বৈশাখী শাড়ি

বৈশাখীশাড়ি নিয়ে কি ভাবছো?

AjkerDeal.com: একটি বেশব্লগ লিখেছে

‘শাড়িতে অনন্যা বাঙ্গালি ললনা’। সত্যিই বাঙ্গালি নারীর চিরচেনা ঐতিহ্য আর রূপের ঝলকানির ঝলক বৃদ্ধিতে শাড়ীর কোন বিকল্প নেই। বাঙ্গালি নারীর চাহিদার কথা চিন্তা করেই বাংলাদেশের সবচেয়ে বড় শপিংমল আজকের ডিল পহেলা বৈশাখকে টার্গেট করে বিশাল শাড়ির সংগ্রহ গড়েছে। সেই সাথে বাংলা নববর্ষ ১৪২৪ উদযাপন উপলক্ষ্যে বাহারি বৈশাখী শাড়িতে ৫০% ক্যাশব্যাক অফার নিয়ে এসেছে। আর এই সুযোগ লুফে নিয়ে দেশের ব্যস্ত মানুষগুলো হিট করছেন আজকের ডিলের ওয়েবসাইটে কিনছেন নানা রকমের বৈশাখী শাড়ি। এখন পর্যন্ত আজকের ডিলে বিক্রি হওয়া সেরা ১০টি শাড়ি চিত্র নিচে তুলে ধরা হল। 
(সেরা শাড়ি গুলো থেকে আপনিও যদি আপনার পছন্দেরটি কিনতে চান তাহলে  কনটেন্টটির ছবিগুলোতে ক্লিক করুন)
 
০১. থ্রি শেড প্রিন্টেড কোটা কটন শাড়ি
থ্রি শেড প্রিন্টেড কোটা কটন শাড়িটি বেশ আকর্ষণীয়।  দেশ সেরা প্রিয় শপিং সাইট আজকের ডিল বৈশাখ উপলক্ষ্যে সংগ্রহে রেখেছে শাড়িটি। আজকের ডিলের টপটেন সেলার শাড়িগুলোর মধ্যে এটি একটি। আকর্ষণীয় ডিজাইন আর নজরকাড়া সৌন্দর্য্যমণ্ডিত এই শাড়িটি কিনতে পারবেন ৮৯৯ টাকায়। এই বৈশাখে প্রিয়জনের জন্য অনন্য উপহার হিসেবেও দিতে পারেন  এই শাড়িটি। 
অনলাইনে শাড়িটি কিনতে এখানে ক্লিক করুন
 
০২. মাল্টি কালার সিল্ক শাড়ি
হ্যান্ড প্রিন্টের কাজ করা বৈশাখী এই মাল্টি কালার ফ্যাশনেবল ডিজাইনের শাড়িটি অফারে আজকের ডিল থেকে কিনতে পারবেন মাত্র ৫৯৯ টাকায়। বিকাশে পেমেন্ট করলে ফেরত পাবেন ৫০% ক্যাশ। যেসব রমনীরা স্টাইলিশ ফ্যাশনে বিশ্বাসী তাদের জন্য এই শাড়িটি বেশ মানানসই হবে। শাড়িটিতে লেস বসানো পাড় রয়েছে। প্রিয়জনের জন্য অনন্য উপহার হিসেবেও দিতে পারেন  এই শাড়িটি। 
অনলাইনে শাড়িটি কিনতে এখানে ক্লিক করুন
 
 
 
০৩.  হ্যান্ড পেইন্ট প্রিন্টেড কটন শাড়ি
বৈশাখের জনপ্রিয় ও আরামদায়ক এই কোটা শাড়িটি আজকের ডিলে  পাচ্ছেন মাত্র ৮৯৯ টাকায়। যেকোনো উৎসবে মানানসই স্টাইলিস্ট এবং আরামদায়ক এই শাড়িটি আপনি এখনি ঘরে বসেই কিনে নিতে পারবেন।
শাড়িটি কিনতে  এখানে ক্লিক করুন
 
