বিয়েরপর

বিয়েরপর নিয়ে কি ভাবছো?
ছবি

সাদমান রহমান: ফটো পোস্ট করেছে

টু মাই লাভলী ওয়াইফ! (মামাকিদেখলাম)

গতকাল রাতে বউ এর জন্য বানালাম (খুকখুকহাসি)

*প্রেম* *ভালবাসা* *বউ* *বিয়েরপর*

ফোকলা দাঁতে মুচকি হাসি: *বিয়েরআগে* ছেলেটি যখন মেয়েটির হাত ধরে, সেটি হচ্ছে ভালোবাসা। আর *বিয়েরপর* যখন ধরে, সেটি হচ্ছে আত্মরক্ষা। (হাসি২)(খিকখিক)

ইমরান: *বিয়েরপর* https://www.facebook.com/photo.php?fbid=471706556257038&set=a.134634729964224.29733.134451603315870&type=1&relevant_count=1&ref=nf

ফোকলা দাঁতে মুচকি হাসি: *বিয়েরআগে* বাপজান বিয়া করতাম না, লজ্জা লাগে..(লজ্জা)(লজ্জা) *বিয়েরপর* বিয়া যে কত্ত মজাগো..(হাসি২)(হাসি২)

রাজন: আচ্ছা এরেঞ্জ করে *পালিয়েবিয়ে* বিয়ে করা যায় না???

ইমরান: *বিয়েরপর* বিয়ের পরের জীবন কে পরকাল বলে.............(মাইরালা)

julian: *বিয়েরপর* রাত ভালো কাটবে, কিন্তু কিসুদিন পরে রাত দিন দুটাই সমান মনে হবে

ফোকলা দাঁতে মুচকি হাসি: *বিয়েরআগে* চুল এ হার্ডজেল মাইরা স্পাইক করতাম(কুল) *বিয়েরপর* মাথার চুল একটাও নাই।(ঘোলাটেদেখি)(কান্না)

সীমান্ত: *বিয়েরআগে* প্রেমটা উপচিয়ে পরে আর *বিয়েরপর* প্রেম যা ছিল তাতো *বিয়েরআগে* উপচিয়ে পরেই গেছে।(শয়তানিহাসি)(শয়তানিহাসি)(শয়তানিহাসি)(শয়তানিহাসি)(শয়তানিহাসি)

রোমেল বড়ুয়া: বিয়ের আগে ছিলে তুমি,, কিউট এক খরগোশ । ছুঁতে তোমায় ইচ্ছে হত,, হরদম হররোজ । *বিয়েরপর* আজ তুমি,, টেরিবল বাঘিনী । আমি ভুয়া সাপুড়ে , তুমি কালনাগিনী । (মাইরালা)

Dr.Sushanto: *বিয়েরপর* কি আর বলব...কিছুই বলার নেই ....

সুখন সরকার পথিক: *বিয়েরপর* এখনো বিয়ে করি নি তাই সেটা সম্পর্কে কোন ধরনের উক্তি করতে পারছি না.......

ফোকলা দাঁতে মুচকি হাসি: *বিয়েরপর* অ্যালার্মটোনে ঘুম আর ভাংবেনা ভাংবে একটা মিষ্টি চুমুতে,,,,কষ্ট করে আর খেতে হবেনা, আদর করে খাইয়ে দেবে..বিয়া যে কত্ত মজাগোওওওওও!!!শুধু মজা আর মজা..........(চুম্মা)(খুবকিউটলাগছে)(গ্যাংনাম)

প্রথম rabbI: টয়লেট পেপার দিয়ে বিয়ের পোশাক! *বিয়েরআগে* *বিয়েরপর* http://www.banglanews24.com/detailsnews.php?nssl=c82b0045717bca528d2f40ae05b191c1&nttl=08062013202381

বাংলার বেদুঈন: *বিয়েরপর* আমার একজন বড় আপু অনেক সুন্দরী এবং মিশুক ছিলেন।বিয়ের পর দুলা ভাই এই গুনটাকে সন্দেহের চোখে দেখে অমানুষিক কারবার শুরু করলেন।আপু দিন দিন তার উচ্ছলতা হারিয়ে ফেল্লেন।আমাদের সাথে ও কথা বলতে ভয় পেতেন।শুধু মাত্র সন্দেহের কারনে একটি মেয়ের জীবন শেষ ।

ফররুখ আহমেদ রাজীব: *বিয়েরআগে* ছেলে: তোমার জন্য আমি জীবন দিয়ে দিতে পারি *বিয়েরপর* ছেলে: তুমি আমার জীবন টা তছনছ করে দিয়েছ.........

অবশেষে আমি: আমার জন্য ভবঘুরে জীবনের পরিসমাপ্তি *বিয়েরপর* |

রাজকুমার: *বিয়েরপর* বিয়ের পর আর কি "খানেকা পিনেকা মাজ্জানে লাইফ জিনেকা, ঘুরেঙ্গে-ফিরেঙ্গে-নাচেঙ্গে-গায়েঙ্গে-এস্ কারেঙ্গে বাস্ অর কিয়া ?" কিসিকা বাপকা হিম্মত নেহি রুখনেকা। ই.... হা ...হা... হা.. হা ....(গ্যাংনাম)(গ্যাংনাম)(গ্যাংনাম)(গ্যাংনাম)(গ্যাংনাম)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★