ব্যাগ ফ্যাশন

ব্যাগফ্যাশন নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ফ্যাশনে মেলে রুচিবোধের পরিচয়। ব্যাগ তেমনি একটি আভিজাত্যের অনুষঙ্গ। পোশাক আর সাজের সঙ্গে মানানসই ব্যাগ আনে ফ্যাশনে ভিন্নমাত্রা। তরুণ-তরুণীরা অনেক ফ্যাশন সচেতন। ফ্যাশনে নতুনত্ব আনতে রকমারি বাহারি ব্যাগ প্রয়োজন তো পূরণ করবেই সঙ্গে ফ্যাশনেও আনবে আধুনিকতা। কন্ট্রাস্ট রঙের ব্যাগের ব্যবহারই এখন ফ্যাশন। বাজারে পাওয়া যাচ্ছে নানান ডিজাইন আর আকৃতির ব্যাগ। ইচ্ছেমতো রং বা আকারের ব্যাগ ব্যবহারের চল এখন। পোশাকটা সাদামাটা হলেও নজর কাড়বে হয়তো ব্যাগটাই। রঙের বাহার যেমন আছে, তেমনি নানা রকম প্রিন্ট বা নকশারও কমতি নেই।  চলছে বড় ব্যাগ বা ছোট ক্লাচই ট্রেন্ডি এ সময়ে—এমন কথা বলা যাবে না। বড়, ছোট বা মাঝারি সব ধরনের ব্যাগের চাহিদা রয়েছে ক্রেতাদের কাছে। 

শুধু ফিটফাট পোশাক আর স্টাইলিশ জুতাতেই এখন আর ‘ফ্যাশনেবল’ শব্দটা আটকে নেই। সুন্দর একটা ব্যাগও কিন্তু আপনার পুরো লুকে নিয়ে আসতে পারে চমক। আপনার পোশাক-আশাক, সাজে যোগ করতে পারে বাড়তি সৌন্দর্য। ব্যাগের নকশায় বা আকারে থাকছে নানা বৈচিত্র্য। কোনো ব্যাগ হচ্ছে ত্রিভুজ আকারের বা গোলাকার। কোনোটিতে আছে চৌকোনার নানা ধরন। টোটি, ন্যাপস্যাক, মেসেঞ্জার নামে পরিচিত এই ব্যাগগুলোতে থাকছে উজ্জ্বল রঙের ব্যবহার। ছোট ক্লাচ ব্যাগগুলোতেও পাথর আর পুঁতির ব্যবহারে আনা হচ্ছে আভিজাত্যের ছোঁয়া।

হাল ফ্যাশনে প্রতিনিয়তই চলছে পরিবর্তন। বাজারে এখন একটু ঘুরলেই চোখে পড়বে বাহারি নকশার সব ব্যাগ। দোকানগুলোতে বিভিন্ন নকশা ও রঙের আধিক্য দেখলেই বোঝা যায় বর্তমান ফ্যাশনে ব্যাগের বেশ জনপ্রিয়তা। বিশেষ করে মেয়েদের ফ্যাশনে পোশাকের সাথে ম্যাচিং করে মানানসই বাহারি রংয়ের বিচিত্র নকশার ছোট বড় ব্যাগ অন্যতম অনুষঙ্গ হিসেবে পরিণত হয়েছে। স্টাইলিশ ব্যাগ সাথে না থকলে ফ্যাশনটাই যেন মাটি হয়ে যায়। তাইতো ক্রেতাদের চাহিদা অনুযায়ী দোকান ও শপিংমলে বাহারি ডিজাইনের সব ব্যাগের কালেকশনের রেখেছে। দোকানগুলোতে বিভিন্ন নকশা এবং রংয়ের আধিক্য দেখলেই বোঝা যায় বর্তমান ফ্যাশনে ব্যাগের বেশ জনপ্রিয়তা রয়েছে। আজকের আয়োজন লেডিস ব্যাগ নিয়ে। বর্তমান ফ্যাশনে কোন ব্যাগ গুলো চলছে চলুন জেনে নেই।

আজকের ডিলে  একটু খুঁজে ফরমায়েশ দিতে পারেন ব্যাগের। 

 

*ব্যাগ* *ব্যাগফ্যাশন* *মেয়েদেরফ্যাশন* *শপিং* *স্মার্টশপিং*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

হাল ফ্যাশনে প্রতিনিয়তই চলছে পরিবর্তন। বিশেষ করে মেয়েদের ফ্যাশনে পোশাকের সাথে ম্যাচিং করে মানানসই বাহারি রংয়ের বিচিত্র নকশার ছোট বড় ব্যাগ অন্যতম অনুষঙ্গ হিসেবে পরিণত হয়েছে। স্টাইলিশ ব্যাগ সাথে না থকলে ফ্যাশনটাই যেন মাটি হয়ে যায়।  তাইতো ক্রেতাদের চাহিদা অনুযায়ী দোকান ও শপিংমলে বাহারি ডিজাইনের সব ব্যাগের কালেকশনের রেখেছে। দোকানগুলোতে বিভিন্ন নকশা এবং রংয়ের আধিক্য দেখলেই বোঝা যায় বর্তমান ফ্যাশনে ব্যাগের বেশ জনপ্রিয়তা রয়েছে। আজকের আয়োজন লেডিস ব্যাগ নিয়ে। বর্তমান ফ্যাশনে কোন ব্যাগ গুলো চলছে চলুন জেনে নেই।

