বৈশাখী অফার

বৈশাখীঅফার নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

অফারের পর অফার এ যেন চাঁদের হাট! বৈশাখে অবাক করা ক্যাশব্যাকের বাজিমাত অফার সময় বাড়ল আরও দুই দিন। এই বৈশাখে নানা রকম চকম দিয়ে তাক লাগাতে আপনার পাশে রয়েছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ আজকেরডিল ডটকম। পহেলা বৈশাখ উপলক্ষ্যে সেরা ক্যাশব্যাক অফার নিয়ে হাজির হয়েছে প্রতিষ্ঠানটি । গ্রাহকদের চাহিদা ও সর্বোচ্চ বেচা বিক্রির কারণেই বৈশাখী অফারের মেয়াদ আরও দুই দিন বাড়িয়েছে দেশ সেরা প্রতিষ্ঠানটি। 


ক্যাশব্যাক অফার:

আজকেরডিলের বৈশাখী পাগলা ক্যাশব্যাক অফারটি ৭ এপ্রিল পর্যন্ত চলার কথা থাকলে তা বাড়িয়ে ১০ এপ্রিল করা হয়েছে। অফারটির জন্য আজকের ডিলের ওয়েবসাইটে ক্যাশব্যাক অফারের নতুন একটি পেজ যুক্ত করা হয়েছে। চলুন বছরের সেরা ক্যাশ ব্যাক অফারের কিছু পণ্য দেখে নেই। পছন্দ হলে এখান থেকেও আপনি আপনার পছন্দের পণ্যটি বেছে নিয়ে এবারের বৈশাখকে করতে তুলতে পারবেন আরও প্রানবন্ত।

“আজকেরডিলের বৈশাখী ক্যাশব্যাক অফারের” এর আওতায় যে কেউ অনলাইন থেকে অর্ডার করে যে বৈশাখী পণ্য কিনলেই পাবেন আপটু ২০-৫০% পর্যন্ত ক্যাশব্যাক! ধরুন আপনি ৫০০ টাকা সমমূল্যের একটি পাঞ্জাবি কিনছেন তাহলে আপনি নূন্যতম ৫০% অফার পাবেন যাতে আপনার দাম পড়বে ২৫০ টাকা মাত্র।শুধুমাত্র বিকাশে টাকা পরিশোধ করেই আপনি এই অফার পাবেন। 


আজকেরডিল ডট কম এ বৈশাখ জুড়েই ১০,০০০ + পণ্যর উপর থাকছে ২০- ৫০% পর্যন্ত ক্যাশব্যাক! অস্থির এই ক্যাশব্যাকের পাগলা অফারে পাচ্ছেন বাহারি ডিজাইনের ফ্যাশনেবল বাঙ্গালিয়ানা বৈশাখী আইটেম। এখন শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। চমৎকার এই অফারটি উপভোগ করুন স্টক শেষ হবার আগেই।


বন্ধুরা! বৈশাখী আইটেমগুলো ছাড়াও এই অফারে রয়েছে অসংখ্য পণ্যের বাহারি কালেকশন। আপনি যা চাইবেন আশাকরি এই ক্যাশব্যাক অফারেই পাবেন। বিশ্বাস না হলে ঘুরে আসুন আজকেরডিলের বৈশাখী পাগলা ক্যাশব্যাক অফার থেকে।

অনলাইন শপিং এর মাধ্যম মানেই আজকেরডিল ডট কম। ধামাকা অফারে আজকের ডিল থেকে শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। আর মাথা নষ্ট করা আকর্ষণীয় আরও অফার পেতে চোখ রাখুন আজকের ডিলে।


বৈশাখী পাগলা ক্যাশব্যাক অফারের পণ্য গুলো কিনতে এখানে ক্লিক করুন

*বৈশাখীঅফার* *স্মার্টশপিং* *আজকেরডিল*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ক্যাশব্যাকে পণ্য কিনতে ক্লিক করুনঅফারের পর অফার এ যেন চাঁদের হাট! এবার অবাক করা ক্যাশব্যাকের বাজিমাত অফার নিয়ে এলো আজকেরডিল। সারা বছর জুড়েই নানা রকম চকম দিয়ে তাক লাগাতে আপনার পাশে রয়েছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ আজকেরডিল ডটকম। এবার পহেলা বৈশাখ উপলক্ষ্যে সেরা ক্যাশব্যাক অফার নিয়ে হাজির হয়েছে প্রতিষ্ঠানটি । বৈশাখী গরম অফারে আপনি বেছে নিতে পারবেন আপনার পছন্দের পণ্য। এর আগে কম্বোর জাম্বো অফার, গ্যাজেট উইকস ও গ্যাজেট ফেস্টে ক্রেতাদের ব্যাপক সাড়া এবং অনলাইন কেনাটাকায় মানুষকে আরও উৎসাহী করতে এ ধরনের ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে আজকেরডিল।