০৪. ব্লক এন্ড হ্যান্ড প্রিন্ট শাড়ি
 হ্যান্ড প্রিন্টের কাজ করা বৈশাখী এই কোটা কটন ফ্যাশনেবল ডিজাইনের শাড়িটি অফারে আজকের ডিল থেকে কিনতে পারবেন মাত্র ৭৫০ টাকায়। যেসব রমনীরা স্টাইলিশ ফ্যাশনে বিশ্বাসী তাদের জন্য এই শাড়িটি বেশ মানানসই হবে।  শাড়িটিতে লেস বসানো পাড় রয়েছে। প্রিয়জনের জন্য অনন্য উপহার হিসেবেও দিতে পারেন  এই শাড়িটি। 
অনলাইনে শাড়িটি কিনতে এখানে ক্লিক করুন
 
০৫. ব্লক ও হ্যান্ড প্রিন্টেড শাড়ি
এই বৈশাখে সর্বাধিক বিক্রিত শাড়ির মধ্যে এক্সক্লুসিভ ব্লক ও হ্যান্ড প্রিন্টেড এই শাড়িটিও রয়েছে। বাহারি ডিজাইনের ফ্যাশনেবল এই শাড়িটি বৈশাখী উৎসবে আপনাকে আরও স্টাইলিশ ও সুন্দরী করে তুলবে। নববর্ষে নিজেকে নতুন করে সাজাতে শাড়িটির বিকল্প নেই। যেকোনো উৎসবে মানানসই এই শাড়িটি পরতেও খুব আরামদায়ক। বৈশাখের গরমে আয়েশ করে পরতে পারবেন শাড়িটি। 
অনলাইনে শাড়িটি কিনতে এখানে ক্লিক করুন
 
 
 
০৬. বৈশাখী কালারফুল হ্যান্ড প্রিন্ট শাড়ি
আপনিও কিনে নিতে পারেন বৈশাখী কালারফুল হ্যান্ড প্রিন্ট শাড়ি।  আজকের ডিলের বেস্ট সেলার শাড়িগুলোর মধ্যে এটিও একটি। বৈশাখের জনপ্রিয় ও আরামদায়ক এই কোটা শাড়িটি আজকের ডিলে  পাচ্ছেন মাত্র 6৯৯ টাকায়। যেকোনো উৎসবে মানানসই স্টাইলিস্ট এবং আরামদায়ক এই শাড়িটি আপনি এখনি ঘরে বসেই কিনে নিতে পারবেন। 
শাড়িটি কিনতে  এখানে ক্লিক করুন
 
০৭. হ্যান্ড প্রিন্টেড কটন শাড়ি
হ্যান্ড প্রিন্টের কাজ করা বৈশাখী এই কোটা কটন ফ্যাশনেবল ডিজাইনের শাড়িটি অফারে আজকের ডিল থেকে কিনতে পারবেন মাত্র ৯৯৯ টাকায়। যেসব রমনীরা স্টাইলিশ ফ্যাশনে বিশ্বাসী তাদের জন্য এই শাড়িটি বেশ মানানসই হবে।  শাড়িটিতে লেস বসানো পাড় রয়েছে। শাড়িতে বৈশাখ মাতাতে সংগ্রহে রাখতে পারেন ছবির এই শাড়িটি। 
অনলাইনে শাড়িটি কিনতে এখানে ক্লিক করুন
  
০৮. হাফ সিল্ক শাড়িঃ
বাহারি ডিজাইনের ফ্যাশনেবল এই শাড়িটি বৈশাখী উৎসবে আপনাকে আরও স্টাইলিশ ও সুন্দরী করে তুলবে। নববর্ষে নিজেকে নতুন করে সাজাতে শাড়িটির বিকল্প নেই। যেকোনো উৎসবে মানানসই এই শাড়িটি পরতেও খুব আরামদায়ক। বৈশাখের গরমে আয়েশ করে পরতে পারবেন শাড়িটি। 
দাম মাত্র ১৬৪৫ টাকা।
অনলাইনে কিনতে এক্ষণি এখানে ক্লিক করুন। 
 
০৯. ব্রাশ প্রিন্টেড কটন শাড়ি
ব্রাশ প্রিন্টেড কাজ করা নজরকাড়া ডিজাইনের এই শাড়িটি বৈশাখী নাইনটি নাইন অফারে আজকের ডিল থেকে নিতে পারবেন মাত্র ১০৯৯ টাকায়। শাড়িতে বৈশাখ মাতাতে সংগ্রহে রাখতে পারেন ছবির এই শাড়িটি। বৈশাখে এই শাড়িটি আপনার আউটলুক শতগুণে বৃদ্ধি করে দেবে। 
ছবির এই শাড়িটি কিনতে এখানে ক্লিক করুন
 
