বেড শীট

বেডশীট নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

লেটেস্ট বেডশীট কালেকশনঈদের উৎসব শেষ হতে না হতেই দরজায় কড়া নাড়ছে দূর্গা পূজা। ইতিমধ্যে পূজার কেনাকাটা শুরু হয়ে গেছে। যে যার মত নিজেকে সাজিয়ে নেওয়ার জন্য কিনছেন পাঞ্জাবী, ফতুয়া, ধূতি, টিশার্ট ও শাড়ি সহ নানান রকমের অনুসঙ্গ। পাশাপাশি দূগা উৎসব উপলক্ষে নিজের ঘরটাকেও সাজিয়ে নিতে ভুল করছেন না কেউ। কারণ সবাই চায় নিজের ঘরটাকে সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে রাখতে, যেন দেখে সবাই মুগ্ধ হয়, প্রশংসা করে । এক্ষেত্রে গর্জিয়াস এবং আনকমন কিছু বেডশীট আপনার বেডরুমের সম্পুর্ণ সৌন্দর্য্যটাই পাল্টে দিতে পারে। এই পূজায় আপনার ঘরে রাজকীয় লুক এনে দিতে সক্ষম এমন কিছু বাহারি বেডশীট সেট সম্পর্কে জেনে নিই একপলকে।

বেডশীটঃ

বেডশীট কিনতে ক্লিক করুন

পূজায় সারা দিনের ঘোরাঘুরি আর সীমাহীন আনন্দ শেষে মনে প্রশান্তি পেতে বাহারি ডিজাইনের বেডশীট হতে পারে অন্যতম অনুসঙ্গ। কারণ সারাদিন ঘুরে এসে ক্লান্ত শরীরটা বিছানায় এলিয়ে দিতে আপনার মন চাইবেই। আর বিছানাটা যদি মনের মতো হয় তবে তো মনে প্রশান্তির পরশ লাগবেই। এজন্য পূজার আগেই ঘরসাজেতে বেডশীট নেওয়া চাই-ই-চাই।

বেডশীট কিনতে ক্লিক করুনবেডশীট কেনার পূর্বে ঘরের আসবাব, পর্দা বা ঘরের আকারের সঙ্গে মানিয়েই কেনা উচিৎ। কারণ ঘরের বাকি জিনিস কিংবা পর্দার সঙ্গে মিল রেখে চাদর বিছালে ঘরের মধ্যে আলাদা একটা আবেশ তৈরি হয়। আবার মূল শোয়ার ঘর, শিশুর শোয়ার ঘর কিংবা অতিথিদের শোয়ার ঘরের বিছানার চাদরের মধ্যে পার্থক্য আছে।

বেডশীট কিনতে ক্লিক করুনমূল শোয়ার ঘরের বেডশীট সাধারণত হালকা রঙের হয়ে থাকে। সাদা বেডশীট অনেকেই পছন্দ করেন। তবে সাদা বেডশীট দ্রুত ময়লা হয়ে যায়, তাই নিয়মিত বিছানো যায় না। সাদা ছাড়াও হালকা নীল, ধূসর, বাদামি, হালকা বেগুনি রঙের বেডশীটও বিছাতে পারেন।

বেডশীট কিনতে ক্লিক করুনহালকা রংগুলো চোখের জন্যও আরামদায়ক। যাঁরা গাঢ় রং পছন্দ করেন তাঁদের হতাশ হওয়ার কোনো কারণ নেই। গাঢ় রঙের বড় ফুলওয়ালা বেডশীট বিছানার সঙ্গে বেশ মানায়। তবে এ ক্ষেত্রে বিছানাটা হতে হবে বড় বা ডবল বেড। মেয়ে বাচ্চাদের শোয়ার ঘরে হালকা গোলাপি, কমলা রঙের কার্টুন সংবলিত চাদর মানাবে। তবে বাচ্চারা যেহেতু দ্রুত ময়লা করে ফেলে, তাই মজার মজার কার্টুনের গাঢ় রঙের চাদরও বিছানো যেতে পারে। ছেলে বাচ্চাদের জন্য হালকা নীল বা সবুজ রঙের বেডশিট মানাবে। অতিথিদের শোয়ার ঘরের চাদর হালকা রঙের মধ্যে স্ট্রাইপ করা হলে ভালো দেখাবে।

