বৈশাখী উপহার

বৈশাখীউপহার নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বৈশাখের  উপহার হিসেবে প্রিয়জনকে দিতে পারেন স্টাইলিশ লেডিস ওয়াচ ও ব্রেসলেট। আপনার সাধ ও সাধ্যের মধ্যে প্রিয়জনকে বৈশাখী উপহারে রাঙিয়ে দিতে এই উপহারটির জুড়ি মেলা ভার। বর্ণিল ডিজাইন আর গর্জিয়াস লুকের এই লেডিজ ওয়াচগুলো প্রিয়মানুষটির জন্য হতে পারে নববর্ষের অনবদ্য গিফট। তাই দেরি কেন আজই অনলাইনে অর্ডার দিয়ে কিনে নিতে পারেন সুদৃশ্য বৈশাখী গিফট


হার্ট ডিজাইন লেডিজ ওয়াচ


হার্ট ডিজাইন লেডিজ ওয়াচ
ডিসপ্লেঃ এনালগ ডায়াল
শেপঃ রাউন্ড ডায়াল
ম্যাটেরিয়ালঃ স্টেইনলেস স্টিল
ডায়াল উইন্ডোঃ গ্লাস কোয়ার্টজ মুভমেন্ট
স্টাইলিশ ডিজাইন
আধুনিকতার সাথে মানানসই
মূল্য ৪৯৯ টাকা
ঘড়িটি কিনতে খানে ক্লিক করুন


স্কার্ফ ওয়াচ


স্কার্ফ ওয়াচ
ডিসপ্লেঃ এনালগ ডায়াল
শেপঃ রাউন্ড ডায়াল
ম্যাটেরিয়ালঃ স্টেইনলেস স্টিল
ডায়াল উইন্ডোঃ গ্লাস কোয়ার্টজ মুভমেন্ট
স্টাইলিশ ডিজাইন
আধুনিকতার সাথে মানানসই
মূল্য ৪৫৯ টাকা

ঘড়িটি কিনতে এখানে ক্লিক করুন



লেডিজ ব্রেসলেট ওয়াচ


লেডিজ ব্রেসলেট ওয়াচ
এনালগ ডিসপ্লে ব্যান্ড
ম্যাটেরিয়াল: লেদার
কোয়ার্টেজ মুভমেন্ট কেস
ম্যাটেরিয়াল: অ্যালয়
হাই কোয়ালিটি ওয়াচ
স্টাইলিশ ডিজাইন
মূল্য ২৯৯ টাকা

স্টাইলিশ এই ওয়াচটি কিনতে এখানে ক্লিক করুন


STYLISH লেডিজ ওয়াচ


STYLISH লেডিজ ওয়াচ
হাই কোয়ালিটি প্রোডাক্ট
ডিসপ্লেঃ এনালগ
শেপঃ রাউন্ড
লেদার স্ট্রাপ
কোয়ার্টজ মুভমেন্ট
আধুনিকতার সাথে মানানসই
নজরকাড়া ডিজাইন
মূল্য ৪৯৯ টাকা
লেডিস ওয়াচটি কিনতে ক্লিক করুন


ব্রেসলেট টাইপ লেডিজ ওয়াচ


ব্রেসলেট টাইপ লেডিজ ওয়াচ
ডিসপ্লেঃ এনালগ
ডায়াল শেপঃ রাউন্ড ডায়াল
ম্যাটেরিয়ালঃ স্টেইনলেস স্টিল
ডায়াল উইন্ডোঃ গ্লাস কোয়ার্টজ মুভমেন্ট
স্টাইলিশ ডিজাইন
আধুনিকতার সাথে মানানসই
মূল্য ৫৫০ টাকা

ঘড়িটি কিনতে এখানে ক্লিক করুন

 

সবগুলো ঘড়ির কালেকশন দেখতে ঘুরে আসুন এই লিংক থেকে। 

*বৈশাখীউপহার* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

অন্তহীন ভালোবাসার মানুষটিকে ভালবেসে বাংলা নববর্ষে নতুন কিছু উপহার দেবার দিন প্রায় চলে এসেছে। প্রতি বছর বিভিন্ন উৎসবে এবং বিশেষ দিবসে নিজের পছন্দের মানুষটির জন্য দারুন কিছু উপহার কিনে দেবার জন্য আপনার মনটিও নিশ্চয় আনচান করে। তাই এই নববর্ষে প্রিয় মানুষটির জন্য যে সকল আপুরা নতুন কিছু উপহার দিতে চান তাদের জন্য রইলো দারুন কিছু গিফট আইডিয়া।   
বৈশাখের সকল গিফট আইটেম দেখতে এখানে ক্লিক করুন
 
