বেঁচেথাকারমানে

বেঁচেথাকারমানে নিয়ে কি ভাবছো?

স্রোতশ্বিনী: *বেঁচেথাকারমানে* শুধুএ compromise kora

রাজীব বড়ুয়া: ~~ *জীবন* *বাস্তবতা* *বেঁচেথাকা* *বেঁচেথাকারমানে* ..........?

Rubel Mahmud: *বেঁচেথাকারমানে* যা এখনো পাই নাই তা orjon korar জন্য ebong যা এখনো ojana তা janar জন্য আরেকটু সময় পাওয়া.....(টাইমনাই)

মুক্ত আকাশ: *বেঁচেথাকারমানে* সুখটাকে খুজতে খুজতে সময় পার করা ...

শুধু ইভান: এই photo টা উৎসর্গ করলাম তাদের যারা কথায় কথায় status দেয় "মন ভাল নাই,boring life,জানপাখির সাথে ঝগড়া হইসে,suicide korum -----হেন তেন হাবি জাবি"-----তাদের কে বলতেসি দাবার গুটির মত এই শিশুটার জায়গায় নিজেকে বসাইয়া দেখলেই বুজবা *বেঁচেথাকারমানে*

ইমরান: *বেঁচেথাকারমানে* কখনো (সূর্য) কখনো (মেঘ) কখনো (বৃষ্টি) কখনো (বৃষ্টিতেভেজা) কখনো (রোদেপোড়া)......এর মাঝে বেছে থাকে আমাদের (ভালবাসি)...

Md.Khairul alam: *বেঁচেথাকারমানে* টাইম পাস

জয়তী নাথ: *বেঁচেথাকারমানে* আরও কিছু সময় পাওয়া গেল প্রিয় মানুষগুলিকে আরও একটু কষ্ট, একটু ভালবাসা ও একটু সুখ দেয়ার (ভেঙ্গানো)(ভেঙ্গানো২)

tamanna tasnin: *বেঁচেথাকারমানে* এর মানে সবচে শক্ত কাজটা করা

বাংলার বেদুঈন: *বেঁচেথাকারমানে* মায়ের আচলে খাবার শেষে মুখ মছা।বেচে থাকার মানে আরও কিছু ফরমালিন উদরস্থ করা। আরও কিছু মানুষের অপমৃত্যু দেখা। আরও কিছু ভণ্ড রাজনীতিবিদের আবির্ভাব দেখা। আর কি ?

হাফিজ উল্লাহ: *বেঁচেথাকারমানে* আরো কিসু সময় পাওয়া রোমান্স এর জন্যে - আরো কিসু সুখ-দুখের ভাগাভাগি করা, আরো কিসু সময় বন্ধুদের সাথে আড্ডায় কাটানো, আরো কিসু দিন অফিস এর বসের জারি খাওয়া........ কত্ত ভালো লাগে কোন দেহি (না)(না)(না)

delete: *বেঁচেথাকারমানে* পৃথিবীতে সকল ধর্মেই মুমূর্ষুকে দানের কথা বলা হয়েছে। কিন্তু সেই দান যদি হয় রক্ত, তবে তার মহত্ব ছাড়িয়ে যায় অন্য সব কিছুকে।(রক্ত)(রক্ত)

মো: আনছারুল আলম: *বেঁচেথাকারমানে* আরো কিছুটা সময় সৃষ্টিকর্তাকে স্মরণ করা। যদি কিছু ভাল কাজ করে যেতে পারি তাহলে মানুষ হিসেবে বেঁচে থাকার সার্থকতা।

মোফাচ্ছেল হোসেন: *ছোটভাইবোন* *মধুরসমস্যা* !! *বেঁচেথাকারমানে* *মিথ্যেবলা* !! *প্রিয়কার্টুন* *মেজাজখারাপ* ! (গ্যাংনাম)

সুমন: *বেঁচেথাকারমানে* হলো আরো কিছু যন্ত্রনার বোঝা কাধে নেয়া, আরো কিছু কষ্ট, কিছু দু:সহ স্মৃতি, কিছু হারানোর ব্যাথা বাড়ানো, সামান্য...............এই এতটুকু আনন্দ ভোগ করা। এই এতটুকু আনন্দের জন্য বোধকরি মানুষ বাচতে চায়। বেচে থাকার আসলে কোন মানে নেই।

প্রিমন সুমায়া: *বেঁচেথাকারমানে* যা চেয়েছি সেই শুরু থেকে তা জিতে নেয়া..

শুভ্র: *বেঁচেথাকারমানে* হুম, জটিল প্রশ্ন। তবে বেলা শেষে কোন কিছু্রই কোন মানে থাকেনা। তাই এস নিয়ে গভীর ভাবে ভাবতে যাওয়া বোকামী। তোমার চলার গতি কমে যাবে, হতাশা এসে ঘিরে ধরবে, কাজের আগ্রহে ভাটা পরবে। সবশেষে বলা যায় জীবন যাপন করাই জীবনের মানে।

Emon Sarkar: *বেঁচেথাকারমানে* জীবনের সকল প্রতিকূলতাকে জয় করা।

রাজকুমার: *বেঁচেথাকারমানে* আমার মায়ের মুখে একফালি হাসি

পরাজিত যোদ্ধা: *বেঁচেথাকারমানে* একটা কিছু পেলাম।। আবার নতুন করে কিছু চাওয়া।। এর জন্য কষ্ট করা।। পরিবার কে খুসি করা।।

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★