বেডশীট কিনতে ক্লিক করুনবেডশীট কিনতে ক্লিক করুনরাজধানীসহ দেশের সব শপিংমল গুলোতেই বেডশীট পাওয়া যাবে। কেনা যাবে ৪০০-৩৫০০ টাকায়। চাইলে গজ কাপড় কিনে বানিয়ে নিতে পারেন মনের মতো বেডশীট। যারা ঘরে বসে পূজার সাজে রুমটাকে নান্দনিক বেডশীট দিয়ে সাজাতে চান তারা ঘুরে আসতে পারেন বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল থেকে। আজকের ডিলের পূজা ধামাকা আয়োজনে দারুন দারুন সব বেডশীট পাওয়া যাচ্ছে। আপনারা দেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে অর্ডার করে বেডশীট কিনতে পারবেন।

বিস্তারিত জানতে ও কিনতে এই লিংকে ক্লিক করুন

*বেডশীট* *পূজারকেনাকাটা* *গৃহসজ্জা*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

কিনতে ক্লিক করুনসবাই চায় নিজের ঘরটাকে সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে রাখতে, যেন দেখে সবাই মুগ্ধ হয়, প্রশংসা করে । এক্ষেত্রে গর্জিয়াস এবং আনকমন কিছু বেডশীঠ আপনার বেডরুমের সম্পুর্ণ সৌন্দর্য্যটাই পাল্টে দিতে পারে। এই শীতে আপনার ঘরে রাজকীয় লুক এনে দিতে সক্ষম এমন কিছু বাহারি বেডশীট সেট সম্পর্কে জেনে নিই এক পলকে।

বাহারি বেডশীটঃ

কিনতে ক্লিক করুন
এই শীত ও কুয়াশার সারা দিনের ঘোরাঘুরি শেষে বিছানায়ে এসে মনে প্রশান্তি পেতে বাহারি ডিজাইনের বেডশীট হতে পারে অন্যতম অনুসঙ্গ। কারণ সারাদিন ঘুরে এসে ক্লান্ত শরীরটা বিছানায় এলিয়ে দিতে আপনার মন চাইবেই। আর বিছানাটা যদি মনের মতো হয় তবে তো মনে প্রশান্তির পরশ লাগবেই। এজন্য ঘর সাজেতে বেডশীট নেওয়া চাই-ই-চাই।

কিনতে ক্লিক করুন বেডশীট কেনার পূর্বে ঘরের আসবাব, পর্দা বা ঘরের আকারের সঙ্গে মানিয়েই কেনা উচিৎ। কারণ ঘরের বাকি জিনিস কিংবা পর্দার সঙ্গে মিল রেখে চাদর বিছালে ঘরের মধ্যে আলাদা একটা আবেশ তৈরি হয়। আবার মূল শোয়ার ঘর, শিশুর শোয়ার ঘর কিংবা অতিথিদের শোয়ার ঘরের বিছানার চাদরের মধ্যে পার্থক্য আছে।

কিনতে ক্লিক করুন মূল শোয়ার ঘরের বেডশীট সাধারণত হালকা রঙের হয়ে থাকে। সাদা বেডশীট অনেকেই পছন্দ করেন। তবে সাদা বেডশীট দ্রুত ময়লা হয়ে যায়, তাই নিয়মিত বিছানো যায় না। সাদা ছাড়াও হালকা নীল, ধূসর, বাদামি, হালকা বেগুনি রঙের বেডশীটও বিছাতে পারেন।

কিনতে ক্লিক করুন হালকা রংগুলো চোখের জন্যও আরামদায়ক। যাঁরা গাঢ় রং পছন্দ করেন তাঁদের হতাশ হওয়ার কোনো কারণ নেই। গাঢ় রঙের বড় ফুলওয়ালা বেডশীট বিছানার সঙ্গে বেশ মানায়। তবে এ ক্ষেত্রে বিছানাটা হতে হবে বড় বা ডবল বেড। মেয়ে বাচ্চাদের শোয়ার ঘরে হালকা গোলাপি, কমলা রঙের কার্টুন সংবলিত চাদর মানাবে। তবে বাচ্চারা যেহেতু দ্রুত ময়লা করে ফেলে, তাই মজার মজার কার্টুনের গাঢ় রঙের চাদরও বিছানো যেতে পারে। ছেলে বাচ্চাদের জন্য হালকা নীল বা সবুজ রঙের বেডশিট মানাবে। অতিথিদের শোয়ার ঘরের চাদর হালকা রঙের মধ্যে স্ট্রাইপ করা হলে ভালো দেখাবে।

কোথায় থেকে কিনবেন?