ক্যাশব্যাক অফার:

ক্যাশব্যাকে পণ্য কিনতে ক্লিক করুন
আজকেরডিলের বৈশাখী পাগলা ক্যাশব্যাক অফারটি চলেব ৭ এপ্রিল পর্যন্ত।  অফারটির জন্য আজকের ডিলের ওয়েবসাইটে ক্যাশব্যাক অফারের নতুন একটি পেজ যুক্ত করা হয়েছে। চলুন বছরের সেরা ক্যাশ ব্যাক অফারের কিছু পণ্য দেখে নেই। পছন্দ হলে এখান থেকেও আপনি আপনার পছন্দের পণ্যটি বেছে নিয়ে এবারের বৈশাখকে করতে তুলতে পারবেন আরও প্রানবন্ত। 

“আজকেরডিলের বৈশাখী ক্যাশব্যাক অফারের” এর আওতায় যে কেউ অনলাইন থেকে অর্ডার করে যে বৈশাখী পণ্য কিনলেই পাবেন আপটু ২০-৫০% পর্যন্ত ক্যাশব্যাক! ধরুন আপনি ৫০০ টাকা সমমূল্যের একটি পাঞ্জাবি কিনছেন তাহলে আপনি নূন্যতম ৫০% অফার পাবেন যাতে আপনার দাম পড়বে ২৫০ টাকা মাত্র।

আজকেরডিল ডট কম এ বৈশাখ জুড়েই  ১০,০০০ + পণ্যর উপর থাকছে ২০- ৫০% পর্যন্ত ক্যাশব্যাক! অস্থির এই ক্যাশব্যাকের পাগলা অফারে পাচ্ছেন বাহারি ডিজাইনের ফ্যাশনেবল বাঙ্গালিয়ানা বৈশাখী আইটেম।  এখন শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। চমৎকার এই অফারটি উপভোগ করুন স্টক শেষ হবার আগেই।

বন্ধুরা! বৈশাখী আইটেমগুলো ছাড়াও এই অফারে রয়েছে অসংখ্য পণ্যের বাহারি কালেকশন। আপনি যা চাইবেন আশাকরি এই ক্যাশব্যাক অফারেই পাবেন। বিশ্বাস না হলে ঘুরে আসুন আজকেরডিলের বৈশাখী পাগলা ক্যাশব্যাক অফার থেকে।

ক্যাশব্যাকে পণ্য কিনতে ক্লিক করুন

অনলাইন শপিং এর মাধ্যম মানেই আজকেরডিল ডট কম। ধামাকা অফারে আজকের ডিল থেকে শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। আর মাথা নষ্ট করা আকর্ষণীয় আরও অফার পেতে চোখ রাখুন আজকের ডিলে।
বৈশাখী পাগলা ক্যাশব্যাক অফারের পণ্য গুলো কিনতে এখানে ক্লিক করুন

*বৈশাখীঅফার* *স্মার্টশপিং* *আজকেরডিল*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

যে কোন উৎসব আর নুতন আয়োজন মানেই মিষ্টির ছড়াছড়ি। বাঙালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ এলে মিষ্টির কদর আরও বেড়ে যায়। বাড়িতে খাওয়া, আত্মীয় স্বজনের বাসায় বেড়াতে নিয়ে যাওয়া আর নববর্ষর প্রথম দিনে তো হালখাতা আছেই। আর এই সবকিছু মিলেই বাংলার ঐতিহ্য ও উৎসবের মাস বৈশাখের আয়োজনে বিভিন্ন ধরনের বাঙালিয়ানা মিষ্টি থাকা চাই-ই-চাই। তাই এই বৈশাখে সবার কথা বিবেচনা করে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকের ডিল নিয়ে এসেছে বৈশাখী হরেক রকম মিষ্টির কম্বো অফার। অফারে থাকছে একই সাথে সাশ্রয়ী মূল্যে কয়েক ধরনের বিখ্যাত মিষ্টির স্বাদ উপভোগ করার সুযোগ আর বিকাশে ক্যাশ পেমেন্ট করে ২০% ক্যাশব্যাক পাবার দুর্দান্ত সুযোগ।
বৈশাখী অফারে কম্বো প্যাকে মিষ্টি গুলো কিনতে এখানে ক্লিক করুন অথবা কনটেন্টটির ছবিগুলোত ক্লিক করুন।

