বেশতো-হট-সিট

বেশতো-হট-সিট নিয়ে কি ভাবছো?

বেশতো হটসিট: একটি বেশব্লগ লিখেছে

*বেশতো-হট-সিট* ২৭ তম আড্ডার অতিথি আমদের সকলের পছন্দের   অনি  @Mehatab


আমাদের সবার মনেই আছে অনেক কথা, নানা জিজ্ঞাসা, নিজস্ব মতামত। অনেক কিছু আমরা জানতে চাই, আবার জানাতেও চাই। অন্যের ভাবনার জগত সম্পর্কে জানার কৌতূহল থেকেই আমাদের এই আড্ডা পোস্টের সূচনা!

সে এক বাক্যে নিজেকে বর্ণনা করেছেঃ
একজন সাধারাণ মানুষ!!
অনি
১৬ মে ২০১৩ থেকে আমাদের সাথে আছন।

তাকে অনেকেই সুপারিশ করেছেন।
@momita তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন
"দেখে সাধারণ মনে হয়না

@EntertainmentGuRu তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন
"বন্ধুত্ব হোক সবার সাথে ....."

@razahsan তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন
"খুবই অসাধারণ একজন মানুষ.. ভাব ধরে সাধরণের.. আমি ফলো করছি.. আপনিও করেন.. "

@priyonty তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন
"অনি ভাই এর পোস্ট গুলো ভিশন গঠন মূলক .. ফলো করেই দেখুন ...

@NafisaAnjumRafa তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন
"নিজেকে সাধারণ ই বা কয়জন বলতে পারে??????"

@isratnahar তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন
"বলে সে নাকি কোনো পোস্ট ই দিতে পারেনা আসলে সে যে কি পারে তা সে নিজেই জানেনা "

@Ghuritumikar তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন
"আপনাকে দেখলেই মনে হয় আপনি একজন সাদাসিধা মানুষ "

@ShamimKBR তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন
"এই ভাইটিকে ফলো করলে মন্দ হয়না ...কারণ অনেক ভালো ভালো উত্তর এবং পোস্ট লিখেন..."

তার জন্য সুপারিশের এতো সুন্দর সুন্দর কথা দেখে এটা বলতেই পারি... সে সবারই খুব পছন্দের একজন মানুষ...এবং সাধারণ মানুষ হিসেবে সবার মনোযোগ আকর্ষণ করতে পেরেছেন। এছাড়া তিনি মাঝেমাঝে মজার সৃজনশীল জোকস উপহার দিয়ে  *কমেডিয়ান-হাফিজ* ভাইয়ের মত নির্মল আনন্দ দেবার চেষ্টা করেন। তার সম্পর্কে সবাই ভাল ধারণা রাখেন! তারপরও তাকে আরো একটু বেশি করে জানার ইচ্ছে মনে হয় আমাদের সবার-ই আছে!

চলুন শুরু করি বেশতো হটসিট আড্ডা, আপনারাই তাকে প্রশ্ন করে জেনে নিন তার সম্পর্কে। আশা করি আমরা সবাই তাঁকে আড্ডায় আন্তরিক সহযোগিতাকরবো!
(বিঃ দ্রঃ অতিথিকে প্রথমে একট প্রশ্ন করবেন, উত্তর পাওয়ার পর-ই কেবল পরবর্তী প্রশ্ন করতে পারবেন, অপ্রাসঙ্গিক মন্তব্য, বেশটুন, ইমো কাম্য নয়! সঞ্চালক অতিথির জন্যে অস্বস্থিকর যেকোন অপ্রাসঙ্গিক প্রশ্ন,মন্তব্য,বেশটুন, ইমো ডিলিট করবেন।
সবাই পোস্টটি শেয়ার করে সবাইকে অংশগ্রহনের সুযোগ করে দেবেন!)
বেশতোর বিগত আড্ডার সব গুলো পোস্টদেখতে পাবেন এই ষ্টারওয়ার্ডএ: *বেশতো-হটসিট* *বেশতো-হটসিট-আড্ডাপোস্ট*
*বেশতো-হট-সিট* *বেশতো-হটসিট* *বেশতো-হটসিট-আড্ডাপোস্ট*

*কমেডিয়ান-হাফিজ* *বেশতো-হট-সিট* *বেশতো-হটসিট* *বেশতো-হটসিট-আড্ডাপোস্ট*

বেশতো হটসিট: (ভাষণ) প্রিয় বেশতোবাসী!! *বেশতো-হট-সিট* ২৭ তম আড্ডার অতিথির নাম ঘোষণা। মাইক্রো ফোন টেস্টিং (ভাষণ) 1 2 3 অতি আনন্দের সাথে জানাচ্ছি যে, আমাদের এই মাসের আড্ডার অতিথি নির্বাচিত হয়েছেন সবার পছন্দের অনি @Mehatab (তালি) আপনাদের সবার কাছে তাঁকে আড্ডায় বন্ধুত্বপূর্ণ সহযোগিতা করার আহবান রইলো। আড্ডা আগামী ২৭ ই অক্টোবর মঙ্গলবার সকাল ১০:৩০টা থেকে শুরু হবে।