কিনতে ক্লিক করুন
রাজধানীসহ দেশের সব শপিংমল গুলোতেই বেডশীট পাওয়া যাবে। কেনা যাবে ৪০০-৩৫০০ টাকায়। চাইলে গজ কাপড় কিনে বানিয়ে নিতে পারেন মনের মতো বেডশীট। যারা ঘরে বসে রুমটাকে নান্দনিক বেডশীট দিয়ে সাজাতে চান তারা ঘুরে আসতে পারেন বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল থেকে

*বেডশীট* *গৃহসজ্জা* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

আজকেরডিলে বৈশাখী বেডশীটবাংলা বর্ষবরণ উৎসবকে ঘিরে চারদিকে কেনাকাটার সাজ সাজ ভাব বিরাজ করছে। যে যার মত পহেলা বৈশাখে নিজেকে সাজিয়ে নেওয়ার জন্য পাঞ্জাবী, ফতুয়া, শাড়ি সহ নানান রকমের বাঙ্গালিয়ানা অনুসঙ্গ বেছে নেবেন। নিজেকে সাজানো পাশাপাশি বৈশাখ উপলক্ষে নিজের ঘরটাকেও সাজিয়ে নিতে ভুল করবেন না অনেকেই। কারণ সবাই চায় নিজের ঘরটাকে সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে রাখতে, যেন দেখে সবাই মুগ্ধ হয়, প্রশংসা করে ।  এক্ষেত্রে গর্জিয়াস এবং আনকমন কিছু বেডশীঠ আপনার বেডরুমের সম্পুর্ণ  সৌন্দর্য্যটাই পাল্টে দিতে পারে। এই বৈশাখে আপনার  ঘরে রাজকীয় লুক এনে দিতে সক্ষম এমন  কিছু বাহারি বেডশীট সেট সম্পর্কে জেনে নিই একপলকে।
(কনটেন্টটির ছবিগুলোতে ক্লিক করে বেডশীড গুলো দেখতে ও কিনতে পারবেন)
 
বৈশাখী বেডশীটঃ
বৈশাখে সারা দিনের ঘোরাঘুরি শেষে মনে প্রশান্তি পেতে বাহারি ডিজাইনের বেডশীট হতে পারে অন্যতম অনুসঙ্গ। কারণ সারাদিন ঘুরে এসে ক্লান্ত শরীরটা বিছানায় এলিয়ে দিতে আপনার মন চাইবেই। আর বিছানাটা যদি মনের মতো হয় তবে তো মনে প্রশান্তির পরশ লাগবেই। এজন্য বৈশাখের আগেই ঘরসাজেতে বেডশীট নেওয়া চাই-ই-চাই। 
 
বেডশীটটি কিনতে ক্লিক করুনবেডশীট কেনার পূর্বে  ঘরের আসবাব, পর্দা বা ঘরের আকারের সঙ্গে মানিয়েই কেনা উচিৎ। কারণ ঘরের বাকি জিনিস কিংবা পর্দার সঙ্গে মিল রেখে চাদর বিছালে ঘরের মধ্যে আলাদা একটা আবেশ তৈরি হয়। আবার মূল শোয়ার ঘর, শিশুর শোয়ার ঘর কিংবা অতিথিদের শোয়ার ঘরের বিছানার চাদরের মধ্যে পার্থক্য আছে। 
 
বেডশীটটি কিনতে ক্লিক করুনমূল শোয়ার ঘরের বেডশীট সাধারণত হালকা রঙের হয়ে থাকে। সাদা বেডশীট অনেকেই পছন্দ করেন। তবে সাদা বেডশীট দ্রুত ময়লা হয়ে যায়, তাই নিয়মিত বিছানো যায় না। সাদা ছাড়াও হালকা নীল, ধূসর, বাদামি, হালকা বেগুনি রঙের বেডশীটও বিছাতে পারেন।
 