মালাইকারি+ক্ষীর দধি+রাজভোগ মিষ্টি

রাজভোগ + মালাইকারি + ক্ষীর দধির ৩ কেজি মিষ্টি। এর মধ্যে রয়েছে ব্রাহ্মনবাড়িয়া’র বিখ্যাত “আদর্শ মাতৃ ভাণ্ডার” এর রাজভোগ। স্বনাম খ্যাত মিষ্টি প্রস্তুতকারক - ‘শ্রী রাখাল মোদক’ এর সার্বিক তত্ত্বাবধায়নে উৎপাদিত। রয়েছে ময়মনসিংহ’র বিখ্যাত “কৃষ্ণা কেবিন” এর মালাইকারি। অন্যান্য মিষ্টি উৎপাদনকারী প্রতিষ্ঠানের মালাইকারি’র তুলনায়, এই মালাইকারি অনেক নরম এবং এই মিষ্টিতে এক বিশেষ সুঘ্রান বিদ্যমান। আরও রয়েছে  ব্রাহ্মনবাড়িয়া’র বিখ্যাত “আদর্শ মাতৃ ভাণ্ডার” এর ক্ষীর দধি । স্বনাম খ্যাত মিষ্টি প্রস্তুতকারক - ‘শ্রী রাখাল মোদক’ এর সার্বিক তত্ত্বাবধায়নে উৎপাদিত, তাই স্বাদে অতুলনীয়। 

প্যাকটি কিনতে এখানে ক্লিক করুন

 

ক্ষীর কেক+ছানামুখি মিষ্টি

ক্ষীর কেক ও ছানামুখির এই কম্বো প্যাকে এক কেজি মিষ্টি পাবেন । প্রতিটির পরিমান ৫০০ গ্রাম করে। মিষ্টি গুলো তৈরী হয়েছে  বাহ্মনবাড়িয়ার বিখ্যাত “ আদর্শ মাতৃ ভাণ্ডার”থেকে।  প্রস্তুতকারক - ‘শ্রী রাখাল মোদক’। শ্রী রাখাল মোদক’ এর সার্বিক তত্ত্বাবধায়নে উৎপাদিত এ্ই মিষ্টি গুলো  স্বাদে অপ্রতিদ্বন্দ্বী। খাঁটি দুধ হতে উৎপাদিত ছানা’র তৈরি আইস-কিউব এর মতো এবং  মিষ্টির উপর চিনির সিরার প্রলেপ দেওয়া রয়েছে। এগুলো খেতে খুবই সুস্বাদু। 

প্যাকটি কিনতে এখানে ক্লিক করুন

 

মালাইকারি+রাজভোগ+কালজাম+কদম্ব+প্যারা মিষ্টি

পাঁচ প্রকার মিষ্টির কম্বো অফারে পাচ্ছেন মালাইকারি,রাজভোগ,কালজাম,কদম্ব ও প্যারা মিষ্টি। প্রতি প্রকার মিষ্টি - ৫০০ গ্রাম করে রয়েছে। সর্বমোট ওজন ২.৫ কেজি। প্রতিটিই ব্রাহ্মনবাড়িয়ার বিখ্যাত “আদর্শ মাতৃ ভাণ্ডার” এ তৈরী করা হয়েছে। বৈশাখ উপলক্ষ্যে এই অফারে মিষ্টি গুলো কিনতে পাবেন শুধুমাত্র আজকের ডিলে। তবে মিষ্টি গুলো শুধুমাত্র ঢাকা শহরের ভিতর হোম ডেলিভারি দেওয়া হবে। 

কম্বো অফারে মিষ্টির প্যাকটি কিনতে এখানে ক্লিক করুন

রসমালাই+ছানা বরফি+জাফরানভোগ+মালাইকারি মিষ্টি

 