*হটসিট* *আড্ডাপোস্ট* *বেশতো-হট-সিট* *বেশতো-হটসিট* *বেশতো-হটসিট-আড্ডাপোস্ট* *বেশতো-হট-সিট*

বেশতো হটসিট: সবাইকে অতি আনন্দের সাথে জানাচ্ছি যে এই মাসেই আমরা আবার বেশতো হট সিট আড্ডা শুরু করতে যাচ্ছি! আড্ডার সব নিয়ম কানুন যথারীতি একই রকম থাকবে ! তবে সবার মতামতের ভিত্তিতে আড্ডা টি আপাতত মাসে একবারই হবে! কবে আড্ডা হবে অতিথির সাথে তা নিয়ে আরেকটা পোস্ট দেব খুব শীঘ্রই ইনশাল্লাহ! সবাইকে অনুরোধ করব আড্ডাকে জমজমাট করতে হট সিটের যে কোনো পোস্ট সবাই যেন শেয়ার করেন!

*হটসিট* *আড্ডাপোস্ট* *বেশতো-হট-সিট* *বেশতো-হটসিট* *বেশতো-হটসিট-আড্ডাপোস্ট*

আমানুল্লাহ সরকার: বেশতো হটসিট আড্ডা চলছে, আজকের অতিথি সকলের পছন্দের শিমুল হালদার @ShimulHD আড্ডায় অংশ নিতে চাইলে নিচের লিংকে ক্লিক করুন। http://www.beshto.com/contentid/594017

*বেশতো-হট-সিট* *বেশতো-আড্ডা*
৫/৫

বেশতো হটসিট: *বেশতো-হট-সিট* ২৬ তম আড্ডার অতিথি আমদের সকলের পছন্দের শিমুল হালদার @ShimulHD আমাদের সবার মনেই আছে অনেক কথা, নানা জিজ্ঞাসা, নিজস্ব মতামত। অনেক কিছু আমরা জানতে চাই, আবার জানাতেও চাই। অন্যের ভাবনার জগত সম্পর্কে জানার কৌতূহল থেকেই আমাদের এই আড্ডা পোস্টের সূচনা! সে এক বাক্যে নিজেকে বর্ণনা করেছেঃ ফেরিওয়ালা হিসেবে! ইন্টারেস্টিং! সে আমাদের সাথে  বেশতোতে আছে ১১ নভেম্বর ২০১৩ থেকে! বেদুঈন জহির: @ZAHIRHASAN তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন "ছবির মানুষটির সাথে বাস্তব কোন মিল নেই। দারুন প্রতিভাবান এই ছেলেটি খুব সুন্দর করে কথা বলে, অনেক গুন আছে। আমি মনে করি একদিন সে অনেক বড় হবে এবং দেশের জন্য কিছু একটা করবে। ফলো করে দেখুন ভাললাগবে এটা গ্যারান্টি যুক্ত।" The তানভীর স্বপ্ন: @Shopno বলেছেন-"ওর আইডি দেখে অনেকেই প্রথমত ভেবেছিল এটা কোন নতুন বাংলা HD টিভি চ্যানেলের অফিসিয়াল অ্যাকাউন্ট!আমি আবারও বলছি, শিমুল খুব ভালো একটা ছেলে। সে কোন HD TV চ্যানেল না। I repeat, সে কোন HD TV চ্যানেল না।" @Faheema ফাহীমা তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন "বয়স কম হলেও ভাবনা-চিন্তায় পরিণত....আরও বড় হতে হতে সমাজের জন্য ভালো কিছু করবে....সন্দেহ নেই......." ফাহিম মাশরুর: @Fahim তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন "খুব বেশি দিন হয়নি বেশতোতে এসেছে .. কিন্তু এর মধ্যেই ভালো ভালো পোস্ট দিয়ে সবার নজরে পরেছে .. আজ সকালে দৈনিক রাঙ্কিং-এ নম্বরে আছে! একে ফলো করুন " নিপু সেন: @Nipusen তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন "ছেলে বেশ ভালো " সব দিক থেকেই " যদিও এখনো ভালো ভাবে কথা হয়নি কিন্তু- ভেতরটা বেশ স্বচ্ছ বলে মনে হচ্ছে " নাফিসা আনজুম রাফা: @NafisaAnjumRafa বলেছেন "প্রশ্ন আর প্রশ্ন তে ভরা...আসলেই বিদ্বান..." ভোরের আলোর অপেক্ষায়: @Srana420 তাকে বলেছেন "আপনার সব ইচ্ছা পূরণ হউক" মো:আ:মোতালিব: @motalibkhokan বলেছেন "আমার মতে বড় ভাই ,একজন প্রতিভাবান + ভালো মানুষ "   তার জন্য সুপারিশের এতো সুন্দর সুন্দর কথা দেখে এটা বলতেই পারি... সে সবারই খুব পছন্দের একজন মানুষ...তার সম্পর্কে সবাই ভাল ধারণা রাখেন! তারপরও তাকে আরো একটু বেশি করে জানার ইচ্ছে মনে হয় আমাদের সবার-ই আছে! চলুন শুরু করি বেশতো হটসিট আড্ডা, আপনারাই তাকে প্রশ্ন করে জেনে নিন তার সম্পর্কে। আশা করি আমরা সবাই তাঁকে আড্ডায় আন্তরিক সহযোগিতাকরবো! (বিঃ দ্রঃ অতিথিকে প্রথমে একট প্রশ্ন করবেন, উত্তর পাওয়ার পর-ই কেবল পরবর্তী প্রশ্ন করতে পারবেন, অপ্রাসঙ্গিক মন্তব্য, বেশটুন, ইমো কাম্য নয়! সঞ্চালক অতিথির জন্যে অস্বস্থিকর যেকোন অপ্রাসঙ্গিক প্রশ্ন,মন্তব্য,বেশটুন, ইমো ডিলিট করবেন। সবাই পোস্টটি শেয়ার করে সবাইকে অংশগ্রহনের সুযোগ করে দেবেন!) বেশতোর বিগত আড্ডার সব গুলো পোস্টদেখতে পাবেন এই ষ্টারওয়ার্ডএ: *বেশতো-হটসিট**বেশতো-হটসিট-আড্ডাপোস্ট*

