ফুলস্লিভ টি-শার্ট

ফুলস্লিভ-টি-শার্ট নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ফুলস্লিভে তারুণ্যের টি-শার্ট ফ্যাশনশীত মানেই কি মোটা কাপড়ের ফ্যাশন নাকি অন্য কিছু? আমার তো মনে হয়, তরুণদের কাছে শীত মানে নতুন নতুন ফ্যাশনেবল পোশাকে নিজেকে উপস্থাপন করা। সেজন্য ফ্যাশন সচেতন এসব তরুণ-তরুণীর কথা ভেবে ফ্যাশন হাউসগুলোও শীতের শুরুতেই নিয়ে আসে নানা ধরনের শীতের পোশাক। আর পোশাকের মধ্যে অন্যতম- ফুলস্লিভ টি-শার্ট। এছাড়া রঙে এবং নকশায় বৈচিত্র্যতার জন্যও শীতের সময়ে অনেক তরুণ-তরুণী বেছে নেন ফুলস্লিভ টি-শার্ট।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনটি-শার্ট বরাবরই তরুণ-তরুণীদের বেশ পছন্দের। তাই সারা বছর যেখানে তারা শুধু টি-শার্ট পরেন, সেখানে শীতের সময় তারা পরেন ফুলস্লিভ টি-শার্ট। অনেকের কাছে হালকা শীতের ফ্যাশন হিসেবেও ফুলস্লিভ টি-শার্টের কদর বেশি। এছাড়া ফুলস্লিভ টি-শার্ট গায়ে দিয়ে তার ওপর একটা পাতলা জ্যাকেট, ব্লেজার বা চাদর জড়িয়ে নিলে শীত থেকে বাঁচার পাশাপাশি ফ্যাশনটাও হয়। অন্যদিকে শীতের অন্য পোশাকের চেয়ে তুলনামূলক ফুলস্লিভ টি-শার্টের দামও কম। ফলে ফ্যাশন সচেতন তরুণ-তরুণীরা শীতের এক ঋতুতে একাধিক ফুলস্লিভ টি-শার্ট ব্যবহার করতে পারেন কম খরচে।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনদেশীয় অনেক ফ্যাশন হাউস শীতের শুরুতেই নিয়ে এসেছে এসব ফুলস্লিভ টি-শার্ট। ফ্যাশন হাউসগুলোর সাথে কথা বলে জানা গেছে, শীতের জন্য ফ্যাশন সচেতন অনেক তরুণ-তরুণীর কাছে ফুলস্লিভ টি-শার্ট কয়েক বছর ধরেই বেশ জনপ্রিয়। কারণ অন্যান্য শীতের পোশাকের তুলনায় ফুলস্লিভ টি-শার্ট পাওয়া যায় একটু কম দামে। অন্যদিকে শুধু ফুলস্লিভ টি-শার্ট গায়ে হালকা শীত থেকে যেমন রক্ষা পাওয়া যায়, তেমনি ফুলস্লিভ টি-শার্টের সঙ্গে অন্য হালকা পোশাক পরলে ভারি শীত থেকেও রক্ষা পাওয়া যায় সহজেই। এছাড়া ফুলস্লিভ টি-শার্ট হালের ফ্যাশনও বটে। সেজন্যই তরুণ-তরুণীরা বর্তমানে এটি বেশি পরছেন।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুন

একসময় টি-শার্ট ব্যবহারের ক্ষেত্রে পুরুষরা এগিয়ে ছিলেন। এখন সময় পাল্টেছে। পুরুষদের পাশাপাশি সমানতালে নারীরাও টি-শার্ট ব্যবহার করছেন। তাই শীতে ফুলস্লিভ টি-শার্ট পুরুষ-নারী সবাই সমান তালে চলছেন। এজন্য ফ্যাশন হাউসগুলো নারী-পুরুষদের জন্য আলাদা আলাদা রঙে ও নকশায় ফুলস্লিভ টি-শার্ট আনছেন। তবে দামের বেলায় অনেকটা সমান।

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুনএমনিতে শুধু ফুলস্লিভ টি-শার্ট পরে হালকা শীত রক্ষা করা যায় বটে, তবে ভারি শীত থেকে রক্ষা করার জন্য ফুলস্লিভের সঙ্গে আরেকটি পোশাক পরা উচিত। সেটা হতে পারে ব্লেজার, সোয়েটার কিংবা চাদর। তবে সেই পোশাকটি অবশ্যই ফুলস্লিভের সঙ্গে মানানসই হতে হবে। আর মানানসই হলেই শীতের পাশাপাশি ফ্যাশনটাও বজায় থাকবে। সেজন্য ফুলস্লিভের সঙ্গে কোনো পোশাক পরলে তার রঙ ও নকশার প্রতি নজর রাখা উচিত। এটি হতে পারে ফুলস্লিভের সঙ্গে মিল রেখে অন্য পোশাক। আবার একেবারেই বিপরীতে রঙেরও হতে পারে। দুটোরই রয়েছে আমেজ।

বন্ধুরা, ঘরে বসেই হলকা শীতের ফ্যাশেনেবল টিশার্টের কালেকশন দেখতে ও কিনতে এখানে ক্লিক করুন

*টি-শার্ট* *স্মার্টশপিং* *ফুলস্লিভ-টি-শার্ট*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★