বড়দিনের উপহার

বড়দিনেরউপহার নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

চকলেট এতো মজার কেন? এই প্রশ্নের উত্তর হয়তবা একটাই মজা লাগে তাই! মজার এই জিনিসটিই যদি উপহার হিসেবে পান তবে কেমন লাগবে? নিশ্চয় মন্দ নয় কারণ ছোট-বড় সবার কাছে  চকলেট খুব পছন্দনীয়। যার নাম শুনলেই খেতে ইচ্ছে করে। বিশ্বের অন্যান্য দেশের মত আমাদের দেশেও বিভিন্ন পালাপার্বণে হরেক রকম চকলেট উপহার দেবার রীতি চালু আছে। বিশেষ করে ঈস্টার সানডেতে চকলেট উপহার খুবই জনপ্রিয়, চকলেটের মুদ্রা হানুক্কাহ, সান্তা ক্লজ ও ক্রিসমাসের অন্যান্য উৎসবের প্রতীক। তাই আসছে বড় দিনে শিশু কিংবা বড়দের জন্য চকলেট হতে পারে সবচেয়ে সেরা উপহার। 
 
ক্রিসমাস গিফট-ELIT BOHEM চকলেট বক্স
বড়দিনের উপহার হিসেবে মিক্স চকলেট বক্স বেশ আগে থেকেই জনপ্রিয়। এই দিনে বড়রা ছোটদের জন্য বিভিন্ন ধরনের চকলেট আইটেম সমৃদ্ধ বক্স মিশুদের উপহার দিয়ে থাকেন। এই বক্সটিতে রয়েছে বিভিন্ন স্বাদের চকোলেট প্যাক। উপহার হিসেবে এটির জুড়ি মেলা ভার। শিশুদের জন্য এটি বেশ পছন্দের আর দামও খুব একটা বেশি না। এই বক্সটির ওজন ৪০০ গ্রামের মত। দাম মাত্র ৯০০ টাকা। 
 
 
‎ক্রিসমাস গিফট-CELEBRATIONS চকলেট বটল
‎প্রিয়জনের জন্য ক্রিসমাস এর চমৎকার উপহার ক্রিসমাস গিফট-CELEBRATIONS চকোলেট বটল। বড়দিনের সেরা উপহার হিসেবে অনেক আগ থেকেই এই ধরনের চকলেট বটলের বেশ কদর রয়েছে। এই ধরনের চকলেট বটল গুলোতে বিভিন্ন স্বাদের ভিন্ন ভিন্ন চকলেটের কম্বিনেশন থাকে। শিশুদের জন্য এটি বেশ পছন্দের আর দামও খুব একটা বেশি না। তাই বড়দিনের সেরা উপহার হিসেবে আগে ভাগেই এই চকলেটটি কিনে রাখতে পারেন। 
 
FESTIVAL গিফট বক্স চকলেট
উৎসবের জন্যই চকলেট। চকলেট ছাড়া যেন উৎসব জমেই না। তাই বিভিন্ন ফ্যাস্টিভাল উপলক্ষে বাজারে চকলেটের ফ্যাস্টিভ গিভট বক্স পাওয়া যায়। সামনে বড়দিন তাই শিশুদের জন্য চকলেটের এই গিফট বক্সটি আজই নিয়ে নিতে পারেন। এই ধরনের চকলেট বক্সগুলোতে ভিন্ন ভিন্ন স্বাদের অনেকগুলো চকলেটের সমন্বয় রয়েছে। 
 
 
ডেইরি মিল্ক
চকলেটের জগতে ডেইরি মিল্ক এক অনন্য নাম। ১৯০৫ সালে ক্যাডবেরি ডেইরি মিল্ক নামে যে চকলেট বাজারে আনে তা সবচেয়ে বেশি জনপ্রিয়তা পায়। কেবল ওই সময়েই নয়, বর্তমানেও এ চকলেট বেশ জনপ্রিয়। বর্তমানে সারা পৃথিবীতে মিল্ক চকলেটই সবচেয়ে বেশি বিক্রি হয়। শিশুরাও এই চকলেটটি বেশ পছন্দ করে। যে কোন উৎসবে উপহার হিসেবে শিশুদের হাতে তুলে দিতে পারেন ডেইরি মিল্কের চকলেট প্যাক। 
 
ডার্ক চকলেট
ডার্ক চকলেট বর্তমান সময়ে বেশ জনপ্রিয়। ছোটবড় সকলেই এই চকলেট খেতে বেশ পছন্দ করে। ভিন্ন স্বাদ আর আলাদা কম্বিনেশনের জন্য এটি এতো বেশি জনপ্রিতা পেয়েছে। যে কোন উৎসবে বা কারও বাড়িতে উপহার হিসেবে ডার্ক চকলেট দিনেত পারেন। সামনের বড়দিনের গিফট হিসেবে আপনার প্রিয়জনকে এটি উপহার দিতে পারেন।  বাজারে এক প্যাক ডার্ক চকলেটের দাম ৪০০ থেকে ৫০০ টাকা। 
 
কোথায় পাবেন?
চকলেটের বক্স পাওয়া যাবে প্রিয়, আলমাস, মিঃ বেকার, কুপার্স সহ বিভিন্ন  দেশের কনফেকশনারী দোকানগুলোতে। বিভিন্ন আকৃতির সুদৃশ্য চকলেটের বক্স পাওয়া যাবে ২০০ টাকা থেকে ৩০০০ টাকার মধ্যে। যারা অনলাইন থেকে চকলেট বক্স কিনতে চান তারা ঘরে বসেই কেনাকাটা সেরে নিতে পারেন। এজন্য আপনাকে অল্প সামান্য সময় ব্যয় করে দেশের বড় বড় সব অনলাইন শপ গুলোর ওয়েবসাইটে নক করতে হবে। এসব সাইট থেকে আপনি আপনার পছন্দমত চকলেট বক্স বাছাই করে অর্ডার করতে পারবেন। আপনাদের সুবিধার্থে নিচে একটি অনলাইন শপের লিংক দিয়ে রাখলাম।
*চকলেট* *গিফট* *বড়দিনেরউপহার* *গিফটআইডিয়া* *শপিং* *স্মার্টশপিং*

দীপ্তি: একটি নতুন প্রশ্ন করেছে

 ‘স্যান্টাস লিস্ট ডে’ মানে কি? স্যান্টাক্লস আগে থেকে কিভাবে জেনে যায় কার কি পছন্দ?

উত্তর দাও (২ টি উত্তর আছে )

.
*স্যান্টাক্লস* *স্যান্টাস-লিস্টডে* *বড়দিনেরউপহার*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★