাওয়ার ধারণক্ষমতা 5 V। 
 
3 IN 1 মোবাইল ক্যামেরা লেন্স
মোবাইল দিয়ে যারা ফটোগ্রাফি করতে ভালবাসেন তাদের জন্য মাত্র ৫৪৯ টাকায় রয়েছে ৩ টি ভিন্ন ভিন্ন মোবাইল ক্যামেরা লেন্স প্যাকেজ। এটির মাধ্যমে সাধারণ মোবাইল হাই কোয়ালিটি লেন্সগুলো দিয়ে ম্যাক্রোফটো, জুমশট, এইচডিআর শটসহ নানাভাবে ছবি তুলতে পারেন।
এই লেন্স দিয়ে উন্নত মানসম্পন্ন সেলফি ও ছবি তুলুন এখন আরো সহজে। যে কোন স্মার্ট ফোনে ব্যাবহার করা যাবে এগুলি।
 
 
WIFI IP ক্যামেরা
জোভিশান ব্র্যান্ডের IP ক্যামেরা ব্যবহার করে আপনি আপনার অফিস কিংবা বাসাবাড়ির নিরাপত্তা ব্যবস্থাকে পুরোপুরি ডিজিটালাইজড করে ফেলতে পারেন। বাসার শতভাগ নিরাপত্তায়  এটির উপর নিশ্চিত আস্থা রাখতে পারবেন। এটি যে কোন স্থান থেকে ব্যবহার করতে পারবেন। এটিতে অ্যান্ড্রয়েড সাপোর্ট করবে। আপনার স্মার্ট ফোন ও ট্যাবের মাধ্যমে ব্যবহার করে প্রয়োজনী কথাও বলতে পারবেন। এ ক্যামেরা দিয়ে 720P HD কোয়ালিটির ভিডিও এবং স্থির ছবি রেকর্ড করতে পারেন।
 
 
পোর্টেবল USB স্পিকার
৬৫০ টাকা দামের এই স্পিকার একসাথ আপনি আপনার স্মার্টফোনে, ল্যাপটপে, ডিভিডি প্লেয়ারে কানেক্ট করে মিউজিক শুনতে পারেন। এর শব্দ একেবারে নিখুত । গান শোনার জন্য যদি বাইরে যেতে চান তাহলে এই স্পিকারটি সঙ্গে নিতে পারেন। এটি স্পিকারের মানের দিক দিয়ে অত্যন্ত উন্নত। পাশাপাশি এর ব্যবহারও সুবিধাজনক।
 
 
 
স্মার্ট ওয়াচ

প্রযুক্তি এখন আমাদের হাতের মুঠোয়। তাই কষ্ট করে পকেটের স্মার্টফোনটি এখন আর বারবার বের করার প্রয়োজন হয় না। হাতের স্মার্ট ওয়াচটিই স্মার্ট ফোনের সব কাজ করে দেয়। যদিও এটি একটি ঘড়ি তারপরেও এর এক্সট্রা সুবিধা হলে এটার মধ্যে পুরা একটা অপারেটিং সিস্টেম লোড করা আছে। স্মার্ট ওয়াচটি আপনার স্মার্ট মোবাইলের এক্সট্রা গিয়ার হিসেবে কাজ করবে এবং চাইলে এতে সিম ভরে মোবাইল হিসেবেও ব্যবহার করতে পারবেন। 

(কনটেন্টটির ছবিগুলোতে ক্লিক করে আপনি গ্যাজেট গুলো সম্পর্কে জানতে পারবেন)

 
*গ্যাজেট* *প্রযুক্তিপণ্য* *স্মার্টডিভাইস* *মোবাইললেন্স* *আইপিক্যামেরা* *পাওয়ারব্যাংক* *স্মার্টশপিং*
ছবি

টেক টনিক: ফটো পোস্ট করেছে

বিশ্বের সবচেয়ে পাতলা ট্যাব নিয়ে আসছে স্যামসাং (খুশীতেআউলা)(ইয়েয়ে)(কিমজা)

স্যামসাং কর্তৃপক্ষ জানিয়েছে আগস্টেই বাজারে আসবে পাঁচ দশমিক ছয় মিলিমিটার পুরু কয়েকটি মডেলের S2 ট্যাব। প্রতিষ্ঠানটির দাবি এ ট্যাবগুলোই হবে বিশ্বের সবচেয়ে পাতলা ট্যাব। ফ্ল্যাগশিপ ট্যাবলেট হিসেবে সম্প্রতি গ্যালাক্সি ট্যাব এস টুর ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি (আতশবাজি)(আতশবাজি)(আতশবাজি) বর্তমানে বাজারের সবচেয়ে পাতলা ট্যাবলেট অ্যাপলের আইপ্যাড এয়ার টু, সনির এক্সপেরিয়া জেড ফোর ও ডেলের ভেনু এইট ৭০০০। এই তিনটি ট্যাবের পুরু ছয় দশমিক এক মিলিমিটার। তবে এখনো দাম ঠিক হয়নি স্যামসাংয়ের এসটু ট্যাবের। (খুশী২)

*ট্যাব* *স্যামসাং* *পাতলাট্যাব* *চটখবর* *নতুনপণ্য* *প্রযুক্তিপণ্য* *গ্যাজেট*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★