ফটোফ্রেম

ফটোফ্রেম নিয়ে কি ভাবছো?

আমানুল্লাহ সরকার: একটি নতুন প্রশ্ন করেছে

 ফেসবুকে প্রোফাইল ফ্রেম কিভাবে তৈরী করব? এটা কি নিজের অ্যাকউন্ট থেকে হয় নাকি পেজ থেকে করতে হয়?

উত্তর দাও (১ টি উত্তর আছে )

*ফেসবুকপ্রোফাইলফ্রেম* *ফটোফ্রেম* *টেকনোটিপস*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

নেমপ্লেট খোদাই করতে এখানে ক্লিক করুননিজের নাম ঠিকানা, পদবী কিংবা বাড়ির নামের জন্য দীর্ঘদিন থেকেই আমরা নেমপ্লেট ব্যবহার করি। অনেকেই কাগজ, স্টিল কিংবা কংক্রিটের নেমপ্লেট ব্যবহার করছেন কিন্তু জানেন কি কাঠে খোদাই করা নেমপ্লেটটি হতে পারে আরও আকর্ষণী ও সস্তা দামে। সত্যিই বর্তমানে কাঠে খোদাইকৃত আকর্ষণীয় সব নেমপ্লেট পাওয়া যাচ্ছে। আপনি ঘরে বসে অর্ডার করেই নিয়ে নিতে পারবেন পছন্দের নেমপ্লেট।

নেমপ্লেট:

নেমপ্লেট খোদাই করতে এখানে ক্লিক করুন
এখন থেকে আপনর প্রিয় মুহূর্ত গুলো কাগজে নয় ধরে রাখুন কাঠে খোদাই করে। আকর্ষণীয় এসব নেমপ্লেট নিজের জন্য বা প্রিয়জনকে উপহার দেবার জন্য হতে পারে সবচেয়ে অসাধারণ গিফট। কাঠের কাস্টমাইজড ফটো ফ্রেম আপনার পছন্দমত ছবি, লেখা (বাংলা বা ইংরেজি), লোগো বা যেকোন ডিজাইনে করে খোদাই করে নিতে পারেন।

প্রিয়জনের ছবি খোদাই কাঠে খোদাই করে নিনঘরে বসে অর্ডার করতে heavendreamsbd@gmail.com এই ই-মেইলে যে ছবি, লেখা বা ডিজাইন খোদাই করতে চান, সেটা পাঠান। পাঠানোর পর আপনার নেমপ্লেট খোদাঁদাই করে খুব দ্রুত আপনার ঠিকানায় পৌঁছে দেওয়া হবে। এই নেমপ্লেট ইচ্ছেমত সাজাতে এর সাথে রয়েছে টেবিলে রাখার স্ট্যান্ড ও দেয়ালে ঝোলানোর ব্যবস্থা। এর সাথে আরও পাচ্ছেন একটি প্রিমিয়াম ভেলভেট বক্স ও রেপিং পেপার একদম ফ্রি!

কি ধরনের নেমপ্লেট বা ফটো ফ্রেম আপনি বানাতে চাচ্ছেন অর্ডার করতে এখনি এখানে ক্লিক করুন

*নেমপ্লেট* *কাঠেখোদাই* *ফটোফ্রেম* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

সময়কে ধরে রাখা যায় না, তবে ছবিতে সময়ের বিশেষ কিছু মুহুর্তকে আটকে রাখা যায় আজীবনের জন্য। সময়কে আটকে রাখার এই কৌশলটি হলো ছবি বা ফটোগ্রাফ। পারিবারিক বা ব্যক্তিগত - যেকোনো ধরনের ছবি স্মৃতির ধারক ও বাহক। এসব ছবি নানা ধরনের ফটোফ্রেমে সাজিয়ে ঘরে রাখলে তা পরিবেশকে আবেগময় করে তোলে।