বিস্তারিত দেখুন

 

চার প্রকার মিষ্টির এটম প্যাক অফারে পাচ্ছেন রসমালাই, ছানা বরফি, জাফরানভোগ ও মালাইকারি মিষ্টি। চার প্রকারের মোট পরিমাণ ২ কেজি। প্রতি প্রকারে ৫০০ গ্রাম করে মিষ্টিতে রয়েছে ।  মিষ্টি গুলো তৈরী হয়েছে বাহ্মনবাড়িয়ার বিখ্যাত “ আদর্শ মাতৃ ভাণ্ডার”থেকে। প্রস্তুতকারক - ‘শ্রী রাখাল মোদক’। শ্রী রাখাল মোদক’ এর সার্বিক তত্ত্বাবধায়নে উৎপাদিত এ্ই মিষ্টি গুলো স্বাদে অপ্রতিদ্বন্দ্বী।  এই প্যাকটি কিনতে এখানে ক্লিক করুন

কম্বো অফারে সব রকেমের বৈশাখী মিষ্ট  কিনতে এখানে ক্লিক করুন

*মিষ্টি* *বৈশাখীঅফার* *স্মার্টশপিং*

AjkerDeal.com: একটি বেশব্লগ লিখেছে

পহেলা বৈশাখ বাঙালির প্রাণ-সঞ্জীবনী সুধা। একটি লোকজ উৎসব। বাঙালির ঐতিহ্য ও লোক-সংস্কৃতির অন্যতম অঙ্গ। এ উৎসব সর্বজনীনতায় ও স্বমহিমায় উদ্ভাসিত। শিকড়ের গন্ধমাখা কৃষ্টি। বাঙালির আত্মপরিচয়ের আয়না। আমাদের আশাজাগানিয়া দিন। তাই আমরা এ দিনটিতে পুরনোর জীর্ণতা, গ্লানি-ভেদ ভুলে নতুনকে আহ্বান করি। নব-আনন্দে মেতে উঠি। বেজে ওঠে নতুনের ঢাক, আমরা ফিরে পাই নতুনের বাঁক। পুরনো বছরের ব্যর্থতা ও গ্লানি ভুলে আমরা নতুন করে স্বপ্ন দেখি। উৎসবে উৎসবে মুখরিত করে তুলি এ দিনটিকে। বরণ করে নিই বাংলা নববর্ষকে। আনন্দে ও উচ্ছ্বাসে। এ উৎসব ধর্মনিরপেক্ষ ও অসাম্প্রদায়িক চেতনার ধারক। 'জাগো নব-আনন্দে'_ এ সুর-মূর্ছনায় বাঙালির চিরায়ত ঐতিহ্য যুগ যুগ ধরে ধারণ করে আছে পহেলা বৈশাখ বা বাংলা নববর্ষ। তাই বাংলা নববর্ষকে স্বাগত জানাতে বাঙালি মেতে ওঠে নবরাগে, নব-আনন্দে। 
বৈশাখ মাসের অর্থাৎ বাংলা বছরের শুরুর দিনটি অনেকের কাছেই নানা তাৎপর্য বহন করে। স্মৃতিময় হয়ে থাকে ফেলে আসা বছরের ফেলে আসা দিনগুলো। রঙে রঙে স্বপি্নল হয়_ আগত বছরের আশা ও আকাঙ্ক্ষা অনাবিল সুখ ও সমৃদ্ধির প্রত্যাশায়। তাই আবহমান বাংলার আত্মার আত্মীয় হয়ে আছে পহেলা বৈশাখ বা বাংলা নববর্ষ। এদিনে প্রতিটি বাঙালির ঘরে ঘরে তাই উৎসবের আমেজ। প্রাণে প্রাণে সঞ্জীবনী সুধার পরশ।বৈশাখ মানুষের সংকীর্ণতা দূর করে, হৃদয় বড় করে। পহেলা বৈশাখের অসাম্প্রদায়িক মিলনমেলার মধ্যদিয়েই বাঙালি একদিনের জন্য নয়, তিনশো পঁয়ষট্টি দিন ধরেই আদর্শ বাঙালি হয়ে উঠতে পারে।
এদেশের মানুষ প্রতিটি দিনই পহেলা বৈশাখের আনন্দ উদার মন নিয়ে উদ্যাপন করুক। সর্বজনীন-সার্বজনিক পহেলা বৈশাখে মানুষের মাঝে সব ভেদাভেদ দূর হয়ে যাক। মাঝে আর মাত্র চারটি দিন। এরপর রাত পোহালেই উদিত হবে বাংলা নতুন বছরের সূর্য। সার্বিক মঙ্গল কামনার মধ্য দিয়ে যাত্রা শুরু হবে বাংলা নতুন বছর ১৪২৩। কণ্ঠে কণ্ঠে উচ্চারিত হবে কবিগুরুর পঙ্ক্তিমালা- ‘এসো হে, বৈশাখ; এসো, এসো/তাপস নিঃশ্বাস বায়ে মুমূর্ষুরে দাও উড়ায়ে/বৎসরের আবর্জনা দূর হয়ে যাক/যাক পুরাতন স্মৃতি, যাক ভুলে যাওয়া গীতি’। নতুন বছরকে বরণ করে নিতে চলছে জোর প্রস্তুতি। এ নিয়ে রাজধানীসহ সারা দেশে এখন সাজসাজ রব। সাজানো হচ্ছে বরণডালা, আত্বীয়-পরিজনদের উপহার হিসেবে তত্ব পাঠানোর ঐতিহ্য বেশ পুরনো, যেহেতু বছরের প্রথম দিন, শুভ দিন তাই এ দিনে উপহার হিসেবে মুড়ি, মুড়কি, মিষ্টির বিকল্প আর কিছু হতে পারে না l বাংলার মানুষজনও অতীতের সব দুঃখ-বেদনা, ব্যর্থতা ও গ্লানিকে বিদায় জানিয়ে নব উদ্যমে, নব প্রত্যাশায় নানা আয়োজনে বরণডালা সাজিয়েছে নতুন বছরকে বরণ করতে। তাই আপনি কেন পিছিয়ে থাকবেন l বেছে নিতে পারেন আজকের ডিলের মিষ্টির বরণডালার অফারগুলো l 
 
