ফুডবেভারেজ

ফুডবেভারেজ নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

সব ধরনের শপিং আইটেমের পাশাপাশি ফুড বেভারেজের তরতাজা কালেকশন পাওয়া যায় দেশের সবচেয়ে বড় অনলাইন মার্কেট প্লেস আজকেরডিলে। মূলত খাঁটি ও টাটকা খাদ্যসামগ্রী তুলে দেবার জন্যই আজকেরডিলের এই আয়োজন। আজকেরডিলের ফুড বেভারেজ মধ্যে বেবী ফুড, মিষ্টি, দই, মধু, কেক, চকোলেট ও ক্যান্ডি, জ্যাম, জেলি ও আচার, ড্রাই ফুড/ স্ন্যাক্স, ড্রিংকস অ্যান্ড বেভারেজ, তেল, ঘি ও মসলা, মাছ ও শুটকীসহ বিভিন্ন রকমের ফলমূল পাওয়া যায়। চলুন আজকেরডিলের কিছু ফুড ও বেভারেজ আইটেম দেখে নেই।

জাফরানঃ

জাফরান মসলা এবং প্রসাধনী দুভাবেই ব্যবহার হয়। বিরিয়ানীতে রংএর জন্য এটি ব্যবহার করা হয়। খাদ্যদ্রব্য ছাড়াও দামি প্রসাধন সামগ্রী হিসেবে জাফরান ব্যবহার্য। প্রাচীনকালে জাফরান গায়ে মাখা হতো শরীরের সৌষ্ঠব বাড়ানোর জন্য। ত্বক এর গুণে লাবণ্যময় হয়ে ওঠে। এ ছাড়া নানা রোগেও জাফরানের বহুমাত্রিক ব্যবহার লক্ষ করা যায়। জাফরানে রয়েছে বিস্ময়কর রোগ নিরাময় ক্ষমতা।

মুগ ডালঃ

মুগ ডাল অনেকের পছন্দের একটি খাবার। এটি বেশ পুষ্টিকর। বিভিন্ন রান্নাতে এই ডাল ব্যবহার করা হয়। মুগ ডালের খিচুড়ি এবং মুড়িঘন্ট সবার বেশ প্রিয়। আজকেরডিলে অরিজিনাল দেশি মুগ ডাল পাওয়া যাচ্ছে প্রয়োজন মত কিনে নিতে পারেন।


ডেইরী মিল্ক চকলেটঃ


চকলেট ভালো লাগে না এমন মানুষ কম ই পাওয়া যাবে। সবারই চকলেট এ বিশেষ দুর্বলতা আছে। একেক জন একেক রকম চকলেট পছন্দ করে তার মধ্যে সবচেয়ে বেশি লোকের পছন্দ ডেইরী মিল্ক। চকলেটটি খেতে খুব সুস্বাদু। চকলেটটি অর্ডার করতে ছবির উপরে ক্লিক করতে পারেন।

সয়াবিনঃ


সয়াবিন মূলত চীন, জাপান, কোরিয়ানদের খাদ্য তালিকার একটা প্রধান অংশ। পশ্চিমা বিশ্বে সয়াবিনের বিশেষ গুণের কথা প্রায় অজানাই ছিল। সয়াবিন সমস্ত খাবারের মধ্যে সর্বশ্রেষ্ঠ এবং উৎকৃষ্ট মানের উদ্ভিজ খাদ্য এবং স্বাস্থ্যকর উদ্ভিজ তেলের আধার। উৎকৃষ্ট মানের আমিষ যা মাছ ও মাংসের বিকল্প। নিয়মিত সয়াবিন খেলে হালকা পাতলা থাকা যায়। সয়াবিন উচ্চ রক্তচাপ এবং কোলেস্টরেল কমায়। সয়াবিন সিদ্ধ খেলে উচ্চ কোলেস্টরেল অল্প দিনের মধ্যে কমে যায় এবং হ্রৎপিন্ড রক্ষক হিসাবে কাজ করে। আজই আজকেরডিল থেকে সয়াবিন কিনে নিন।

হলুদঃ

হলুদ মুলত একটি মসলা জাতীয় দ্রব্য, প্রসাদনী ও ঔষধি কাজেও হলুদ শতকের পর শতক ধরে ব্যবহৃত হয়ে আসছে। দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলে পাওয়া যাচ্ছে শুকনো আস্ত হলুদ। ভালো মানের হলুদ কিনতে ছবিতে ক্লিক করুন।

ইলিশ মাছঃ


বাংলাদেশর জাতীয় মাছ। সকলের কাছে প্রিয় এবং সুস্বাদু এই মাছটিও আজকেরডিলে পাওয়া যায়। আপনি ঢাকার মধ্যে থাকলে অর্ডার করে ইলিশ মাছ কিনতে পারবেন।

খাঁটি মধুঃ


মধু প্রকৃতির এক শ্রেষ্ঠ নেয়ামত। হাজারো গুণে ভরা মধুতে রয়েছে গুকোজ ও ফ্রুকটোজ যা শরীরে শক্তি যোগায়। এটি শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ায়। মধু পুরুষ ও মহিলাদের জটিল রোগ ছাড়াও হাজারো রোগের মহাষৌধ হিসেবে কাজ করে। কিন্তু জটিল সব রোগ সারাতে চাই শতভাগ খাঁটি মধু। কোথায় পাবেন শতভাগ খাঁটি মধুর নিশ্চয়তা? খাঁটি মধু কিনতে ঢুঁ মারুন আজকেরডিলের ওয়েবসাটে।

উপরের পণ্যগুলো ছাড়াও বেবী ফুড, মিষ্টি, দই, কেক, ক্যান্ডি, জ্যাম, জেলি ও আচার, ড্রাই ফুড/ স্ন্যাক্স, ড্রিংকস অ্যান্ড বেভারেজ, তেল, ঘি, মসলা ও শুটকীসহ বিভিন্ন রকমের ফলমূল কিনতে এখানে ক্লিক করুন

*ফুডবেভারেজ* *খাদ্যপানীয়* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★