বেশতোটিম

বেশতোটিম নিয়ে কি ভাবছো?

রনি রহমান: [বসন্ত-একতোড়াফুল] বেশতোর আজ ষষ্ঠ বর্ষপূর্তি, সপ্তম বর্ষে পদার্পন উপলক্ষে বেশতো কে অনেক অভিনন্দন. (আতশবাজি) *শুভজন্মদিন* বেশতো (আতশবাজি) ধন্যবাদ ও কৃতজ্ঞতা *বেশতোটিম* এর প্রাক্তন ও বর্তমান সবাইকে যাদের কারণে আজ আমরা সবাই মিলে এখনো একই ছায়াতলে আছি। বেশতোর আগামীর জন্য রইলো অনেক শুভকামনা ।

*জন্মদিন* *শুভজন্মদিন* *বেশতোটিম* *বেশতো* *বেশতোবর্ষপূর্তি* *বর্ষপূর্তি* *বেশতোটিম* *শুভজন্মদিন* *বেশতোটিম*

রনি রহমান: [বসন্ত-একতোড়াফুল] দেখতে দেখতে ৫ বছর কেটে গেলো, সময় সত্যিই অনেক দ্রুত চলে যায়। এই পাঁচটি বছরে বেশতো দিয়েছে একটি পরিবার , অনেক কাছের মানুষ। প্রিয় বেশতোর আজ পঞ্চম বর্ষপূর্তি,(আতশবাজি) *শুভজন্মদিন* বেশতো (আতশবাজি) ধন্যবাদ ও কৃতজ্ঞতা *বেশতোটিম* এর প্রাক্তন ও বর্তমান সবাইকে যাদের কারণে আজ আমরা সবাই মিলে একই ছায়াতলে আছি। বেশতোর আগামীর জন্য রইলো অনেক শুভকামনা ।

*জন্মদিন* *শুভজন্মদিন* *বেশতোটিম* *বেশতো* *বেশতোবর্ষপূর্তি* *বর্ষপূর্তি* *শুভজন্মদিন* *বেশতোটিম*
ছবি

রনি রহমান: ফটো পোস্ট করেছে

প্রিয় বেশতোর আজ চতুর্থ বর্ষপূর্তি, ১০ই অক্টোবর ২০১২ সালে যাত্রা শুরু করলেও আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের প্রথম সামাজিক যোগাযোগ মাধ্যম বেশতোর যাত্রা শুরু ২০১৩ সালের ২৮শে ফেব্রুয়ারী। (আতশবাজি) *শুভজন্মদিন* বেশতো (আতশবাজি) ধন্যবাদ ও কৃতজ্ঞতা *বেশতোটিম* এর প্রাক্তন ও বর্তমান সবাইকে যাদের কারণে আজ আমরা সবাই মিলে একই ছায়াতলে আছি। বেশতোর আগামীর জন্য রইলো অনেক অনেক শুভকামনা । ভালোর আলোয় বিকশিত হোক *বেশতো* । বেশতো পরিবারের সকলের জন্য রইলো অনেক ভালোবাসা (খুকখুকহাসি)

*জন্মদিন* *শুভজন্মদিন* *বেশতোটিম* *বেশতো* *বেশতোবর্ষপূর্তি* *বর্ষপূর্তি* *৪র্থর্ষপূর্তি* *শুভজন্মদিন* *বেশতোটিম* *বেশতো*
ছবি

রনি রহমান: ফটো পোস্ট করেছে

নতুন বাংলা বছর ১৪২৩ উপলক্ষে বেশতো সেজেছে নতুনরূপে (খুকখুকহাসি) ধন্যবাদ *বেশতোটিম* (খুকখুকহাসি)

*বেশতোটিম*

রনি রহমান: বেশতো’র তৃতীয় বর্ষপূর্তিতে বেশতো সেজেছে নতুন রূপে (আতশবাজি) নতুন ব্যাকগ্রাউন্ড নিয়ে হোমপেজ, চটপোস্টের ৩৫০ শব্দের জায়গায় এখন ৪৫০ শব্দের ব্যবহার , এছাড়া পুরো বছরের বেশতো ব্যবহারের রিপোর্ট কার্ড নতুন মাত্রা এনে দিয়েছে বেশতোকে। ধন্যবাদ *বেশতোটিম* কে আমাদের এই উপহার দেবার জন্য (খুকখুকহাসি)

