বিজয় দিবস

বিজয়দিবস নিয়ে কি ভাবছো?

সেলিম রেজা: [বিজয়-শুভেচ্ছা]আসসালামু ওয়ালাইকুম, সবাইকে জানাই মহান বিজয় দিবসের শুভেচ্ছা!! (খুকখুকহাসি)(ভালবাসি)

*বিজয়দিবস*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

মহান বিজয় দিবস উপলক্ষে 'বিজয় দিবসের অফার' শিরোনামে নিত্যদিনের পণ্য থেকে শুরু করে নানা ধরণের সৌখিন কেনাকাটায় ছাড় ঘোষণা করেছে আজকেরডিল ডট কম। বিজয়ের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল বিজয়ের ৪৫ বছর পুর্তিতে কেনাকাটায় আজকেরডিল দিচ্ছে আপটু ৪৫% মূল্য ছাড় নিয়ে হাজির হয়েছে। ১৬% থেকে শুরু করে চলছে ৪৫% পর্যন্ত । ডিস্কাউন্ট অফারটি ১৬ই ডিসেম্বর পর্যন্ত  চলবে। বিভিন্ন উৎসবে সবাইকে সাজিয়ে দিতে আজকেরডিল সবসময়ই ভিন্ন ভিন্ন অফার নিয়ে হাজির হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। আজকের ডিল বিভিন্ন সিরিজে অফার দিচ্ছে, তার মধ্যে রয়েছে ৩৫% অফার, এই অফারে রয়েছে মোট ১৩৭টি পণ্য। এই অফারের আওতায় পোশাক থেকে শুরু করে রয়েছে গৃহস্থালি হরেকরকম পণ্য।

 

আজকের ডিলের বিজয় দিবসের অফারের আওতায় আপনি বিজয় দিবসের পোশাকসহ বিভিন্ন ধরনের নিত্যনতুন পণ্য কিনতে পারবেন আপটু ৪৫% ডিসকাউন্টে। অফারটিতে আপনি পাবেন বিজয় দিবসের টিশার্ট, মানচিত্র খচিত টিশার্ট, ৪৫ বছর পুর্তি উৎসবের টিশার্ট, বিজয় দিবসের শাড়ি, ফতুয়া, পাঞ্জাবি ও বিজয়ের গিফট আইটেম সেই সাথে দৈনন্দিন জীবনের নানান ধরণের পণ্য সহ অন্যান্য প্রায় ১০০০০+ আকর্ষণীয় পোড্রাক্ট। তাহলে আর দেরি কেন, বেছে নিন আজকের ডিলের বিজয় ৩৫% অফারের ১৩৭টি পণ্যের মধ্যে বেছে নিন আপনার পছন্দের পণ্য।  এই অফারে আপনি যাই চান তাই-ই পাবেন আশা করি ! চলুন দেখে নেই ৩০% অফারের পণ্যগুলো এই লিংকে ও ছবিতে :

*অফার* *বিজয়দিবস* *বিজয়-দিবসের-অফার* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

মহান বিজয় দিবস উপলক্ষে 'বিজয় দিবসের অফার' শিরোনামে নিত্যদিনের পণ্য থেকে শুরু করে নানা ধরণের সৌখিন কেনাকাটায় ছাড় ঘোষণা করেছে আজকেরডিল ডট কম। বিজয়ের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল বিজয়ের ৪৫ বছর পুর্তিতে কেনাকাটায় আজকেরডিল দিচ্ছে আপটু ৪৫% মূল্য ছাড় নিয়ে হাজির হয়েছে। ১৬% থেকে শুরু করে চলছে ৪৫% পর্যন্ত । ডিস্কাউন্ট অফারটি ১৬ই ডিসেম্বর পর্যন্ত  চলবে। বিভিন্ন উৎসবে সবাইকে সাজিয়ে দিতে আজকেরডিল সবসময়ই ভিন্ন ভিন্ন অফার নিয়ে হাজির হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। আজকের ডিল বিভিন্ন সিরিজে অফার দিচ্ছে, তার মধ্যে রয়েছে ৩০% অফার, এই অফারে রয়েছে মোট ১০৬টি পণ্য। এই অফারের আওতায় পোশাক থেকে শুরু করে রয়েছে গৃহস্থালি হরেকরকম পণ্য।

 