বৈশাখী পাঞ্জাবি
প্রিয় মানুষটির জন্য নতুন বছরের শুভেচ্ছা উপহার হিসেবে দিতে পারেন আকর্ষনীয় ডিজাইনের সব নান্দনিক পাঞ্জাবি। যেহেতু নববর্ষে  নতুন পোশাকের দিকে একটা ঝোঁক সবারই থাকে সেজন্য উপহার পাঞ্জাবি দিতে পারেন দিতে পারেন। যে রংটা ওর(ব্য়ফ্রেন্ড) এর ভালো লাগে সেই রঙের পাঞ্জাবি কিনুন। বর্তমান বাজারে ভাল মানের অনেক বৈশাখী পাঞ্জাবি পাওয়া যাচ্ছে পছন্দ অনুযায়ী সেরাটি কিনে আপনি আপনার লাভারকে উপহার দিতে পারেন। 
বৈশাখী পাঞ্জাবি কিনতে এখানে ক্লিক করুন
 
বৈশাখী টি-শার্ট
নতুন বছরে ওর জন্য কিনে ফেলুন কোনো ভালো ফ্যাশন ব্র্যান্ডেড টি শার্ট। তার পছন্দের কালারের টিশার্ট কিনলে আরো ভালো হয়। তাছাড়া বৈশাখের জন্য স্পেশাল ব্র্যান্ডে কিছু টি-শার্ট থেকেও পছন্দেরটি বেছে নিতে পারেন। এছাড়াও ফ্যাশন হাউজ গুলোতে আবহমান বাঙালি ঐতিহ্যের পরিচায়ক স্টাইলিশ ও আরামদায়ক অনেক টি-শার্ট রয়েছে। উপহারের তালিকায় সেগুলোকে পাধান্য দিতে পারেন। 
টি-শার্ট  কিনতে এখানে ক্লিক করুন
 
 
কাস্টমাইজড মগ
বর্তমানে কাস্টমাইজড মগ উপহার হিসেবে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়ে উঠেছে। আজকের ডিলের মত দেশের জনপ্রিয ই-কমার্স সাইটে বিভিন্ন দামের মগ কিনতে পাওয়া যায়। বাংলা নববর্ষ উপলক্ষ্যে আজকের ডিলে রয়েছে দারুন সব বাঙ্গালিয়ান মগ এগুলো   উপহার হিসেবে দিতে পারেন।
মগটি কিনতে এখানে ক্লিক করুন।  
 
 
 
মোবাইল/ট্যাব
পকেটটা যদি একটু ভারী হয় তাহলে একটি ব্র্যান্ড নিউ মোবাইলের থেকে বেশি প্রিয় গিফ্ট তার কাছে আর কিছু হবে না। অ্যান্ড্রয়েড ফোনের দাম শুরু মোটামুটি হাজার পাঁচেক থেকে। বাজারে এখন ভালো বিকোচ্ছে, রিপ্লেকাফোন, স্যামসাং, সনি, হুআই এর মত ব্র্যান্ডের ফোন। এছাড়াও দিতে পারেন আকর্ষণীয় কিছু ট্যাব। 
অনলাইনে কিনতে এই লিংকে ক্লিক করুন
 
‌চামড়ার গিফ্ট
বয় ফ্রেন্ডের জন্য বেল্ট, পার্স কিনতে পারেন।‌ কম দামে সুন্দর বেল্ট, ওয়ালেট, ব্যাগ  শহরের সব নামি-দামি দোকান গুলো ছাড়াও ঘরে বসে অনলাইন মার্কেট থেকে কিনতে পারবেন। মোটামুটি‌ দাম শুরু ১৯৯ টাকা থেকে।  নানা ডিজাইনের বেল্টের কালেকশনও দেখতে পারেন। দাম শুরু ১১৯ থেকে, রয়েছে ৪৫০ টাকা পর্যন্ত। 
অনলাইনে কিনুন এই লিংকে 
 
