বিজ্ঞাপন

বিজ্ঞাপন নিয়ে কি ভাবছো?
ছবি

সাদাত সাদ: ফটো পোস্ট করেছে

আগে তো শুধুমাত্র আজকের ডিলের বিজ্ঞাপনছিল এখন গুগলেরও (মাইরালা)

এই বিজ্ঞাপন টা কি বেশতো অনুমোদিত নাকি? জানার খুব আগ্রহ আমার কেউ যদি জানেন জানাবেন।

*বিজ্ঞাপন*

দীপ্তি: একটি নতুন প্রশ্ন করেছে

 প্রথম আলো পত্রিকায় বিজ্ঞাপন দেয়ার খরচ কেমন হতে পারে?

উত্তর দাও (১ টি উত্তর আছে )

.
*প্রথমআলো* *পত্রিকা* *বিজ্ঞাপন*

আমানুল্লাহ সরকার: একটি নতুন প্রশ্ন করেছে

 আপনার দেখা সবচেয়ে খারাপ দেশীয় বিজ্ঞাপন কোনটি?

উত্তর দাও (৩ টি উত্তর আছে )

.
*বিজ্ঞাপন* *মতামত*

তৌফিক পিয়াস: একটি নতুন প্রশ্ন করেছে

 আপনার দেখা সেরা দেশীয় বিজ্ঞাপন কোনটি?

উত্তর দাও (৫৮ টি উত্তর আছে )

.
*বিজ্ঞাপন* *দেশীয়বিজ্ঞাপন*

আলোহীন ল্যাম্পপোস্ট: একটি বেশব্লগ লিখেছে

শ্যাম্পুর বিজ্ঞাপনে নারী,গাড়ির বিজ্ঞাপনে নারী,বাইকের বিজ্ঞাপনে নারী,কন্ডমের বিজ্ঞাপনে নারী,কন্ডেন্সড মিল্কের বিজ্ঞাপনে নারী ইত্যাদি ইত্যাদি।

যারা সারাদিন নারী অধিকার নারী অধিকার বলে চিল্লাপাল্লা করে তারাই এইসব কাজে নারী দের ব্যাবহার করে।

আবার যে সকল নারীরা নারী অধিকার,নারীরা ভোগের পণ্য নয় বলে চিল্লাচিল্লি করে তারাই এই ভোগের লুকে এসে হাজির হয়।

নারী আসলেই ভোগের পণ্য। না হয় পুরুষের কন্ডমের বিজ্ঞাপনে কেন নারীকে কামুকি লুকে রাখা হয়? কেনই বা নারী সে লুকে নিজেকে উপস্থাপন করে?

ও হে নারী এইসব থেকে বেরিয়ে এসো আগে তারপর বড় বড় লেকচার পয়দা করে আন্দোলন করো।

নারী দি-বস এর শুভেচ্ছা সবাইকে।

*নারী* *শুভেচ্ছা* *দিবস* *বিজ্ঞাপন*

আমানুল্লাহ সরকার: একটি বেশব্লগ লিখেছে

বাংলা ধারাভাষ্যকে নতুন মাত্রায় নিয়ে গেছেন বাংলাদেশের মহান রেডিও চ্যানেলগুলো। শুরুতে শুধু ওভারের ফাঁকে ফাঁকে বিজ্ঞাপন দিত। তারপর শুরু হইলো, বাউন্ডারি- উইকেট পতনের পরেও বিজ্ঞাপন দেয়া। এখন শুরু হইছে প্রতিটা টার্ম স্পন্সর করা, যেমন, প্রাণ ফ্রুটো স্কোর, প্রাণ লেয়ার পার্টনারশিপ, পাওয়ার এনার্জি ড্রিংক পাওয়ার-প্লে, ফ্রেশ চার, এলপেনলিপে ডাবল রান, তিব্বত কদুর তেল ছক্কা।
 