আজকের ডিলের বিজয় দিবসের অফারের আওতায় আপনি বিজয় দিবসের পোশাকসহ বিভিন্ন ধরনের নিত্যনতুন পণ্য কিনতে পারবেন আপটু ৪৫% ডিসকাউন্টে। অফারটিতে আপনি পাবেন বিজয় দিবসের টিশার্ট, মানচিত্র খচিত টিশার্ট, ৪৫ বছর পুর্তি উৎসবের টিশার্ট, বিজয় দিবসের শাড়ি, ফতুয়া, পাঞ্জাবি ও বিজয়ের গিফট আইটেম সেই সাথে দৈনন্দিন জীবনের নানান ধরণের পণ্য সহ অন্যান্য প্রায় ১০০০০+ আকর্ষণীয় পোড্রাক্ট। তাহলে আর দেরি কেন, বেছে নিন আজকের ডিলের বিজয় ৩০% অফারের ১০৬ টি পণ্যের মধ্যে বেছে নিন আপনার পছন্দের পণ্য।  এই অফারে আপনি যাই চান তাই-ই পাবেন আশা করি ! চলুন দেখে নেই ৩০% অফারের পণ্যগুলো এই লিংকে ও ছবিতে :

*অফার* *বিজয়দিবস* *বিজয়-দিবসের-অফার* *স্মার্টশপিং*

উদয়: একটি বেশব্লগ লিখেছে

বিজয় দিবসের অনুষ্ঠান চলাকালে সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্যন্ত প্যারেড স্কয়ার ও তৎসংলগ্ন এলাকায় সুষ্ঠুভাবে যানবাহন চলাচল নিয়ন্ত্রণের জন্যই ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) পক্ষ থেকে বিকল্প সড়ক ব্যবহারের আহ্বান জানানো হয়। ১৬ ডিসেম্বর বিজয় দিবস উপলক্ষে জাতীয় প্যারেড স্কয়ারে সম্মিলিত বাহিনীর কুচকাওয়াজ চলাকালে আমন্ত্রিত অতিথিদের স্টিকারযুক্ত যানবাহন ব্যতীত অন্যান্য সব যানবাহনকে বিকল্প সড়ক ব্যবহারের আহ্বান জানানো হয়েছে।

১৬ই ডিসেম্বর  সকাল থেকে দুপুর পর্যন্ত যেসব রাস্তায় গাড়ি চলাচল করতে বলা হয়েছে সেগুলো হচ্ছে :

  • খেজুর বাগান ক্রসিং থেকে উড়োজাহাজ ক্রসিং-রোকেয়া সরণি হয়ে মিরপুর-১০ নম্বর গোলচত্বর, শ্যামলী শিশুমেলা ক্রসিং থেকে আগারগাঁও লাইট ক্রসিং হয়ে রোকেয়া সরণি, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সামনে নতুন সড়ক দিয়ে আগারগাঁও লিংক রোড, বিজয় সরণি ক্রসিং-উড়োজাহাজ ক্রসিং, ক্রিসেন্ট লেক হয়ে গণভবন এবং প্রতিরক্ষা মন্ত্রণালয় গ্যাপ থেকে পরিকল্পনা কমিশন হয়ে বিআইসিসি ক্রসিং।
  • এদিকে আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে প্রধানমন্ত্রী, মন্ত্রী, সামরিক, আধা-সামরিক, দেশি-বিদেশি কূটনৈতিক, খেতাবপ্রাপ্ত মুক্তিযোদ্ধাসহ বিশিষ্ট ব্যক্তিরা রাষ্ট্রপতির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন।
  • এ অনুষ্ঠানে আগত অতিথিদের যানবাহন সুষ্ঠুভাবে চলাচলের জন্য বঙ্গভবনের আশপাশ এলাকায় চলাচলরত গাড়িচালক/ব্যবহারকারীদের ১৬ ডিসেম্বর দুপুর ১২টা থেকে বঙ্গভবনের অনুষ্ঠান শেষ না হওয়া পর্যন্ত নিম্নবর্ণিত রাস্তা ব্যবহার না করারও আহ্বান জানিয়েছে ডিএমপি।
  • ডিএমপির বিজ্ঞপ্তিতে বলা হয়, জিরো পয়েন্ট থেকে গুলিস্তান আন্ডারপাস-রাজউক ক্রসিং পর্যন্ত সব বাণিজ্যিক যানবাহন চলাচল বন্ধ থাকবে। শুধু ফ্লাইওভার ব্যবহারকারী যানবাহনগুলো প্রবেশ করতে পারবে।
  • এ ছাড়া আহাদ বক্স থেকে ইত্তেফাক মোড়, আলিকো গ্যাপ থেকে দিলকুশা বাণিজ্যিক এলাকা ও রাজউক ক্রসিংসহ পার্ক রোডের উত্তর মাথা থেকে ইত্তেফাক অভিমুখী কোনো প্রকার যানবাহন চলাচল করা যাবে না।
  • এসব অনুষ্ঠান চলাকালে যানবাহন চলাচলে শৃঙ্খলা রক্ষা ও যানজট এড়ানোর লক্ষ্যে ডিএমপি জনসাধারণের সর্বাত্মক সহযোগিতা কামনা করছে। নাগরিকদের যানবাহন চলাচলে সাময়িকভাবে বিঘ্ন ঘটবে বিধায় ডিএমপি আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছে।
*বিজয়দিবস* *বিকল্পসড়ক* *ডিএমপি* *ডাইভারশন*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

