ফিচার ফোন

ফিচারফোন নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বর্তমান প্রযুক্তি বাজার অ্যান্ড্রয়েড ফোনের দখলে থাকলেও কমদামি সিম্পল ফিচার ফোনগুলোর চাহিদা কিন্তু একেবারে শেষ হয়ে যায়নি। কেন জানি সিম্পল ফিচার ফোনের প্রতি সবারই অজানা একটা দরদ কাজ করে। কারণ একটাই কথা বলায় আরাম আর দীর্ঘক্ষণ চার্জের নিশ্চয়তা। তাই স্মার্টফোনের পাশাপাশি কথা বলার জন্য একটি ফিচার ফোন থাকলে খারাপ হয় না। বর্তমানে কার্ড মোবাইলের পাতলা ফোনগুলোও স্টাইলিশ মানুষের নজর কেড়েছে। আজকের আয়োজন কমদামি সেরা ফিচার ফোন নিয়ে।

কার্ড ফোনঃ

ক্রেডিট কার্ডের মত পাতলা ফোন বাজারে এসেছে। যার আয়তন ও পুরুত্ব ক্রেডিট কার্ডের মত। এই ফোন আপনার মানিব্যাগ কিংবা ওয়ালেটে ক্রেডিট কার্ডের মতই রাখা যাবে। হালকা এবং পাতলা হওয়ার কারণে এই ফোন বহন করাও সহজ। পাতলা ও ছোট আকারের এই ফোনটি প্রথমে উৎপাদন করেছে আইকার্ড ফোন নামের একটি প্রতিষ্ঠান তবে বর্তমানে অনেক প্রতিষ্ঠান এ ধরনের ফোন তৈরী করছে। অনলাইন শপ আজকেরডিল থেকে ভালোমানের কার্ড ফোন কিনতে পারবেন।


সুপার ফোনঃ


ডুয়েল ক্যামেরার স্পেশাল ফোন এটি। সামনের ক্যামেরা ইউজ করে সেলফি তুলতে পারবেন। ফোনটির ডিসপ্লে সাইজ ২.৪ ইঞ্চি। রঙ্গিন ডেসপ্লের এই ফোনটিতে ফুল মাল্টিমিডিয়া সাপোর্ট করে। সেটটিতে ২৫০০ মিলি অ্যাম্পায়ারের লায়ন ব্যাটারি রয়েছে। ব্লুটুথ, এফএম, এলইডি টর্চলাইট, প্রাইভেসি লকার সহ সবকিছুই রয়েছে ফোনটিতে। দাম মাত্র ১১৭০ টাকা।

উইনস্টার ফোনঃ

যাদের অনেকগুলো সিম রয়েছে তাদের জন্য এই ফোনটি হতে পারেন অন্যতম ডিভাইস। সবগুলো সিম চালু রাখতে এটি ফোনে ব্যবহার করা হয়েছে ৩ সিম সাপোর্টের ৩টি ভিন্ন ভিন্ন স্লট। তাছাড়াও ফোনটিতে ডুয়াল ক্যামেরা আছে। ফ্লাশ লাইট, মেমোরিকার্ড সার্পোট, ইউএসবি, ব্লুটুথ, FM রেডিও, এমপিথ্রি, এমপিফোর সহ সব সুবিধা রয়েছে। দাম মাত্র ১২৫০ টাকা।

সুপার মিনি ফোনঃ

সুপার মিনি ফোন দাম মাত্র ১৪৯০ টাকা। এটিতে ব্লুটুথ ডায়াল রয়েছে যার মাধ্যমে অ্যান্ড্রয়েডের সাথে যুক্ত করে চালাতে পারবেন। ফো্নটির ওজন মাত্র ২০ গ্রাম। ব্যাটারী আপনাকে স্ট্যান্ডবাই ১২০ ঘন্টা সাপোর্ট দিতে সক্ষম। তাছাড়াও এটিতে এমপিথ্রি ও ব্লুটুথ কানেক্ট করে সব কিছু চালাতে পারবেন।

