বৈশাখীপোশাক

বৈশাখীপোশাক নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

পহেলা বৈশাখের আর মাত্র কয়েকদিন বাঁকি। এই দিনটিকে ঘিরে উৎসাহ উদ্দীপনার কোন কমতি নেই। কিভাবে নববর্ষের এই সময়টাতে প্রিয় মানুষটির কাছে আরও বেশি প্রিয় হয়ে ওঠা যায়, কিভাবে নিজেকে আরও একটু ফ্যাশনবেল করা যায় তাই নিয়ে তরুণ-তরুণীদের জল্পনা কল্পনা শুরু হয়ে গেছে। তবে যে যাই বলুক এই দিনটাতে পোশাকে একটু ভিন্নতা থাকতেই হবে। তাই এই বৈশাখে প্রিয় মানুষটির কাছে আরও প্রিয় হয়ে উঠতে পরুন নিচের ড্রেস গুলো। 

বৈশাখী টি-শার্ট


টি-শার্টেই যদি ভালো বাসার বহিপ্রকাশ ঘটে তাহলে দোষ কোথায়? পহেলা বৈশাখে এই রকম ঐতিহ্যবাহী টি-শার্ট যদি আপনার পরণে থাকে তাহলে প্রেমিকের আর বুঝে নিতে দেরি থাকবেনা যে আপনি তার জন্য এই টি-শার্টটি পরেছেন। তাই আর দেরী না করে আজই কিনে নিন আকর্ষণীয় বৈশাখী টি-শার্ট।

যুগলবন্দী পোশাক

বৈশাখী মেলায় বের হবার সময় আপনাদের ড্রেসটি যদি একই রকম হয় তাহলে কেমন মজা হবে বলুন তো। যে কেউ ধরেই নেবে আপনার একজন আরেক জনকে অনেক ভালোবাসেন। আর আপনাদের মধ্যে ভালোবাসা অধিক বেড়ে যাবে। তাছাড়াও বৈশাখে যুগলবন্দী পোশাকে আপনাদের বেশ স্টাইলিশ দেখাবে। ফ্যাশনে যুক্ত হবে নতুন মাত্র। তাহলে আর দেরী না করে আজকের ডিল থেকে কম্বো অফারে কিনে নিন বৈশাখী যুগলবন্দী পোশাক।

ফ্যাশনেবল কূর্তি

 

কূর্তি পরলে নাকি ফূর্তির শেষ থাকে না। তাই প্রিয় মানুষটিকে আনন্দ ফূর্তিতে ভরিয়ে দিতে বেছে নিতে পারেন কূর্তি। কূর্তি আমাদের দেশে বর্তমানে অধিক জনপ্রিয় পোশাক। বিশেষ করে তরুণীদের প্রথম পছন্দের তালিকায় রয়েছে এটি। এই পোশাকটি বেশ ঢিলেঢালা এবং আরামদায়ক। এই পোশাকটি আপনাকে এতটাই ফ্যাশনেবল করে তোলতে সক্ষম যা দেখেই আপনার মনের মানুষটি আপনাকে আরও কাছে টেনে নেবে।

থ্রী পিস

ব্লক প্রিন্টেড আনস্টিচড থ্রী পিস বৈশাখে হতে পারে আপনার সেরা পরিধেয়। স্টাইলিশ এই থ্রী পিস গুলো আপনার আউটলুক দিগুণ করে তোলবে। প্রিয় মানুষটির পাশাপাশি একসাথে ঘুরে বেড়াতে ফ্যাশনেবল স্টাইলিশ থ্রী পিস কিনে নিতে পারেন। এটি প্রিয় মানুষটির কাছে আপনাকে আরও প্রিয় করে তুলবে।

বৈশাখী শাড়ি

 

বাঙালি ললনাদের নাকি শাড়িতে বেশি মানায়। কাথায় বলে, শাড়িতে অনন্যা বাঙালি ললনা। তাই পহেলা বৈশাখে সত্যিকারের ললনা হয়ে উঠতে আকর্ষণীয় বৈশাখী শাড়ি পরুন। বিশেষ করে যারা একেবারেই শাড়ি পরেন না তারা এই বৈশাখে বাঙালিয়ানা শাড়ি পরে ভালোবাসার মানুষটিকে চমকে দিতে পারেন। তবে শাড়ি পরার সময় অবশ্যই মাচিং করে ব্লাউজ পরবেন।

বৈশাখী পাঞ্জাবি

এই বৈশাখে ছেলেদের জন্য  সবচেয়ে আকর্ষণীয় পোশাক হচ্ছে পাঞ্জাবি। আকর্ষনীয় ডিজাইনের সব নান্দনিক পাঞ্জাবি আপনি হয়ে উঠতে পারেন আরও স্টাইলিশ। যেহেতু নববর্ষে নতুন পোশাকের দিকে একটা ঝোঁক সবারই থাকে সেজন্য আপুরা ভাইয়াদের উপহার হিসেবেও পাঞ্জাবি দিতে পারেন।  বর্তমান বাজারে ভাল মানের অনেক বৈশাখী পাঞ্জাবি পাওয়া যাচ্ছে পছন্দ অনুযায়ী সেরাটি কিনে নিন।  আর এই বৈশাখে প্রিয় মানুষের কাছে হয়ে উঠুন আরও  প্রিয়। 

বৈশাখের সবধরনের আকর্ষণীয় কালেকশন আপনি এখন ঘরে বসে কিনতে পারবেন। আজকেরডিল পহেলা বৈশাখ উপলক্ষে কেনাকাটায় বিশাল ছাড় দিচ্ছে। আজকেরডিল থেকে যেকোন পন্য কিনলেই আপনি ২০% ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাবেন বিকাশ পেমেন্টে পাশাপাশি ৪০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবার চান্স তো থাকছেই। এছাড়াও আজকেরডিলের মোবাইল অ্যাপস থেকে পণ্য অর্ডার করলে ঢাকার মধ্যে ডেলিভারি চার্জ ফ্রি এবং ঢাকার বাইরে মাত্র ৪৫ টাকা ডেলিভারি। এই সুযোগ হাতছাড়া না করে যারা পহেলা বৈশাখের ঐতিহ্যবাহী সব পোশাক কিনতে চান তারা ্ এখানে ক্লিক করুন!

*বৈশাখীপোশাক* *বৈশাখীড্রেস* *স্পন্সরডকনটেন্ট* *আজকেরডিল*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★