*বেশতোটিম*

ঈশান রাব্বি: (চরকি)(আতশবাজি)(ঘোড়া) ... .. শুভ জন্মদিন বেশতো অভিনন্দন ও শুভেচ্ছা বেশতোর সকল সম্মানিত ইউজার এবং কলাকুশলী সবাইকে মনের গভীর ও গভীরতর ভালবাসা জানাই বেশতোর দির্ঘ পথচলায় যারা দিন রাত অটুঁট পরিশ্রম করে যাচ্ছেন, '"বেশতোটিম "" কে আমার মনের ২০ কিলোমিটার গভীর থেকে অভিনন্দন এবং ভালবাসা। এগিয়ে যাক বেশতো এগিয়ে যাক বাংলাভাষা আমরাই গড়বো বাংলাদেশ (তালি) (তালি) (মাইরালা২)

*জন্মদিন* *বেশতো* *বেশতোটিম* *ফালতুপোস্ট* *কখগঘঙ* *শুভজন্মদিন*

মোঃ হাবিবুর রহমান (হাবীব): *শুভজন্মদিন* প্রিয় *বেশতো*। - বেশতোর *৩য়বর্ষপূর্তি* তে *বেশতোপরিবার* এর সকল ইউজারদের জানায় অন্তিম কৃতজ্ঞতা, ভালবাসা ও শুভেচ্ছা। (শ্রদ্ধা-১) (শ্রদ্ধা-২) - ধন্যবাদ *বেশতোটিম* কে। অনেক অনেক শুভকামণা রইলো বেশতোর জন্য। বেশতো আজীবন বেঁচে থাকুক সকল বাঙ্গালির মাঝে।

*বেশতো* *বেশতোবর্ষপূতি* *৩য়বর্ষপূতি* *বেশতোপরিবার* *বেশতোটিম* *শুভজন্মদিন* *৩য়বর্ষপূর্তি* *বেশতোপরিবার* *বেশতোটিম*

শাকিল আহমেদ: [পিরিতি-পেমকরবা]বেশতোর আজ ৩য় বর্ষপূর্তি, শুভ জন্মদিন বেশতো। *বেশতো* ও *বেশতোটিম* এর সকলের জন্য রইলো অনেক অনেক শুভকামনা।

*বেশতো* *বেশতোটিম*
ছবি

রনি রহমান: ফটো পোস্ট করেছে

প্রিয় বেশতোর আজ তৃতীয় বর্ষপূর্তি, ১০ই অক্টোবর ২০১২ সালে যাত্রা শুরু করলেও আনুষ্ঠানিকভাবে বাংলাদেশের প্রথম সামাজিক যোগাযোগ মাধ্যম বেশতোর যাত্রা শুরু ২০১৩ সালের ২৮শে ফেব্রুয়ারী। (আতশবাজি) *শুভজন্মদিন* বেশতো (আতশবাজি) ধন্যবাদ ও কৃতজ্ঞতা *বেশতোটিম* এর প্রাক্তন ও বর্তমান সবাইকে যাদের কারণে আজ আমরা সবাই মিলে একই ছায়াতলে একটি পরিবাররূপে আছি। বেশতোর আগামীর জন্য রইলো অনেক অনেক শুভকামনা (খুকখুকহাসি) ভালোর আলোয় বিকশিত হোক *বেশতো*

ব্যাক্তিগতভাবে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাতে চাই *বেশতোপরিবার* এর সবাইকে, যাদের কাছ থেকে পেয়েছি অফুরন্ত ভালবাসা।

*জন্মদিন* *শুভজন্মদিন* *বেশতোটিম* *বেশতো* *বেশতোবর্ষপূর্তি* *বর্ষপূর্তি*

রনি রহমান: বেশতোতে 'অভিযোগ/পরামর্শ' বিভাগ চালু করার জন্য *বেশতোটিম* কে অসংখ্য ধন্যবাদ (খুকখুকহাসি) . বিঃদ্রঃ স্ক্রীনের ডানপাশে নিচের দিকে ফিডব্যাক অপশনটিতে ক্লিক করুন, কোনো অভিযোগ বা পরামর্শ থাকলে, অভিযোগ বা পরামর্শ লেখাটির নিচে ফাঁকা বক্সটিতে লিখে সাবমিট বাটনে ক্লিক করতে হবে।

*বেশতোটিম*

মাসুম: *বেশতোটিম* কে উচিৎ অন্যান্য বংলা ব্লগের মত গুরত্বপূর্ণ লেখাকে স্টিকি করে রাখা। বেশতোর ইউজাররা অনেকেই ব্যস্ত থাকেন। অনেকেই খুব কম সময়ের জন্য হলেও নিয়মিত আসার চেষ্টা করেন, নোটিফিকেশন অন্তত চেক করেন। যদি প্রথম পাতায় গুরত্বপূর্ণ লেখা স্টিকি করা থাকে তাহলে অন্তত বিজি মানুষগুলো লেখাটাতে চোখ বুলাতে চেষ্টা করবে বলে মনে করি। ভেবে দেখবেন আশা করি। ধন্যবাদ।