*বেশতো-হট-সিট* *বেশতো-হটসিট**বেশতো-হটসিট-আড্ডাপোস্ট*
৫/৫

বেশতো হটসিট: (ভাষণ)প্রিয় বেশতোবাসী *বেশতো-হট-সিট* ২৬ তম আড্ডার অতিথির নাম ঘোষণা। মাইক্রো ফোন টেস্টিং 1 2 3 অতি আনন্দের সাথে জানাচ্ছি যে, আমাদের এই মাসের আড্ডার অতিথি নির্বাচিত হয়েছেন সবার পছন্দের শিমুল হালদার @ShimulHD আপনাদের সবার কাছে তাঁকে আড্ডায় বন্ধুত্বপূর্ণ সহযোগিতা করার আহবান রইলো আড্ডা আগামী ১0 ই জুন বুধবার সকাল ১০:৩০টা থেকে শুরু হবে।

*বেশতো-হট-সিট* *বেশতো-হট-সিট*

বেশতো হটসিট: একটি বেশব্লগ লিখেছে

*বেশতো-হট-সিট* ২৫তম আড্ডার অতিথি সকলের প্রিয় পিচ্চি যারিন তাসনিম

@Priyonty ১ নভেম্বর ২০১৩ থেকে সে আমাদের সাথে আছে।
আমাদের সবার মনেই আছে অনেক কথা, নানা জিজ্ঞাসা, নিজস্ব মতামত অনেক কিছু আমরা জানতে চাই, আবার জানাতেও চাই।

অন্যের ভাবনার জগত সম্পর্কে জানার কৌতূহল থেকেই আমাদের এইআড্ডা পোস্টের সূচনা!
যারিন এক বাক্যে নিজেকে বর্ণনা করেছেন এভাবে, অল্পতে অভিমান :( অল্পতেই খুশি :দ

ফাহীমা: তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন
"চঞ্চল প্রাণমন, ক্ষনিকের আগমন..মনে তোলে অনুরণ.....ক্ষনিকের আগমন......"