ফিজেট স্পিনার মোবাইলঃ

বর্তমানে ফিজেট স্পিনার একটি জনপ্রিয় খেলনা। তুমুল জনপ্রিয় এ খেলনাকে এবার অন্য লেভেলে নিয়ে যাওয়া হয়েছে। ডিজাইনাররা কিপ্যাড, স্ক্রিন ও ব্লুটুথ সুবিধা যুক্ত করে তৈরি করেছেন ফিজেট স্পিনার মোবাইল। ‘কে১১৮’ মডেলের এ ফোনটি তৈরি করেছে হংকংভিত্তিক চিলি ইন্টারন্যাশনাল এবং এটি ছয়টি রঙে পাওয়া যাচ্ছে। ফোনটির ফিচারের মধ্যে রয়েছে ১ ইঞ্চির (২ দশমিক ৫ সেন্টিমিটিার) ছোট স্ক্রিন, কিপ্যাড, ২শ’ ৮০এমএএইচ ব্যাটারি, ৩২ মেগাবাইট স্টোরেজ, ব্লুটুথ। স্ক্রিন এবং কিপ্যাডের মাঝখানে থাকা থাম্বপ্যাডটির মাধ্যমে ফোনটিকে স্পিনার হিসেবে ঘোরানোও যাবে।

J8 ওয়ার্ল্ড স্মলেস্ট মিনি ফোনঃ

এই মিনি সাইজের মোবাইল ফোনটিকে যে কোন মোবাইলের সাথে ব্লু-টুথ কানেক্ট করে হেডসেট হিসেবে ব্যবহার করা যাবে। এছাড়াও এতে সিম ইনসার্ট করে মোবাইল হিসেবে ব্যবহার করা যাবে। সেটটি মালয়েশিয়ায় তৈরী। এতে রয়েছে ব্লু-টুথ ডায়ালার ও ভয়েস চেঞ্জার। আধুনিক সব ফিচারই ফোনটিতে সাপোর্ট করবে।

বন্ধুরা, আপনাদের পছন্দমত যেকোন ধরনের ফিচারফোন পাবেন আজকেরডিল ডটকমের ওয়েবসাইটে। ফোন কেনার খায়েস থাকলে সাইটটিতে ঢুঁ মেরে কালেকশন গুলো দেখে নিতে পারেন। আর কমদামে সেরা ফিচার ফোনগুরো কিনতে এখানে ক্লিক করুন।

*ফিচারফোন* *কমদামেসেরাফোন* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

দুই হাজার টাকার কমদামে ফোনচলছে স্মার্ট ফোন আর অ্যান্ডয়েডের যুগ। তার পরেও কেন জানি সিম্পল ফিচার ফোনের প্রতি সবারই অজানা একটা দরদ কাজ করে। কারণ একটাই কথা বলায় আরাম আর দীর্ঘক্ষণ চার্জের নিশ্চয়তা। শুধু তাই নয় যারা মেহনতি মানুষ, দিন আনতে যাদের পান্তা ফুরায় কম দাম হওয়ায় তাদের কাছেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই ফোন গুলি। তাছাড়াও কার্ড মোবাইলের পাতলা ফোনগুলো স্টাইলিশ মানুষের নজর কেড়েছে। আজকের আয়োজন দুই হাজার টাকার নিচের ফোন কালেকশন নিয়ে। যে ফোন গুলো কিনতে পারবেন ২০০০ টাকারও কমদামে!


মিনি কার্ড মোবাইলঃ

AIEK M5 মিনি কার্ড মোবাইল ফোন এটি। ফোনটির দাম মাত্র ১৮৮৫ টাকা। এই ফোনটি এতোটাই পাতলা যে, আপনি এটাকে মানিব্যাগেও রাখতে পারবেন। ব্লুটুথ, FM রেডিও,মেসেজ ফাংশন সহ অন্যান্য সুবিধাও এটিতে রয়েছে। কিনতে ক্লিক করুন

উইনস্টারের ফোর সিম ফোন:

কিনতে ক্লিক করুন
যাদের অনেকগুলো সিম রয়েছে তাদের জন্য এই ফোনটি হতে পারেন অন্যতম ডিভাইস। সবগুলো সিম চালু রাখতে এটি ফোনে ব্যবহার করা হয়েছে ৪ সিম সাপোর্টের চারটি ভিন্ন ভিন্ন স্লট। তাছাড়াও ফোনটিতে ডুয়াল ক্যামেরা আছে। ফ্লাশ লাইট, মেমোরিকার্ড সার্পোট, ইউএসবি, ব্লুটুথ, FM রেডিও, এমপিথ্রি, এমপিফোর সহ সব সুবিধা রয়েছে। দাম মাত্র ১৭৯৯ টাকা।