মহান বিজয় দিবস উপলক্ষে 'বিজয় দিবসের অফার' শিরোনামে নিত্যদিনের পণ্য থেকে শুরু করে নানা ধরণের শৌকীন কেনাকাটায় ছাড় ঘোষণা করেছে আজকেরডিল ডট কম। বিজয়ের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল বিজয়ের ৪৫ বছর পুর্তিতে কেনাকাটায় আজকেরডিল দিচ্ছে আপটু ৪৫% মূল্য ছাড় নিয়ে হাজির হয়েছে। ১৬% থেকে শুরু করে চলছে ৪৫% পর্যন্ত । ডিস্কাউন্ট অফারটি ১৬ই ডিসেম্বর পর্যন্ত  চলবে। বিভিন্ন উৎসবে সবাইকে সাজিয়ে দিতে আজকেরডিল সবসময়ই ভিন্ন ভিন্ন অফার নিয়ে হাজির হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। আজকের ডিল বিভিন্ন সিরিজে অফার দিচ্ছে, তার মধ্যে রয়েছে ২৫% অফার, এই অফারে রয়েছে মোট ৮৩৪টি পণ্য। এই অফারের আওতায় হট শাওয়ার, কম্বল থেকে শুরু করে রয়েছে গৃহস্থালি হরেকরকম পণ্য।

এই অফারের আওতায় আপনি বিজয় দিবসের পোশাকসহ বিভিন্ন ধরনের নিত্যনতুন পণ্য কিনতে পারবেন আপু ২৫% ডিসকাউন্টে। অফারটিতে আপনি পাবেন বিজয় দিবসের টিশার্ট, মানচিত্র খচিত টিশার্ট, ৪৫ বছর পুর্তি উৎসবের টিশার্ট, বিজয় দিবসের শাড়ি, ফতুয়া, পাঞ্জাবি ও বিজয়ের গিফট আইটেম সেই সাথে দৈনন্দিন জীবনের নানান ধরণের পণ্য সহ অন্যান্য প্রায় ১০০০০+ আকর্ষণীয় পোড্রাক্ট। তাহলে আর দেরি কেন, বেছে নিন আজকের ডিলের বিজয় ২৫% অফারের ৮৩৪ টি পণ্যের মধ্যে বেছে নিন আপনার পছন্দের পণ্য।  এই অফারে আপনি যাই চান তাই-ই পাবেন আশা করি ! চলুন দেখে নেই ২৫% অফারের পণ্যগুলো এই লিংকে ও ছবিতে :

*অফার* *বিজয়দিবস* *বিজয়-দিবসের-অফার* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

মহান বিজয় দিবস উপলক্ষে 'বিজয় দিবসের ছাড়' শিরোনামে নিত্যদিনের পণ্য থেকে শুরু করে নানা ধরণের শৌকীন কেনাকাটায় ছাড় ঘোষণা করেছে আজকেরডিল ডট কম। বিজয়ের আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল বিজয়ের ৪৫ বছর পুর্তিতে কেনাকাটায় আজকেরডিল দিচ্ছে আপটু ৪৫% মূল্য ছাড় নিয়ে হাজির হয়েছে। ১৬% থেকে শুরু করে চলছে ৪৫% পর্যন্ত । ডিস্কাউন্ট অফারটি ১৬ই ডিসেম্বর পর্যন্ত  চলবে। বিভিন্ন উৎসবে সবাইকে সাজিয়ে দিতে আজকেরডিল সবসময়ই ভিন্ন ভিন্ন অফার নিয়ে হাজির হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। আজকের ডিল বিভিন্ন সিরিজে অফার দিচ্ছে, তার মধ্যে সবচেয়ে আকর্ষণীয় সিরিজটি হচ্ছে ২০% অফার, কারণ এই অফারে রয়েছে সবচেয়ে বেশি পণ্য, মোট ১৪২২ টি পণ্য।

