বৈশাখীক্যাশব্যাক

বৈশাখীক্যাশব্যাক নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

আসছে বাংলা নববর্ষ ১৪২৫। বাংলা  নতুন বছরের আগমন উপলক্ষ্যে বৈশাখী কেনাকাটায় মাথা নষ্ট করা অফার নিয়ে এসেছে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল ডটকম। সেই সাথে বাঙ্গালিয়ানা পোশাকের হাজার হাজার কালেকশন তো থাকছেই। যেকোন গ্রাহক পহেলা এপ্রিল, ২০১৮ থেকে ১৪ই এপ্রিল, ২০১৮ পর্যন্ত আজকেরডিল থেকে যেকোন পণ্য কিনে  বিকাশ পেমেন্ট করলে  ৪০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন।


ক্যাশব্যাক অফার:

বছর জুড়েই অফারের পর নতুন নতুন অফার নিয়ে হাজির হয় আজকেরডিল। এবার বছরের সেরা ক্যাশব্যাক অফার নিয়ে হাজির হয়েছে প্রতিষ্ঠানটি। বাংলা নববর্ষ উপলক্ষ্যে এধরনের গরম অফারে আপনি বেছে নিতে পারবেন আপনার পছন্দের পণ্য। সেজে উঠতে পারবেন বাঙ্গালিয়ানা সাজে।

আজকেরডিলের ক্যাশ ব্যাক অফারটি চলেব ১ লা এপ্রিল থেকে ১৪ এপ্রিল পর্যন্ত। অফারটির জন্য আজকের ডিলের ওয়েবসাইটে বৈশাখী অফারের নতুন একটি পেজ যুক্ত করা হয়েছে। চলুন বছরের সেরা ক্যাশ ব্যাক অফারের বৈশাখী পণ্য দেখা নেওয়া যাক। পছন্দ হলে ঘরে বসেই আপনি আপনার পছন্দের পণ্যটি বেছে নিতে পারবেন।

প্রয়োজনী তথ্যঃ

পহেলা এপ্রিল, ২০১৮ থেকে ১৪ই এপ্রিল, ২০১৮ পর্যন্ত আজকেরডিল থেকে যেকোন পণ্য কিনলেই ক্যাশব্যাক পাওয়া যাবে। বিকাশে টাকা পেমেন্ট করলে ক্রেতার ২০% ইন্সট্যান্ট ক্যাশব্যাক তো পাবেনই সাথে পণ্য ভেদে ৪০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়ার সুযোগ রয়েছে।

ক) একজন ক্রেতা এই অফার চলাকালীন সময়ে প্রতি লেনদেনে "সর্বোচ্চ ৪০০ টাকা" ক্যাশব্যাক পাবে।

খ) একটি বিকাশ ওয়ালেট নম্বর এ "সর্বোচ্চ ২০০০ টাকা" পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে।

গ) ক্যাশব্যাক শুধুমাত্র সফল ডেলিভারীর ক্ষেত্রে প্রযোজ্য। (অগ্রিম মূল্য পরিশোধের ক্ষেত্রে মার্চেন্ট যদি অনিবার্য কারনবশত পণ্য ডেলিভারি করতে না পারে তবে, উক্ত অর্ডারের ক্ষেত্রে এই অফার চলাকালীন সময় পূর্বের প্রদত্ত ক্যাশব্যাক বাদ দিয়ে বাকি টাকা আপনাকে ফেরত দেয়া হবে।)


বন্ধুরা! বৈশাখী আইটেমগুলো ছাড়াও এই অফারে রয়েছে অসংখ্য পণ্যের বাহারি কালেকশন। আপনি যা চাইবেন আশাকরি এই ক্যাশব্যাক অফারেই পাবেন। বিশ্বাস না হলে ঘুরে আসুন আজকেরডিলের ক্যাশব্যাক অফার থেকে।

অনলাইন শপিং এর মাধ্যম মানেই আজকেরডিল ডট কম। ধামাকা অফারে আজকের ডিল থেকে শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। আর মাথা নষ্ট করা আকর্ষণীয় আরও অফার পেতে চোখ রাখুন আজকের ডিলে।

ঘরে বসে ক্যাশব্যাক অফারের পণ্য কালেকশন দেখতে ও কিনতে এখানে ক্লিক করুন

*বৈশাখীক্যাশব্যাক* *নববর্ষেরক্যাশব্যাক* *ক্যাশব্যাক* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★