বর্ষার সঙ্গী

বর্ষারসঙ্গী নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ছাতাটি কিনতে ক্লিক করুনরোদ বৃষ্টি যাই হোক ব্যাগে যদি ছাতা থাকে তাহলে নো চিন্তা! কারণ কর্মব্যস্থ জীবনে বৃষ্টিতে উদাস হয়ে ভেজা কিংবা রাস্তায় হাঁটতে গিয়ে রোদ উপভোগ করার ফুসরত করোই নেই। এ জন্য বৃষ্টি ও রোদের হাত থেকে বাঁচতে ব্যাগে সবসময ছাতা থাকা চাই-ই চাই। যাদের কালেকশনে এখনো ছাতা নেই তারা হুটহাট বৃষ্টি আর এই গরমের অসহ্য রোদের হাত থেকে রেহাই পেতে আজই একটা ছাতা কিনে নিন।

ছাতা

ছাতা কিনতে ক্লিক করুন

বাজারে দেশী-বিদেশী বৈচিত্র্যময় ডিজাইনের ছাতা পাওয়া যায়। লম্বা ডাঁটওয়ালা ছাড়াও ফোল্ডিং ছাতা বাজারে পাওয়া যায়। দুই ও তিন ভাঁজের ফোল্ডিং ছাতা বাজারে রয়েছে। আকৃতিতে ছোট, সহজে বহনযোগ্য আর বৈচিত্র্যময় ডিজাইনের হওয়ায় এ ছাতাগুলোর চাহিদা বেশি। এছাড়াও আকারে ছোট হওয়ার কারণে ‘থ্রি ফোল্ড’য়ের ছাতার চাহিদাই বেশি। বিশেষ করে মহিলা ক্রেতাদের মধ্যে এই ছাতগুলোর চাহিদা বেশি। মানভেদে ছাতাগুলোর দাম পড়বে আড়াইশ থেকে এক হাজার টাকা।

মনে রাখবেন

ছাতাটি কিনতে ক্লিক করুন 

সুইচ ছাতার চেয়ে হাত দিয়ে টেনে খোলা ও বন্ধ করা যায় এরূপ ছাতা কিনুন। কারণ সুইচওয়ালা ছাতা একবার নষ্ট হলে সহজে মেরামত করা যায় না। ব্যবহারের পর ভেজা ছাতা খুলে রাখতে হবে যেন শুকিয়ে যায়। শুকানোর পর অবশ্যই ছাতার কাপড়ের ভাঁজ অনুযায়ী ভাঁজ করতে হবে। আর বেঁধে রাখার সময় বেশি চেপে বাঁধা উচিত নয়। এতে কাপড় ছিড়ে যেতে পারে।

কোথায় পাবেন ছাতা?

ছাতাটি কিনতে ক্লিক করুন

রাজধানীতে ছাতার সবচেয়ে বড় বাজার চকবাজারের ইমামগঞ্জ। এ্যাগোরা, মীনাবাজার ও ফ্যামিলি নিডের মতো চেইন শপগুলোতেও ছাতা পাবেন।শংকর, সরোয়ার, মুন, খান বাংলাসহ দেশী ছাতা পাবেন পুরান ঢাকার চকবাজার, মোগলটুলী খান মার্কেটে। এখানে প্রায় ৪০টি ছাতার দোকান রয়েছে। যারা ঘরে বসে অনলাইনে ছাতা কিনতে চান তারা ঘুরে আসতে পারেন বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলের ওয়েবসাইট থেকে। তাদের কাছেও বাহারি ছাতার বিশেষ কালেকশন রয়েছে।

*ছাতা* *বর্ষারসঙ্গী* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★