দীপ্তি: তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন "@priyonty কোথায় তুমি আপু তোমার কনটেন্ট মিস করছিতো। শীতে জবুথুবু নাকি পরীক্ষায় কাবু যেটাইহোক, মাঝেমাঝে তো দেখা দাও"
নাফিসা আনজুম রাফা: তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন
"আমার বেশতোর একটা অন্যতম ভালো বোন... 
আপিটা যে কত্ত ভালোগো... খালি আমাকে আদর করে আর আদর করে...
রঙ্গীন মনের এই আপিটা আমার কত্তরকম পোস্ট যে শেয়ার করে আমাদের সাথে...
চটপটে, আদুরে, সুন্দরী এইআপিটা আমার বেশতোর সবচেয়ে লক্ষ্মী আপিদের একজন ...
আরো লিখুক অনেক পোস্ট, ভরিয়ে তুলুক বেশতোকে। পিচ্চিপু, তুমি আমার ওলেওলে আপি যে...@Priyonty"
নকিব আহাম্মেদ: তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন
"তিনি নাকি পিচ্চি! আমার দেখা সেরা বুড়িদের মধ্যে অন্যতম।"
GABBAR: তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন
"যারিন তাসনিম (পিচ্চি) সবসময় খুব হাসিখুশি থাকে ..আর মজার মজার স্টেটাস দিয়ে পুরো বেশতোকে সবসময় মাতিয়ে রাখে ..."
ইসরাত: তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন
"ভালো লাগে গভীরতা দেখে | প্রানবন্ত "
মো: মনজুর মোর্শেদ (পলাশ): তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন
".প্রানবন্ত আড্ডাবাজ একজন .....বেশতোকে মাতিয়ে রাখেন সবসময় ..... "
মুকতাদির: তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন
"ব্রাকেটের নামটা আমার দেওয়া !তাই বলে বিভ্রান্ত হবেন না...শখের পিচ্চিরা কিন্তু অনেক বুড়িথুড়ি হয়! বিশ্বাস না হলে ফলো করেই দেখেন   "
ফাহীমা: তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন
"লাস্ট কবে কাকে সুপারিশ করেছি মনে নেই...তেমন যোগ্যতাও আমার নেই..কিন্তু একে সুপারিশ করার খুব একটা লোভ যেন হঠাত মাথায় ঘুরঘুর করে উঠলো...মেয়েটা কে আমার অনেকটা গোলাপী ডেইজি ফুলের মত লাগে...স্বচ্ছ,,সতেজ,,,সুন্দর.
কিন্তু একে আমি খুব খুব হিংসা করি  "
কায়া: তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন
"এমন প্রানবন্ত প্রিয়ন্তীকে যারা এখনো ফলো করেননি তারা এখনো বেশতোর প্রানের স্পন্ধন শুনতে পাননি. অনেক মিষ্টি আর আদুরী আমাদের এই প্রিয়ন্তি ."
মাসুম: তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন
"বেশতোর একজন নিয়মিত ইউজার,আড্ডাবাজ! মাঝেমাঝে অন্যদের ভালবাসায় সিক্ত হয়ে অসংখ্য নামের তরে ভেসে যান ইনাকে ফলো করলে কিছু না হোক আপনার পোস্টের প্রাপ্য মর্যাদা অবশ্যই পাবেন বেশ আর শেয়ারের মাধমে! বিশ্বাস না হলে ইনার প্রফাইলটা একবার ঘুরে আসুন>>ফলো হিম"
কালের পথযাত্রী: তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন
"ভালো মানুষ হয়ে চিরদিন বেচে থাকুন হাজারো হৃদয়ে।"
The তানভীর স্বপ্ন: তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন এই কল্পনাপ্রেমী বালিকা নিতান্তই কমকথার মানুষ! সে ১০০০-১৫০০ কমেন্ট করার জন্য ১ স্ট্যাটাসের বেশি কিছু লিখেই না!
তাকে ফলো করে নিজেকে কৃতার্থ করুন! হেলায় সুযোগ হারাবেন না।"
সুমি রহমান: তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন
"খুবভালো বেগুন ভাজা করে এই মেয়ে! কিন্তু নিজে খায়না! একজন গুণী বেশতো ইউসার ! "
রোমেল বড়ুয়া: তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন
"বেশতোর নতুন পুচকি আপুনি । চটপটে, মিশুক, আরকি বলা যায় খুঁজে পাচ্ছিনা । এর পিছু নিন... নিজেই জেনে যাবেন   "
ফাহিম মাশরুর: তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন
"বেশতোর একজন নতুন কিন্তু বেশ একটিভ ইউসার! একে ফলো করতে পারেন "
আশিকুর রাসেল: তাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন
"বেশতো নতুন এসেছে আমার সুপারিশে, তাই আমি সুপারিশ করলাম ওর জন্য। বেশতোর আঙিনা একদমই অপরিচিত ওর কাছে।"

তার জন্য এতো এতো সুপারিশ দেখে এটাই বলতে পারি... সে সবারই খুব পছন্দের একজন মানুষ...তার সম্পর্কে সবাই ভাল ধারণা রাখেন! তারপরও তাকে আরো একটু বেশি করে জানার ইচ্ছে মনে হয় আমাদের সবার-ই আছে!
চলুন শুরুকরি বেশতো হটসিট আড্ডা, আপনারা ইনা প্রশ্ন করে জেনে নিন তার সম্পর্কে। আশাকরি আমরা সবাই তাঁকে আড্ডায় আন্তরিক সহযোগিতা করবো!
(বিঃদ্রঃ অতিথিকে প্রথমে একট প্রশ্ন করবেন, উত্তর পাওয়ার পর-ই কেবল পরবর্তী প্রশ্ন করতে পারবেন, অপ্রাসঙ্গিক মন্তব্য, বেশটুন, ইমোকাম্যনয়! সঞ্চালক অতিথির জন্যে অস্বস্থিকর যেকোন অপ্রাসঙ্গিক প্রশ্ন,মন্তব্য,বেশটুন, ইমো ডিলিট করবেন।
সবাই পোস্টটি শেয়ার করে সবাইকে অংশ গ্রহনের সুযোগ করে দেবেন!)
বেশতোর বিগত আড্ডার সবগুলো পোস্ট দেখতে পাবেন এই ষ্টারওয়ার্ড এ: *বেশতো-হটসিট**বেশতো-হটসিট-আড্ডাপোস্ট*

*বেশতো-হট-সিট* *বেশতো-হটসিট* *বেশতো-হটসিট-আড্ডাপোস্ট*
৫/৫

বেশতো হটসিট: প্রিয় বেশতোবাসী *বেশতো-হট-সিট* (ভাষণ) ২৫ তম আড্ডার অতিথির নাম ঘোষণা। মাইক্রো ফোন টেস্টিং 1 2 3 অতি আনন্দের সাথে জানাচ্ছি যে, আমাদের আড্ডার এই মাসের অতিথি নির্বাচিত হয়েছেন সবার প্রিয়ঃ যারিন তাসনিম @Priyonty আপনাদের সবার কাছে তাঁকে আড্ডায় বন্ধুত্বপূর্ণ সহযোগিতা করার আহবান রইলো আড্ডা আগামী ১৮ ই মে সকাল ১০:৩০টা থেকে শুরু হবে।(ভাষণ)

