ফিশিং

ফিশিং নিয়ে কি ভাবছো?

ফাইসাল হক: *ফিশিং* পৃথিবীর যত গুলা আনন্দ কাজ আছে তার ভিতর এটা প্রথম সারী তে পরে.i love ফিশিং .মাছ ধরা খুব খুব আনন্দময় একটি নেশা এবং মহান পেশা |ok লেটস আশ গো ফর ফিশিং .মাছ খাইতে ভালো লাগে ধরতে আরো ভালো লাগে.

লীনা জাম্বিল: *ফিশিং* বহু ভয়ংকর অভিজ্ঞতা আছে বিষয়টি ঘিরে -----------

পাগলী: আমার কাছে মনে হয় যাদের শখ *ফিশিং* করা, তাদের অসীম ধৈর্য। বড়শি ফেলে মাছের আশায় ঘন্টার পর ঘন্টা বসে থাকা কি সহজ কাজ? আমার দ্বারা একেবারেই সম্ভব নয়। (না)

*ফিশিং* *বড়শি* *ধৈর্য* *শখ* *ফিশিং*
ছবি

শিমুল হালদার: ফটো পোস্ট করেছে

*ফিশিং*

(খিকখিক)

*ফিশিং*

অনীশ ভট্টাচার্য্য: একবার *ফিশিং* করতে গিয়েছিলাম আমাদের স্কুলের পুকুরে,দারোয়ানকে লুকিয়ে (সামার ভ্যাকেশন চলছিল)। মাছ ধরে ফেলেছি এমন মুহুর্তে দারোয়ান দেখে ফেলে...ছিপ ফেলে তখন দেই দৌড়...ভাবলে হাসি পায় এখনো...(খুশী২)(খিকখিক)

মোস্তফা আক্তারুজ্জোহা লাবু : *ফিশিং* আমার ছোট বেলার শখ...... গ্রামের বাড়ি তে গেলেই ফিশিং করতে চলে যেতাম... পুকুর খাল বিল নদীতে...... (গ্যাংনাম)

জিয়াউদ্দিন বাবলু: প্রথমবারের মত নদীতে বড়শি ফেলেছি,বসেছিলাম একটা গাছের উপর। অনেকক্ষণ পর মাছের সাড়া পেলাম (খুশী২)কিন্তু নাহ, ধরতে পারিনি উল্টো উত্তেজনার ঠ্যালায় ব্যালেন্স হারিয়ে আমি ঝপাং করে পড়ে গেলাম পানিতে। এখন বুঝতে পারি, ঐদিন কে কাকে ধরতে চেয়েছিলো। (চিন্তামুক্ত)

*ফিশিং*

রাজকুমার: *ফিশিং* ছোট বেলায় (৫ বছর বয়সে) মাছ ধরতে গিয়ে পুকুরে পড়ে গিয়েছিলাম। সেইবার এক আংকেল বাছিয়েল। তবে তারপর খুব অল্প সময়ে সাতার শিখে নিয়েছিলাম ।

মহিন আহমেদ: *ফিশিং* আমি একদিন আমাদের বরিশাল কীর্তনখোলা নদীতে বন্ধুদের সাথে (মাছ) ধরতে যাই ....তাও আবার জাল দিয়ে..মাজার বেপার হলো আমি কখনো জাল দিয়ে (মাছ) ধরিনি ...তবে বন্ধুদের কথায় ...জাল দিয়ে (মাছ) ধরার জন্য নদীতে মারতে গিয়ে ..সেই জালে আমি আটকে যাই .(চিৎকার)

tonimaa: *ফিশিং* অনেকবার চেষ্টা করেছি. কিন্তু আজ পর্যন্ত একটা মাছ ও ধরতে পারিনি (মাফচাই)

ভালবাসা কবি..!!!: *ফিশিং* অনেক বার মাছ ধরছি সাথে সাপ ও ধরছি (ভাগোওওও) ছোট বেলায় গ্রামে বিলে মাছ ধরতে গিয়ে উরনার ভেতর সাপ উঠে গেছিল আর আমরা তো (ভাগোওওও) আর আরও অনেক বার মাছ ধরছি এখনও সময় পেলে ধরি গ্রামে গেলে... ভালই লাগে।। (চিন্তাকরি)(ভেঙ্গানো২)(খুকখুকহাসি)