বেডশীটটি কিনতে ক্লিক করুন হালকা রংগুলো চোখের জন্যও আরামদায়ক। যাঁরা গাঢ় রং পছন্দ করেন তাঁদের হতাশ হওয়ার কোনো কারণ নেই। গাঢ় রঙের বড় ফুলওয়ালা বেডশীট বিছানার সঙ্গে বেশ মানায়। তবে এ ক্ষেত্রে বিছানাটা হতে হবে বড় বা ডবল বেড। মেয়ে বাচ্চাদের শোয়ার ঘরে হালকা গোলাপি, কমলা রঙের কার্টুন সংবলিত চাদর মানাবে। তবে বাচ্চারা যেহেতু দ্রুত ময়লা করে ফেলে, তাই মজার মজার কার্টুনের গাঢ় রঙের চাদরও বিছানো যেতে পারে। ছেলে বাচ্চাদের জন্য হালকা নীল বা সবুজ রঙের বেডশিট মানাবে। অতিথিদের শোয়ার ঘরের চাদর হালকা রঙের মধ্যে স্ট্রাইপ করা হলে ভালো দেখাবে।
 
বেডশীটটি কিনতে ক্লিক করুনরাজধানীসহ দেশের সব শপিংমল গুলোতেই বেডশীট পাওয়া যাবে। কেনা যাবে ৪০০-৩৫০০ টাকায়। চাইলে গজ কাপড় কিনে বানিয়ে নিতে পারেন মনের মতো বেডশীট। যারা ঘরে বসে বৈশাখী সাজে রুমটাকে নান্দনিক বেডশীট দিয়ে সাজাতে চান তাহলে  ঘুরে আসতে পারেন বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিল থেকে। আজকের ডিলের বৈশাখী আয়োজনে দারুন দারুন সব বৈশাখী বেডশীট পাওয়া যাচ্ছে। আপনারা দেশের যে কোন প্রান্ত থেকে অনলাইনে অর্ডার করে বেডশীট কিনতে পারবেন। 
 
বিস্তারিত জানতে ও কিনতে এই লিংকে ক্লিক করুন
*গৃহসজ্জা* *চাদর* *বেডশীট* *স্মার্টশপিং* *বৈশাখীসাজ*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

সবাই চায় নিজের ঘরটাকে সুন্দরভাবে সাজিয়ে গুছিয়ে রাখতে, যেন দেখে সবাই মুগ্ধ হয়, প্রশংসা করে । এক্ষেত্রে গর্জিয়াস এবং আনকমন কিছু বেডকভার আপনার বেডরুমের সম্পুর্ণ  সৌন্দর্য্যটাই পাল্টে দিতে পারে। আপনার  ঘরে রাজকীয় লুক এনে দিতে সক্ষম এমন কয়েকটি বেডশীট সেট সম্পর্কে জেনে নিই একপলকে। 



প্রিন্টেড বেডশীট সেট
১,৫৫০ টাকা
ফেব্রিক: ১০০% কটন
আকর্ষণীয় প্রিন্ট
সেটে রয়েছে:
১টি King সাইজ বেডশীট (১০০'' x ৯০'')
২টি পিলো কভার




3D চায়নিজ বেডশীট সেট
১,১৫০ টাকা
ফেব্রিক: মিক্সড পলিয়েস্টার
3D প্রিন্ট সেটে রয়েছে:
১টি বেড শীট (আনুমানিক ৭.৫ ফিট X ৮.৫ ফিট) 
২টি পিলো কভার





HOME TEX বেডশীট সেট
১,০৯৫ টাকা
ব্র্যান্ড: হোম টেক্স 
ফেব্রিক: কটন 
সেটে রয়েছে:
১ পিস বেডশীট (৭.৫ ফিট×৮.৫ ফিট কিং সাইজ ডাবল বেডের জন্য)
২ পিস পিলো কভার 
ফ্যাশনেবল ডিজাইন
উপহার হিসাবেও মানানসই





প্রিন্টেড বেডশীট সেট
৯৭৫ টাকা
ফেব্রিক: ১০০% কটন
আকর্ষণীয় প্রিন্ট 
সেটে রয়েছে:
১টি King সাইজ বেডশীট (১০০'' x ৯০'')
২টি পিলো কভার


এমন চোখধাধানো আরো নিত্যনতুন ডিজাইনের বেডশিট দেখতে কিংবা অনলাইনে অর্ডার দিতে ক্লিক করুন রাজকীয় বেডশীট


*বেডশীট* *বেডকভার* *বেডশিট* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★