 
প্রসিদ্ধ বৈশাখী কম্বো অফার - ১
প্যাকেজে রয়েছে:
♦ রসগোল্লা (১০ পিস)
♦ মন্ডা (১০ পিস)
♦ চমচম (০৭ পিস)
♦ পোড়া সন্দেশ (২৫০ গ্রাম) 
♦ খৈ (২৫০ গ্রাম)
♦ আনারস (১টি)সুদৃশ্যভাবে প্যাক করা এই কম্বো অফারটি হতে পারে বৈশাখে আপনার প্রিয়জনের জন্য l 
 
প্রসিদ্ধ বৈশাখী কম্বো অফার - ২
প্যাকেজে রয়েছে:
♦ দৈ - ১ সরা (৬০০ গ্রাম)
♦ মন্ডা (১০ পিস)চমচম (০৭ পিস)
♦ পোড়া সন্দেশ (২৫০ গ্রাম) 
♦ খৈ (২৫০ গ্রাম)সুদৃশ্যভাবে প্যাক করা এই কম্বো অফারটি হতে পারে এই বৈশাখে আপনার প্রিয়জনের জন্য চমৎকার একটি উপহার !
বিঃ দ্রঃ এই প্রোডাক্ট শুধু ঢাকা শহরের ভিতর হোম ডেলিভারি দেওয়া হবে l 
 
 
৪ ধরনের মিষ্টির কম্বো প্যাক
দেশের ৪ ধরনের বিখ্যাত মিষ্টি পাচ্ছেন একসাথে ! 
কম্বোতে রয়েছেঃ 
১. টাঙ্গাইলের পোড়াবাড়ির চমচম (১ কেজি); 
২. যশোরের জামতলার স্পঞ্জ মিষ্টি (১ বক্স-১০ পিস); 
৩. বান্দুরার রসগোল্লা (১ কেজি); 
৪. বগুড়ার দই (৭৫০ গ্রাম)সর্বোচ্চ মান ও অতুলনীয় স্বাদ অর্ডার দেবার দুই দিনের মধ্যে অর্ডার সরবরাহ করা হবে ডেলিভারী শুধু ঢাকা শহরের জন্য প্রযোজ্য l 
 