*বেশতো-হট-সিট* *বেশতো-হট-সিট*
৫/৫

মাসুম: আসলে বেশতো হট সিট কে ঢেলে সাজানোর একটা চেষ্টা চলছে। ব্যস্ততা আর নেট সংযোগ না থাকায় ঘোষণা দেয়া সম্ভব হয়নি। যাহোক এই মাসে কোন হট সিট আর বসবে না। সম্ভবত আগামী এক মাস হট সিট বন্ধ থাকবে। যথারীতি আবারো চালু হবে। তবে কিছুটা ভিন্ন আঙ্গিকে। বিস্তারিত পরে এবং শীঘ্রই জানানো হবে। সাময়িক এই ত্রুটির জন্য ক্ষমাপ্রার্থী। আশা রাখছি হট সিট আবারো জমজমাট হবে। (হার্ট)

*বেশতো-হট-সিট* *হট-সিট* *হটসিট-আড্ডাপোস্ট* *বেশতো-হটসিট* *বেশতো-হটসিট-আড্ডাপোস্ট*
৫/৫

মাসুম: *বেশতো-হট-সিট* চতুর্বিংশ তম আড্ডার অতিথি সকলের প্রিয়, মজার মানুষঃ রাজকুমার @Rajkumar33 ভাই আমাদের সবার মনেই আছে অনেক কথা, নানা জিজ্ঞাসা, নিজস্ব মতামত। অনেক কিছু আমরা জানতে চাই, আবার জানাতেও চাই। অন্যের ভাবনার জগত সম্পর্কে জানার কৌতূহল থেকেই আমাদের এই আড্ডা পোস্টের সূচনা! রাজ কুমার এক বাক্যে নিজেকে বর্ণনা করেছেন এভাবে,, অতি সাধারণ একজন কঠিন মানুষ @ChenaPATHIK ইনাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন,,, "অসাধারণ মনের কঠিন মানুষ " @Suptofarha ইনাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন,,, "সত্য আর ন্যায়ের পক্ষে একজন কঠিন মানুষ এতে কোন সন্দেহ নেই @NafisaAnjumRafa ইনাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন,, মজার মানুষ...অনেক ধরণের পোস্ট আছে ইনার প্রোফাইলে...অসাধারণ লাগলো উনার কিছু মতামত...রাজকুমারের মতোই জয় করেছেন বেশতো রাজ্য। যারা ইনার সাথে কথা বলেছেন তারা বেশ ভালো করেই জানেন ইনার মানসিকতা, লেখার স্টাইল (সব সময় অনিয়ম, অসৎ, অশ্লীলতা, অহংকার.. এর বিরুদ্ধে সোচ্চার), আমি একটা কথা বলতে পারি ইনি বেশতোকে অসম্ভব ভালবাসেন আর সেইরকম আড্ডাবাজ! জানি তার সম্পর্কে সবাই ভাল ধারণা রাখেন! তারপরও তাকে আরো একটু বেশি করে জানার ইচ্ছে মনে হয় আমাদের সবার-ই আছে! চলুন শুরু করি বেশতো হট সিট আড্ডা, আপনারাই তাকে প্রশ্ন করে জেনে নিন তার সম্পর্কে। আশা করি আমরা সবাই তাঁকে আড্ডায় আন্তরিক সহযোগিতাকরবো! (বিঃ দ্রঃ অতিথিকে প্রথমে একট প্রশ্ন করবেন, উত্তর পাওয়ার পর-ই কেবল পরবর্তী প্রশ্ন করতে পারবেন, অপ্রাসঙ্গিক মন্তব্য, বেশটুন, ইমো কাম্য নয়! সঞ্চালক অতিথির জন্যে অস্বস্থিকর যেকোন অপ্রাসঙ্গিক প্রশ্ন,মন্তব্য,বেশটুন, ইমো ডিলিট করবেন। সবাই পোস্টটি শেয়ার করে সবাইকে অংশগ্রহনের সুযোগ করে দেবেন!) বেশতোর বিগত আড্ডার সব গুলো পোস্টদেখতে পাবেন এই ষ্টারওয়ার্ড এ: *বেশতো-হটসিট* *বেশতো-হটসিট-আড্ডাপোস্ট*

*বেশতো-হট-সিট* *বেশতো-হটসিট* *বেশতো-হটসিট-আড্ডাপোস্ট* *দুর্ধর্ষ-কবিতা*
৫/৫

মাসুম: প্রিয় বেশতোবাসী *বেশতো-হট-সিট* চতুর্বিংশ তম আড্ডার অতিথির নাম ঘোষণা। মাইক্রো ফোন টেস্টিং 1 2 3(ভাষণ)(ভাষণ)(ভাষণ) অতি আনন্দের সাথে জানাচ্ছি যে, আমাদের আড্ডার এই সপ্তাহের অতিথি নির্বাচিত হয়েছেন সবার প্রিয়ঃ রাজকুমার @Rajkumar33 ভাই (তালি) আপনাদের সবার কাছে তাঁকে আড্ডায় বন্ধুত্বপূর্ণ সহযোগিতা করার আহবান রইলো আড্ডা আগামী বৃহস্পতিবার সকাল ১০:৩০টা থেকে।

