ফুলহাতা গেঞ্জি

ফুলহাতাগেঞ্জি নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

শীত একটু দূরে থাকলেও সন্ধ্যা না নামতেই হালকা কুয়াশায় ঢেকে যায় শহরসহ সারাদেশে। পড়ন্ত বিকেলেই শুরু হতে থাকে শীতল হওয়া। সারারাত যেমন তেমন, ভোরে হালকা ফ্যানের বাতাসের সাথে হালকা কম্বল টেনে গায়ে জড়ানোর সময় চলছে এখন। হীম শীতের হালকা ঠাণ্ডা হাওয়া শরীরকে নিমেষেই শীতল করে দেয়। শীতের এই সময়ে উষ্ণতার পরশ নিতে ফ্যাশন ও ট্রেন্ড বজায় রেখে চলছে শীতের পোশাক কেনার ধুম। হিম কুয়াশায় আর সন্ধ্যায় ঝিরঝিরে বাতাসকে ফাঁকি দিয়ে তরুণ তরুনীরা মেতে উঠছে শীত ফ্যাশনে। শীতে তরুণ-তরুণীর পোশাক মানেই চোখে ভেসে ওঠে পায়ে কনভার্স, পরনে জিন্স ও ফুল স্লিভ টি-শার্ট, ফুল স্লিভ পোলো শার্ট, জ্যাকেট, কাশ্মীরি শাল, চাদর, মাফলার সঙ্গে যোগ হয় শীত ফ্যাশনের মুডি পোশাক।

 

 

 

 

 

 

 

 

 

সবাই এখন এই হালকা ঠাণ্ডা আবহাওয়াকে পোষ মানাতে ফুলস্লিভ ড্রেসের দিকেই বেশি ঝুঁকছে। আর পোশাক ও ফ্যাশনকে প্রাধান্য দেওয়া তরুণ-তরুণীদের কাছে হুডওয়ালা ফুলস্লিভ পোশাক সবচেয়ে জনপ্রিয়। তবে, হালকা শীতে ফুলহাতা টি-শার্ট আর ফুল হাত পোলো শার্টের চাহিদা প্রচুর। আর ক্যাজুয়াল লুক নিতে চাইলে টি-শার্টের চেয়ে ভালো আর কী আছে!  ২০০ টাকা থেকে ৪৫০ টাকার মধ্যে কিনতে পারেন ফুল হাতা গেঞ্জি। তাই হালকা এই পোশাকটি পরলে বেশ আরাম বোধ হয়। এই পোশাক পরে হালকা গরম ও হালকা  ঠাণ্ডা অর্থাৎ মিশেলি আবহাওয়ায় বেশ মানিয়ে চলা যায়।  বাসা হোক কিংবা বাইরে, যে কোনো জায়গাতেই ফুল স্লিভ টি শার্ট বেশ মানানসই। ফ্যাশন এখন টিনএজদের মধ্যে জনপ্রিয় একটি পোশাক ও স্টাইল হয়ে উঠেছে। হালকা শীতের মধ্যে এ পোশাকটির চাহিদা সবচেয়ে বেশি থাকে। একেক সময় একেক রকম তাপমাত্রা থাকে শীতে। তাই শীতের সহনীয় আঁচ গায়ে অনুভূত হওয়ামাত্রই তরুণ-তরুণীরা গায়ে জড়ান তাদের প্রিয় এই পোশাক।

 

 

 

 

 

 

 

 

 

 

শুধু ফ্যাশন হাউসগুলোই না, রাজধানীর নিউমার্কেট, বঙ্গবাজার, ধানমণ্ডি হকার্স মার্কেটসহ নগরীর অভিজাত শপিং মলগুলোতেও খুঁজে পাবেন আপনার সঙ্গে মানানসই হরেক রকম ফুল স্লিভ টি শার্টের কালেকশন। অনলাইন শপিং মল আজকের ডিলে রয়েছে  ফুল স্লিভ টি শার্টের বিশাল কালেকশন। কালেকশনগুলো দেখতে ছবিগুলোতে আর এখানে ক্লিক করুন।  ব্র্যান্ডের ফুল স্লিভ টি শার্ট গুলোর দাম পড়বে ৭০০ থেকে ৫০০০ টাকা পর্যন্ত। তবে নিউমার্কেট, বঙ্গবাজার হকার্স মার্কেটে এগুলোর  দাম পড়বে ২৫০ থেকে ১৫০০ টাকা পর্যন্ত। 

 

*হালকাশীত* *ফুলহাতাগেঞ্জি* *ফুলস্লিভটিশার্ট* *ফুলস্লিভপোলোশার্ট* *শীতেরফ্যাশন*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★