এইভাবে চলতে থাকলে অদূর ভবিষ্যতে কমেন্ট্রি যে রকম হতে পারে, গ্রামীনফোন থ্রিজি স্পিডে দৌড়ে আসছেন মুস্তাফিজুর রহমান, পাওয়ারড বাই রবি ফোর জি। ফ্রেশ সয়াবিন প্রান্ত থেকে বল করছেন তিনি। কদুর তেল আম্পায়ারকে অতিক্রম করলেন, জাম্প কেডস ছোট্ট একটা লাফ দিলেন, মেন্টোস ফ্রেশ বল করলেন। ওপাশে প্রস্তত ব্যাটসম্যান ওয়ালটন শেন ওয়াটসন, পেছনে স্যামসাং গ্লাভস হাতে প্রস্তুত উইকেটকিপার মুশফিকুর রহিম,পাওয়ার্ড বাই গোল্ডমার্ক বিস্কুট। মেন্টস বল করলেন মুস্তাফিজ, পেপসি গুডলেংথ বল, রাঁধুনি অফ কাটার, বাটা ফ্রন্টফুটে এসে হরলিকস কাভার ড্রাইভ করলেন ওয়ালটন ওয়াটসন। প্রাণ চাটনি বল চলে গেল রুপায়ন সিটি মাটি কামড়ে টেলিটক সীমানার দিকে, ডাচ- বাংলা
ব্যাংক চার হওয়ার সম্ভাবনা! কিন্তু না! সাকিব আল হাসান, পাওয়ার্ড বাই বাংলালিংক, লাইফবয় ঝাঁপিয়ে পরে বাঁচালেন নিশ্চিত ল্যাবএইড চার! তবে
ম্যাগি নুডুলস দুই রান নেয়া থেকে বিরত রাখতে পারলেন না দুই ফেয়ার এন্ড হ্যান্ডসাম ব্যাটসম্যানকে! প্রাণ ফ্রুটো স্কোর আপডেট, ইয়েলো অস্ট্রেলিয়া দুই রান, কোকাকোলা শূন্য উইকেটের বিনিময়ে! 
(সংকলিত)
*বাংলাধারাভাষ্য* *ধারাভাষ্য* *রেডিও* *বিজ্ঞাপন* *বেশম্ভব*
খবর

মোঃ হাবিবুর রহমান (হাবীব): একটি খবর জানাচ্ছে

মেসেঞ্জারে চালু হচ্ছে বিজ্ঞাপন
http://nicehabib.wapka.mobi/forum2_theme_111916822.xhtml?tema=50
. ...বিস্তারিত
*মেসেঞ্জার* *চালু* *হচ্ছে* *বিজ্ঞাপন*
৮৮ বার দেখা হয়েছে
জোকস

