বসন্ত উপহার

বসন্তউপহার নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

শীতেকে বিদায় জানিয়ে প্রকৃতি রাঙাতে ঋতুরাজ বসন্তের আগমন। বাঙালিরা বসন্তের এই সময়টাতে প্রিয় মানুষকে নানা রঙের উপহার দিতে অভ্যস্থ। তবে এবারের উপহারটি যদি হয় আরো চমকপ্রদ, আরো নান্দনিক, আরো সৌখিন তাহলে কেমন হবে? মন্দ হবে না নিশ্চয়? তাই এই বসন্তে প্রকৃতির রঙের সাথে মিল রেখে প্রিয়জনকে দিতে পারেন সৌখিন ও চমকপ্রদ কিছু উপহার। কি কি রাখবেন তালিকায় দেখে নিন। 
 
বেতের ডেকোরেশন শোপিস
বসন্ত ঋতুতে প্রিয় মানুষটির ঘর সাজাতে  প্রকৃতির আবেশে তৈরী বেতের ডেকোরেশন শোপিস উপহার দিতে পারেন। এটি দেশীয় আবহে  তৈরী চারকোনা ডেকোরেশন শোপিস। এর সাথে রয়েছেঠ প্লাস্টিকের টবে ইনডোর গাছ। ন্যাচারাল কালার কম্বিনেশনের এই শোপিসটি  ঘর বা অফিসের টেবিলে, ডাইনিং টেবিলে অথবা ড্রয়িং রুমে যে কোন জায়গায় রাখতে পারেন ।  এই শোপিসটি গৃহসজ্জায় আনবে নতুন মাত্রা যক্তি করবে। এধরনের শোপিস গুলোর দাম ৩০০-৪০০ টাকা। 
বেতের ডেকোরেশন শোপিস কিনতে ক্লিক করুন
 
কোকোনাট শেপড শো-পিস ল্যাম্প
রঙ বেরঙের আলোয় ঘর রাঙিয়ে দিতে ভিন্ন ধর্মী আকর্ষনীয় কোকোনাট শেপড শোপিস ল্যাম্প সংগ্রহে রাখতে পারেন। এই বসন্তে  প্রিয়জনের জন্য উপহার হিসাবেও  এটি বেশ চমৎকার হবে।  এই পণ্যটি নারিকেলের খুলি(আইচা)দিয়ে তৈরি। এটি ঘরের শো-পিস এবং ড্রিম ল্যাম্প হিসাবে ব্যবহার করতে পারবেন।
কোকোনাট শেপড শো-পিস ল্যাম্প কিনতে ক্লিক করুন
 
 
 
মিনি ক্যাকটাস গার্ডেন সেট
প্রিয় মানুষটির ঘর বা বারান্দাটা যদি বাগানে পরিণত হয় তাহলে বোধহয় ভালোবাসার কোন কমতি সেখানে থাকবে না। তাই এই বসন্তে উপহার হিসেবে আপনার প্রিয় মানুষটির ঠিকানায় পাঠিয়ে দিতে পারেন মিনি ক্যাকটাস গার্ডেন সেট। এই গার্ডেন সেটটি  বারান্দা ও ছাদের সৌর্ন্দয্য দিগুণ করে তুলতে সক্ষম। রুচিশীল গৃহ সজ্জার অনন্য উপকরণ হিসেবে ক্যাকটাস গাছ উপহার দিন।
মিনি ক্যাকটাস গার্ডেন সেট কিনতে ক্লিক করুন
 
 
 
 সাউন্ড একটিভেটেড হার্টফূল বার্ড
এই বসন্তে বনের কোকিলটাকে প্রিয় মানুষের জন্য ধরে দিতে না পারলেও অন্তত্ব  সাউন্ড একটিভেটেড হার্টফূল বার্ড তো উপহার হিসেবে দেওয়ায় যায়।   তাই আর দেরি না করে  সাউন্ড একটিভেটেড হার্টফূল বার্ড কিনে নিতে পারেন। এটি  শব্দ পেলে কাজ করে(সাউন্ড এক্টিভেশন)- শব্দ শুনতে পেলেই পাখিটি পাখা ঝাপটায় এবং গান গায়। শব্দের তীব্রতা কম-বেশী নির্নয় করে সাউন্ড এক্টিভেশন কাজ করে। এটি শব্দবহুল পরিবেশেও কাজ করে সঠিক শব্দ করলে এটি মাথা ঝাকাবে, হা করবে, পাখা ঝাপটা দেবে এবং গান গেয়ে শোনাবে একটি সিকিউরিটি ডিভাইস হিসেবেও ব্যবহার করা যাবে, কেননা কোন শব্দ পেলেই পাখিটি গান করে। 
 সাউন্ড একটিভেটেড হার্টফূল বার্ড কিনতে ক্লিক করুন
 
কোথায় থেকে কিনবেন?
রাজধানী ঢাকাসহ সারাদেশের বিভিন্ন শোপিস শপ গুলোতেই এই আইটেম গুলো পেয়ে যাবেন। তবে কষ্ট না করে ঘরে বসেই যদি আপনি আপনার পছন্দের জিনিসটি কিনতে চান তাহলে বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকের ডিলের ওয়েবসাইট থেকে ঘুরে আসতে  পারেন। অনলাইন অর্ডার করলেই তারা আপনার দেওয়া ঠিকানা মত পছন্দে উপহারটি প্রিয় মানুষটির দোড়গড়ায় পৌঁছে দেবে। 
বসন্তের সবধরনের গিফট আইটেম কিনতে এখানে ক্লিক করুন
*উপহার* *গিফট* *বসন্তউপহার* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★