LAND ROVER মোবাইল কাম পাওয়ার ব্যাংক ফোনঃ

কিনতে ক্লিক করুন

ওয়াও! অসাধারণ মাত্র ১,৮৫০ টাকা খরচ করেই আপনি কিনে নিতে পারেন LAND ROVER মোবাইল কাম পাওয়ার ব্যাংক ফোনটি। ডুয়েল সিম সাপোর্টেট এই মোবাইলটিতে রয়েছে ১৫ হাজার এম্পিয়ার ব্যাটারী। এটাতে ১৬ জিবি মেমোরি কার্ড সাপোর্ট করবে। তাছাড়া ফেসবুক, ইউএসবি, ব্লুটুথ, FM রেডিও, এমপিথ্রি, এমপিফোর সহ অন্যসব অপশন তো আছেই।

স্টব্রেরি ফোন:

কিনতে ক্লিক করুন
এই ফিচার ফোনটির দাম মাত্র ১৩০০ টাকা। ফোনটিতে রয়েছ 2.4" ডিসপ্লে। দুইটি সিম আপনি ব্যবহার করতে পারবেন। ব্যাটারি ১৩০০ এম্পিয়ার। ফোনটিতে ডুয়াল ক্যামেরাও রয়েছে। তাছাড়া ফেসবুক, ইউএসবি, ব্লুটুথ, FM রেডিও, এমপিথ্রি, এমপিফোর সাপোর্ট করবে।

ALEK M5 মিনি কার্ড মোবাইল ফোনঃ

কিনতে ক্লিক করুন

আইকার্ড ফোনের সবচেয়ে পাতলা ফোনটি হলো ৪.৮ মিলিমিটার পুরুত্বের। এটাকে বলা হচ্ছে মিনি সেল ফোন। প্রস্তুতকারক প্রতিষ্ঠানটির দাবি এটি পৃথিবীর সবচেয়ে পাতলা ও ছোট মোবাইল ফোন। ফোনটি এমপিথ্রি প্লেয়ার হিসেবে ব্যবহার করা যাবে। এতে ভাইব্রেশন রিংটোনও আছে। এটিতে ইংরেজি এবং রুশ কিবোর্ড রয়েছে। এছাড়া ফোনটি মাল্টি ল্যাংগুয়েজও সমর্থন করে।

AGTEL F1 কার শেপড মোবাইলঃ

কিনতে ক্লিক করুন
মাত্র ১৫৯৯ টাকা দামে আপনি কিনে নিতে পারেন AGTEL F1 কার শেপড মোবাইল। এটাতে ডুয়েল সিম সাপোর্ট করবে। দুই ইঞ্চি স্ক্রিন সাইজের এই ফোনটিতে ৩২ জিবি পর্যন্ত মেমোরি সাপোর্ট করবে। 1.3 MP ইমেজ রেজ্যুলেশন ক্যামেরা রয়েছে ফোনটিতে। দীর্ঘক্ষণ কথা বলতে নির্ভয়ে কিনতে পারবেন। ফোনটিতে ১ বছরের ওয়ারেন্টি রয়েছে। 

বন্ধুরা, এধরনের কমদামি ফিচার ফোনের কালেকশন দেখতে ও কিনতে এখানে ক্লিক করুন। 

*ফিচারফোন* *দুইহাজারটাকারফোন* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ফোনটি কিনতে এখানে ক্লিক করুনক্রেডিট কার্ডের মত পাতলা ফোন বাজারে এসেছে। যার আয়তন ও পুরুত্ব ক্রেডিট কার্ডের মত। এই ফোন আপনার মানিব্যাগ কিংবা ওয়ালেটে ক্রেডিট কার্ডের মতই রাখা যাবে। হালকা এবং পাতলা হওয়ার কারণে এই ফোন বহন করাও সহজ। পাতলা ও ছোট আকারের এই ফোনটি প্রথমে উৎপাদন করেছে আইকার্ড ফোন নামের একটি প্রতিষ্ঠান তবে বর্তমানে অনেক প্রতিষ্ঠান এ ধরনের ফোন তৈরী করছে। ই-কর্মাস ওয়েবসাইটগুলো এই ফোনগুলো বিক্রি করছে।