শারমিন বীথি: একটি জোকস পোস্ট করেছে

আমি আর কী কবো, ছবিই কথা কয় ...........
*বিজ্ঞাপন*
জোকস

শারমিন বীথি: একটি জোকস পোস্ট করেছে

বাঘমামা কই ? মামীরে বাঁচাও .....
*বিজ্ঞাপন*
জোকস

শারমিন বীথি: একটি জোকস পোস্ট করেছে

কোচিং কিনবেন ? স্টুডেন্টসহ .......
*বিজ্ঞাপন*
ছবি

খেলাধুলা: ফটো পোস্ট করেছে

আসছে মাশরাফির নতুন বিজ্ঞাপন

খেলা নিয়েই তার কাজ। তিনি বাংলাদেশ জাতীয় ক্রিকেটের ওয়ানডে ও টি-টোয়েন্টির অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তবে শুধু খেলাই না, তাকে গুটি কয়েক বিজ্ঞাপনেও দেখা গিয়েছে টিভির পর্দায় ও বিলবোর্ডে। এবার নতুন এক বিজ্ঞাপনের কাজ করছেন এই বাংলাদেশের সফল অধিনায়ক। সম্প্রতি একটি পুর্ণাভা নামের একটি ঔষধ কোম্পানির বিজ্ঞাপনে কাজ করেছেন মাশরাফি। এই কোম্পানি ঔষধের পাশাপাশি স্বাস্থ্যকর খাবারও বিক্রি করে। এসব প্রচারণার জন্যই অধিনায়ক মাশরাফিকে এই কোম্পানির ব্রান্ড অ্যাম্বাসেডর করা করা হয়েছে। জানুয়ারির সাত তারিখে মাশরাফির সাথে আনুষ্ঠানিক ভাবে এই চুক্তি হয়। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম ও একটি স্টুডিওতে দুই দিন ব্যাপি এই বিজ্ঞাপনের শ্যুটিং হয়েছে। এই বিজ্ঞাপনে মাশরাফির সাথে আছে একদল তরুন মডেল। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের পুর্নাভার অফিশিয়াল পেজে এই বিজ্ঞাপনের বেশ কিছু ছবি পোস্ট করা হয়েছে। বিজ্ঞাপন সংস্থা ও পুর্নাভার পক্ষ থেকে জানানো হয়েছে, বিজ্ঞাপনটি মার্চ মাসে প্রচারে যাবে। ল হাতে এবং অধিনায়কত্বে দারুণ সফল এই ব্যক্তি বিজ্ঞাপন জগতেও অনেকটাই সফল।

*বিজ্ঞাপন*

আমাদের কথা : [শীত-কেমনমানাচ্ছে]

*বিজ্ঞাপন*

হাফিজ উল্লাহ: একটি বেশটুন পোস্ট করেছে

আমাদের অভি @soumikabhi ভাই একটা বিজ্ঞাপন দিয়েছেন - ভালবাসার হরতালে আমি গুলি খেয়েছি! এখন প্রেমের হাসপাতালে আছি" সীট নং: "I Miss you" বেড নং:"I KISS YOU" আমাকে বাঁচাতে হলে রক্ত দরকার" রক্তের গ্রুপ "I LOVE YOU" তুমি কি আমায় রক্ত দিবে??????
*রসিকতা* *বিজ্ঞাপন*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

[বাঘমামা-উশটাখাইসি] এক লোক পত্রিকায় বিজ্ঞাপন বিভাগে ফোন করেছে- : - হ্যালো আমি একটা বিজ্ঞাপন দিতে চাচ্ছি। : আপনি শেষ মুহুর্তে ফোন করেছেন, মাত্র এক স্কয়ার ইঞ্চি খালি আছে। - না এত কম জায়গায় হবে না, আমি একটি হাতি বিক্রি করার বিজ্ঞাপন দেব কিনা!
*পুরাইধরা* *বিজ্ঞাপন* *কমেডিয়ানহাফিজ*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

[বাঘমামা-প্যাচখায়াগেলাম] দুই ব্যবসায়ী কথা বলছে- ১ম জন: আচ্ছা দুস্ত সংবাদ পত্রে বিজ্ঞাপন দিলে কি কাজ-টাজ হয়? ২য় জন: মাঝে মাঝে হয় বৈকি l গত মাসে বিজ্ঞাপন দিলাম আমার দোকানে নাইটগার্ড চাই ১ম জন: তারপর ..... কাজ হলো? . . . ২য় জন: হলো মানে, সেই রাতেই দোকানে চুরি হলো!
*সংবাদপত্র* *বিজ্ঞাপন* *কমেডিয়ানহাফিজ* *নাইটগার্ড*
ছবি

হাফিজ উল্লাহ: ফটো পোস্ট করেছে

ডিজিটাল বিজ্ঞাপন (মামাকিদেখলাম)

*বিজ্ঞাপন*

দস্যু বনহুর: [বাঘমামা-ঘুমেকাত] কোমল কোমল নরম নরম, ক্লান্তির ভাষা বোঝে, এমন এক ফোম, সোয়ান ফোম। সাধু সাধু যাদু যাদু, শান্তির মায়া লাগে, এমন এক ফোম, সোয়ান ফোম। ঘুম ঘুম ঘুম চোখে নাই ঘুম, আবেশে জড়ায় মন, এমন এক ফোম, সোয়ান ফোম, সোয়ান ফোম।

*বিজ্ঞাপন* *ফোম* *বাউন্ডুলে*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★