এই অফারের আওতায় আপনি বিজয় দিবসের পোশাকসহ বিভিন্ন ধরনের নিত্যনতুন পণ্য কিনতে পারবেন আপু ২০% ডিসকাউন্টে। অফারটিতে আপনি পাবেন বিজয় দিবসের টিশার্ট, মানচিত্র খচিত টিশার্ট, ৪৫ বছর পুর্তি উৎসবের টিশার্ট, বিজয় দিবসের শাড়ি, ফতুয়া, পাঞ্জাবি ও বিজয়ের গিফট আইটেম সেই সাথে দৈনন্দিন জীবনের নানান ধরণের পণ্য সহ অন্যান্য প্রায় ১০০০+ আকর্ষণীয় পোড্রাক্ট। তাহলে আর দেরি কেন, বেছে নিন আজকের ডিলের বিজয় ২০% অফারের ১৪২২ টি পণ্যের মধ্যে বেছে নিন আপনার পছন্দের পণ্য।  এই অফারে আপনি যাই চান তাই-ই পাবেন আশা করি ! চলুন দেখে নেই ২০% অফারের পণ্যগুলো এই লিংকে ও ছবিতে :

*অফার* *বিজয়দিবস* *বিজয়-দিবসের-অফার* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

চলছে বাঙালির স্মৃতি বিজড়িত বিজয়ের মাস ডিসেম্বর। আর ক’দিন পরেই মহান বিজয় দিবস। বিজয় মানেই আনন্দ, বিজয় মানেই উল্লাস। বিশেষ করে বিজয় দিবসে বিজয়ের পোশাকে নতুন করে সেজে উঠতে চায় সবাই। তাছাড়াও বিজয়ের মাসে পোশাকে যদি বীর বাঙ্গালির বিজয়ী বেশ না থাকে তাহলে কেমন জানি অপূর্ণতা থেকে যায়। তাইতে বিজয়ের এই আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল বিজয়ের ৪৫ বছর পুর্তিতে কেনাকাটায় আজকেরডিল দিচ্ছে আপটু ৪৫% মূল্য ছাড় নিয়ে হাজির হয়েছে। ১৬% থেকে শুরু করে চলছে ৪৫% পর্যন্ত । চলুন দেখে নেই ১৬% অফারের পণ্যগুলো এই লিংকে ও ছবিতে :

 

এই ডিস্কাউন্ট অফারটি ১১ই ডিসেম্বর থেকে শুরু করে ১৬ই ডিসেম্বর পর্যন্ত টানা ৬ দিন চলেবে। আপনিও যদি এই দিনটাতে লাল সবুজের পতাকার রং গায়ে মাখাতে চান? তাহলে এখনি ঢুঁ মারুন আজকেরডিল ডটকমে। ১৬ % ডিস্কাউন্টে পাওয়া যাচ্ছে মোট ৮৮৩ টি পণ্য।

বন্ধুরা, বিভিন্ন উৎসবে সবাইকে সাজিয়ে দিতে আজকেরডিল সবসময়ই ভিন্ন ভিন্ন অফার নিয়ে হাজির হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। মহান বিজয় দিবস ২০১৬ উপলক্ষ্যে আজকের ডিলের এই অফার। এই অফারের আওতায় আপনি বিজয় দিবসের পোশাকসহ বিভিন্ন ধরনের নিত্যনতুন পণ্য কিনতে পারবেন ১৬% ডিসকাউন্টে। অফারটিতে আপনি পাবেন বিজয় দিবসের টিশার্ট, মানচিত্র খচিত টিশার্ট, ৪৫ বছর পুর্তি উৎসবের টিশার্ট, বিজয় দিবসের শাড়ি, ফতুয়া, পাঞ্জাবি ও বিজয়ের গিফট আইটেম সহ বিভিন্ন আকর্ষণীয় পোড্রাক্ট। 