মিনি কার্ড মোবাইল ফোন:

ফোনটি কিনতে এখানে ক্লিক করুন 
আইকার্ড ফোনের সবচেয়ে পাতলা ফোনটি হলো ৪.৮ মিলিমিটার পুরুত্বের। এটাকে বলা হচ্ছে মিনি সেল ফোন। প্রস্তুতকারক প্রতিষ্ঠানটির দাবি এটি পৃথিবীর সবচেয়ে পাতলা ও ছোট মোবাইল ফোন।

ফোনটি এমপিথ্রি প্লেয়ার হিসেবে ব্যবহার করা যাবে। এতে ভাইব্রেশন রিংটোনও আছে।  এটিতে ইংরেজি এবং রুশ কিবোর্ড রয়েছে। এছাড়া ফোনটি মাল্টি ল্যাংগুয়েজও সমর্থন করে। ফোনটিতে এফএম রেডিও রয়েছে। ব্যাটারি ব্যাকআপ দিবে প্রায় ৫ ঘন্টা। দাম মাত্র ১৫৫০ টাকা।
ফোনটি কিনতে এখানে ক্লিক করুনবর্তমানে আরো বেশ কিছু প্রতিষ্ঠান এ ধরনের কার্ড মোবাইল তৈরী করেছে। যে ফোনগুলোতে বিশেষ ফিচার হিসেবে রয়েছে, ব্লুটুথ, শক ফাংশন, মেসেজ, এমপিথ্রি ফাংশন এবং এফএম রেডিও রয়েছে।

ফোন গুলোতে ব্যাটারি রয়েছে ৩২০ মিলিঅ্যাম্পায়ার আওয়ারের। ব্যাটারিতে একবার চার্জ দিলে ৪-৫ ঘণ্টা কথা বলা যাবে। অন্যদিকে এটি ৭২ ঘণ্টা পর্যন্ত একটানা স্ট্যান্ডবাই মোডে সচল থাকবে।

ফোনটি কিনতে এখানে ক্লিক করুনফোনটি কেনার খায়েস যদি কারো জাগে তারা মিনি এই ফোনটি কেনার জন্য ঢুঁ মারতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলের ওয়েবসাইটে

*কার্ডমোবাইল* *মোবাইল* *পাতলামোবাইল* *স্মার্টশপিং* *ফিচারফোন*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

কিনতে ক্লিক করুনচলছে স্মার্ট ফোন আর অ্যান্ডয়েডের যুগ। তার পরেও কেন জানি সেই আগের নোকিয়া কিংবা মাইক্রোম্যাক্স এর ফোনটির দরদ কেউ ছাড়তে পারেননি। কারণ একটাই কথা বলায় আরাম আর দীর্ঘক্ষণ চার্জের নিশ্চয়তা। শুধু তাই নয় যারা মেহনতি মানুষ, দিন আনতে যাদের পান্তা ফুরায় কম দাম হওয়ায় তাদের কাছেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই ফোন গুলি। বন্ধুরা আজকের আয়োজন সাশ্রয়ী মূল্যের মোবাইল ফোন কালেকশন নিয়ে।

নোকিয়া ১১০০
কিনতে ক্লিক করুন
নোকিয়া ১১০০ (ইংরেজি: Nokia 1100) নকিয়া কর্তৃক প্রস্তুতকৃত একটি জিএসএম মোবাইল ফোন। ২০০৩ সালে অবমুক্তির পর থেকে প্রায় ২৫ কোটি নকিয়া ১১০০ বিক্রয় হয়েছে। যা এটিকে বিশ্বের সর্বোচ্চ বিক্রয় হওয়া মোবাইল ফোনে পরিণত করেছে। এছাড়াও এটি বিশ্বের সর্বোচ্চ বিক্রয় হওয়া ভোক্তা ইলেক্ট্রনিক যন্ত্র। মূলত এটি তৈরি করা হয়েছিল উন্নয়নশীল দেশ এবং সেই সব ব্যবহারকারীদের কেন্দ্র করে যাদের কাছে কল করা, বার্তা পাঠানো এবং অ্যালার্ম ঘড়ি ছাড়া অন্যান্য আধুনিক প্রযুক্তির কোন প্রয়োজনীয়তা ছিলনা। ফোনটি ছিল জনতার মোবাইল। অনেকেই বলে এই সেটটি দিয়ে আমপাড়াও যাবে। বুঝতেই পারছেন সেটটি কত মজবুত। মোবাইল সেটটি এখন মাত্র ৮৫০ টাকায় পাওয়া যাচ্ছে।