১০. তুলির কাজ করা শাড়ি
রঙে ঢঙে বৈশাখী এই উৎসবকে সাজিয়ে নিতে এই শাড়িটি হতে পারে আপনার বৈশাখের একান্ত অনুসঙ্গী। কটন ফ্রেবিকের এই শাড়িটিতে তুলির কাজ করা রয়েছে। দারুন স্টাইলিশ ও আরামদায়ক এই শাড়িটির দাম মাত্র ১০৫০টাকা। 
তাই আর দেরি না করে অনলাইনে কিনতে এক্ষনি অর্ডার দিন এই লিংকে। 
 
মনে রাখবেন
অনলাইন শপিং এর মাধ্যম মানেই আজকেরডিল ডট কম। এই বৈশাখে আজকের ডিল থেকে শপিং করুন ঝড়ের গতিতে আর ডেলিভারী নিন তুফানের বেগে। আর মাথা নষ্ট আকর্ষণীয় ও নান্দনিক ডিজাইনের শাড়ি পেতে চোখ রাখুন আজকের ডিলে
*বৈশাখীশাড়ি*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ধর্ম-বর্ণ নির্বিশেষে সারা বাংলার মানুষ যে আনন্দ উত্সবটি একসাথে পালন করে তার নাম পহেলা বৈশাখ। পুরোনো দিনের দুঃখ-স্মৃতি মুছে ফেলে প্রতিটি বাঙালি যেন নতুন স্বপ্ন ও আশা নিয়ে নববর্ষের সঙ্গে যাত্রা শুরু করে। বাংলা নববর্ষকে স্বাগত জানাতে প্রাণের এই মেলায় লাল-সাদার প্রাধান্য দিয়ে চলে সাজের পালা। শপিংমল থেকে শুরু করে মাঠে-ঘাটে থাকে কেনাকাটার ভিড়। কারণ বাঙালির প্রাণের উৎসব হলো বৈশাখ। পান্তা ইলিশ, লাল-সাদা শাড়ি ও পাঞ্জাবিতে সবাই যেন নিজেকে নতুন করে ফিরে পায়। 
 
