প্রশিক্ষণ

প্রশিক্ষণ নিয়ে কি ভাবছো?

আসিফ আমিন: একটি নতুন প্রশ্ন করেছে

 ঢাকাতে টেবিল টেনিস খেলার প্রশিক্ষণ সেন্টার কোথায় আছে?

উত্তর দাও (১ টি উত্তর আছে )

.
*টেবিলটেনিস* *পিংপং* *প্রশিক্ষণ*

খেলার খবর: একটি বেশব্লগ লিখেছে

স্পোর্টস এরিনায় ক্যারিয়ার গড়ার  চিন্তা যারা করছেন তারা বেছে নিতে পারেন উপস্থাপনা,  ধারাভাষ্য কিংবা ক্রীড়া সাংবাদিকতার যেকোন একটি। কারণ স্পোর্টস বর্তমান সময়ের সবচেয়ে ঝুঁকিমুক্ত ক্যারিয়ার সেক্টর। তাছাড়া এখন প্রায় সব ধরনের খেলাধুলাই কোন না কোন টিভি কিংবা রেডিওতে  প্রচার হচ্ছে। খেলাধুলার জনপ্রিয়তা এবং এফএম রেডিওর সংখ্যা বেড়ে যাওয়ায় স্পোর্টস উপস্থাপনা, সাংবাদিকতা এবং ক্রীড়া ধারাভাষ্যকারদের চাহিদা দিন দিন বেড়েই চলেছে। তাই এখনি সুযোগ এই সেক্টরে নিজেকে মেলে ধরার। 

আপনারা যারা ক্রীড়া ধারাভাষ্য ও উপস্থাপনায় ক্যারিয়ার গড়তে চান তাদের জন্য প্রশিক্ষণের দারুণ সুযোগ নিয়ে এসেছে খোদা বকশ মৃধা ফাউন্ডেশন। বাংলা ধারাভাষ্যের অন্যতম রূপকার বিশিষ্ট ক্রিড়া ধারাভাষ্যকার প্রয়াত খোদা বক্স মৃধার নামে প্রতিষ্ঠিতি এই ফাউন্ডেশনটির আয়োজনে তিন দিনব্যাপী ধারাভাষ্য এবং উপস্থাপনা শীর্ষক প্রশিক্ষণ কোর্সটি ২৫-২৭ মে/২০১৭ রাজধানী ঢাকার পান্থপথে ড্যাফোডিল আই.টি ভবনে অনুষ্ঠিত হবে। 

যাদের কথাবলায় জড়তা আছে সুন্দর ভাবে গুছিয়ে কথা বলতে চান তারাও এই কোর্সটিতে অংশ গ্রহণ করতে পারবেন। কোর্সটির রেজিষ্ট্রেশন ফি ধরা হয়েছে ২৫০০/- টাকা।  আগ্রহী ছেলে ও মেয়েরা কোর্সে অংশ গ্রহণের জন্য নিবন্ধন করতে  ০১৮৭৬৮৮৬৭৭৯ মোবাইল নম্বরটিতে দ্রুত যোগাযোগ করুন।

উল্লেখ্য, দেশের বরেণ্য ধারাভাষ্যকার এবং ক্রীড়া সাংবাদিকরা ধারাভাষ্য এবং উপস্থাপনা শীর্ষক প্রশিক্ষণ কোর্সটিতে প্রশিক্ষক হিসেবে উপস্থিত থাকবেন। পুরো কোর্সটি পরিচালনা করবেন টেলিভিশন ও বেতারের জাতীয় ধারাভাষ্যকার জনাব মোঃ সামসুল ইসলাম ।

*ধারাভাষ্য* *প্রশিক্ষণ* *কোর্স*
খবর

ক্যারিয়ারগুরু: একটি খবর জানাচ্ছে

IELTS Exam Preparatory Course
http://bdjobstraining.com/workshop_formate.asp?TID=37466
অল্প সময়ে পুরোপুরি দক্ষ হয়ে উঠার এই সুযোগ হাতছাড়া না করাই ভালো.... ...বিস্তারিত
*IELTS* *প্রশিক্ষণ* *ক্যারিয়ার*
১২৩ বার দেখা হয়েছে

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★