সুপ্ত: *ফিশিং* দাদু বাড়ী তো কুষ্টিয়ার ১টা গ্রামে। (কুল) গেলেই ফিশিং করি। চাচাতো ভাই কে নিয়ে ফিশিং করার সময় ওর নাকে ১বার বড়শি ফুটিয়ে দিয়েছিলাম। বেচারার যে কি অবস্থা হয়েছিলো(বেশীটেনশনেআসি) আর ১বার রাতে ১ ভয়ঙ্কর ঘটনার সম্মুক্ষীন হয়েছিলাম। প্যারানরমাল এক্টিভিটি

jayed জায়েদ: *ফিশিং* ২ ১ বার কইচ্ছি.................. প্রথমবার, ১৯৯৮ এর বন্যার সময় (খুকখুকহাসি)

আফ্রোদিতির যুবরাজ: *ফিশিং* আমার অবসরের অন্যতম শখ এটি। যদিও এখন খুব একটা সুযোগ হয়না।

আজমি ইতু: *ফিশিং* আগের মত এখন আর করা হয় না,এটা একটা নেশার মত ছিল,তখন বাড়ির পাশে খালে ছিপ ফেলে বসে থাকতাম,যে মাছ ই পেতাম আনন্দের সীমা থাকত না,এখনো নানা বাড়িতে গেলে মাঝে মাঝে ধরতে যাই কিন্তু ওই আগের মত আকর্ষণ আর ধর্য্য নাই..(চিন্তাকরি)(চিন্তাকরি)

অনি: *ফিশিং* নানার বাড়ি যাচ্ছি। বাড়ির সামনের পুকুরে দেখলাম একটি চিংড়ি মাছ পাড়ের কাছাকাছি অল্প পানিতে বসে আছে। শুঁড়গুলি পানির উপর। ভাবলাম সাহস করে শুড় ধরে টান দিব, ভাগ্য থাকলে ধরে ফেলতে পারব। সত্যি ধরেছিলাম। তবে এখন ও আফসোস করি ধরতে না পারলে কি যে হত?

Md.Rabiul Kabir: *ফিশিং* মশালের আলোতে রাতে কাস্তে দিয়ে কুপিয়ে মাছ ধরার মজাই আলাদা. বরশি,ঘুনি/চাই, ঝাকি জাল, কারেন্ট জাল দিয়েও মাছ ধরেছি. আমাদের পুকুরটা ছিল উপর দিকে খালটা নিচের দিকে. পুকুর ছেড়ে দিলে স্রোতে মাছ খাল থেকে ডাঙ্গায় লাফিয়ে পরত. আর তখন ধরাতে খুব মজা হত

বুলবুল আহমেদ। যশোর: *ফিশিং* সমস্য হচ্ছে আমি যেদিন মাছ ধরতে যায় আমার জালে মাছ উঠে না। সমস্যা কি তা আজ ও ধরতে পারলাম না। গ্রামে গেলে মা বলে যা পুকুরে যেয়ে মাছ ধরে নিয়ে আয় কিন্তু সমস্যা ঐ যে আমি গেলে সেদিন আর মাছ জালে ধরা পড়ে না। (মাইরালা) (মাইরালা) (মাইরালা) (মাইরালা)

Abdullah Muhammad Jobayar: *ফিশিং* ছোট বেলায় গ্রামে বেড়াতে গিয়ে একবার ঝোঁক উঠল মাছ ধরব। গ্রামের ছেলেদের বললাম- বড়শি ও কেঁচো ব্যবস্থা করে দেয়ার জন্য। তাঁরা ব্যবস্থা করে দিলে আমি মাছ ধরার জন্য পুকুরে বসে গেলাম। অনেক্ষন সাধনা করে যখন ছিপ তুললাম। দেখলাম- ইয়া বড় এক কাঁকড়া! (শয়তানিহাসি)

*ফিশিং*

একজন অলস মানুষ: গভীর জলে যারা *ফিশিং* করে তাদের থেকে দূরে থাকার চেষ্টা করি....

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★