পড়া চোর

পড়াচোর নিয়ে কি ভাবছো?
জোকস

পাগলী: একটি জোকস পোস্ট করেছে

সব *পড়াচোর* পোলারা এইবার থেকে রোজ বই নিয়ে বইসো। মায়েরা বুদ্ধিমতী হয়ে গেছে কিন্তু। (খিকখিক)
*জোকস* *পড়াচোর* *মা* *পড়াচোর*

সুমন (দুষ্ট পাখির বাবা): *পড়াচোর* এই আমাকে *মিষ্টিপান* খাইয়ে হৃদয় করলো চুরি....হৃদয়ের *হারানোবিজ্ঞপ্তি* নিয়ে *পথিক* হয়ে আমি দ্বারে দ্বারে ঘুরি...........

*পড়াচোর* *মিষ্টিপান* *হারানোবিজ্ঞপ্তি* *পথিক*

ইসরাত: *পড়াচোর* পড়লাম কবে যে পরা চুরি করব ? বিয়ের পর শশুর বাড়ির লোকজন এসে আমার মাকে বলত আপনার মেয়েত পড়াশুনাই করেনা | আম্মা হেসে বলতেন ওকে আমরা কখনো কেও কখনো কিছু বলিনা |

ফারুক ভাই: আমি তো ঠিকমত পড়ালেখাই করিনা ,কিন্তু তারপরেও সবাই আমাকে সবাই আমাকে *পড়াচোর* বলে কেন ?(ব্যাপকটেনশনেআসি)

আব্দুস সালাম: আমি ছিলাম শ্রেষ্ট *পড়াচোর* ....... শীতের দিনে লেপের ভিতরে বসে পড়তে পড়তে ঘুমিয়ে পরতাম .....(খুশী২)

সাইয়ারা: ছোটবেলায় *পড়াচোর* ছিলাম ভিষন।পাঠ্য বইয়ের ভেতরে গল্পের বই লুকিয়ে পড়তাম।কেউ বুঝতনা (চুপ২) আর যেদিন ধরা পড়তাম সেদিন আম্মু যা শাস্তি দিতো (ভয়পাইসি) তা আর নাই বা বললাম (ফুঁপিয়েকান্না)

রুশদী: একজন ক্ল্যাসিক *পড়াচোর* এর প্রধান লক্ষন হলো ক্লাস এর বই এর ভেতরে গল্পের বই রেখে পড়া।

মন্টি মনি: আমি ছিলাম সকাল বেলার *পড়াচোর* (শয়তানিহাসি) খুব ভোরে আব্বু ঘুম থেকে উঠিয়ে দিত, বার বার বইয়ের উপর ঘুমোতাম আর আব্বুর ভয়ে আতকে উঠতাম... (খিকখিক)(খিকখিক)

ইমরান: *পড়াচোর* (খুশী২)

মনুষ্য: আমি এক নাম্বার এর *পড়াচোর* ছিলাম, এখনও আছি, ভবিষ্যতেও থাকব ইনশাআল্লাহ্‌! (শয়তানিহাসি)(খিকখিক) (কুল)

মারগুব: *পড়াচোর* হওয়া সোজা, এবং এটার কোনো ভালো দিক আমি দেখি না | পড়াচোর হয়েও পড়াশোনায় ভালো হওয়া কঠিন - আর সেটা যদি কেউ হতে পারে, তবেই বলব, সাবাশ!!

লীনা জাম্বিল: *পড়াচোর* একদম পছন্দ করতামনা আগেও কারন জানি যে কেউ কাউকে ফাকি দিতে পারেনা নিজেই নিজেকে মাত্র ফাকি দিতে পারে -- যতক্ষন পড়ি চোর না হয়েই পড়ি === পড়াচোর মানে নিজের পায়ে নিজে কোড়াল মারা --হেহেহে --

নাজমুল হাসান: *পড়াচোর* হওয়া বিরাট কিছু না , সবাই চাইলে পারবেন , কিন্তু সবাই যদি শুরু করে তাহলে আবার যারা আসলেই *পড়াচোর* তারা ---- মানে (আমিও আছি) আগ্রহ হারিয়ে ফেলবে , competetion যত কম হয় ততই ভালো , তাই না (খিকখিক)

antosurtadhar: *পড়াচোর* আমার মতো *পড়াচোর* দুনিয়াতে আর একটা আছে বলে মনে হয় আমার বন্দু পাপন R আমি ২ জন পড়াচোরি করলাম

আজমি ইতু: আমি তো বই পড়তে বসলেই দুনিয়ার কাজ করি,(শয়তানিহাসি) কি করব,তখনি সব ঝামেলা মনে পরে....(কুল) আমি যদি বইয়ের পড়া না ধরি তাহলে কেমনে *পড়াচোর* হই??(চিন্তাকরি)বইয়ের পড়া তো বই এ থাকে.তবে আমি শুধু আম্মুকে ফাকি দিতাম ,এখনত পড়ালেখা শেষ,ফাকি দেয়ার দিনও শেষ.(খুশী২)(খুশী২)

সুমি রহমান: ছোট বেলায় আমার মত *পড়াচোর* কমই ছিল, পড়া যে কি কষ্ট ছিল আমার! পড়তে হবে এই ভয়ে ছোট বোনকে কোলে নিয়ে বেড়াতে চলে যেতাম বা ছাদে গিয়ে পুতুল খেলতাম ! (ভেঙ্গানো)

শুভ্র: *পড়াচোর* ছিলাম না কখনোই! পড়তামই তো না! চুরি টুরির প্রশ্ন আসবে কিভাবে? (হাসি২) পরীক্ষার আগে দু চারদিন যা পড়তাম, আমার মা বাবা তাকেই বোনাস ভেবে স্বান্তনা খুঁজতেন! আর রেজাল্ট যেহেতু খুব একটা খারাপ করতাম না, খুব জোর দিয়ে বলারও কিছু খুঁজে পেতেন না উনারা! (খিকখিক)(খিকখিক)(খিকখিক)

*পড়াচোর*

মিঃ খান: *পড়াচোর* ছোট বেলায় পড়া চুরি করে 'মাসুদ রানা' পড়তাম। এর জন্য কত মাইর খেয়েছি তার হিসাব নেই। এখন বড় হয়েছি, ইচ্ছে করলেও এখন আর পড়া চুরি করা হয়ে ওঠে না। এখন হয়তো মাইর খাই না কিন্তু কথা শুনতে হয়। ছোট বেলায় মাইর সহ্য হলেও এখন আর কথা সহ্য হয় না।

ছবি

অভি: ফটো পোস্ট করেছে

প্রকৃত পড়াচোর

*পড়াচোর*

মারিয়া আক্তার অর্পিতা: আমার মতো *পড়াচোর* দুনিয়াতে আর একটা আছে বলে মনে হয় না ....(শয়তানিহাসি)(হিহিহি)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★