*এডমিন* *বেশতোটিম*

মাসুম: বেশতো টিম!! অনেক বেশটুন তো উপহার দিলেন না চাইতেই। মায়ের কোন বেশটুনের অভাব বোধ করলাম আজ। (মনখারাপ)(মনখারাপ) মায়ের কোলে শিশুর হাসি (খুশী২) মায়ের মুখে রুপকথার গল্প শোনার মুহুর্ত (ভালবাসি) চাদ দেখিয়ে মায়ের কবিতা আবৃত্তি (হার্ট) এমন সব খুবই সাধারণ বেশটুনের যে বেশতোতে কত অভাব আজ বুঝলাম। নিরাশ হতে চাইনে। আশা করি খুব শীঘ্রই মিটবে এই আবদার। (খুকখুকহাসি)

*বেশটুন* *মা* *বেশতোটিম* *সমস্যা*

অর্ঘ্য কাব্যিক শূন্য: একটি বেশব্লগ লিখেছে

বেশতো... 

জানি না, অন্যদের কাছে কি কিন্তু আমার কাছে বিশেষ কিছুর চেয়েও বেশী কিছু...
২২ সেপ্টেম্বর, ২০১৪ তে যখন এই জগতে পদচারণা শুরু করি, তখন যে আজকের দিনটি 
দেখতে পাবো, সেটি ভাবি নি... নিজের আত্মার ভাষায়, হৃদয়ের ভাষা বাংলায় মন খুলে কিছু 
কথা শেয়ার করতে পারবো দারুণ এক প্ল্যাটফর্মে, এটুকু ইচ্ছে নিয়েই শুরু করেছিলাম... 

সময় এগিয়ে চললো নিজস্ব গতিতে... ধীরে ধীরে এই জগতটা আমার সামনে খুলে দিতে 
লাগলো নতুন এক দিগন্ত... ভালো লাগার দিগন্ত, ভালোবাসার দিগন্ত... অদ্ভুত এক মায়ার ঘোরে 
পড়ে যাচ্ছি আমি টের পাচ্ছিলাম, ততদিনে এই আকর্ষণ থেকে মনটাকে বেঁধে রাখার ইচ্ছেও 
হারিয়েছিলাম... তাই নিজেকে ভাসিয়ে দিয়েছিলাম এক সমুদ্র ভালোবাসার এই সাগরে...

আজ যখন ফেলে আসা সময়ের পথে ফিরে তাকাই, দেখি সেই পথে সযত্নে বিছানো রয়েছে
ভালোবাসার অসংখ্য নুড়িপাথর... এই জগৎ আমাকে সুযোগ করে দিয়েছে অসম্ভব ভালো মনের 
কিছু মানুষের ভালোবাসা পাওয়ার সুযোগ... তাদের মননশীলতা আমার উপলব্ধির উৎকর্ষতায় 
রেখেছে দারুণ সহায়ক ভূমিকা... পাশে পেয়েছি আপন করে নেওয়া কিছু বড় ভাই ও আপিদের,
চলার পথে উৎসাহ দানের পাশাপাশি যারা আমায় বেঁধে রেখেছেন আন্তরিকতার দৃঢ় বন্ধনে...
 
বেশতো তে পথচলার শুরু থেকেই চেষ্টা করেছি মানসম্মত কন্টেন্ট শেয়ার করতে... সেটা 
বেশব্লগ, বেশটুন কিংবা চটপোস্ট, যেটাই হোক না কেন... পেরেছি কি পারি নি, তা বিচারের ভার আপনাদের... তবে আজ যে বিশেষ সম্মানে বেশতো আমায় সম্মানিত করলো, এটা নিঃসন্দেহে 
আমার বেশতো জার্নির অন্যতম প্রাপ্তি... অনাগত দিনগুলোর প্রতিটি পদক্ষেপে এই প্রাপ্তি যে আমার প্রেরণার এক নিরন্তন উৎস হয়ে থাকবে সেটা বলাই বাহুল্য...   

স্টারব্যাজ প্রাপ্তির এই শুভদিনে আন্তরিক ধন্যবাদ ও শুভেচ্ছা জানাই বেশতো টিমের প্রতিটি 
সদস্যকে... বিশেষ কৃতজ্ঞতা জানাই, @Fahim ভাইয়ের প্রতি, কৃতজ্ঞতা জানাই @Dipty আপি
এবং @ShahanM ভাইয়ের প্রতি, যাদের নিরলস প্রচেষ্টায় বেশতো আজ শীর্ষস্থান অর্জনের দৌড়ে অনেকটাই অগ্রগামী... 

