ফুল

আমানুল্লাহ সরকার: একটি নতুন প্রশ্ন করেছে

 ঢাকায় বিভিন্ন ধরনের ফুলের বীজ কোথায় পাওয়া যাবে?

উত্তর দাও (০ টি উত্তর আছে )

*ফুলেরবীজ* *ফুল*

আমানুল্লাহ সরকার: একটি নতুন প্রশ্ন করেছে

 ল্যাভেন্ডার ফুল কেমন? ঢাকাতে কি পাওয়া যায়?

উত্তর দাও (১ টি উত্তর আছে )

.
*ল্যাভেন্ডার* *ফুল*
ছবি

সাদাত সাদ: ফটো পোস্ট করেছে

অপরাজিতা

সকালে তুলা আমার বাগানের অপরাজিতা ফুল (খুশী২)

*অপরাজিতা* *ফুল* *সাদ* *ফটোগ্রাফি* *আমারছবি*
ছবি

Ritu: ফটো পোস্ট করেছে

এটা কী ফুল?

*ফুল*
ছবি

Ritu: ফটো পোস্ট করেছে

শুভ সকাল

গোলাপ

*গোলাপ* *ফুল*

Al Xayeed: *ফুল* আচ্ছা,হাসনাহেনা গাছ লাগানোর প্রক্রিয়া কী?বীজ থেকে হয় নাকি ডাল বা অন্য কোনো অংশ লাগালেই চলবে? এটা কতদিন পর এবং কোন কোন সময় ফুল দেয়? TIA

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

তাজাফুল কিনতে ক্লিক করুনআসছে ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবস। পাশাপাশি এই দিনটি পহেলা ফাল্গুন। এই দিনে ভালোবাসা আর বসন্ত মিলেমিশে একাকার করে দেবে পুরো বাংলাকে। বসন্তের বাতাসে ভালোবাসার মানুষটির ফুলের সুবাস আপনার বাড়িতে নিশ্চয় আসবে! কারণ ভালোবাসার বসন্তে ফুলের পরশ ছড়িয়ে দিতে অনলাইন শপ আজকের ডিল নিয়ে এসেছে তাজা ফুলের সমাহার। যারা ঢাকার মধ্যে রয়েছেন তারা অর্ডার করেই পেয়ে যেতে পারেন মনমাতানো সব রঙিণ ফুল। আর অর্ডার করেই পাঠিয়ে দিতে পারবেন প্রিয় মানুষটির বাড়ি। 

তাজাফুল কিনতে ক্লিক করুনতাজাফুল কিনতে ক্লিক করুনফুল ছাড়া কি প্রিয় মানুষকে হৃদয়ের জমে থাকা ভালোবাসার কথা বলা যায়? প্রিয় মানুষটিকে মূল্যবান কোন উপহার দিতে পারুক আর নাই পারুক ছোট্ট একটি ফুল তুলে দিয়ে প্রকাশ করতে পারে হৃদয়ের গভীর ভালোবাসা। আর তাই পহেলা বসন্ত ও বিশ্ব ভালবাসা দিবসে তাজা ফুল হতে পারে অন্যতম উপহার।

তাজাফুল কিনতে ক্লিক করুনতাজাফুল কিনতে ক্লিক করুনফুল দিতে ভুল করনা বন্ধু! জোটে যদি একটি পয়সা খাদ্য কিনিও ক্ষুধার লাগি, জোটে যদি দুটি পয়সা, ফুল কিনিও হে অনুরাগী।’ কবির এই পঙ্ক্তি নিছক বাক্যবিলাস নয় এতে রয়েছে সৌন্দর্য উপভোগ, ভালোবাসা আর বন্ধুত্বের পরশ নেয়ার কামনা-বাসনা। রয়েছে ফুলের প্রতি গভীর গভীরতা ভালোবাসা সত্যকথন।

তাজাফুল কিনতে ক্লিক করুনতাজাফুল কিনতে ক্লিক করুনবিশ্ব ভালোবাসা দিবসে ফুলের স্নিগ্ধতার পরশ মুহূর্তেই দুঃখ-বেদনা-ক্লান্তি দূর ভালোবাসাকে করে তুলবে আরও রঙিণ। মন ও শরীর নিমিষেই ফুরফুরে করে দেয়ার ঐশ্বরিক ক্ষমতা রয়েছে ফুলের। এই দিনটিতে যদি ফুলের তোড়া হাতে তার সামনে দাঁড়ান কিংবা তার অজান্তেই তার বাড়িতে ফুল পৌঁছে দেন তাহলে তার মন প্রাণ মাধুর্যতায় ভরে ওঠবে।