নোকিয়া ১০৩

কিনতে ক্লিক করুন

নোকিয়া কর্তৃক প্রস্তুতকৃত জিএসএম সেল ফোন। ১০৩ মডেলটি অবমুক্ত হয় ২০০৬ সালে। মূলত ফোনটি প্রস্তুত করা হয় নতুন মোবাইল ফোন ব্যবহারকারীদেরকে উদ্দেশ্য করে। এই ফোনটির সুবিধা হল সহজে ব্যবহারযোগ্যতা, নির্ভরযোগ্যতা এবং স্বল্পমূল্য। বাজারে এখনো পাওয়া যাচ্ছে জনপ্রিয় এই ফোনটি। ফোনটিতে রয়েছে সিঙ্গেল সিম ক্যাপাসিটি। সেটটি লংটাইম চার্জের নিশ্চয়তা দেবে।


মাইক্রোম্যাক্স এক্স০৮৫
কিনতে ক্লিক করুন
ভারতের মোবাইল ফোন উৎপাদনকারী প্রতিষ্ঠান মাইক্রোম্যাক্স এর উৎপাদিত মাইক্রোম্যাক্স এক্স০৮৫ সেটটি এখন পাওয়া যাচ্ছে সবচেয়ে সাশ্রয়ী মূল্যে। যাদের বাজেট কম এবং দীর্ঘ সময় ধরে মোবাইলে কথা বলতেহয় তারা মাত্র ৯৯৯ টাকা ব্যয় করে নিয়ে নিতে পারেন ফোনটি। দাম অল্প হলেও ফোনটিতে রয়েছে কালার ডিসপ্লে। ডুযেল সিম চালানোর ব্যবস্থা রয়েছে। ও বাবা সাথে ক্যামেরাও রয়েছে। সাথে আছে ৮০০ এম্পিয়ারের লিথিয়াম আয়ন ব্যাটারি।

সিম্ফনি এ১০

কিনতে ক্লিক করুন

সিম্ফনির বহুল ব্যহারিত ফিচার ফোনটির নাম সিম্ফনি এ১০। দিনরাত শান্তিতে কথা বলতে চাইলে আপনার সংগ্রহে রাখতে পারেন ফোনটি। মোবাইল ফোনটিতে যে সকল ফিচার রয়েছে- ডুয়াল সিম ডুয়াল স্টান্ডবাই মেমোরি। রয়েছে বাংলা ইন্টারফেস। ফোনটিতে এফএম রেডিও, এমপিথ্রি চলবে। রয়েছে 8 জিবি পর্যন্ত মাইক্রো এসডি সাপোর্ট । সেটটির দাম মাত্র ৯৫০ টাকা।

উপরের ফোন গুলো ছাড়াও সাশ্রয়ী মূল্যে এরকম আরো ভিন্ন মডেলের ফোন কিনতে এখানে ক্লিক করুন।

*ফিচারফোন* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

চলছে স্মার্ট ফোন আর অ্যান্ডয়েডের যুগ। তার পরেও কেন জানি সিম্পল ফিচার ফোনটির দরদ কেউ ছাড়তে পারেননি। কারণ একটাই কথা বলায় আরাম আর দীর্ঘক্ষণ চার্জের নিশ্চয়তা। শুধু তাই নয় যারা মেহনতি মানুষ, দিন আনতে যাদের পান্তা ফুরায় কম দাম হওয়ায় তাদের কাছেও বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই ফোন গুলি। বন্ধুরা আজকের আয়োজন মেহনতি মানুষের মোবাইল ফোন কালেকশন নিয়ে। যে ফোন গুলো কিনতে পারবেন এক হাজার টাকারও কমদামে!
 