 
মালাইকারি+রাজভোগ+কালজাম+কদম্ব+প্যারা (২.৫ কেজি)
মালাইকারি+রাজভোগ+কালজাম+কদম্ব+প্যারা সন্দেশ এর কম্বো অফার ! প্রতিটিই ব্রাহ্মনবাড়িয়ার বিখ্যাত “আদর্শ মাতৃ ভাণ্ডার” এর মিষ্টি প্রতি প্রকার মিষ্টি - ৫০০ গ্রাম করে থাকবে, সর্বমোট ওজন ২.৫ কেজি 
বিঃ দ্রঃ এই প্রোডাক্ট শুধু ঢাকা শহরের ভিতর হোম ডেলিভারি দেওয়া হবে l 
 
রসমালাই+ছানা বরফি+জাফরানভোগ+মালাইকারি (২ কেজি)
রসমালাই+ছানা বরফি+জাফরানভোগ+মালাইকারি এর কম্বো অফার ! প্রতিটিই ব্রাহ্মনবাড়িয়ার বিখ্যাত “আদর্শ মাতৃ ভাণ্ডার” এর মিষ্টি প্রতি প্রকার মিষ্টি - ৫০০ গ্রাম করে থাকবে, সর্বমোট ওজন ২ কেজি l মিষ্টির দোকানের সামনে দিয়ে চলাচলের সময় নজর মিষ্টির দিকে চলেই যায় আমাদের বাঙালিদের। কারণ আমরা একটু মিষ্টি প্রিয় জাতি। খাবার শেষে একটু মিষ্টি না খেলে আমাদের অনেকেরই খাওয়া পূর্ণ হয় না।
 
৯ প্রকার মিষ্টির রয়্যাল অফার ! (৪.৫ কেজি)
রসমলাই+স্পঞ্জ+মাওয়া চমচম+জাফরানভোগ+ছানামুখী+ ছানা বরফি +ক্ষীর কেক+মালাইকারি+রাজভোগ এর রয়্যাল অফার ! প্রতিটিই ব্রাহ্মনবাড়িয়ার বিখ্যাত “আদর্শ মাতৃ ভাণ্ডার” এর মিষ্টি প্রতি প্রকার মিষ্টি - ৫০০ গ্রাম করে থাকবে, সর্বমোট ওজন ৪.৫ (সাড়ে চার) কেজি

 

*মিষ্টি* *বৈশাখীঅফার* *বরণডালা* *পহেলাবৈশাখ* *কম্বোঅফার*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বাংলা নববর্ষ উপলক্ষ্যে দেশ সেরা অনলাইন শপিংমল আজকের ডিল দিচ্ছে দুর্দান্ত সব অফার। অফারের আওতায় থাকছে বাংলা নববর্ষ ১৪২৪ উদযাপন উপলক্ষ্যে বাহারি বৈশাখী শাড়ির সাথে চুড়ি ফ্রি অফার । আজকের ডিলের এই অফারে আপনি আপনার বৈশাখকে রাঙিয়ে নিতে নানা রকমের বাঙালিয়ানা শাড়ির সাথে পাবেন আকর্ষণীয় সব চুড়ি একদম ফ্রি। সেই সাথে শাড়িতেও থাকছে ৫০% ক্যাশব্যাক অফার। পহেলা এপ্রিল থেকে শুরু হওয়া এ অফার চলবে আগামী ১৪ এপ্রিল পর্যন্ত।
 
হ্যান্ড প্রিন্টেড শাড়ির সাথে ম্যাচিং চুড়ি
হ্যান্ড প্রিন্টের কাজ করা বৈশাখী এই ফ্যাশনেবল ডিজাইনের শাড়িটির সাথে আজকের ডিল দিচ্ছে ম্যাচিং করা চুড়ি একদম ফ্রি! অফারে আজকের ডিল থেকে শাড়িটিও কিনতে পারবেন মাত্র ৭৫০টাকায়। যেসব রমনীরা স্টাইলিশ ফ্যাশনে বিশ্বাসী তাদের জন্য এই শাড়িটি বেশ মানানসই হবে। শাড়িটিতে লেস বসানো পাড় রয়েছে। প্রিয়জনের জন্য অনন্য উপহার হিসেবেও দিতে পারেন  এই শাড়িটি সাথে চুড়িও। 
অনলাইনে শাড়িটি কিনতে এখানে ক্লিক করুন
 