তাজাফুল কিনতে ক্লিক করুনতাজাফুল কিনতে ক্লিক করুনদেশের সবচেয়ে বড় ফুলের বাজার বসে রাজধানীর শাহবাগে। রাজধানীর উল্লেখযোগ্য ফুলের দোকান রয়েছে রাজধানী সুপার মার্কেট, হাইকোর্টের সামনে, নিউমার্কেট, আসাদ গেট, ধানমন্ডি সাতমসজিদ রোড, বনানী, গুলশান ১, গুলশান ২, মিরপুর ১০ নম্বর গোলচক্কর ও বেইলি রোডসহ অভিজাত মার্কেট। এছাড়াও খামারবাড়ীতেও প্রতিদিন সকালেই ফুল বিক্রি হয়।


তাজাফুল কিনতে ক্লিক করুনপ্রতি বছরই তো রাস্তা থেকে ফুল কিনেন এবার তাহলে একটু ইউনিক কিছু হয়ে যাক! এবার ফুলের দোকানে গিয়ে ফুল না কিনে অনলাইনে আজকের ডিল থেকেই নিয়ে নিতে পারেন তরতাজা ফুল। কথা দিচ্ছি ডেলিভারী খুব দ্রুত পেয়ে যাবেন। শুধুমাত্র ঢাকা শহরের মধ্যে যারা আছেন তারা তরতাজা ফুল কিনতে এখানে ক্লিক করুন

*ফুল* *ভ্যালেন্টাইনগিফট* *স্মার্টশপিং*
ছবি

A1-Mamu9 রাসেল: ফটো পোস্ট করেছে

নাম না জানা ফুল

আমার তোলা ছবি

*ফুল* *প্রকৃতি*
ছবি

A1-Mamu9 রাসেল: ফটো পোস্ট করেছে

জবা ...

আকাশ ছোয়া স্বপ্ন ...

*ফুল* *আকাশ* *প্রকৃতি*
ছবি

A1-Mamu9 রাসেল: ফটো পোস্ট করেছে

নীল অপরাজিতা

*ফুল* *প্রকৃতি*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বন্ধু দিবসের উপহারফুল দিতে ভুল করনা বন্ধু! জোটে যদি একটি পয়সা খাদ্য কিনিও ক্ষুধার লাগি, জোটে যদি দুটি পয়সা, ফুল কিনিও হে অনুরাগী।’ কবির এই পঙ্ক্তি নিছক বাক্যবিলাস নয় এতে রয়েছে সৌন্দর্য উপভোগ, ভালোবাসা আর বন্ধুত্বের পরশ নেয়ার কামনা-বাসনা। রয়েছে ফুলের প্রতি গভীর গভীরতা ভালোবাসা সত্যকথন। আর দু’দিন বাদেই বিশ্ব বন্ধু দিবস। বন্ধুদের জন্য এই দিনটি একেবারেই আলাদা। পৃথিবীর সব দেশের সব শ্রেণীর সব পেশার মানুষ এই দিনটি তার প্রিয় বন্ধুর জন্য উৎসর্গ করে, দেয় নানা রকমের উপহার। এ দিনটিতে তাজা ফুল হতে পারে বন্ধুর জন্য সেরা উপহার।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনবিশ্ব ফ্রেন্ডশিপ ডেতে বন্ধুতে ফুলের পরশ ছড়িয়ে দিতে অনলাইন শপ আজকের ডিল নিয়ে এসেছে তাজা ফুলের সমাহার। যারা ঢাকার মধ্যে রয়েছেন তারা অর্ডার করেই পেয়ে যেতে পারেন মনমাতানো সব রঙিণ ফুল।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনবিশ্ব বন্ধুত্ব দিবেসে ফুলের স্নিগ্ধতার পরশ মুহূর্তেই দুঃখ-বেদনা-ক্লান্তি দূর বন্ধুত্বকে করে তুলবে আরও রঙিণ। মন ও শরীর নিমিষেই ফুরফুরে করে দেয়ার ঐশ্বরিক ক্ষমতা রয়েছে ফুলের।এই দিনটিতে যদি ফুলের তোড়া হাতে নিয়ে বন্ধুর সামনে দাঁড়ান তাহলে তার মন প্রাণ মাধুর্যতায় ভরে ওঠবে।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনফুলের কদর দিন দিন বাড়ছে। আর সেই কদরের জোগান দিতে শুধু রাজধানী ঢাকার অভিজাত বিপণি বিতানেই নয়, দেশের প্রায় প্রত্যেক জেলা শহরে এখন রয়েছে একাধিক ফুলের দোকান। দেশের সবচেয়ে বড় ফুলের বাজার বসে রাজধানীর শাহবাগে। রাজধানীর উল্লেখযোগ্য ফুলের দোকান রয়েছে রাজধানী সুপার মার্কেট, হাইকোর্টের সামনে, নিউমার্কেট, আসাদ গেট, ধানমন্ডি সাতমসজিদ রোড, বনানী, গুলশান ১, গুলশান ২, মিরপুর ১০ নম্বর গোলচক্কর ও বেইলি রোডসহ অভিজাত মার্কেট। এছাড়াও খামারবাড়ীতেও প্রতিদিন সকালেই ফুল বিক্রি হয়।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনশত কর্মব্যস্ততার মাঝে যারা ফুলের দোকানে গিয়ে ফুল কিনতে পারছেন না তারা অনলাইনে আজকের ডিল থেকেই নিয়ে নিতে পারেন তরতাজা ফুল। শুধুমাত্র ঢাকা শহরের মধ্যে যারা আছেন তারা তরতাজা ফুল কিনতে এখানে ক্লিক করুন

