বকুনি

বকুনি নিয়ে কি ভাবছো?

সাইফ: *বকুনি* তো প্রতিদিনই খাই (মাইরালা) বিশেষ একজন এর কাছ থেকে .............(শয়তানিহাসি)

*বকুনি*

রোমেল বড়ুয়া: [বাঘমামা-পেমেপড়ছি] ধূমপান করি বলে ওর *বকুনি* খুব বেশি ভাল লাগে ।

*বকুনি* *বকুনি*

Mahi Rudro: কারও সাথে *কানেকানেকথা* বলতে দেখলেই হয়েছে, মা এমন *বকুনি* দেয় কি আর বলবো...(আম্মুউউউ)

ভিনদেশী তারা: *বকুনি* যে যাই বলেন , বকাবকি কিন্তু আপন জন রাই করে ! এই যেমন ধরেন আপনি গাধা বলে কাকে ডাকবেন ? কোনো অচেনা অজানা মানুষ কে ? অবশ্যই না ! তাই আমার মতে গাধা এবং এরকম অন্যান্য বকুনি গুলো নিখাদ ভালবাসার সব চেয়ে সার্থক বহিপ্রকাশ . তাই নয় কি

অতৃপ্ত আত্মা: *বকুনি* আমাকে কেও বকা দেয়ার সাহস ও করেনা (শয়তানিহাসি)

Alamin Siddiqe: *বকুনি* কম্পিউটার দিয়ে ,যখন গেম খেলি -তখন আম্মু বকুনি দেয় .... (রাগী)

পাগলী: *বকুনি* তার *বকুনি* খাবার জন্য আমি মাঝে মাঝে ইচ্ছে করেই সে যা *পছন্দ* করে না , তা করব বলে বলি। এরপর হুদাই তার বকুনি খাই। (খিকখিক)

জুনি: কাছের মানুষদের *বকুনি* দিতেও ভালো লাগে,তাদের কাছে *বকুনি* খেলেও মন খারাপ লাগে না...অধিকার বলে একটা ব্যাপার আছে না...(খিকখিক)

অসমাপ্ত কাব্য: *বকুনি* তোমার বকুনি খেয়ে শখ মিটেছে,, মন মেটেনি... (খুবকিউটলাগছে)(খুবকিউটলাগছে)

দীপ মজুমদার: *বকুনি* সারাদিন বকুনি খাই।তাও পাত্তা দেই না।নিজের মতই চলি

প্যাঁচা : *বকুনি* মানে কি মিষ্টি ভাষার ভর্ৎসনা।আজিব আমার বাংলা ভাষা,হাহাহা...এটা ছোটবেলায় খাইছি নানু আর খালাদের কাছে আর এখন খাচ্ছি বউয়ের কাছ থেকে।উভয় ক্ষেত্রেই রিয়েল বকার পরিমাণ এত বেশি যে স্পেসিফিক কিছুই মাথায় থাকতে চায় না(ঘোলাটেদেখি)(হাসি-৩)

রিয়াজুল ইসলাম: আমি যখন ছোট ছিলাম তখন নানুর বাড়ি ঘুরতে যাওয়া হত অনেক। আর পুকুরের গোসল করতে খুব মজা লাগত। একবার নামলে পানি ছেড়ে উঠতেই চাইতাম না। ওহফ..! তখন মামাদের কত *বকুনি* খেয়েছি তার শেষ নেই।

হাফিজ উল্লাহ: শিশু কালে মা থেকে *বকুনি* শুরু, তারপর স্কুলের স্যার, পরীক্ষার পর বাবা, চাকুরিতে বস, বিয়ের পর নিত্যদিন বউ (চিৎকার)(রাগী)(মামাকিদেখলাম) সেই নার্সারী থেকে শুরু আর কত বকুনি খাব গুরু

*বকুনি*

আফিয়া আঞ্জুম তামান্না: *বকুনি* আম্মুর কাছে খাই (মনখারাপ) ছোট ভাইদের দেই (শয়তানিহাসি) স্যারের কাছে খাই (রাগী) ছাত্র কে দেই (ভেঙ্গানো২)

আজমি ইতু: এটা তো প্রতিদিন এর ব্যপার,এমন কোনো সকাল নাই যে মায়ের *বকুনি* না খেয়ে ঘুম থেকে উঠেছি,সকাল থেকে রাত পর্যন্ত বকুনি এর উপর ই থাকি,কখন যে মায়ের কাছে বড় হব........(চিন্তাকরি)(চিন্তাকরি)(চিন্তাকরি)

ইসরাত: *বকুনি* সবাই বলে আমি নাকি খুব মিষ্টি করে বকুনি দিতে পারি |

মন্টি মনি: মাঝে মাঝে ইচ্ছে করেই *বকুনি* খেতে ভালো লাগে প্রিয়জনের কাছ থেকে (শয়তানিহাসি)

সেলিম রেজা: *বকুনি* দেয় আব্বা যখন -আমি সন্ধার পর বাসায় ফিরি. (রাগী)(রাগী)(রাগী)

সম্প্রীতি হাসান: *বকুনি* যে কোন কারনেই পান করি () তাছাড়া *বকুনি* যেমন মন খারাপ করে তার চাইতে অনেক ভাল করে দেই । *বকুনি* খাবার পর অনেক জিনিস পাবা যাই। হা হা()

নাহিয়ান সেজান: *জোছনা* রাতে ভাল লাগে বন্ধুদের সাথে ঘুরতে! সবাই মিলে *টিকেট* কেটে *কনসার্ট* দেখতে যাওয়া! *আড্ডা* শেষে বাসায় ফিরে *বাবা*র *বকুনি* শোনা! *বন্ধু* তোদের মিস করছি ভিশন!(খুকখুকহাসি)(খুকখুকহাসি)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★