বৈশাখী হাট

বৈশাখীহাট নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

আজকেরডিলের বৈশাখী হাটনববর্ষকে স্বাগত জানাতে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং মল আজকের ডিল আয়োজন করেছে নবর্ষের পোশাকের একটি বিশেষ কালেকশন। অনলাইনে আজকেরডিলের ওয়েবসাইটে প্রবশে করলেই নজর কাড়বে বৈশাখের আকর্ষণীয় সব কালেকশন। সব ধরনের পণ্যে বাহারি সব অফার নিয়ে হাজির হয়েছে প্রতিষ্ঠানটি। ২০% মূল্য ফেরতের সুবিধা দিতে আজকেরডিলের সাথে যুক্ত হয়েছে বিকাশ। চোখ ধাধানো সব কালেকশন দেখতে এখনি ঢুঁ মারতে পারেন এই ঠিকানায়


বিকাশ পেমেন্টে ২০%মূল্য ফেরত
বছর জুড়েই সবধরনের অফার থাকে আজকেরডিলে। আসনে আসছে বাঙ্গালির প্রাণের উৎসব পহেলা বৈশাখ এজন্যই দেশের বড় এই শপিংমলটি সেজে উঠেছে বর্ণিল সাজে। দুই হাজারেরও বেশি অনলাইন দোকানের দেড় লক্ষাধিক পণ্য নিয়ে সবসময় দেশের প্রত্যন্ত অঞ্চলের আগ্রহী ক্রেতাদের চাহিদা পূরণ করছে আজকেরডিল।

আজকেরডিলের বৈশাখী হাটআজকেরডিলের বৈশাখী হাট

চোখে পড়ার মত হরেক রকমের বৈশাখী শাড়িতে ভরে উঠেছে আজকেরডিলের ওয়েবপেজ। বৈশাখী শাড়িগুলোর মধ্যে রয়েছে হ্যান্ড পেইন্টেড শাড়ি, উৎসবের লাল শাড়ি, তাঁত, সুতি,জামদানি, টাঙ্গাইল, কোটা মসলিন সহ অন্যান্য ব্র্যান্ডের নানান শাড়ি। প্রধানত সুতি কাপড়ে তৈরি এ কালেকশনে রং হিসেবে ব্যবহৃত হয়েছে সাদা ও লাল। নানা ব্র্যান্ডের উইভিং ডিজাইনে লাল-সবুজে শাড়ি, টাই অ্যান্ড ডাই শাড়ি, সালোয়ার কামিজ, ফতুয়া ও টপস, পাঞ্জাবি, টি-শার্ট, স্কার্ফ এর একটি সমৃদ্ধ আয়োজন করা হয়েছে। এ আয়োজনে শিশুদের জন্যও পোশাক থাকছে ।

আজকেরডিলের বৈশাখী হাট

ছেলেদের জন্য রয়েছে সুতি, উৎসবের লাল পাঞ্জাবী, সিল্ক ,কালারফুল হোয়াইট বেজড পাঞ্জাবী সহ হরেক রকমের ফতুয়া কালেকশন। এছাড়াও পাওয়া যাচ্ছে বৈশাখের শার্ট, পোলো শার্ট, পারফিউম/ বডি স্প্রে, বাঙ্গালিয়ানা লুঙ্গি, পাজামা ইত্যাদি।

আজকেরডিলের বৈশাখী হাট

এছাড়াও বৈশাখে মিষ্টমুখ করার জন্য বৈশাখী আয়োজনে বিভিন্ন জেলার বিখ্যাত মিষ্টান্নও রয়েছে। ঘরসাজানোর জন্য থাকছে বেডশীট, মাদুর, বৈশাখী ওয়ালস্টিকার সহ বাহারি সব গৃহস্থালি পণ্য। মেয়েদের সাজের জন্য রয়েছে আকর্ষণীয় বাঙ্গালিয়ানা গহনা। 

বৈশাখী লাইভ শপিংঃ

আজকেরডিলের ফেসবুক লাইভ
আজকেরডিলের ফেসবুক পেইজে শুধুমাত্র শুক্রবার বাদ দিয়ে প্রতিদিনই চলছে লাইভ শপিং। গত সোমবার থেকে শুরু হয়েছে বৈশাখী হাট নামে লাইভ পোগ্রাম। সন্ধ্যা ৭ টা থেকে রাত ১০ টা পর্যন্ত আজকেরডিলের ফেসবুক ফ্যান পেইজের বন্ধুরা আকর্ষণীয় ছাড়ে বৈশাখী সব রকমের পণ্য কিনতে পারবেন।

ফেসবুক পেজ লিংক

 

 

দরদামঃ

বৈশাখী গহনা
সাধারণ মানুষও যেন তাদের থেকে পণ্য কিনতে পারে সেজন্য আজকেরডিল সব সময় কমদামে পণ্য বিক্রি করার চেষ্টা করে । সব দিক বিবেচনা করে অনেক ক্ষেত্রে অফলাইন মার্কেটের চেয়েও কমদামে পণ্য বিক্রি করে। এবারের বৈশাখে ছেলে ও মেয়েদের ফতুয়ার দাম ৮৫০ টাকা থেকে ১০০০ টাকা, পাঞ্জাবি ৭০০ টাকা থেকে ১২০০ টাকা, সালোয়ার কামিজ ১৮০০ টাকা থেকে ২৫০০ টাকা, বিভিন্ন ধরনের শাড়ি ১০০০ টাকা থেকে ১৮০০ টাকা, টি-শার্ট ২২৫ টাকা থেকে ২৭৫ টাকা পর্যন্ত। এ ছাড়া শিশুদের জন্য ফতুয়া, টপস ও টি-শার্ট রয়েছে। যার মূল্য ৩৫০ টাকা থেকে ৫০০ টাকা।

দেশের বিভিন্ন প্রান্ত থেকেই অনলাইনে অর্ডার করে ঘরে বসেই পেয়ে যেতে পারেন পহেলা বৈশাখের জন্য আপনার পছন্দের পোশাকটি। নতুন বছরে বৈশাখী সাজে লাল সাদায় হয়ে উঠুন আরও অনন্যা।
বৈশাখী আয়োজন দেখতে ঘুরে আসুন এই লিংক থেকে

*আজকেরডিল* *বৈশাখীহাট*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★