*বেশতো-হট-সিট*
৪/৫

মাসুম: *বেশতো-হট-সিট* ত্রয়োবিংশ তম আড্ডার অতিথি সকলের প্রিয়, মজার মানুষ: রোদেলা বসন্ত @shahaly আমাদের সবার মনেই আছে অনেক কথা, নানা জিজ্ঞাসা, নিজস্ব মতামত। অনেক কিছু আমরা জানতে চাই, আবার জানাতেও চাই। অন্যের ভাবনার জগত সম্পর্কে জানার কৌতূহল থেকেই আমাদের এই আড্ডা পোস্টের সূচনা! রোদেলা বসন্ত এক বাক্যে নিজেকে বর্ণনা করেছেন এভাবে,, রোদে আর বসন্ত একাকার সময়...... @CaressShohag ইনাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন,,, "দারুন লিখেন ইনি, পিছু নিতে পারেন যদি ফলো করা না থাকে @ChenaPATHIK ইনাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন,,, "দেখেই বুঝা যায় .... বুদ্ধি তার বেজায় " @JiauddinBablo ইনাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন,,, "ভালো পোষ্ট দেন, ভালো উত্তর দেন আর আমাকে ভাসুর বলে ডাকেন। তিন "ভা" একসাথে, সেইসাথে মজা করে কথা বলেন। উনাকে ফলো করুন... যারা ইনার সাথে কথা বলেছেন তারা বেশ ভালো করেই জানেন ইনার মানসিকতা, লেখার স্টাইল,,,, আমি একটা কথা বলতে পারি ইনি বেশতোকে অসম্ভব ভালবাসেন আর সেইরকম আড্ডাবাজ! জানি তার সম্পর্কে সবাই ভাল ধারণা রাখে! তারপরও তাকে আরো একটু বেশি করে জানার ইচ্ছে মনে হয় আমাদের সবার-ই আছে! চলুন শুরু করি বেশতো হট সিট আড্ডা, আপনারাই তাকে প্রশ্ন করে জেনে নিন তার সম্পর্কে। আশা করি আমরা সবাই তাঁকে আড্ডায় আন্তরিক সহযোগিতাকরবো! (বিঃ দ্রঃ অতিথিকে প্রথমে একট প্রশ্ন করবেন, উত্তর পাওয়ার পর-ই কেবল পরবর্তী প্রশ্ন করতে পারবেন,অপ্রাসঙ্গিক মন্তব্য, বেশটুন, ইমো কাম্য নয়! সঞ্চালক অতিথিরজন্যে অস্বস্থিকর যেকোন অপ্রাসঙ্গিক প্রশ্ন,মন্তব্য,বেশটুন, ইমো ডিলিট করবেন। সবাই পোস্টটি শেয়ার করে সবাইকে অংশগ্রহনের সুযোগ করে দেবেন!) বেশতোর বিগত আড্ডার সব গুলো পোস্টদেখতে পাবেন এই ষ্টারওয়ার্ড এ: *বেশতো-হটসিট* *বেশতো-হটসিট- আড্ডাপোস্ট*

*বেশতো-হট-সিট* *বেশতো-হটসিট* *বেশতো-হটসিট- আড্ডাপোস্ট* *বেশতো-হটসিট-আড্ডাপোস্ট* *দৃষ্ঠি* *লীলু*
৫/৫

মাসুম: প্রিয় বেশতোবাসী *বেশতো-হট-সিট* ত্রয়োবিংশ তম আড্ডার অতিথির নাম ঘোষণা। মাইক্রো ফোন টেস্টিং 1 2 3(ভাষণ)(ভাষণ)(ভাষণ) অতি আনন্দের সাথে জানাচ্ছি যে, আমাদের আড্ডার এই সপ্তাহের অতিথি নির্বাচিত হয়েছেন সকলের প্রিয়, মজার মানুষ: রোদেলা বসন্ত @shahaly আপনাদের সবার কাছে তাঁকে আড্ডায় বন্ধুত্বপূর্ণ সহযোগিতা করার আহবান রইলো আড্ডা আগামী বৃহস্পতিবার সকাল ৯:৩০টা থেকে।

*বেশতো-হট-সিট*
৫/৫

মাসুম: কাল যেহেতু ছাব্বিশে মার্চ আবার ক্রিকেট বিশ্বকাপে দ্বিতীয় সেমিফাইনাল সেহেতু আড্ডাতে প্রশ্নকারীর সংখ্যা কম হবার সম্ভাবনা বেশি। এছাড়া গত কালকের পোস্টে কয়েকজনের মতামত ছিল হট সিট একটু বিরতি দিয়েই পুনরায় শুরু হোক। গত সপ্তাহে হট সিট অনুষ্ঠিত হয়নি বাংলাদেশের কোয়ার্টার ফাইনাল খেলা ছিল এই কারনে। এসব কারনে এ সপ্তাহ হট সিট আয়োজন করতে চাইছি না! তবে আশা রাখছি আগামী সপ্তাহ থেকে সবার অংশগ্রহণে *বেশতো-হট-সিট* আবার প্রাণ ফিরে পাবে। আর নতুন কিছু সদস্যের নাম সুপারিশ করতে বলব সকলকে! নতুন ইউজার বলতে এক বছর বা তার কাছাকাছি যারা একটিভ ইউজার তাদেরকে বুঝিয়েছি!