 
নতুন রঙবেরঙের শাড়িতে দেখা যায় নারীদের। শাড়িতে সুন্দর নারী। সেজন্যই তো বিভিন্ন অনুষ্ঠানে রঙ বেরঙের শাড়ি ছোট বড় সব নারীদের গায়ে শোভা পায়। পহেলা বৈশাখে সাজটি হতে হবে স্বাভাবিক সময়ের থেকে বর্ণিল। বৈশাখে গরমের প্রকোপ থাকায় পোশাক নির্বাচনে সতর্ক হতে হবে। এক্ষেত্রে সুতির শাড়ি বা স্যালোয়ার কামিজ বেশী আরামদায়ক। শাড়ির ক্ষেত্রে আপনি তাঁতের শাড়ি, ঢাকাই জামদানী বা টাঙ্গাইলের শাড়ির প্রাধান্য দিতে পারেন। বর্তমানে শাড়িতে ব্লক-বাটিক, এব্রোয়ডারী এবং স্ক্রীণ প্রিন্টের কাজ বেশ চলছে। 
কিন্তু খেয়াল রাখতে হবে সেটা যেন একটু উজ্জ্বল রং এর হয়। সাদা-লাল, সাদা-সবুজ, অথবা সাদার সঙ্গে অন্য যে কোন রং এর মিশ্রন হোক না কেন, সেটা অবশ্যই উজ্জ্বল হতে হবে। বৈশাখে শুধু যে সাদা-লালই পরতে হবে এমন কোন কথা নাই। আপনি আপনার পছন্দ মত যে কোন শাড়িই পরতে পারেন। পহেলা বৈশাখে প্রত্যেকেই চায় এর উদযাপন যেন হয় অন্য যেকোনো উৎসবের চেয়ে আলাদা ও জাঁকজমকপূর্ণ। তার জন্য প্রস্তুতির শেষ নেই। অনেকে এখনি পহেলা বৈশাখের প্রস্তুতি শুরু করে দিয়েছেন হয়তোবা। আর করবে নাই বা কেন? হাতে গোনা কয়দিনই তো আছে! 
বৈশাখী সাজে অপরূপা হয়ে উঠতে শুধু সামান্য বুদ্ধি খাটিয়ে বাজেট করুন, দেখবেন সেদিনকার সেই বিশেষ দিনের সব থেকে সুন্দরী বাঙালি নারীটি হতে আপনাকে কেউ ঠেকাতে পারবে না। ভাবছেন খরচের কথা? না, মোটেই ভাববেন না l দামী কাপড় মানেই যে সবসময় নান্দনিক আর ভালো কাপড় তা কিন্তু নয় l মনে রাখবেন, পহেলা বৈশাখের মূল বিষয় হল্ খুশি মনে ও আনন্দ নিয়ে নতুন বছরকে বরণ করা। তার মানে এই নয় যে শুধু মাত্র দামি পোশাক পরলেই আর দামি জায়গায় খেলেই পহেলা বৈশাখ উদযাপন হবে নাহলে হবে না। আপনার খরচ সীমিত রেখেও আনন্দ নিতে পারেন আমাদের ঐতিহ্যবাহী উৎসব পহেলা বৈশাখের। 
ঘুরে আসতে পারেন লিঙ্কটিতে এবং শাড়ির ছবিগুলোতে। দারুন সব ক্লাসি শাড়ির কালেকশন রয়েছে তাদের ঝুলিতে। আমি তো ইতিমধ্যে ২ টো অর্ডার দিয়ে ফেলেছি। এবার আপনার পালা। এছাড়া ঘুরে ঘুরে কিনতে চাইলে নিউ মার্কেট, ধানমন্ডি হকার্স, সানরাইজ প্লাজা, আজিজ সুপার মার্কেট, দেশীও ফ্যাশন হাউসগুলোতেও আপনার বাজেটের ভেতর পেয়ে যেতে পারেন বৈশাখী শাড়ি। তবে এই রোদে ত্বক না পুড়িয়ে আমার মতে অনলাইনই বেস্ট।
শাড়ির সাথে ব্লাউজের রং এবং ডিজাইনেও আনতে পারেন কিছুটা চমক। এক্ষেত্রে আপনি ব্লাউজে বিভিন্ন ডিজাইন দিয়ে তৈরী করতে পারেন। ব্লাউজটি হতে হবে উজ্জ্বল রং এর। এটি আপনি আপনার পছন্দ মত ছোট হাতা, ত্রি-কোয়ার্টার অথবা ফুল হাতা যেভাবে খুশি পরতে পারেন, এটি আপনার স্বাচ্ছ্যন্দের উপর নির্ভর করবে। ব্লাউজের ক্ষেত্রেও সুতি কাপড় ব্যবহার হবে বুদ্ধিমানের কাজ, এটি গরমে বেশ আরামদায়ক হবে।
এছাড়া ঘরে বসেই অনলাইনে কেনাকাটার সাইট আজকের ডিল নিয়ে এসেছে বৈশাখের শাড়ির নানান কালেকশন। এখানে শুধুই বিভিন্নরকম আকর্ষণীয় ডিজাইনের টাঙ্গাইল শাড়ি পাওয়া যাবে। ঘরে বসেই অনলাইনে আজকের ডিলের বিভিন্ন কালেকশন দেখে অর্ডার করা যাবে। আপনার ঠিকানায় পৌঁছে যাবে আপনার পছন্দের টাঙ্গাইল শাড়ি। 
এখানে বিভিন্ন রকমের সুতি, ফুল সিল্ক, জামদানী, গ্যাস কটন, তসর কটন, ডেনু সিল্ক, পিওর সিল্ক, দোতারী জামদানী, সুতি জামদানীর সম্ভার রয়েছে। এ শাড়িগুলো সাশ্রয়ী মূল্যে পাওয়া যাবে। ঢাকার মধ্যে অর্ডারের ৪৮ ঘণ্টা ও ঢাকার বাইরে ৭২ ঘণ্টার শাড়ি পৌঁছে যাবে আপনার হাতে। পছন্দের শাড়ি হাতে পাওয়ার পর মূল্য পরিশোধ করা যাবে।
অনলাইনে বৈশাখী শাড়ি কিনতে এখানে ক্লিক করুন
*বৈশাখীশাড়ি* *পহেলাবৈশাখ* *৯৯৯অফার*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★