টাঙ্গাইল কটন শাড়ি সাথে বৈশাখী চুড়ি
দেশীয় শাড়ির জগতে টাঙ্গাইলের শাড়ি অন্যতম একটি নাম। ঐতিহ্যবাহী টাঙ্গাইলের আকর্ষণীয় কালারফুল টাঙ্গাইল কটন শাড়ির সাথে প্রিয় শপিং সাইট আজকের ডিল বৈশাখ উপলক্ষ্যে ম্যাচিং করা চুড়ি একদম ফ্রি দিচ্ছে। আকর্ষণীয় ডিজাইন আর নজরকাড়া সৌন্দর্য্যমণ্ডিত এই শাড়িটি কিনতে পারবেন ৯৯৯ টাকায়। চূড়ি আর শাড়িতে আপনার বৈশাখকে রাঙিয়ে দিতে আজই এই শাড়িটি কিনে নিতে পারেন। এই বৈশাখে প্রিয়জনের জন্য অনন্য উপহার হিসেবেও দিতে পারেন  এই শাড়িটি। 
অনলাইনে শাড়িটি কিনতে এখানে ক্লিক করুন
 
মাল্টিকালার সিল্ক শাড়ি সাথে চুড়ি ফ্রি
একে তো শাড়িতে নানটি নাইন তারপরে আবার চুড়ি ফ্রি। সোনায় সোহাগা ব্যাপার। আজকের ডিল থেকে বৈশাখে সর্বাধিক বিক্রিত সিল্ক শাড়িটির সাথেও চুড়ির অফার রয়েছে। বাহারি ডিজাইনের ফ্যাশনেবল এই শাড়িটি বৈশাখী উৎসবে আপনাকে আরও স্টাইলিশ ও সুন্দরী করে তুলবে সাথে চুড়ি পরে হয়ে উঠবেন আরো মহোনীয়। নববর্ষে নিজেকে নতুন করে সাজাতে শাড়িটির বিকল্প নেই। যেকোনো উৎসবে মানানসই এই শাড়িটি পরতেও খুব আরামদায়ক। বৈশাখের গরমে আয়েশ করে পরতে পারবেন শাড়িটি। 
অনলাইনে শাড়িটি কিনতে এখানে ক্লিক করুন
 
পিওর কটন শাড়ি সাথে চুড়ি ফ্রি
রঙে ঢঙে বৈশাখী এই উৎসবকে সাজিয়ে নিতে এই শাড়িটি হতে পারে আপনার বৈশাখের একান্ত অনুসঙ্গী। আর শাড়ির সাথে ফ্রি পাওয়া চুড়িটি হতে পারে রিনিক ঝিনিক সাজের স্টাইলিশ উৎস। কটন ফ্রেবিকের এই শাড়িটিতে প্রিন্টের কাজ করা রয়েছে। এই শাড়িটি কিনলে এর সাথে ম্যাচিং আনস্টিচড ব্লাউজ পিসও  পেয়ে যাবেন একদম ফ্রি। 
দারুন স্টাইলিশ ও আরামদায়ক এই শাড়িটি বিকাশ পেমেন্টে করে ৫০% ক্যাশব্যাকে কিনে নিতে পারবেন। 
অনলাইনে কিনতে এখানে ক্লিক করুন
 
বৈশাখের মাথা খারাপ করা অফারে সব ধরনের অনুসঙ্গ কিনতে ঘুরে আসুন আজকের ডিলে বৈশাখী আয়োজন থেকে। 
*বৈশাখীসাজ* *বৈশাখীঅফার* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বাংলা নববর্ষ ১৪২৩ উদযাপন উপলক্ষ্যে বাহারি বৈশাখী শাড়িতে নাইনটি নাইন অফার নিয়ে এসেছে দেশের সবেচেয়ে বড় অনলাইন শপিং মল আজকের ডিল ডট কম। আজকের ডিলের এই অফারে আপনি আপনার বৈশাখকে রাঙিয়ে নিতে নানা রকমের বাঙালিয়ানা শাড়ি পাবেন মাত্র ৪৯৯ টাকা থেকে ৯৯৯ টাকার মধ্যে। পহেলা এপ্রিল থেকে শুরু হওয়া এ অফার চলবে আগামী ১৪ এপ্রিল পর্যন্ত।
 
