ফুটবলজার্সি

ফুটবলজার্সি নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বিশ্বকাপ ফুটবলের উত্তেজনায় অলরেডি বুঁদ হয়ে গেছে গোটা পৃথিবী। বিশ্ব ফুটবলের বড় আসরে বাংলাদেশ অংশ না নিলেও ফুটবলের এই মেগা ইভেন্টে বুঁদ হয়ে থাকেন দেশের কোটি ফুটবল অনুরাগী। দ্য গ্রেটেস্ট শো অন আর্থ দেখার জন্য যে যার মত প্রস্তুতি নিচ্ছেন। কেউ প্রিয় দলের পতাকা বানাতে শুরু করেছেন কেউ বা খুঁজছেন প্রিয় খেলোয়াড়ের রেপ্লিকা জার্সি। যারা প্রিয় দলের জার্সি পরে বিশ্বকাপ ফুটবলের উত্তেজনা ছড়িয়ে দিতে চান তাদের জন্য আজকেরডিল নিয়ে এসেছে সাপোর্টার জার্সি। এবার মাঠে খেলবে প্রিয় দেশ আর জার্সি পরে খুশি ছড়াবে সমর্থকরা।

 
বিশ্বকাপ ফুটবলের প্রতিটি আয়োজনের মতো এবারও মেতে উঠেছে ফুটবল প্রেমীরা। সবাই নিজ দলের জার্সি কেনার জন্য হুমড়ে পড়ছেন দোকানগুলোতে। তবে তথ্যপ্রযুক্তির অগ্রযাত্রা ও অনলাইনে কেনাকাটার এই যুগে পিছিয়ে নেই দেশের ই-কমার্স ওয়েবসাইট ও ফ্যাশন নির্ভর ফেইসবুক পেইজগুলো। ভালো কাপড়, ভালো দাম ও বিভিন্ন দেশের জার্সি নিয়ে হাজির হয়েছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ আজকেরডিল ডটকম।

 

প্রিয় খেলোয়াড় বা পছন্দের দলের জার্সি পরে অনেকেই আজকাল জানান দেয় তার ভালো লাগা। খেলা চলবে মাঠে, আর স্টেডিয়াম ছেয়ে যাবে প্রিয় দলের জার্সিতে। এর বাইরেও রাস্তাঘাটে, অলিগলিতে, ক্যাফে বা সোশ্যাল নেটওয়ার্কে মেসি, রোনালদো ভক্তরা রঙিন হবে জার্সিতে। বিশ্বকাপ ফুটবল শুরুর সময় যতই ঘনিয়ে আসছে ততই যেন দেশজুড়ে উত্সবের আমেজ পরিলক্ষিত হচ্ছে। আর এই উত্সবের আনন্দে নিজেকে সামিল করতে পিছিয়ে নেই তরুণরা। তারা খেলা দেখার প্রস্তুতি নিচ্ছেন কিনছেন প্রিয় দলের জার্সি ।

  
জার্সির পাশাপাশি বিশ্বকাপের নানা পণ্যের সম্ভার নিয়ে সেজেছে আজকের ডিল ডটকম। সাইটটিতে পাওয়া যাবে বিশ্বকাপে অংশগ্রহণকারী বিভিন্ন দেশের থিম মাফলার/স্কার্ফ, ওয়ার্ল্ডকাপ ফ্যাশন ওয়াচ, এলইডি স্পোর্টস ঘড়ি, কার পেন্ডুলাম, ফুটবল, ফ্ল্যাগ পেনড্রাইভ, বিশ্বকাপ ক্যালেন্ডার, জার্সি, ব্রেসলেট, পোলো শার্ট, ব্যান্ডানা, ম্যাজিক মগ, রিস্ট ব্যান্ড, চাবির রিং ইত্যাদি।

 
আপনারা যারা ঘরে বসে প্রিয় দলের পছন্দের জার্সি কিনতে চান তারা ঢুঁ মারুন আজকেরডিলের ওয়েবসাইটে। আজকেরডিলে বিশ্বকাপে অংশগ্রহণকারী বিভিন্ন দেশের জার্সি পাওয়া যাচ্ছে। সো আর দেরি না করে প্রিয় দলের জার্সি কিনুন ঘরে বসে দেশের যেকোন প্রান্ত থেকে। অনলাইনে কিনতে এখানে ক্লিক করুন

*জার্সি* *ফুটবলজার্সি* *বিশ্বকাপজার্সি* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★