ভাইফোঁটা

ভাইফোঁটা নিয়ে কি ভাবছো?

অনুপ: বোন নাই, ফোঁটাও নাই । (মনখারাপ)

*ভাইফোঁটা*

♦ মমিতা ♦: একটি বেশটুন পোস্ট করেছে

শুভ ভাইফোটা (ভালবাসি)
ভাইয়া তোরা বেঁচে থাক হাজারো বছর
*ভাইফোটা* *ভাইফোঁটা*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ভাই বোনের সম্পর্ক মানেই টুকটাক খুনসুটি, কখনো বা ঝগড়া, কখনো আবার অন্তহীন বন্ধুত্ব। সত্যিই এ যেন বিধাতা প্রদত্ত এক সর্গীয় মিল বন্ধন। ভাই-বোনের এই সম্পর্ককে বিশেষ রূপ দিতেই প্রতিবছর মহাআনন্দে ভাইফোঁটা উদযাপিত হয়।‌ যার জন্য সারা বছর অপেক্ষা করে থাকেন ভাই- বোনেরা। এই দিনটিতে যেমন বোনেরা তাঁদের দাদা বা ভাইয়ের কপালে ফোঁটা দেন তেমনই উপহারও দিয়ে থাকেন। ‌কী উপহার দেবেন ভাই-বোনেদের?  চিন্তা নেই আপনাদের জন্য রইল ভাইফোঁটার সেরা কিছু গিফট আইডিয়া এখান থেকে নিজেদের বাজেট অনুযায়ী বেছে নিন আপনার পছন্দেরটি।

অনলাইন শপিং ভাউচার: 
বর্তমানে অনলাইন শপিং বেশ সবচেয়ে জনপ্রিয় হয়ে উঠেছে। আজকের ডিলের মত দেশের জনপ্রিয ই-কমার্স সাইটে মাত্র ১০০ টাকা থেকে শুরু করে বিভিন্ন দামের হাজারও উপহার আইটেম কিনতে পাওয়া যায়। নিজের পকেট বুঝে কিনুন আর ভাইফোঁটা দিন ভাই-বোনের হাতে টাকা অথবা ভাউচারটি (অনলাইনে পেমেন্ট পদ্ধতি) দিয়ে দিন। সে তাঁর পছন্দমত যা খুশি কিনে নেবে বাড়িতে বসেই। 

নতুন মোবাইল: 
পকেটটা যদি একটু ভারী হয় আর  ভাই-বোন যদি খুব আদুরে হয়, তাহলে একটি ব্র্যান্ড নিউ মোবাইলের থেকে বেশি প্রিয় গিফ্ট তার কাছে আর কিছু হবে না। অ্যান্ড্রয়েড ফোনের দাম শুরুঁ মোটামুটি হাজার পাঁচেক থেকে। বাজারে এখন  ভালো বিকোচ্ছে, রিপ্লেকাফোন, স্যামসাং, সনি, হুআই এর মত ব্র্যান্ডের ফোন। সাশ্রয়ী মূল্যে সময়ের সেরা ৫টি ফোন কিনতে নিচের পোস্টটি পুড়ুন- 
http://www.beshto.com/contentid/665573
অনলাইনে কিনুন এই লিংকে:  


‌চামড়ার গিফ্ট: 
ভাইদের জন্য বেল্ট, পার্স কিনতে পারেন।‌ কম দামে সুন্দর বেল্ট, ওয়ালেট, ব্যাগ  শহরের সব নামি-দামি দোকান গুলো ছাড়াও ঘরে বসে অনলাইন মার্কেট থেকে কিনতে পারবেন। মোটামুটি‌ দাম শুরু ১৯৯ টাকা থেকে।  নানা ডিজাইনের বেল্টের কালেকশনও দেখতে পারেন। দাম শুরু ১১৯ থেকে, রয়েছে ৪৫০ টাকা পর্যন্ত। 
অনলাইনে কিনুন এই লিংকে: http://www.ajkerdeal.com/Category/9/0/belt-wallet


সানগ্লাস বা অ্যাকসেসারিজ: 
ছেলেদের কাছে অ্যাকসেসারিজের কালেকশন বেশ পছন্দের। লকেট হোক বা ব্রেসলেট অথবা সানগ্লাস ছেলেদের কিন্তু পছন্দ হবেই। তবে যারা একটু ফ্যাশনেবল তাদেরকে অ্যাকসেসারিজে বেশ মানায়। 
অনলাইনে কিনুন এই লিংকে: 


প্রয়োজনীয় গ্যাজেট: 
তথ্য প্রযুক্তির এই যুগে নিত্য প্রয়োজনীয় গ্যাজেট গুলো বেশ জনপ্রিয়  হয়ে উঠেছে। তাই ইচ্ছে করলেই দরকারি ও খুব প্রয়োজনীয় গ্যাজেট গুলোও গিফট হিসেবে দিতে পারেন। এই গ্যাজেটগুলো কিনতে আপনাকে দোকানেও যেতে হবে না। অনলাইন শপিং সাইট গুলো থেকেই পেয়ে যাবেন মজার মজার সব গ্যাজেট। 
নিচের পোস্টটি থেকে বর্তমানে ব্যাপক জনপ্রিয় ৫টি গ্যাজেটের খুটিনাটি  সম্পর্কে- জেনে নিতে পারবেন।
http://www.beshto.com/contentid/665310 
অনলাইনে কিনুন এই লিংকে: http://www.ajkerdeal.com/Category/54/0/gadgets


বই অথবা পারফিউমঃ
ভাই বা দাদা কেউ বই পড়তে পছন্দ করলে নতুন কোনও গল্পের বইও উপহার হিসেবে সহজেই দেওয়া যেতে পারে। তা ছাড়া পারফিউম, টি-শার্ট এ সবও দিব্যি চলতে পারে ভাইফোঁটার উপহার হিসেবে।  শীত আসছে ভাই বা বোনেরা উপহার হিসেবে স্কার্ফও কিনতে পারেন।
অনলাইনে কিনুন এই লিংকে: http://www.ajkerdeal.com/Category/52/0/books 

মনে রাখবেন, শুধু গিফট নয়! ভাইফোঁটায় মজা করাটাই আনন্দ। তাই গিফট কেনার দোলাচলে পড়ে আনন্দটা যেন মাটি না হয় সেদিকে খেয়াল রাখবেন। 
*গিফটআইডিয়া* *ভাইফোঁটা* *উপহার* *গিফট*

অনীশ ভট্টাচার্য্য: *বড়বোন* এর কাছ থেকে ভাই ফোঁটা নিতে বড় ভাল্লাগে! (খুশী২)(খুশী২) কিচ্ছু টেনশন তো থাকেই না; বরং পাওয়ার সম্ভাবনা থাকে। কিন্তু ছোট বোন এর কাছ থেকে নিতে একটু টেনশন থাকে। চাইলে দিতেই হয়!!!(ব্যাপকটেনশনেআসি)(রাগী২) তবুও ভালোবাসি বোনদের! *ভাইফোঁটা*

*বড়বোন* *ভাইফোঁটা*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★