বৈশাখী মগ

বৈশাখীমগ নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

আসছে বাংলা নতুন বছর। নববর্ষকে বরণ করে নিতে চারিদিকে চলছে নতুন নতুন সব আয়োজন। পহেলা বৈশাখ বাঙালির ঐতিহ্য ও সংস্কৃতির একটি অন্যতম অংশ। তাই বৈশাখ উপলক্ষে সবকিছুকেই সাজানো হচ্ছে বাঙালিয়ানা সাজে। যে ধারাবাহিকতায় বাদ যায়নি চা কিংবা কফি খাবার মগটিও। বন্ধুরা, বাংলা নতুন বছরকে  সামনে রেখে বাজারে পাওয়া যাচ্ছে বৈশাখী স্মারক মগ। আজকের আয়োজন বৈশাখী স্মারক মগ নিয়ে। বন্ধুকে উপহার দেয়ার জন্য কিংবা নিজের ঘরে বৈশাখের স্মারক জমিয়ে রাখার জন্য হলেও একবার বাজারে ঢুঁ-মারতে পারেন। অথবা ক্লিক করতে পারেন কনটেন্টটির ছবি গুলোতে। 
 
নানান রকমের বৈশাখী মগ
স্মারক হিসেবে আপনার দারুণ পছন্দ হতে পারে সিরামিক ও  চীনামাটির মগ। বাজারে ক্রিস্টালের মগও পাবেন। লাল,সবুজ ও হলুদসহ নানান রঙের আল্পনা আঁকা, নানা রকমের বেশাখী মুখোশ ও শুভ নববর্ষ লেখা মগ পাবেন বাজারে। বৈশাখ মাসে আপনার বাসায় অন্যরকম আমেজ নিয়ে আসবে এসব মগ। নিজের জন্য কেনার পাশাপাশি বৈশাখী আমেজে তৈরী করা এসব মগ বন্ধুকেও উপহার দিতে পারবেন। 
 
 
 
বৈশাখী থিমের উপর ডিজাইন করা এসব মগগুলোতে রয়েছে কালো, সাদা ও হলুদ ব্যাকগ্রাউন্ড অক্ষরে লেখা রয়েছে শুভ নববর্ষ, পহেলা বৈশাখ ও  বৈশাখী শুভেচ্ছ। এগুলো স্পেশাল লিমিনেটেড প্রিন্ট করলে দেখতে খুব সুন্দর লাগবে। বাড়িতে শো-পিস হিসেবে মগগুলো সাজিয়ে রাখতে পারেন। উপহার হিসেবে দিতে পারেন প্রিয় মানুষটিকে। মগ ছাড়াও এবারও ফ্যাশন হাউসগুলো বৈশাখীর সাজ সজ্জায় রেখেছে শাড়ি, ফতুয়া, টি-শার্ট, পাঞ্জাবি, চাবির রিং, কার্ড, বৈশাখী গানের অডিও সিডিসহ নানা সামগ্রীর আয়োজন। 
 
কোথায় কিনবেন দাম কেমন?
প্রতিটি মগ কিনতে আপনাকে খরচ করতে হবে ২০০ থেকে ৪০০ টাকা পর্যন্ত। দেশীয় ফ্যাশন হাউস আড়ং, রঙ, সাদাকালোয় পাবেন মগ। এ ছাড়া আজিজ সুপারমার্কেট, নিউমার্কেট বা এলিফ্যান্ট রোডের দিকেও খোঁজ নিতে পারেন। যারা ঘরে বসে মগগুলো কিনতে চান তারা দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকের ডিলের ওয়েবসাইটে গিয়ে পছন্দমত অর্ডার করে কিনে নিতে পারবেন। আপনার চাহিদা মত দেশের যে কোন প্রান্তে তারা আপনার পন্যটি পৌঁছে দেবে।
*বৈশাখীমগ* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★