বৈশাখী পাঞ্জাবি

বৈশাখীপাঞ্জাবি নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ফ্যাশনে ছেলেদের কমন পোশাক পাঞ্জাবি। হোক সেটা বৈশাখ কিংবা অন্যকোন উৎসবে। আর ক’দিন বাদেই বাঙ্গালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ। এবারের বৈশাখেও ছেলেদের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে পাঞ্জাবি। এই বৈশাখে ছেলেদের চাহিদার কথা চিন্তা করেই বাংলাদেশের সবচেয়ে বড় শপিংমল আজকের ডিল পহেলা বৈশাখকে টার্গেট করে পাঞ্জাবির বিশাল শাড়ির সংগ্রহ গড়েছে। সেই সাথে বাংলা নববর্ষ ১৪২৪ উদযাপন উপলক্ষ্যে বাহারি বৈশাখী পাঞ্জাবিতে ৫০% ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে।

আজকেরডিলের এই অফারের সুযোগ লুফে নিয়ে দেশের ব্যস্ত মানুষগুলো হিট করছেন আজকের ডিলের ওয়েবসাইটে কিনছেন নানা রকমের বৈশাখী পাঞ্জাবি। এখন পর্যন্ত আজকের ডিলে বিক্রি হওয়া সেরা ১০টি পাঞ্জাবির চিত্র নিচে তুলে ধরা হল। আপনি ইচ্ছে করলে এগুলো থেকে আপনার পছন্দেরটি বেছে নিতে পারবেন।

০১. বৈশাখী স্পেশাল কটন পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০২. মেনজ লং পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৩. প্রিন্টেড কটন পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৪. লাল সাদা প্রিন্টেড কটন পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৫. বৈশাখি প্রিন্টেড কটন সেমি লং পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৬. মেনজ কটন শর্ট পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৭. মেনজ সেমি লং কটন পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৮. বেশাখী মেনজ কটন শর্ট পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

০৯. লাল সাদা প্রিন্টেড কটন পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

১০. মেনজ লং কটন পাঞ্জাবি

পাঞ্জাবিটি কিনতে ক্লিক করুন

মনে রাখবেনঃ


অনলাইন শপিং এর মাধ্যম মানেই আজকেরডিল ডট কম। এই বৈশাখে আজকের ডিল থেকে শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। আর মাথা নষ্ট আকর্ষণীয় ও নান্দনিক ডিজাইনের পাঞ্জাবি পেতে চোখ রাখুন আজকের ডিলে

*পাঞ্জাবি* *বৈশাখীপাঞ্জাবি* *স্মার্টশপিং*

AjkerDeal.com: একটি বেশব্লগ লিখেছে

আর কিছুদিন পর বাঙালির দুয়ারে আসছে ঐতিহ্যবাহী সেই দিন—পহেলা বৈশাখ। যেদিন সবাই উত্সুক হয়ে থাকবে সকালে পান্তা ইলিশ খেয়ে বৈশাখের পোশাক পরে রমনার বটমূলে প্রাণ খুলে গাইতে 'এসো হে বৈশাখ, এসো এসো'। আর বৈশাখকে উপলক্ষ করে বাজারে আসতে শুরু করেছে বৈশাখী ডিজাইনের রকমারি পোশাক। সেই সাথে পাওয়া যাচ্ছে ছেলেদের বৈশাখের পাঞ্জাবি। আর তারই খোঁজখবর রইল এবার। 
 
 
কিনতে ক্লিক করুন ছবিতে l  বৈশাখ শুধু আমাদের কাছে নতুন বছরের শুরুই নয়, বৈশাখ মানে জীবনের নতুন স্পন্দন। আর হালে এতে যোগ হয়েছে নতুন পোশাক পরার রেওয়াজ। ছেলেদের বৈশাখের পাঞ্জাবির এবারের কালেকশনে রয়েছে লম্বা বা মাঝারি দৈর্ঘ্যের পাশাপাশি জিন্সের সঙ্গে পরার উপযোগী শর্ট পাঞ্জাবিও। বরাবরের মতো এবারও বৈশাখের কালেকশনে শিশুদের জন্যও আছে ভিন্নধর্মী ডিজাইন ও বাহারি রঙের বৈশাখী পাঞ্জাবি। 
 
 
 
কিনতে ক্লিক করুন ছবিতে l  পয়লা বৈশাখের সকালবেলা চারুকলা বা বিশ্ববিদ্যাল্যয় এলাকায় যাওয়া, সন্ধ্যায় নানা নিমন্ত্রণ তো হয়ই। এদিন ছেলেদের পছন্দের পোশাক বলতে পাঞ্জাবিই আছে। তবে সকালে যেমন হালকা ও আরামদায়ক, তেমনি রাতের বেলা একটু ভারী কাজের জমকালো পাঞ্জাবি পরা ভালো। বৈশাখ মানেই পোশাকে লাল-সাদার ছড়াছড়ি। এর বাইরেও অনেকে একটু ভিন্নধর্মী কিছু চায়। উৎসবের এই সময়ে গরমের তীব্রতা থাকে। আর তাই পাঞ্জাবিতে সুতির পাশাপাশি হালকা কাপড় ব্যবহার করেছে ফ্যাশন হাউসগুলো। খাটো, লম্বা ও টিউন ফিট—এই তিন ধরনের পাঞ্জাবি পাওয়া যাচ্ছে অনলাইন শপ আজকের ডিলে।  তবে বিকেলে বা সন্ধ্যায় দাওয়াতে যেতে উজ্জ্বল রঙের লম্বা পাঞ্জাবিগুলো প্রাধান্য পাচ্ছে। এখানে পাঞ্জাবিতে চলছে ৯৯ অফার l কিছু পাঞ্জাবির সাথে আবার দিচ্ছে ফ্রি ব্রেসলেট l 
 
 
কিনতে ক্লিক করুন ছবিতে l  এবার শর্ট এবং লং দুই ধরনের পাঞ্জাবিরই চল চোখে পড়ছে। যার যেমন পছন্দ বাছাই করে নিতে পারেন। পরতে পারেন জিন্স অথবা পায়জামার সঙ্গে। আর পায়ে পরুন স্লিপার অথবা নাগরা ডিজাইনের জুতা; যা আপনাকে স্বাচ্ছন্দ্যের পাশাপাশি আধুনিক লুকও এনে দেবে। যারা ফিটিংস নিয়ে ভয় পাচ্ছেন, তাঁরা চাইলে পাঞ্জাবি কিনে অল্টার করে নিতে পারেন আপনার মাপ অনুযায়ী, দর্জির দোকান থেকেই। এ ক্ষেত্রে গজকাপড় কিনে দর্জির কাছে নিজের পছন্দের ডিজাইন অনুযায়ী বানিয়ে নিন। এতে খরচটাও থাকবে আপনার হাতের নাগালে। আজকের ডিলে কিনতে ক্লিক করুন।
*বৈশাখীপাঞ্জাবি* *৯৯অফার* *পহেলাবৈশাখ* *নববর্ষ* *পাঞ্জাবি*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★