ভরসা

সাদাত সাদ: কারো উপর ভরসা করা যায়না। আজকাল নিজের উপরই ভরসা করতে পারছিনা ভয় হয়, ভয়।

*ভয়* *ভরসা* *মৃত্যু*
৫/৫

★ছায়াবতী★: [রানী-আরভাললাগেনা] ভালো লাগার একটা জগত ছিল। কিছু মিথ্যে আশ্বাসের হাত ধরে পৃথিবী ছেড়েছিলাম। আশেপাশে কেউ নেই। হঠাত দেখি, ভরসা করা মিথ্যে আশ্বাস গুলো ধুঁক ধুঁক করছে। আশ্বাস গুলোকে বাঁচানোর বৃথা চেষ্টা করে দেখি, বিশ্বাসের মৃত্যুর সাথে ওগুলোও মরে গেছে। আমার ভালো লাগার জগত টাও আর নেই।

*আত্নকথন* *ভরসা* *বিশ্বাস* *পৃথিবী* *মৃত্যু*

পাগলী: [কাকতাড়ুয়া-খুশি]মনের মত (৫) কি বললি ?...তার আর্থিক আয় কত হলে খুশি হই!- জানিস আমার হালচাল সবই, 'প্রিন্সেস' আমি নই। টাকার কুমীর 'মিলিয়োনেয়ার' না হয় নাই বা হল। ঐশ্বর্যের মোহ নেই মনে। - তবে যদি কথা তোলো, খুলে বলি ভাই-থাকে যেন তার মোটামুটি কিছু আয়- নির্ভাবনায় স্বচ্ছলে যাতে সংসার চলে যায়। মাসগেলে যার মাইনেটি এলে তবেই চড়বে হাঁড়ি এ রকম বরে ভরসা করাটা হবে না কি বাড়াবাড়ি?

*প্রিয়কবিতা* *মনেরমতো* *জোকস* *রসিকতা* *হালচাল* *সংসার* *ভরসা*

অসমাপ্ত কাব্য: উদ্দেশ্য যদি ভালবাসা হয়, তবে ফলাফলে কেন ভয়...?? সৃষ্টিকর্তার উপর একটু তো ভরসা করো...আর যদি মনে হয় জীবন এখানেই শেষ কিংবা পথের সামনে নেই আর দিশা, তবে জেনো, মৃত্যুই হচ্ছে পরাজয় আর তার আগে আর কোন কিছুতেই হার নেই ... !!

*ভয়* *পরাজয়* *ভরসা* *মৃত্যু* *জীবন* *ভালবাসা*
ছবি

রাজীব বড়ুয়া: ফটো পোস্ট করেছে

বিশ্বাস-ভরসা-আশা

*বিশ্বাস* *ভরসা* *আশা*
ছবি

মাহমুদ অনি: ফটো পোস্ট করেছে

অস্থির ভালবাসা

(খিকখিক)

*কাছেরমানুষ* *বন্ধু* *ভরসা*

নাকিব ওসমান : *বিশ্বাস* , *ভরসা* , *আশা* .... (খুকখুকহাসি)

*বিশ্বাস* *ভরসা* *আশা*

হাফিজ উল্লাহ: *ভরসা* আপনি যখন কোন শিশুকে শূন্যে ছুঁড়ে খেলা করেন, সে তখন হাসতে থাকে কারণ সে জানে আপনি তাকে আবার ধরে ফেলবেন। (জোস)

md opu: *বন্ধুত্ব* *বিশ্বাস* *প্রমিস* *ভরসা* *সম্পর্ক* *মন* *বন্ধুত্ব* *এগুলো* কখনও ভেঙ্গোনা। করুন এগুলো ভাঙলে শব্দ হয়না কিন্তূ *কষ্ট* হয় অনেক বেশি......................................................

পাগল গুরু: *বিশ্বাস* *প্রমিস* *ভরসা* *সম্পর্ক* *মন* *বন্ধুত্ব* *এগুলো* কখনও ভেঙ্গোনা। করুন এগুলো ভাঙলে শব্দ হয়না কিন্তূ *কষ্ট* হয় অনেক বেশি...

মাহনূর তাবাসসুম মীম: তিনটি সুন্দর ঘটনাঃ— ১. একদিন সব গ্রামবাসী মিলে সিদ্ধান্ত নিল তারা বৃষ্টির জন্য দোয়া করবে। সবাই সমবেত হল, কেবল একটি ছেলে ছাতা সহ এলো। এটাই *বিশ্বাস* । ২. আপনি যখন কোন শিশুকে শুন্যে ছুঁড়ে খেলা করবেন, সে তখন হাসতে থাকে কারন (কমেন্টে)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★