কাইট কে৩
কাইট মোবাইল কোম্পানির কে৩ মোবাইল ফোনটি এখন সবচেয়ে সাশ্রয়ী মূল্যে পাওয়া যাচ্ছে। এটি একটি মাল্টিমিডিয়া ফোন। ফোনটি আজকের ডিলে পাওয়া যাচ্ছে মাত্র ৮৯৯ টাকায়।  খুব সস্তা হওয়া সত্ত্বে মোবাইল কোনটিতে রয়েছে ডিজিটাল ক্যামেরা। রয়েছে ডুয়েল সিম ব্যবস্থা। এছাড়াও এফএম রেডিও, এমপিথ্রি ও এমপিফোর প্লে করার সুবিধা তো থাকছেই। ব্যাটারিও খুব ভাল। ফোনটি দিয়ে ফেসবুক চালানো যাবে। 
 
টিনমো এফ২৭
টিনমো বর্তমান সময়ের কমদামী সেরা একটি মোবাইল সেট।  মোবাইল ফোনটিতে যে সকল ফিচার রয়েছে- ১.৮ ইঞ্চির ডিসপ্লে। বাংলা ইন্টারফেস। ভিজিএ ক্যামেরা।   নটিতে এফএম রেডিও, এমপিথ্রি ও এমপিফোর  চলবে। রয়েছে ৩২ জিবি পর্যন্ত মাইক্রো এসডি সাপোর্ট । 800 mAh এর রিয়েল ব্যাটারী রয়েছে সেটটিতে।  থাকছে ১ বছরের ওয়ারেন্টি। 
 
 
 
GOLDBERG XCEL ১০১
গোল্ডবার্গজ এক্সসিইএল আর ১০১ দিচ্ছে সাধ্যের মধ্যে সবটুকা সুখ। সেটটিতে ১.৭ ইঞ্চির ডিসপ্লে তো আছেই সাথে ভিজিএ ক্যামেরা, ৮০০ এমপিয়ার ব্যাটারী, মাইক্রো SD কার্ড সাপোর্টেড ১৬ জিবি পর্যন্ত, টর্চ লাইট, বাংলা কি প্যাড,  ক্যামেরা তো রয়েছে সাথে আছে। ছাড়াও এফএম রেডিও, এমপিথ্রি ও এমপিফোর প্লে করার সুবিধা তো থাকছেই। থাকছে ১ বছরের ওয়ারেন্টি ও ১৪ দিনের রিপ্লেসমেন্ট ওয়ারেন্টিসহ লাইফ টাইম ফ্রি সার্ভিসের সুবিধা। 
 
 
মাইক্রোম্যাক্স এক্স৪০৫
ভারতের মোবাইল ফোন উৎপাদনকারী প্রতিষ্ঠান মাইক্রোম্যাক্স এর উৎপাদিত মাইক্রোম্যাক্স এক্স ০০৮ সেটটি এখন পাওয়া যাচ্ছে সবচেয়ে সাশ্রয়ী মূল্যে। যাদের বাজেট কম এবং দীর্ঘ সময় ধরে মোবাইলে কথা বলতেহয় তারা মাত্র ৯৯০ টাকা ব্যয় করে নিয়ে নিতে পারেন ফোনটি।  দাম অল্প হলেও ফোনটিতে রয়েছে কালার ডিসপ্লে।  ও বাবা সাথে ক্যামেরাও রয়েছে। সাথে আছে ৯৫০ এম্পিয়ারের লিথিয়াম আয়ন ব্যাটারি। 
 
 
 
 
 
স্ট্রবেরি এসবি১০২
মাত্র ৯১৯ টাকা খরচায় আপনি কিনে নিতে পারবেন স্ট্রবেরি এসবি১০২ সেটটি। মোবাইল ফোনটিতে যে সকল ফিচার রয়েছে- ১.৮ ইঞ্চির ডিসপ্লে। ডিজিটাল ক্যামেরা।   ডুয়েল সিম। রয়েছে ৩২ জিবি পর্যন্ত মাইক্রো এসডি সাপোর্ট । 1000 mAh এর রিয়েল ব্যাটারী রয়েছে সেটটিতে।  থাকছে ১ বছরের ওয়ারেন্টি। 
 
উপরের ফোন গুলো ছাড়াও সাশ্রয়ী মূল্যে এরকম আরো  ভিন্ন মডেলের ফোন কিনতে নিচের লিংকে ক্লিক করুন। 
*মোবাইল* *কেনাকাটা* *ফিচারফোন* *স্মার্টশপিং* *অনলাইনশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★