ফার্নিচারকালেকশন

ফার্নিচারকালেকশন নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

প্রতিদিনের নিত্যনতুন আবিষ্কার মানুষের জীবনকে আরও রঙ্গিন ও আরামদায়ক করে তুলেছে। ব্যস্ত দুনিয়ায় সব কিছুই দ্রুত বদলে যাচ্ছে। ফ্যাশন থেকে ডেকোরেশন সব কিছুতেই কিছুতেই নতুনত্বের ছোঁয়া। নতুনত্ব এসছে ফার্নিচারেও। বাড়িতে নতুন লুক আনেত চাইলে আধুনিক ফার্নিচারের জুড়ি নেই। হালের সব ফার্ণিচারকে বিদায় জানিয়ে মানুষ স্মার্ট ফার্ণিচারে দিকে ঝুঁকে পড়েছে। স্মার্ট ও আনকমন কিছু ইউনিক ফার্নিচার আপনার ঘরের জায়গা বাঁচানোর পাশাপাশি রুম ডেকরেশন বাড়িয়ে দেবে দ্বিগুণ। তাই আর দেরি না করে আপনার বাড়ির জন্য নিয়ে নিন সেরা কয়েকটি ফার্নিচার।

ওয়্যারড্রোব ও ক্লথ ওয়ারড্রবঃ

যাদের বাসায় কাপড়-চোপড় এদিক ওদিক ছড়িয়ে পুরো ঘরের বেহাল দশা হয়ে থাকে ওয়্যারড্রোবে তাদের সমস্যার সমাধান হয়ে যাবে নিমেষেই। ঘরের যেকোনো এক জায়গায় রেখে পরিপাটিভাবে সব গুছিয়ে রাখতে ওয়্যারড্রোবের তুলনা নেই। কাপড় ছাড়াও যারা ছোট ছোট প্রয়োজনীয় জিনিসগুরো গুছিয়ে রাখতে চান তারা একটা ক্যাবিনেট নিয়ে নিতে পারেন।


এয়ার পাম্পিং সোফাঃ


ইলেক্ট্রিক পাম্পারের সমন্বয়ে তৈরী এয়ার পাম্পিং সোফা। সারা দিনের ক্লান্তি শেষে বাড়িতে গিয়ে একটু আরাম করে রেস্ট নেওয়ার জন্য এটি বেশ উপযোগী। প্রয়োজন অনুযায়ী এটি ব্যবহার করতে পারবেন এবং প্রয়োজন শেষে পাম্প ছেড়ে দিয়ে গুছিয়ে রাখতে পারবেন। আবার পাম্পিং মেশিন দিয়ে সহজেই বেড পাম্প করা যায়। সাথে পাম্প দেবার জন্য পাচ্ছেন ইলেক্ট্রিক পাম্পার একদম ফ্রি!


শোকেসঃ

ডাইনিং কিংবা ড্রইংরুম। ঘরের সৌন্দর্য বৃদ্ধি এবং জিনিসপত্র গুছিয়ে রাখার ক্ষেত্রে শোকেসের বিকল্প নেই। তাই ভালো মানের একটি শোকেস আপনার ঘরের জন্য বেছে নিতে পারেন। বাজারে বিভিন্ন ধরনের শোকেস পাওয়া যায়। যে কর্নারে রাখতে চান, সে অনুযায়ী শোকেসের আকার বেছে নিন।

ড্রেসিং টেবিলঃ

নিজেকে সুন্দর ভাবে উপস্থাপন করার মাঝে কিন্তু নিজের আত্মবিশ্বাস অনেকটা বেড়ে যায়। তা পরিপূর্ণ ভাবে নিজেকে দেখা হোক কিংবা নিজের মুখশ্রী কে অনিন্দ্য সুন্দর করে সাজিয়ে তোলা হোক আয়না'র কোনও জুড়ি নেই। তবে অন্দরে আয়না কথাটার মাঝে 'ড্রেসিং টেবিল' যেনও ওতপ্রোতও ভাবে জড়িত। অন্দরের অন্যতম নন্দন ড্রেসিং টেবিল। খুব সাধারণ ভাবে বলতে গেলে, ড্রেসিং টেবিল মেয়েদের উপকরণে ভরপুর থাকলেও ছেলেদের জন্যও কিন্তু অপরিহার্য। নারী কিংবা পুরুষের নিত্যদিনের নিজেকে তৈরি করা, সচেতন ভাবে অফিস কিংবা জরুরী কাজে নিজেকে পরিপাটি রুপে উপস্থাপনের জন্য আয়না কিংবা ড্রেসিং টেবিল অসামান্য।

চেয়ার সেটঃ

বাড়ির সবাই মিলে একসাথে খাওয়ার জন্য কিংবা বসার জন্য চেয়ার অত্যন্ত গুরুত্বপূর্ণ। দারুন ফিনিশিং ও বাধাই এর কাজ করা চেয়ার সেট আপনার ঘরের সৌন্দর্য্যকে বহুগুণে বাড়িয়ে দেবে। একটি ডাইনিং টেবিলের সাথে ৬টি নান্দনিক ডিজাইনের চেয়ার সেট করতে প্যাকেজটি কিনতে পারেন। 

খাটঃ

কানাডিয়ান ওক কাঠের খাট। দেখতে সিম্পল বাট দারুন। যেকোন ঘরে এটি বেশ মানিয়ে যায়। হালকা পাতলা ডিজাইনও রয়েছে বেডটিতে। আপনি চাইলে কিস্ততেও কিনে নিতে পারবেন খাটটি।  এছাড়াও এটিতে ১০ বছরের ওয়ারেন্টি রয়েছে।

আপনার বাড়ির জন্য দরকারি এসব ফার্নিচারের কালেকশন পাবেন আজকেরডিলে। এছাড়াও স্মার্ট ও এয়ার পাম্পিংসহ সব ধরনের ফার্নিচার রয়েছে আজকেরডিলের ওয়েবসাইটে। সাশ্রয়ী মূল্যে দেশের যেকোন প্রান্ত থেকে ঘরে বসেই ঘর সাজানোর ফার্নিচার যারা কিনতে চান তারা এখানে ক্লিক করুন

*ফার্নিচারকালেকশন* *সেরাফার্নিচারসেট* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★