স্টাইলিশ লেডিজ ব্যাগ
আর্টিফিশিয়াল লেদার এ তৈরী স্টাইলিশ ও ট্রেন্ডি ব্যাগ গুলো বর্তমানে বেশি চলছে। এই ব্যাগ গুলো খুব একটা লম্বা না। এটি আদুনিকতার সাথে মানানসই। পোশাকের রংয়ের সঙ্গে মানানোর পাশাপাশি এখন কন্ট্রাস্ট স্টাইলেও ব্যাগ নিতে পছন্দ করেন অনেকে। সেক্ষেত্রে জুতো, ঘড়ি বা অন্যকোনো অনুষঙ্গের সঙ্গে মানিয়ে ব্যাগ বাছাই করা যেতে পারে। লেডিস এই ব্যাগ গুলোর অনেক গুলো কালেকশন রয়েছে রয়ের নানান রংয়ের কম্বিনেশন।

ট্রেন্ডি লেডিজ ব্যাগ
শর্ট সাইজের ট্রেন্ডি লেডিস ব্যাগ গুলো এখন বেশি চলছে। আর্টিফিশিয়াল লেদার এ তৈরী এই ব্যাগগুলো ফ্যাশনের অন্যতম অনুসঙ্গী। শাড়ি আর বিভিন্ন পার্টিওয়্যারের সঙ্গে এই ধরনের লেডিজ ব্যাগ বেশ মানানসই।। নিজের পছন্দের ড্রেসের সঙ্গে ম্যাচিং করে নেওয়া যেতে পারে ব্যাগটি। আরামদায়ক স্ট্র্যাপ রয়েছে ব্যাগটিতে। তাছাড়াও চাহিদা অনুযায়ী বিভিন্ন উইডথ এর ব্যাগ শপিংমল গুলোতে পেয়ে যাবেন। 

লেডিজ লেদার ভ্যানিটি ব্যাগ
বাইরে বের হতে মেয়েদের সঙ্গে থাকতে হয় অতি প্রয়োজনীয় কিছু জিনিস যার মধ্যে ভ্যানিটি ব্যাগ অন্যতম। মেয়েদের ফ্যাশনে বেশ বড়সড় জায়গায়ই দখল করে নিয়েছে নানা রকম ভ্যানিটি ব্যাগ। রেপ্লিক, কাপুড় এবং চামড়ার বিভিন্ন ধরনের লেডিজ ভ্যঅনিটি ব্যাগ পাওয়া যায়। তবে ফ্যাশনে চাড়াটাকেই সবাই পাধান্য দেয়। ছবির এই ব্যাগটি ১০০% লেদার এলিগ্যান্ট। বাহারি ডিজাইনের এই ব্যাগে টাকা-পয়সা ও প্রয়োজনীয় জিনিস-পত্র রাখার জন্য রয়েছে কয়েকটি চেম্বার। বহনের সুবিধার জন্য রয়েছে হ্যান্ডেল।

লেদার ব্যাগ
সবসময়ই চামড়ার তৈরি জিনিসের কদর কিছুটা বেশি। ব্যাগের ক্ষেত্রেও তাই। এক রঙা হালকা নকশার চামড়ার ব্যাগের দাম তুলনামূলক বেশি। তবে ভালো চামড়ার ব্যাগ অনেকদিন টেকসই থাকে। তাছাড়া চামড়ার ব্যাগ ভিন্ন ধরনের ব্যক্তিত্ব ও রুচিশীলতা প্রকাশ করে। পার্টি, অফিস বা বিশ্ববিদ্যালয়ে সব জায়গায় চামড়ার ব্যাগ দারুণ মানিয়ে যায়। বাজারে কালো, বাদামি, লাল, নেভি-ব্লুসহ বিভিন্ন রংয়ের ব্যাগ পাওয়া যাচ্ছে। ছবির এই ব্যাগটি বেশ ফ্যাশনেবল ও স্টাইলিশ। ব্যাগটি আপনি এখনি কিনে নিতে পারেন।

লেডিজ প্রিন্টেড লেদার হ্যান্ডব্যাগ
চমকপ্রদ সব ছবি সম্বলিত প্রিন্টেড লেদার ব্যাগ বাজারে পাওয়া যাচ্ছে। ব্যাগগুলো বেশ স্টাইলিশ ও ফ্যাশনেবল। যারা স্টাইলিশ ফ্যাশনে অভ্যস্থ তারা ব্যাগটি সংগ্রহে রাখতে পারেন। ছবির এই ব্যাগটিতে রয়েছে: 
-ল্যাপটপের জন্য আলাদা চেম্বার
-দুইটি পানির বোতল রাখার পকেট দুপাশে
-ম্যাটেরিয়াল-পিউ লেদার
-স্কুল কলেজ বিশ্ববিদ্যালয় বা যেকোন পার্টিতে ব্যাবহারোপযোগী

সবধরনের লেডিস ব্যাগ কিনতে নিচের লিংকটিতে ক্লিক করুন
*ব্যাগ* *ব্যাগফ্যাশন* *মেয়েদেরফ্যাশন* *শপিং* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★