*ফুল* *স্মার্টশপিং* *ফ্রেন্ডশিপডে* *বন্ধুদিবস*
ছবি

সাদাত সাদ: ফটো পোস্ট করেছে

সাদ ফটো শেয়ার করেছে

*ফটোগ্রাফি* *আমারছবি* *ফুল* *বিচিত্রছবি* *শখের-ফটোগ্রাফি* *সাদফটোগ্রাফি* *মজারছবি* *সাদ* *শখেরফটোগ্রাফি* *মরুভূমি* *আরব* *প্রিয়ছবি* *বেশতোফটোগ্রাফার* *বেশতোছবি* *বেশতোফটো* *বেশতোচিত্র* *প্রকৃতি* *আকাশেরছবি* *চিত্রকর্ম* *সুন্দরছবি* *অন্যরকমছবি* *ছবি*
ছবি

সাদাত সাদ: ফটো পোস্ট করেছে

নাম না জানা ফুল :D

কত না হাজার ফুল ফুটে ধরণীতে, তার কিছু ফুল দিয়ে গাঁথা হয় মালা বাকি ফুল ফুটে অঝরে ঝরে যেতে ....

*ফটোগ্রাফি* *আমারছবি* *ফুল* *বিচিত্রছবি* *শখের-ফটোগ্রাফি* *সাদফটোগ্রাফি* *মজারছবি* *সাদ* *শখেরফটোগ্রাফি* *মরুভূমি* *আরব* *প্রিয়ছবি* *বেশতোফটোগ্রাফার* *বেশতোছবি* *বেশতোফটো* *বেশতোচিত্র* *প্রকৃতি* *আকাশেরছবি* *চিত্রকর্ম* *সুন্দরছবি* *অন্যরকমছবি* *ছবি*
ছবি

আমানুল্লাহ সরকার: ফটো পোস্ট করেছে

Risingbd.com: ফুল ফুটবে, সে জীবন আর ফিরবে না কটি সুসজ্জিত গোছানো সুন্দর বাগান। সেখানে নানা ফুল ফোটে, পাখি আসে, গান গায়। মৌমাছিরা গুনগুনিয়ে গায় আর এ ফুলের কথা ও ফুলের কানে কয়। প্রজাপতিরা তাদের রং-বেরংয়ের ডানা ঝাপটিয়ে ফুলের আশপাশে উড়ে বেড়ায়। সেই বাগানে....বিস্তারিত পড়ুন - http://bit.ly/1SbtjMc

*বাস্তবতা* *ফুল* *যান্ত্রিকজীবন* *মৃত্যু* *বেশম্ভব* *আড্ডা*
ছবি

আমানুল্লাহ সরকার: ফটো পোস্ট করেছে

অসাধারণ!

*ফুল*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★