শুভেচ্ছা সহ উষ্ণ অভিনন্দন জানাই আজকে স্টারব্যাজ প্রাপ্ত বিশেষ সম্মানিত সদস্যদের... 
ভালোবাসা জানাই এই সুবিশাল পরিবারের প্রতিটি সদস্যের প্রতি, যারা সবসময় পাশে থেকেছেন,
পাশে আছেন এবং থাকবেন সবসময়... সকলের সক্রিয় অংশগ্রহণে ও আন্তরিক প্রচেষ্টায় বেশতো 
এগিয়ে যাবে অনেক দূর, এমন প্রার্থনা থাকবে সবসময়...

বেশতো, একটু বেশীই ভালো...
জয়তু, বেশতো...    

*বেশতো* *স্টারব্যাজ* *বেশতোটিম* *কৃতজ্ঞতা*
৪/৫

অর্ঘ্য কাব্যিক শূন্য: [ক্রিকেট-ইয়াহুজিতছি] ক্যারিয়ারের প্রথম দু'ম্যাচে ১১ উইকেট... (আতশবাজি) (আতশবাজি) বিশ্বরেকর্ড (আতশবাজি) (আতশবাজি) (হার্ট) (ভালবাসি) মুস্তাফিজুর রহমান (ভালবাসি) (হার্ট) মুস্তাফিজের একটা বেশটুন চাই... আশা করি, বেশতো টিম ব্যাপারটি বিবেচনা করবে... (খুকখুকহাসি)

*বাংলাদেশ-না-ভারত* *বিশ্বরেকর্ড* *মুস্তাফিজ* *টাইগার্স* *বেশতোটিম*
৫/৫

মাসুম: [শেয়ালপণ্ডিত-হুররে]অনেকদিন ধরে আমি আর @mdshakil2033 *শিয়াল-পন্ডিত* *বেশটুন* চাইছিলাম! আজ খেয়াল করলাম শিয়াল পন্ডিত হাজির! অনেক ধন্যবাদ *বেশতোটিম* কে ! বেশটুন্ আরো সমৃদ্ধ হল!(খুশী২)(তালি)(গ্যাংনাম)

*শিয়াল-পন্ডিত* *বেশটুন* *বেশতোটিম*
৫/৫

মাসুম: [বাঘমামা-ধইরালাইছি]একটা কৌতুক শুনেছিলাম। কোন বুড়িমা কে একজন জিজ্ঞাসা করেছিলেন.. >>বুড়িমা তোমার বয়স কত? বুড়িমাঃ ২০বছর হবে। >>কও কি? আমার তো মনে হয় ১০০ ছাড়ায়ে গেছে। বুড়িঃ আমি বাপু ২০এর বেশি গুণতে পারিনে তো তাই। কাহিনী হল বেশতো মনে হয় এমন একটা অবস্থানে গিয়েছে। অনেকদিন দেখছি পোস্টে ১০-১৫টা বেশ থাকলেও ৭টার বেশি উঠেনা। বেশতো কি ৭টার বেশি গুণতে পারে না?

*বেশতো* *বেশ* *সমস্যা* *জোকস* *রসিকতা* *বেশতোটিম* *বেসম্ভব*
৫/৫

অর্ঘ্য কাব্যিক শূন্য: [বৈশাখ-শোভাযাত্রা]যাক, পহেলা বৈশাখ পার হলেও বৈশাখী আমেজ থাকতে থাকতেই বেশটুন সেটটা পেলাম... ধন্যবাদ, বেশতো টিম কে বিষয়টি নজরে এনে ব্যবস্থা গ্রহণের জন্য... ! ! (কিমজা) (তালি) (কিমজা)

*ধন্যবাদ* *বেশতোটিম* *পহেলাবৈশাখ*

রনি রহমান: একটি বেশটুন পোস্ট করেছে

৪/৫
বেশতোতে নতুন বেশটুন "ভাউ" উপহার দেবার জন্য *বেশতোটিম* কে অনেক ধন্যবাদ (খুকখুকহাসি)
*বেশতোটিম*
৫/৫

অর্ঘ্য কাব্যিক শূন্য: [ভাউ-ব্যাপকখুশি] (গ্যাংনাম) (গ্যাংনাম) (গ্যাংনাম) ! ! ...ভাউ রে ভাউ... ! ! (গ্যাংনাম) (গ্যাংনাম) (গ্যাংনাম) বেশতো টিম কে ধন্যবাদ দারুণ মজার একগুচ্ছ বেশটুন উপহার দেওয়ার জন্য... (জোস) (ভালো) (জোস)

*বেশতো* *বেশতোটিম* *ধন্যবাদ*
৫/৫

রনি রহমান: বেশতোতে নতুন বেশটুন "স্বাধীনতা" । *বেশতোটিম* কে ধন্যবাদ আমাদের নতুন বেশটুন উপহার দেবার জন্য (খুকখুকহাসি)

*বেশতোটিম*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★