ঘরে বসেই বিজয় দিবসে নিজেকে বীর বাঙ্গালির বিজয়ী বেশে সাজিয়ে নিতে পারবেন আপনিও। আজকের ডিলের ওয়েবসাইটে প্রবেশ করলেই আপনি বিজয় দিবসের অফার সম্পর্কিত এই ছবিটির মত ব্যানার দেখতে পাবেন যেখানে ১৬% থেকে ৪৫% পর্যন্ত ডিসকাউন্টের ক্লিককেবল অপশন রয়েছে। যেখানে গিয়ে আপনি কত % ছাড়ে পণ্য কিনতে চাচ্ছেন সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনাকে আঙ্খিত পেজে নিয়ে যাবে। বিজয়ের  ৪৫ বছর উপলক্ষ্যে কম খরচে দেশের যেকোন প্রান্ত থেকে আপটু ৪৫% ছাড়ে পণ্য  কিনতে এখানে ক্লিক করুন।

*অফার* *বিজয়দিবস* *বিজয়-দিবসের-অফার* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

চলছে বাঙালির স্মৃতি বিজড়িত বিজয়ের মাস ডিসেম্বর। আর ক’দিন পরেই মহান বিজয় দিবস। বিজয় মানেই আনন্দ, বিজয় মানেই উল্লাস। বিশেষ করে বিজয় দিবসে বিজয়ের পোশাকে নতুন করে সেজে উঠতে চায় সবাই। তাছাড়াও বিজয়ের মাসে পোশাকে যদি বীর বাঙ্গালির বিজয়ী বেশ না থাকে তাহলে কেমন জানি অপূর্ণতা থেকে যায়। তাইতে বিজয়ের এই আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল বিজয়ের ৪৫ বছর পুর্তিতে কেনাকাটায় আজকেরডিল দিচ্ছে আপটু ৪৫% মূল্য ছাড় নিয়ে হাজির হয়েছে।


বিজয় দিবসের ৪৫ বছর পুর্তিতে ৪৫% পর্যন্ত ডিস্কাউন্ট অফারটি ১১ই ডিসেম্বর থেকে শুরু করে ১৬ই ডিসেম্বর পর্যন্ত টানা ৬ দিন চলেবে। আপনিও যদি এই দিনটাতে লাল সবুজের পতাকার রং গায়ে মাখাতে চান? তাহলে এখনি ঢুঁ মারুন আজকেরডিল ডটকমে।

বন্ধুরা, বিভিন্ন উৎসবে সবাইকে সাজিয়ে দিতে আজকেরডিল সবসময়ই ভিন্ন ভিন্ন অফার নিয়ে হাজির হয়। এবারও তার ব্যতিক্রম হয়নি। মহান বিজয় দিবস ২০১৬ উপলক্ষ্যে আজকের ডিলের এই অফার। এই অফারের আওতায় আপনি বিজয় দিবসের পোশাকসহ বিভিন্ন ধরনের নিত্যনতুন পণ্য কিনতে পারবেন আপু ৪৫% ডিসকাউন্টে। অফারটিতে আপনি পাবেন বিজয় দিবসের টিশার্ট, মানচিত্র খচিত টিশার্ট, ৪৫ বছর পুর্তি উৎসবের টিশার্ট, বিজয় দিবসের শাড়ি, ফতুয়া, পাঞ্জাবি ও বিজয়ের গিফট আইটেম সহ অন্যান্য প্রায় ১০০০০+ আকর্ষণীয় পোড্রাক্ট। 

ঘরে বসেই বিজয় দিবসে নিজেকে বীর বাঙ্গালির বিজয়ী বেশে সাজিয়ে নিতে পারবেন আপনিও। আজকের ডিলের ওয়েবসাইটে প্রবেশ করলেই আপনি বিজয় দিবসের অফার সম্পর্কিত এই ছবিটির মত ব্যানার দেখতে পাবেন যেখানে ১৬% থেকে ৪৫% পর্যন্ত ডিসকাউন্টের ক্লিককেবল অপশন রয়েছে। যেখানে গিয়ে আপনি কত % ছাড়ে পণ্য কিনতে চাচ্ছেন সেই অপশনটির উপর ক্লিক করলেই আপনাকে আঙ্খিত পেজে নিয়ে যাবে। বিজয়ের  ৪৫ বছর উপলক্ষ্যে কম খরচে দেশের যেকোন প্রান্ত থেকে আপটু ৪৫% ছাড়ে পণ্য  কিনতে এখানে ক্লিক করুন

