বৈশাখীশু

বৈশাখীশু নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

নববর্ষে নতুন জুতায় নতুন সাজ! পরনে বাহারি রঙের পোশাক, নানা রকম সাজ। বাঙ্গালিয়ানা পোশাক না হলে যেমন বৈশাখ পূর্ণতা যেন পায় না। ঠিক তেমনই পোশাকের সাথে ম্যাচ করে যদি নবাবী টাইপের জুতা পরা না যায় তাহলে বর্ষবরণ অপূর্ণ রয়ে যাবে।  একজোড়া মানানসই জুতা কিংবা স্যান্ডেল ছাড়া বৈশাখী সাজ জমজমাট হবে না। সেজন্য নববর্ষে ফ্যাশনেবল পোশাকের সঙ্গে থাকা চাই মানানসই নতুন জুতা। ফ্যাশনের অন্যান্য পন্যের সঙ্গে জুতার চাহিদাও সমান।

 
এজন্য পরিপূর্ণ ফ্যাশন করতে পোশাকের পাশাপাশি পায়ের জুতাটাও হওয়া চাই ফিটফাট। সেদিকে লক্ষ রেখেই জুতা কোম্পানিগুলো নতুন ডিজাইনের জুতা নিয়ে হাজির হয়েছে। দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলেও হরেক রকম জুতা পাওয়া যাচ্ছে। বাঙ্গালিয়ানা টাইপের নবাবী স্টাইলের বেশ কিছু জুতাও আজকেরডিলের ওয়েবসাইটে দেখা যাচ্ছে। 

 
বৈশাখী ফ্যাশনে পুরুষদের ক্ষেত্রে স্যান্ডেল, স্লিপার, স্নিকার, চপ্পল ও অন্যান্য জুতায় কমন কালারগুলোরই প্রাধান্য বেশি। আর মেয়েদের ক্ষেত্রে স্যান্ডেল ও জুতায় আপার এবং স্টোনে লাল, ব্রাউন, ডার্ক ব্রাউন, সবুজ, আকাশী, নীল, বেইজ ও সাদা রঙের চাহিদা বেশি। জেনিসে ছেলেদের জন্য রয়েছে এক্সেল কনভার্স, আর মেয়েদের জন্য রয়েছে পারলিটা, বেলাডোনা।

 

জুতা কোম্পানিগুলোর পাশাপাশি বিভিন্ন কুটির শিল্প ও বুটিক্স হাউসগুলোর পোশাকের ডিজাইনের সাথে মিল রেখে তৈরী করা জুতাগুলোও আজকেরডিলের ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে।

 

বৈশাখের সবধরনের আকর্ষণীয় কালেকশন আপনি এখন ঘরে বসে কিনতে পারবেন। আজকেরডিল পহেলা বৈশাখ উপলক্ষে কেনাকাটায় বিশাল ছাড় দিচ্ছে। আজকেরডিল থেকে যেকোন পন্য কিনলেই আপনি ২০% ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাবেন বিকাশ পেমেন্টে পাশাপাশি ৪০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবার চান্স তো থাকছেই। এছাড়াও আজকেরডিলের মোবাইল অ্যাপস থেকে পণ্য অর্ডার করলে ঢাকার মধ্যে ডেলিভারি চার্জ ফ্রি এবং ঢাকার বাইরে মাত্র ৪৫ টাকা ডেলিভারি। এই সুযোগ হাতছাড়া না করে যারা পহেলা বৈশাখের ফ্যাশনেবল জুতা স্যান্ডেল  কিনতে চান তারা এখানে ক্লিক করুন!  

*বৈশাখীশু* *বৈশাখীসু* *জুতা* *স্পন্সরডকনটেন্ট*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★