*বেশতো-হট-সিট*
৫/৫

মাসুম: ইদানিং বেশতো হটসিট আড্ডাপোস্টে সবার অংশগ্রহণ অনেক কম দেখছি! কারনটা কি? সঞ্চালক অনুপযুক্ত নাকি অতিথি নির্বাচন সঠিক হচ্ছেনা নাকি সকলেই বিজি হয়ে পড়েছেন? পুরাতন ইউজার অনেকেই বসেছেন, কেউ আবার বসবেননা! সুতরাং আগামী আড্ডাগুলোতে নতুন কাউকে বসাতে যাচ্ছি! আপনাদের মতামত, সমালোচনা, পরামর্শ চাইছি! কেউ সরাসরি আমাকে বলবেন যদি আড্ডাতে বসতে চান! সবার মতামত চাই!!

*বেশতো-হটসিট-আড্ডাপোস্ট* *বেশতো-হট-সিট*
৪/৫

মাসুম: একটা পরামর্শ চাই!! ১৯ তারিখে বাংলাদেশ ভারত কোয়ার্টার ফাইনাল! খুবই হাই ভোল্টেজ ম্যাচ! ঐদিন কি *বেশতো-হট-সিট* আড্ডা পোস্ট দেয়া ঠিক হবে? সবার মতামত আর সাজেশন চাই! সেই সাথে সম্ভাব্য কয়েকজন অতিথির নাম সাজেস্ট করবেন প্লিজ!(খুকখুকহাসি)(খুকখুকহাসি)

*বেশতো-হট-সিট*
৫/৫

মাসুম: *বেশতো-হট-সিট* দ্বাবিংশ তম আড্ডার অতিথি সকলের প্রিয়, রবীন্দ্র প্রেমী, মজার মানুষ: শ্রীলা উমা @Srilauma আমাদের সবার মনেই আছে অনেক কথা, নানা জিজ্ঞাসা, নিজস্ব মতামত। অনেক কিছু আমরা জানতে চাই, আবার জানাতেও চাই। অন্যের ভাবনার জগত সম্পর্কে জানার কৌতূহল থেকেই আমাদের এই আড্ডা পোস্টের সূচনা! শ্রীলা উমা দিদি এক বাক্যে নিজেকে বর্ণনা করেছেন এভাবে,, আমি বরাবরই একজন রাবীন্দ্রিক প্রেমিকা হতে চেয়েছিলাম @RonyRahman ইনাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন,,, "@srilauma শ্রীলা আপু, যার অসাধারণ ও বাতিক্রমধর্মী পোস্ট বলে দেয় উনি মানুষ হিসেবে কেমন। দারুন ব্যাক্তিত্বসম্পন্ন মানুষটি সুশীল আনন্দ করতে অনেক পছন্দ করেন উনার কমেন্ট এ সেটা প্রকাশ পায়। আমার অনেক পছন্দের একজন (খুকখুকহাসি) @Beshtobuzz ইনাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন,,, "@Srilauma যেমন (জোস) তার প্রতিটি পোস্ট, ঠিক তেমনই অসাধারণ ভালো উত্তর দেন (খুকখুকহাসি) তাকে ফলো না করলে মিস করবেন অনেক কিছু, তাই আর দেরী (না) " @Faheema ইনাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন,,, "এনার নাম দেখলেই মনে হয় একরাশ চুল বেণী করা,,বেণীতে বেলি ফুল গুজে ,,পুরনো স্টাইল এ শাড়ি পরা কেউ একজন...হাহাহা "( আমারও মনে হয়) যারা ইনার সাথে কথা বলেছেন তারা বেশ ভালো করেই জানেন ইনার মানসিকতা, লেখার স্টাইল,,,, আমি একটা কথা বলতে পারি ইনি বেশতোকে অসম্ভব ভালবাসেন আর সেইরকম আড্ডাবাজ! জানি তার সম্পর্কে সবাই ভাল ধারণা রাখে! তারপরও তাকে আরো একটু বেশি করে জানার ইচ্ছে মনে হয় আমাদের সবার-ই আছে! চলুন শুরু করি বেশতো হট সিট আড্ডা, আপনারাই তাকে প্রশ্ন করে জেনে নিন তার সম্পর্কে। আশা করি আমরা সবাই তাঁকে আড্ডায় আন্তরিক সহযোগিতা করবো! (বিঃ দ্রঃ অতিথিকে প্রথমে একট প্রশ্ন করবেন, উত্তর পাওয়ার পর-ই কেবল পরবর্তী প্রশ্ন করতে পারবেন,অপ্রাসঙ্গিক মন্তব্য, বেশটুন, ইমো কাম্য নয়! সঞ্চালক অতিথির জন্যে অস্বস্থিকর যেকোন অপ্রাসঙ্গিক প্রশ্ন, মন্তব্য,বেশটুন, ইমো ডিলিট করবেন। সবাই পোস্টটি শেয়ার করে সবাইকে অংশগ্রহনের সুযোগ করে দেবেন!) বেশতোর বিগত আড্ডার সব গুলো পোস্টদেখতে পাবেন এই ষ্টারওয়ার্ড এ : *বেশতো-হটসিট* *বেশতো-হটসিট-আড্ডাপোস্ট*

