বিজয়ের সাজ

বিজয়েরসাজ নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ফ্যাশনেবল টি-শার্টচলছে বিজয়ের মাস ডিসেম্বর। আর ক’দিন পরেই মহান বিজয় দিবস। বিজয় মানেই আনন্দ। বিজয়ের এই আনন্দ আমরা সবার মাঝে ছড়িয়ে দিতে চাই। কিন্তু! বিজয়ের মাসে পোশাকে যদি বীর বাঙ্গালির বিজয়ী বেশ না থাকে তাহলে কেমন জানি অপূর্ণতা থেকে যায়। নিশ্চয় আপনিও এই দিনটিতে বিজয়ীর বেশে সাজতে চান? আপনিও কি এই দিনটাতে লাল সবুজের পতাকার রং গায়ে মাখাতে চান? আমার মত আপনার চাওয়াটা যদি একই রকম হয় তাহলে এই ১০টি টি-শার্ট আপনার জন্য। 

০১. 

কিনতে ক্লিক করুন

 

০২. 

কিনতে ক্লিক করুন

০৩. 

কিনতে ক্লিক করুন

০৪. 

কিনতে ক্লিক করুন

০৫. 

কিনতে ক্লিক করুন

০৬.

কিনতে ক্লিক করুন

০৭.

কিনতে ক্লিক করুন

 

০৮.

কিনতে ক্লিক করুন

 

০৯. 

কিনতে ক্লিক করুন

 

১০. 

কিনতে ক্লিক করুন

 

বন্ধুরা, এই ট্রেন্ডি সবগুলো টি-শার্টই আপনি ঘরে বসে কিনতে পারবেন আজকের ডিলের ওয়েবসাইট থেকে। অনলাইনে আজকের ডিল থেকে টিশার্ট গুলো কিনতে এখানে ক্লিক করুন। 

*বিজয়েরসাজ* *বিজয়েরফ্যাশন* *টিশার্ট* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বিজয় দিবসের ফ্যাশনচলছে স্মৃতি বিজড়িত বিজয়ের মাস ডিসেম্বর। আর কয়েকদিন পরেই বাঙালির গর্ব বিজয় দিবস। বিজয়ের এই উৎসবে নিজেকে বিজয়ীর বেসে সাজাতে লাল সবুজের পোশাকই সবচেয়ে ফিট। আর বিজয় দিবসের রঙ বলতে তো লাল সবুজকেই বোঝায়। তাই বিজয় দিবসে পোশাকের ফ্যাশনের প্রাধান্য পায় লাল আর সবুজ এই দুটি রঙ। পোশাক অন্য রঙের হলেও লাল সবুজের ছোঁয়া তাতে থাকতেই হবে।

কিনতে ক্লিক করুনআর তাই বিজয় দিবস এলেই দেশীয় ফ্যাশন হাউজগুলোতে দেখা যায় লাল সবুজ রঙের নানান রঙের ও ঢঙের পোশাক। শাড়ি, পাঞ্জাবী, শার্ট, কুর্তা, ফতুয়া, স্কার্টের ডিজাইনে আনা হয় বিজয় দিবসের আমেজ।

এবার শীতের ফ্যাশনে ফ্লাওয়ার প্রিন্টেড ডিজাইনের চাহিদাই বেশি। বিজয়ের লাল রঙের সঙ্গে মিলিয়ে পড়ে নেওয়া যায় ফ্লাওয়ার প্রিন্টেড লং কামিজ বা ফতুয়া। সঙ্গে গাঢ় সবুজ রঙের লেগিন্স বা চোষ সালওয়ার, আর শীতের রঙিন চাদর।

নারীদের ফাশনে :

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুন

নারীরা লাল সবুজ শাড়ি পরতে পারেন লম্বা হাতের ব্লাউজের সঙ্গে। এক রঙা শাড়ির সঙ্গে বেছে নিন লাল সবুজ একটি শাল। লাল সবুজ শাড়ি পরতে না চাইলেও এক রঙা শাড়ির সঙ্গে লাল সবুজের সংমিশ্রণে ব্লাউজ পরুন।

যারা শাড়িতে স্বাচ্ছন্দ্য বোধ করেন না তারা সালোয়ার কামিজ অথবা লম্বা কুর্তা পরে নিন। এক্ষেত্রেও উঁচু গলা ও লম্বা হাতা মানানসই হবে। পোশাকে লাল সবুজ পছন্দ না হলে লাল সবুজ রাখুন ওড়না, স্কার্ফ, শাল ও গহনার সাজে।

পুরুষদের ফ্যাশনে:

কিনতে ক্লিক করুনকিনতে ক্লিক করুন

পুরুষরা বিজয় দিবসের ফ্যাশন হিসেবে বেছে নিতে পারেন টিশার্ট। বিজয় দিবস সম্পর্কিত বিভিন্ন ডিজাইনের টিশার্ট গুলো পাওয়া যায় শাহবাগের আজিজ সুপার মার্কেটের দেশীয় ফ্যাশন হাউজগুলোতে। সঙ্গে একটি পতাকা বেঁধে নিতে পারেন কপালে বা হাতে।

যাদের পাঞ্জাবী পছন্দ তারা খাদি কাপড়ের পাঞ্জাবী বেছে নিতে পারেন। লাল সবুজের সংমিশ্রনের পাঞ্জাবী কিনে নিতে পারবেন বিভিন্ন ফ্যাশন হাউজ থেকে। আর যারা ঘরে বসেই বিজয় দিবসের সাজে নিজেকে সাজিয়ে নিতে চান তারা অনলাইন থেকে কিনে নিতে পারেন পছন্দের পোশাক। 

অনলাইনে বিজয় দিবসের পোশাক কিনতে এখানে ক্লিক করুন। 

*বিজয়েরসাজ* *বিজয়দিবসেরফ্যাশন* *ফ্যাশন* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★