সানগ্লাস বা অ্যাকসেসারিজ
ছেলেদের কাছে অ্যাকসেসারিজের কালেকশন বেশ পছন্দের। লকেট হোক বা ব্রেসলেট অথবা সানগ্লাস ছেলেদের কিন্তু পছন্দ হবেই। তবে যারা একটু ফ্যাশনেবল তাদেরকে অ্যাকসেসারিজে বেশ মানায়। বৈশাখী উপহার হিসেবে আপনি আপনার ভালবাসার মানুষটিকে এই গিফট  আইটেম দিতে পারেন।
অনলাইনে কিনুন এই লিংকে
 
প্রয়োজনীয় গ্যাজেট
তথ্য প্রযুক্তির এই যুগে নিত্য প্রয়োজনীয় গ্যাজেট গুলো বেশ জনপ্রিয়  হয়ে উঠেছে। তাই ইচ্ছে করলেই দরকারি ও খুব প্রয়োজনীয় গ্যাজেট গুলোও গিফট হিসেবে দিতে পারেন। এই গ্যাজেটগুলো কিনতে আপনাকে দোকানেও যেতে হবে না। অনলাইন শপিং সাইট গুলো থেকেই পেয়ে যাবেন মজার মজার সব গ্যাজেট। 
অনলাইনে কিনতে এখানে ক্লিক করুন
*বৈশাখীউপহার* *গিফট* *গিফটআইডিয়া*

আমানুল্লাহ সরকার: একটি বেশব্লগ লিখেছে

দেশজুড়ে বাঙ্গালির প্রাণের উৎসব ১লা বৈশাখকে বরণ করে নিতে চলছে ব্যপক প্রস্তুতি। বিশেষ করে বৈশাখে নিজেদের নতুন করে সাজাতে রাজধানী সহ সারা দেশের মার্কেট গুলোতে ভিড় জমাচ্ছেন উৎসুক ক্রেতারা। তাইতা ক্রেতাদের সন্তুষ্টি অর্জনে রাজধানী সহ সারা দেশের মার্কেট গুলোতে বিশেষ ছাড় দিচ্ছেন ব্যবসায়ীরা। বড়-ছোট সব ধরনের মার্কেটগুলো থেকেই এ ধরনের ছাড় দেয়া হচ্ছে। বিশেষ করে পোশাক, গহনা, জুতা, আসবাবপত্র ও ইলেকট্রনিক্স পণ্যে এ ছাড়ের ঘোষণা দেয়া হয়েছে।

রাজধানীর অভিজাত শপিংমল যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি, গাউছিয়া মার্কেট, আজিজ মার্কেট, এলিফ্যান্ট রোড, নিউ মার্কেট, বিভিন্ন বুটিক হাউসগুলোতে এসব ছাড় দেয়া হয়েছে।

ফ্যাশন হাউস আটিসটি বৈশাখী কেনাকাটা পাঁচ হাজার ৯৯৫ টাকার পণ্য কেনাকাটা করলে এক হাজার ৪২২ টাকা ফ্রি কুপন দেয়ার ঘোষণা দিয়েছে। ডায়মন্ড ওয়ার্ল্ড প্রতিটি গহনায় ৩০ শতাংশ পর্যন্ত মূল্য ছাড় দিয়েছে।

পোশাক কেনাকাটা ক্রেডিট কার্ড ব্যবহারে অন্যমেলা এবং কুনুডিনি হ্যান্ডিক্র্যাফট, নিপুণ, সাদাকালো পোশাক এবং জেনিস জুতোয় ১০ শতাংশ ছাড়া দেয়া হয়েছে। পাশাপাশি জিরো টু দোকানে ১৫ শতাংশ ছাড় দেয়া হয়েছে।

*বৈশাখীসাজ* *বৈশাখী-কেনাকাটা* *বৈশাখীফ্যাশন* *বৈশাখীছাড়* *বৈশাখীউপহার*

মনির হোসেন: একটি নতুন প্রশ্ন করেছে

 পহেলা বৈশাখ উপলক্ষে প্রিয় মানুষটিকে কি উপহার দেয়া যেতে পারে?

উত্তর দাও (৬ টি উত্তর আছে )

.
*উপহার* *গিফট* *বৈশাখ* *বৈশাখীসাজ* *বৈশাখীউপহার*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★