*অফার* *বিজয়দিবস* *বিজয়-দিবসের-অফার* *স্মার্টশপিং*

আল ইমরান: কিছু লোকজনকে বলতে শুনি, বাংলাদেশ নাকি এখনো ৭১ এ আটকে আছে। এই দেশের নাকি আর সামনে নেয়া যাচ্ছে না। তাদের কাছে আমার প্রশ্ন, গাছ যত বড়ই হোক শেকড় বা মাটি থেকে আলাদা হয়ে গেলে কি তার বৃদ্ধি নিশ্চিত করা সম্ভব? ৭১ আমাদের চেতনা, ৭১ আমাদের অহংকার, ৭১ আমাদের অস্তিত্বের শেকড়...... এই শেকড়কে ভুলে কিভাবে বড় হওয়া সম্ভব আমার জানা নেই। আমি শিওর ওই লোকগুলোরও সেটা জানা নেই। অনেকের আবার ৭১ এর চেতনা বা মুক্তিযুদ্ধের চেতনা শুনলেই গায়ে আগুন ধরে। অনেকে আবার বলেন চেতনা ব্যবসায়ী। আমার প্রশ্ন তাদের কাছে, ব্যবসা কি নিয়ে হচ্ছে না বলতে পারেন? মানুষের আবেগ নিয়ে, বিবেক নিয়ে, ধর্ম নিয়ে, ব্যবসা চলছে অহরহ। সেখানে শুধু চেতনার কথাই উদ্দ্যেশ্যমুলকভাবে কেন আসে? কিছু প্রশ্নের উত্তর হয় না। কিছু প্রশ্ন নিজেই নিজের উত্তর। তাই আর বেশি কিছু বলছি না। অযথা ট্যাগা ট্যাগি না করে নিজ নিজ অবস্থান থেকে দেশের জন্য কিছু করাই ৭১ এর চেতনা। মুক্তিযোদ্ধারা কেউ ছিলেন ধনীর দুলাল আবার কেউ ছিলেন একেবারে গরীব চাষি, কেউ হিন্দু, কেউ মুসল্মান, কেউ বৌদ্ধ, কেউ খ্রিষ্টান, সর্বোপরি জাতী, ধর্ম, বর্ন, পদ নির্বিশেষে সবাই একসাথে ঝাপিয়ে পড়েছিলেন। সত্যিকারের সেই চেতনা বুকে ধারন করে থাকলে কিছু করে দেখান। হয়ত বলতে পারেন আমার একার পক্ষে কি করা সম্ভব। একা আমরা সবাই কিন্তু সবাই মিলে একা নই। নিজ নিজ অবস্থান থেকে নেয়া একটা ছোট উদ্দ্যোগ অনেক বড় সফলতায় পরিনত হতে পারে। তাই আসুন ভেদাভেদ ভুলে একসাথে মনে প্রানে বিজয় উদযাপন করি। প্রজন্মকে মুক্তিযুদ্ধের কথা, মুক্তিযোদ্ধাদের কথা, স্বাধীনতার সঠিক মর্ম উপলব্ধি করতে সাহায্য করি। সবাইকে মহান বিজয় দিবসের শুভেচ্ছা।

*মুক্তিযুদ্ধ* *১৯৭১* *বিজয়দিবস* *১৬ইডিসেম্বর* *মহানস্বাধীনতা*

ইয়াসির রহমান নাহিম: [বিজয়-শুভেচ্ছা] সবাইকে বিজয় দিবসের অনেক অনেক শুভেচ্ছা সকল শহীদদের জানাই অজস্র ফুলেল শুভেচ্ছা আমরা তোমাদের ভুলব না (খুকখুকহাসি)

*বিজয়দিবস*

ভিনদেশী তারা: আজকে এক পিচ্চিকে দেখলাম কলেজে আসছে নিজের বাবার কোলে চড়ে,বাচ্চাটা মারাত্মক কিউট, নাম প্রান্তবললাম তোমার কেমন লাগছে আজকে? পিচ্চি আকর্ণ হাসি দিয়ে বলল"খুব খুশি ! আজকে 'আমার' বাংলাদেশের হ্যাপী বার্থডে!" আর কিচ্ছু না.পিচ্চিটাকে শুধু "আমার" বাংলাদেশ বলার জন্য স্যালুট এন্ড ধন্যবাদ. বিজয়ের ৪৪ বছর চাওয়া একটাই.. দেশটা সবার কাছেই "আমার" বাংলাদেশ উঠুক !

