ভয়ের স্বপ্ন

ভয়েরস্বপ্ন নিয়ে কি ভাবছো?

Sabbir Ahmed Biswas: স্বপ্ন দেখতে সবসময় ভাল লাগে তবে *ভয়েরস্বপ্ন* নয়......কারন একটা সময় ছিল যখন আমার ঘুম ভাঙত *ভয়েরস্বপ্ন* দেখে।প্রতিবারই আমি স্বপ্নের শেষে এসে কোন উঁচু স্থান থেকে পড়ে যেতাম...আর ঘুম ভেঙে যেত...এর থেকে ভয় আর কি আছে?

শাহ্ মোঃ শাকিল: *ভয়েরস্বপ্ন* গত রাতে স্বপ্নে দেখলাম এস.এস.সি পরীক্ষার হলে দেরি করে পৌছেছি ।যতক্ষণে পৌছেছি ততক্ষণে পরীক্ষা শেষ ।। আমি বললাম আমার জীবন শেষ । তবে ঘুম ভেঙ্গে স্বস্তির নিঃশ্বাস ফেললাম ।।(প্রশ্ন)

মুন্না ভাই: *ভয়েরস্বপ্ন* রাতে স্বপ্ন দেখলাম পরীক্ষায় বন্ধুরে হেল্প করতে গিয়ে আমার খাতা গেল (আম্মুউউউ) । এর চেয়ে *ভয়েরস্বপ্ন* আর কি হতে পারে ???(কান্না)

বিশ্বাস: *ভয়েরস্বপ্ন* এর চেয়ে আমাকে স্বপ্নের ভয় বেশি তাড়া করে বেড়ায়............ স্বপ্ন ভাঙ্গার ভয়ে এখন আর স্বপ্ন দেখি না। আর *ভয়েরস্বপ্ন* সে তো মাঝে মাঝে রাতে জাগিয়ে রাখে............

শুভ্র: *ভয়েরস্বপ্ন* একবার স্বপ্নে দেখলাম আমি মারা গেছি! বিচার শেষে,স্বাভাবিক ভাবেই আমাকে দোজখে পাঠানো হলো। সেখানে শাস্তি হলো সারাক্ষন গাছ পালা খাওয়া! একজন পাহারাদার থাকে সাথে। খেতে খেতে গলা পর্যন্ত ভরে গেলে,হা করে থাকতে হয়,তখন পাহারাদার একটা লাঠি দিয়ে গুতো

ওয়াছিম: *ভয়েরস্বপ্ন* মাঝে মাঝে দেখতে দেখতে ঘেমে যাই, ঘুম ভেঙ্গে যায় আতঙ্কে, অনেক দিন হলো *ভয়েরস্বপ্ন* দেখা হয় না।

নীল অরন্য: *ভয়েরস্বপ্ন* দেখি হবু শশুড়িকে নিয়ে । কারন উনি স্বপ্নে আমাকে সন্ধি বেত হাতে ধাওয়া করেন । উনি আমার ছোটবেলার টিচার তো

সোহেল শিকদার রনি: *ভয়েরস্বপ্ন* যখন আমাকে কেউ স্বপ্নে ধাওয়া করে আর আমি দৌড়াতে পারিনা তখন যে কতটা ভয় লাগে. যে এই স্বপ্নটা দেখেছে সে যানে(ব্যাপকটেনশনেআসি৩)

নিরব Js: *ভয়েরস্বপ্ন* আমার সপ্নে সবসময় দেখি যারা বর্তমানে মৃত তাদেরকে, কেন জানি ঘুমের মধ্যে মিলাতে পারিনা, আর যখনি মিলাতে চেস্টা করি ঘুমটা ভেঙ্গে যাই, তাকিয়ে দেখি রাত ২:৩০ বা ৩:০০ টা . তখন খুব খুব ভয় লাগে...!!!

Nadia Sultana Munia: *ভয়েরস্বপ্ন* বার বার স্বপ্ন দেখি আব্বু সবাইকে বিদায় জানিয়ে কোথায় জানি চলে যাওয়ার প্রস্তুতি নিচ্ছে ............ বাধা দেই, আব্বু শুনে না, ভয় লাগতে থাকে আব্বুকে আর দেখতে না পাই যদি..... হাসি দিয়ে চলে যায় আব্বু, ধরফর করে ঘুম থেকে জেগে উঠি. .