*বেশতো-হট-সিট* *বেশতো-হটসিট* *বেশতো-হটসিট-আড্ডাপোস্ট*
৪/৫

মাসুম: [বাঘমামা-প্যাচখায়াগেলাম] এই প্রথম বেশতো হট সিটের কোনো অতিথি *বেশতো-হত-সিট* আড্ডা পোস্টে ছি ছি বেশ দিল!!(আম্মুউউউ)(আম্মুউউউ)(আম্মুউউউ)(আম্মুউউউ)(আম্মুউউউ)(আম্মুউউউ)(আম্মুউউউ)(আম্মুউউউ)(আম্মুউউউ)(আম্মুউউউ)(আম্মুউউউ)(আম্মুউউউ)(আম্মুউউউ)(আম্মুউউউ)(আম্মুউউউ)(আম্মুউউউ)(আম্মুউউউ)(আম্মুউউউ)(আম্মুউউউ)(আম্মুউউউ)(আম্মুউউউ)(আম্মুউউউ)(আম্মুউউউ)(আম্মুউউউ)

*বেশতো-হত-সিট* *বেশতো-হট-সিট*
৫/৫

মাসুম: প্রিয় বেশতোবাসী *বেশতো-হট-সিট* দ্বাবিংশ তম আড্ডার অতিথির নাম ঘোষণা। মাইক্রো ফোন টেস্টিং 1 2 3(ভাষণ)(ভাষণ)(ভাষণ) অতি আনন্দের সাথে জানাচ্ছি যে, আমাদের আড্ডার এই সপ্তাহের অতিথি নির্বাচিত হয়েছেন সকলের প্রিয়, রবীন্দ্র প্রেমী, মজার মানুষ: শ্রীলা উমা @Srilauma আপনাদের সবার কাছে তাঁকে আড্ডায় বন্ধুত্বপূর্ণ সহযোগিতা করার আহবান রইলো। আড্ডা আগামী বৃহস্পতিবার সকাল ১১:০০ টা থেকে।

*বেশতো-হট-সিট*
৫/৫

মাসুম: *বেশতো-হট-সিট* একবিংশ তম আড্ডার অতিথি সকলের প্রিয়, মজার মানুষ: সৌরভী আপু @shouravi আমাদের সবার মনেই আছে অনেক কথা, নানা জিজ্ঞাসা, নিজস্ব মতামত। অনেক কিছু আমরা জানতে চাই, আবার জানাতেও চাই। অন্যের ভাবনার জগত সম্পর্কে জানার কৌতূহল থেকেই আমাদের এই আড্ডা পোস্টের সূচনা! সৌরভী আপু এক বাক্যে নিজেকে বর্ণনা করেছেন এভাবে,, এলোমেলো অগোছালো থাকতেই বেশি ভালো লাগে... @Rumana007 ইনাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন,,, " আমার বকর বকর বান্ধবী ! @Dipty ইনাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন,,, "সব দিক থেকেই ১০০ তে ১০০ (জোস) এককথায় " @NafisaAnjumRafa ইনাকে সুপারিশ করতে গিয়ে বলেছেন,,, বেশটুনিস্ট...আর ভালোই লেখেন.. যারা ইনার সাথে কথা বলেছেন তারা বেশ ভালো করেই জানেন ইনার মানসিকতা, লেখার স্টাইল,,,, আমি একটা কথা বলতে পারি ইনি বেশতোকে অসম্ভব ভালবাসেন আর সেইরকম আড্ডাবাজ! জানি তার সম্পর্কে সবাই ভাল ধারণা রাখে! তারপরও তাকে আরো একটু বেশি করে জানার ইচ্ছে মনে হয় আমাদের সবার-ই আছে! চলুন শুরু করি বেশতো হট সিট আড্ডা, আপনারাই তাকে প্রশ্ন করে জেনে নিন তার সম্পর্কে। আশা করি আমরা সবাই তাঁকে আড্ডায় আন্তরিক সহযোগিতা করবো! (বিঃ দ্রঃ অতিথিকে প্রথমে একট প্রশ্ন করবেন, উত্তর পাওয়ার পর-ই কেবল পরবর্তী প্রশ্ন করতে পারবেন,আপ্রাসঙ্গিক মন্তব্য, বেশটুন, ইমো কাম্য নয়! সঞ্চালক অতিথির জন্যে অস্বস্থিকর যেকোন অপ্রাসঙ্গিক প্রশ্ন, মন্তব্য,বেশটুন, ইমো ডিলিট করবেন। সবাই পোস্টটি শেয়ার করে সবাইকে অংশগ্রহনের সুযোগ করে দেবেন!) বেশতোর বিগত আড্ডার সব গুলো পোস্ট দেখতে পাবেন এই ষ্টারওয়ার্ড এ : *বেশতো-হটসিট* *বেশতো-হটসিট-আড্ডাপোস্ট*

*বেশতো-হট-সিট* *বেশতো-হটসিট* *বেশতো-হটসিট-আড্ডাপোস্ট*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★