*বিজয়দিবস*

অঞ্জলি: [বিজয়-শুভেচ্ছা]

*বিজয়দিবস*

আলোহীন ল্যাম্পপোস্ট: একটি বেশব্লগ লিখেছে

" ইতিহাস সবসময় বিজয়ীদের কথা বলে।"
কিন্তু বিজয়ী কি সবসময় সত্য কথা বলে? না বলে না। বিজয়ী কেবল সেকথাটুকুই বলে, যে কথাটুকু তার পক্ষে যায়।
প্রতিটি যুদ্ধে জয় পরাজয়ের বাইরেও এক অমোঘ সত্য থাকে, সেটা হলো মানবিকতার চুড়ান্ত অবমাননা। যুদ্ধে জয়ী পক্ষ আর পরাজিত পক্ষে কোথাও দেবতা থাকে না, ফেরেশতা থাকে না। যুদ্ধে যা থাকে, তা হলো ছল আর হিংস্রতা ---- আর থাকে পাপ। এই পাপের সর্বোত্তম ও সর্বোচ্চ ব্যবহার করে বিজয়ী পক্ষ। সুযোগ হয়তো সবাই কামনা করে, কিন্তু সুবিধাবাদীরা সর খায়, মাখন খায় আর কেবলই অন্যদের জন্য যা রাখে, তা হলো ঘোল। প্রতারিত মানুষেরা শুধুই ঘোল খায়।
এখনও মানুষেরা রাস্তায় ঘুমায়, ডাস্টবিনে খায় আবার বিএমডাব্লিউ গাড়িও চড়ে ---- ফাইস্টার হোটেলে দামী পানীয়ের ঘোরে নগ্ন কুমারীর শরীরে খাবলে আচঁড়ে বিজয়োন্মত্ত বিজয়োৎসব পালন করে।
চুয়াল্লিশ বছর ধরে -------
আহা! চুয়াল্লিশ বছর ধরে ------
এই মায়ের মত দেশকে, কেবলই ধর্ষণ করে গেছি কুলাঙ্গার আমরা। লাল সবুজ পতাকায় আমি বিজয় দেখি না কোনো,
দেখি কেবল বিপন্ন দেশের প্রতিনিয়ত পরাজিত মুখ।

*বিজয়* *বিজয়দিবস* *স্বাধীনতা* *সংগৃহীত*
*বিজয়দিবস* *স্বাধীনতা* *সংগৃহীত*

আলোহীন ল্যাম্পপোস্ট: স্বাধীনতা তুমি ঘুমিয়ে গেছো সীমান্তের কাটাতারের জালে স্বাধীনতা তুমি ঘুমিয়ে গেছো বাধ ভেঙে ভেসে যাওয়া ঐ তিস্তার জলে। স্বাধীনতা তুমি ঘুমিয়ে গেছো ৫৭সেনার মৃত দেহদানে স্বাধীনতা তুমি ঘুমিয়ে গেছো পিলখানার ট্রাজেডি ময়দানে। স্বাধীনতা তুমি ঘুমিয়ে গেছো মিথ্যে গনতন্ত্রের বুক-পাজরে স্বাধীনতা তুমি ঘুমিয়ে গেছো ৫মার্চ গণহত্যায় শাপলা ছত্তরে।

*বিজয়দিবস* *বাঙ্গালী* *স্বাধীনতা*
ছবি

আমানুল্লাহ সরকার: ফটো পোস্ট করেছে

বিজয় দিবসের অনুষ্ঠানে

মহান বিজয় দিবস ২০১৬।

*বিজয়দিবস*

নাহিন: মুক্তিযুদ্ধ নিয়ে এন্ড্রয়েড গেইম ! (ইয়েয়ে)(ইয়েয়ে)(ইয়েয়ে) হিরোজ অব সেভেনটি ওয়ান , ইন্সটল করে খেলে দেখুন !! দূর্দান্ত বললেও কম বলা হবে (মিশনেআছি)(খাড়াআইতাসি) গেমটির লিংক https://play.google.com/store/apps/details?id=com.portbliss.ho71

*বিজয়দিবস* *গেম*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★