ছবি তুলতে আমরা কে না ভালোবাসি! বাজারে ছবি রাখার এ্যালবাম, নিত্যনতুন ফটোফ্রেমের অভাব নেই। আজকাল বেশ আকর্ষণীয়, সেই সঙ্গে ব্যবহারোপযোগী ডিজিটাল ফটোফ্রেম বাজারে আছে। কিন্তু নিজের অথবা খুব প্রিয় মানুষের পছন্দের ছবিটি যদি ভিন্ন উপায়ে এবং কম খরচে ফ্রেমে বন্দি করা যায় তাহলে সে অনুভূতি একটু অন্যরকম হয়, তাই না ! শুধু উপহার হিসেবেই নয়, এই বিশেষ ফটোফ্রেমে জীবনের সুন্দর মূহুর্ত গুলো করে রাখুন রঙিন করে সুরের তালে তালে! এই বিশেষ ফটোফ্রেমটির নাম ইলেকট্রিক অটো রোটেটিং ফটো ফ্রেম, এই রোটেটিং ফটো ফ্রেমে ৪ পাসে ৪টি ছবি সাজিয়ে রাখতে পারবেন। চমৎকার কারুকাজ করা এই ফটো ফ্রেমে জুয়েলারি বা অন্যান্য ছোটো জিনিস রাখা যাবে খুব সহজে।  এছাড়া মনে দাগ কাটা কিছু ছবিও সবসময় রাখতে পারবেন চোখের সামনে। সিলভার ও গোল্ডেন দুটি ভিন্ন কালারে পাওয়া যাচ্ছে এই ফটোফ্রেমটি।  

উপহার হিসেবেও এই ফটোফ্রেম কিন্তু দারুন চয়েস l শুধু তাই নয়,  বিয়ে-জন্মদিনসহ পরিবারের নানা অনুষ্ঠানের ছবি প্রিন্ট করে ফটোফ্রেমে বসিয়ে সেটা প্রিয় মানুষকে গিফট হিসেবে দিতে পারেন। যাকেই গিফট করবেন সেই খুশি হবে । এক্সক্লুসিভ ডিজাইনের ফটো ফ্রেম গুলো আপনার স্মৃতিকে দীর্ঘদিন ধরে রাখবে। অভিজাত রুচির পরিচায়ক হিসেবেও কাজ করবে ফটোফ্রেমটি। আপনার গৃহসজ্জার অনন্য উপকরণ হিসেবেও এটি ব্যবহার করা যাবে। পলিমার ও রেইজিন ম্যাটেরিয়াল এ তৈরী এই ফ্রেমটি বেশ টেকশই হবে। দেখে নিতে পারেন এই ফটোফ্রেম সেটআপের টিউটোরিয়ালটি। 

https://youtu.be/2uDQK2GPmZE

উপরের কোন ফটোফ্রেম পছন্দ হলে অর্ডার করতে বা এমন আরো ফটোফ্রেম দেখতে চাইলে ক্লিক করুন আজকের ডিলে। 

*ফটোফ্রেম* *গৃহসজ্জা* *উপহার* *রোটেটিংফটোফ্রেম*

ব্রহ্মদৈত্য: একটি নতুন প্রশ্ন করেছে

 ছবি বাঁধাইয়ের জন্য ঢাকায় ভালো দোকান কী কী আছে? খরচ কেমন পড়তে পারে?

উত্তর দাও (১ টি উত্তর আছে )

.
*ছবিবাধাই* *গৃহসজ্জা* *ফটোফ্রেম*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

সময়কে ধরে রাখা যায় না, তবে ছবিতে সময়ের বিশেষ কিছু মুহুর্তকে আটকে রাখা যায় আজীবনের জন্য। সময়কে আটকে রাখার এই কৌশলটি হলো ছবি বা ফটোগ্রাফ। পারিবারিক বা ব্যক্তিগত - যেকোনো ধরনের ছবি স্মৃতির ধারক ও বাহক। এসব ছবি নানা ধরনের ফটোফ্রেমে সাজিয়ে ঘরে রাখলে তা পরিবেশকে আবেগময় করে তোলে। 
 
উপহার হিসেবেও ফটোফ্রেম কিন্তু দারুন চয়েস l যাকে গিফট করবেন সেই খুশি হবে । বাজারে বিভিন্ন ধরনের ফটোফ্রেম কিনতে পাওয়া যায়। চলুন জেনে নেই সেসব  এক্সক্লুসিভ ডিজাইনের ফটোফ্রেম > সমন্ধে ।
 
 
বিয়ে-জন্মদিনসহ পরিবারের নানা অনুষ্ঠানের ছবি প্রিন্ট করে ফটোফ্রেমে বসিয়ে সেটা প্রিয় মানুষকে  গিফট হিসেবে  দিতে পারেন। এক্সক্লুসিভ ডিজাইনের ফটো ফ্রেম গুলো আপনার স্মৃতিকে দীর্ঘদিন ধরে রাখবে। অভিজাত রুচির পরিচায়ক হিসেবেও কাজ করবে ফটোফ্রেমটি। আপনার গৃহ সজ্জার অনন্য উপকরণ হিসেবেও এটি ব্যবহার করা যাবে। পলিমার ও রেইজিন  ম্যাটেরিয়াল এ তৈরী এই ফ্রেমটি বেশ টেকশই হবে। 
 