 
নাইনটি নাইন (৯৯) অফারের বৈশাখী শাড়ি:
বৈশাখী  ৯৯ অফারের শাড়ি গুলো কিনতে কনটেন্টটির ছবিগুলোতে ক্লিক করুন। 
বৈশাখী কোটা শাড়ীঃ
বৈশাখের জনপ্রিয় ও আরামদায়ক এই কোটা শাড়িটি আজকের ডিলে  পাচ্ছেন মাত্র ৪৯৯ টাকায়।যেকোনো উৎসবে মানানসই স্টাইলিস্ট এবং আরামদায়ক এই শাড়িটি আপনি এখনি ঘরে বসেই কিনে নিতে পারবেন। শাড়িটি কিনতে  এখানে ক্লিক করুন
 
বৈশাখী কোটা শাড়ীঃ
শাড়িতে বৈশাখ মাতাতে সংগ্রহে রাখতে পারেন ছবির এই শাড়িটি। এটিও বৈশাখী কোটা শাড়ি। শাড়িটির দাম মাত্র ৫৯৯ টাকা। 
অনলাইনে শাড়িটি কিনতে এখানে ক্লিক করুন
 
কোটা কটন হ্যান্ড প্রিন্ট শাড়িঃ
হ্যান্ড প্রিন্টের কাজ করা বৈশাখী এই কোটা কটন ফ্যাশনেবল ডিজাইনের শাড়িটি অফারে আজকের ডিল থেকে কিনতে পারবেন মাত্র ৯৯৯ টাকায়। যেসব রমনীরা স্টাইলিশ ফ্যাশনে বিশ্বাসী তাদের জন্য এই শাড়িটি বেশ মানানসই হবে।  শাড়িটিতে লেস বসানো পাড় রয়েছে। প্রিয়জনের জন্য অনন্য উপহার হিসেবেও দিতে পারেন  এই শাড়িটি। 
অনলাইনে শাড়িটি কিনতে এখানে ক্লিক করুন
 
কোটা সিল্ক শাড়িঃ
বাহারি ডিজাইনের ফ্যাশনেবল এই শাড়িটি বৈশাখী উৎসবে আপনাকে আরও স্টাইলিশ ও সুন্দরী করে তুলবে। নববর্ষে নিজেকে নতুন করে সাজাতে শাড়িটির বিকল্প নেই। যেকোনো উৎসবে মানানসই এই শাড়িটি পরতেও খুব আরামদায়ক। বৈশাখের গরমে আয়েশ করে পরতে পারবেন শাড়িটি। 
দাম মাত্র ৯৯৯ টাকা।
অনলাইনে কিনতে এক্ষণি এখানে ক্লিক করুন। 
 
ব্রাশ প্রিন্টেড কটন শাড়িঃ
 
ব্রাশ প্রিন্টেড কাজ করা নজরকাড়া ডিজাইনের এই শাড়িটি বৈশাখী নাইনটি নাইন অফারে আজকের ডিল থেকে নিতে পারবেন মাত্র ৯৯৯ টাকায়। শাড়িতে বৈশাখ মাতাতে সংগ্রহে রাখতে পারেন ছবির এই শাড়িটি। বৈশাখে এই শাড়িটি আপনার আউটলুক শতগুণে বৃদ্ধি করে দেবে। 
ছবির এই শাড়িটি কিনতে এখানে ক্লিক করুন
 
বৈশাখী কটন শাড়িঃ
রঙে ঢঙে বৈশাখী এই উৎসবকে সাজিয়ে নিতে এই শাড়িটি হতে পারে আপনার বৈশাখের একান্ত অনুসঙ্গী। কটন ফ্রেবিকের এই শাড়িটিতে প্রিন্টের কাজ করা রয়েছে। এই শাড়িটি কিনলে এর সাথে ম্যাচিং আনস্টিচড ব্লাউজ পিস পেয়ে যাবেন একদম ফ্রি। 
দারুন স্টাইলিশ ও আরামদায়ক এই শাড়িটির দাম মাত্র ৯৯৯ টাকা। 
তাই আর দেরি না করে অনলাইনে কিনতে এক্ষনি অর্ডার দিন এই লিংকে। 
 
মনে রাখবেনঃ
অনলাইন শপিং এর মাধ্যম মানেই আজকেরডিল ডট কম। এই বৈশাখে আজকের ডিল থেকে শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। আর মাথা নষ্ট করা আকর্ষণীয় আরও অফার পেতে চোখ রাখুন আজকের ডিলে
*শাড়ি* *বৈশাখীফ্যাশন* *বৈশাখীঅফার* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★