মোঃ শারযিল সামাদ: *ভয়েরস্বপ্ন* প্রায়ই দেখি, কখনো খুব বেশি কখনো খুব কম। মাঝে মাঝে এমন কিছু বাজে স্বপ্ন দেখি যে তিন-চারদিন এমনকি দশদিন পর্যন্ত চরম ঘোরের মধ্যে থাকি। আমার মা-র ভাষায় আমি নাকি উল্টা-পাল্টা মুভি বেশি দেখি (অ্যাকশন, ফ্যান্টাসি, ফিকশন, হরর...) তাই মাথায় (নিচেদেখ)

rupanzil: *ভয়েরস্বপ্ন* আমি খুব উচু থেকে পরে যাচ্ছি (এই সপ্নটা নাকি সবাই এ দেখে ) ভয় পেয়ে ঘুম ভেঙ্গে যায় আমার

শুভ্র: *ভয়েরস্বপ্ন* ভয়ের কোন স্বপ্ন আমি দেখিনা কখনো। আর স্বপ্ন দেখে ভয় পাওয়ার বিষয়টাই কেমন জানি হাস্যকর মনে হয়। বরং আমি ভয় পাই জাগরনের সময়টাকেই। সব ভয়ন্কর ঘটনা তখনই ঘটে। স্বপ্নে বরং মজার সব জিনিসই দেখি, আজগুবী সব ইচ্ছেগুলো পূরন হয় স্বপ্নে। ভালই লাগে..(গ্যাংনাম)(গ্যাংনাম)

মৃন্ময়ী সাবিহা: আগে যখনই ঘুমাতাম,তখনই *ভয়েরস্বপ্ন* দেখতাম।হঠাত্‍ জেগে উঠে *কান্না* শুরু করে দিতাম।ভয়ে না ঘুমিয়ে জেগে থাকতে খুব *অসুবিধা* হত। এখন আর ভয়েরস্বপ্ন দেখি না খুব একটা,তবে সুখেরস্বপ্নও দেখি না। এখন স্বপ্নবিহীন রাত কাটে(মনখারাপ)

অভী আহমেদ খান: আমি স্বপ্নে দেখলাম, পৃথিবী (P3B) তে এলিয়ান এট্যাক করছে। আমি হইলাম, সুপার হিরো। আমি পৃথিবীকে রক্ষা করবো। এইটা *ভয়েরস্বপ্ন* ক্যামনে হইলো? আরে টেইলার তো আমার সুপার সুট এখনো কমপ্লিট করে নাই (ভয়পাইসি)

jayed জায়েদ: *ভয়েরস্বপ্ন* অনেক দেখেছি............।। ঘুম ভেঙ্গে গেলে, নিজে নিজেই বলি আরে এইটা তো *স্বপ্ন* , তখন স্বস্তির নিঃশ্বাস ফেলি...............

জুনি: *ভয়েরস্বপ্ন* কাল রাতে dexter দেখে ঘুমিয়েছি,স্বপ্নে দেখি আমার বড় বোন মানুষ খুন করছে...ভয় পেয়ে রাত ৩.৩০ এ ঘুম ভেঙ্গে গেল...খুনাখুনি দেখে ঘুমানোর ফলাফল রাতে *ভয়েরস্বপ্ন* দেখা...(নাআআআ)

নওশীন রহমান খন্দকার: সারাজীবন যে *ভয়েরস্বপ্ন* দেখে ভয় পেতাম, সেটা ইতিমধ্যে সত্যি হয়ে গেছে! ভয় পাওয়ার মত, হারানোর মত আর কিছু বাকি নেই আসলে (খুকখুকহাসি)

মুসলিম উদ্দিন আরজু: *ভয়েরস্বপ্ন* মানুষ ঘুমের মাঝে যা দেখে তা স্বপ্ন নয়। স্বপ্ন হল যা মানুষকে ঘুমাতে দেয়না...

সুমনা: কাল রাতে স্বপ্ন দেখলুম নতুন ক্লোজআপ দিয়া দাঁতব্রাশ করতেছি...(শয়তানিহাসি) সকালে *মা* নতুন হারপিকের বোতল হাতে ধরিয়ে আমাকে ঠেলে বাথরুমে ঢুকিয়ে দিলো...(ফুঁপিয়েকান্না) এইডা কিসু হইলো ??(নাআআআ)(মাইরালা২)

*ভয়েরস্বপ্ন* *মা*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★