 
 
আপনার নিজের বা আপনার প্রিয় মানুষের ছবি দিয়ে প্রিন্ট করাতে পারেন এতে । এটি দিয়ে আপনি আপনার প্রিয় মানুষটিকে চমকে দিতে পারেন। প্রিয় মহুর্তু গুলোকে সাজিয়ে রাখতে এটির বিকল্প নেই। এরকম ফ্রেমে আপনার ছবি প্রিন্ট করাতে চাইলে অর্ডার দেবার সময় giftshop@weddingdiary.com.bd এই ই-মেইল এ আপনি যে ছবি দিতে চান, সেই ছবিটি পাঠান । এই অফারটির জন্য আপনাকে ৫০% মূল্য অগ্রীম পরিশোধ করতে হবে। Bkash এর মাধ্যমে টাকা পাঠানো যাবে। 
 
 
 
এক্সক্লুসিভ ডিজাইনের ফটোফ্রেম। দেখতে বেশ চমৎকার ও আধুনিকতার সাথে মানান সই। ফটো ফ্রেম -এর মাঝে ইচ্ছা মতো যে কোন ছবি সেট করতে পারবেন। এক্সক্লুসিভ ডিজাইনের ফটো ফ্রেম গুলো আপনার স্মৃতিকে দীর্ঘদিন ধরে রাখবে। অভিজাত রুচির পরিচায়ক হিসেবেও কাজ করবে ফটোফ্রেমটি। আপনার গৃহ সজ্জার অনন্য উপকরণ হিসেবেও এটি ব্যবহার করা যাবে। পলিমার ও রেইজিন  ম্যাটেরিয়াল এ তৈরী এই ফ্রেমটি বেশ টেকশই হবে। 
 
 
 
ম্যাজিক ফটো ফ্রেম, যা মাধ্যাকর্ষণ শক্তির ফলে শূন্যে ভেসে থাকবে, ফুঁ অথবা হালকা নাড়া দিলে ঘুরতে থাকবে। সাথে থাকছে রোমান্টিক LED লাইটও রয়েছে। বাসা বা অফিসে সবাইকে অবাক করে দেয়ার মত একটি অসাধারণ ডেস্ক শো-পিস হিসেবেও এটি ব্যবহার করতে পারেন। এই ফটো ফ্রেম -এর মাঝে ইচ্ছা মতো যে কোন ছবি সেট করতে পারবেন। বিয়ে-জন্মদিনসহ পরিবারের নানা অনুষ্ঠানের  উপহার দেয়ার মতো একপি সৌখিন পণ্য। 
 
 
 
এক্সক্লুসিভ ডিজাইনের ফটোফ্রেম। যুগল ছবি রাখার উপযোগী এই ফ্রেমটিতে ইচ্ছেমত আপনার এবং  আপনার সঙ্গীর ছবি সেট করতে পারবেন। স্বামী স্ত্রী, প্রেমিক-প্রেমিকারা এমনকি ভাই-বোনদের ছবি সেট করার জন্যও এটা বেশ উপযোগী। নানারকম সামাজিক অনুষ্ঠানে  উপহার দেয়ার মতো জিনিস। অভিজাত রুচির পরিচায়ক। গৃহ সজ্জার অনন্য উপকরণ হিসেবেও এটি ব্যবহার করা যাবে। 
 
 
ডিজিটাল ফটো ফ্রেম আপনার গৃহসজ্জায় ব্যবহার করুন । ভালবাসা দিবস কিংবা যেকোনো দিনে আপনি এই ফটোফ্রেমটি আপনার আপন মানুষকে গিফট করতে পারেন। এই ফটো ফ্রেমে আপনি পেনড্রাইভ কিংবা মেমোরি কার্ড ব্যবহার করে আপনার ফটোগুলোকে মিউজিকের মাধ্যমে এক এক করে দেখতে পারবেন। এতে রয়েছে ভিডিও প্লেয়ার,যার মাধ্যমে আপনি মুভি কিংবা ভিডিও গান শুনতে পারবেন। এতো সব ফাংশন কিন্তু মুল্য মাত্র  ৩,৬৫০ টাকা। 
 
 
*ফটোফ্রেম* *ডিজিটালফটোফ্রেম* *ফটোগ্রাফি* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★