ভাইয়া

ভাইয়া নিয়ে কি ভাবছো?

ফ্রেশ ফ্রজেন: [গ্রীষ্ম-অগ্নিমানব]বেশতোতে আমি সহ সকল বুদ্ধিমান ভাইয়া আর বুদ্ধিমতি আপু গুলা মনে হয় অনেক বেশি অভিমানী ! আসে পোস্ট দেয়, সবাই কে না পেলেই আবার চলে যায় ! অভিমান করে কি লাভ একটা সময় শেষে আমরা সবাই একা হয়ে যাই আর তখন এই অভিমান আর ভাঙে না ! বেশতোর সবাই অনেক ভালো যাদের সাথে অল্প অল্প কথা হয় সেই সকল ভাইয়া আপু গুলাও অনেক ভালো ! সবাই কে মিস করি বলেই চলে আসি তবে ! আসেন সবাই পোস্ট করেন মজা করেন আর হয়ে যান সুপারস্টার ! (খুশী২)(ভেঙ্গানো)(কুল)

*বেশতো* *ভাইয়া* *আপু*

আলোহীন ল্যাম্পপোস্ট: একটি বেশব্লগ লিখেছে

ভাইয়া তুমি এত্তগুলো কিউট বললে হতাশ হওয়ার কোন কারণ নেই অতীত ইতিহাস পর্যালোচনা করলে দেখা যায় ভাইয়া খালাতো ভাইও হয় দেদারচ্ছে বিয়েও করা যায় !
.
কিন্তু যখনি কোন মেয়ে বলবে আপনি আমার আপন ভাইয়ের চেয়ে বেশী তাতেও হতাশ হওয়ার কিছু নেই স্বামীকে অনেকে আপন ভাইয়ের চেয়ে বেশী ভালবাসে !
.
যদি বলে আপনি আমার আপন ভাই তাহলেও ধৈর্য হারাবেন না সোজা তার মায়ের কাছে গিয়ে জিজ্ঞেস করুন আমি কি আপনার হারিয়ে যাওয়া ছেলে ? তাহলে সম্পত্তির ভাগ দিয়ে দিন এক্ষুণি দেখবেন কেল্লা খতম !
.
আসেন ভাইয়া নিয়ে গল্প বলি,
.
চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সমাজতত্ত্ব বিভাগের এক মেয়ের প্রেমে পড়েছিলাম ৷ ইনিয়ে বিনিয়ে রেনিয়ে কেনিয়ে তাকে বুঝাতে চাচ্ছিলাম তোমাকে পছন্দ করি ! সে কথায় কথায় ভাইয়া বলতো ! কি আজব ! যাকগে বহুদিন পর তার সাথে দেখা হলে জিজ্ঞেস করলাম বিয়ে করোনি বোন এখনো ? সে দীর্ঘশ্বাস ফেলে বললো, শুনেছি সব মেয়েকে সৃষ্টিকর্তা কোমরের হাড় দিয়ে তৈরী করেছে, আমি যার হাড় দিয়ে তৈরী তাকে খুঁজছি ! কিন্তু পাচ্ছি না ৷
.
আমি বললাম, তুমি তাকে হয়তো ভাইয়া ডেকে ফেলেছো ! সে মনে হয় ভাইয়াদের ভীড়ে হারিয়ে গেছে ৷
.
ছেলেটি চৌদ্দ বছরের বড় ছিলো ৷ সর্বদা বোনের শেয়ারিং কেয়ারিং করতো ৷ একদিন ছেলেটি মেয়েটিকে নিয়ে বলছে আমি তো ফাইনালি মেয়ে দেখতে যাবো তুমি আমাকে নিয়ে কিছু ভাবছো ? সে থেকে এক ভাইয়ার অকাল মৃত্যু হয়েছে !
.
নিজের ভাই ছাড়া কেউ যদি সত্যি সত্যি কোন বেসম্ভব সুন্দরীর কাছে নিজেকে আপন ভাই দাবী করে শেয়ারিং কেয়ারিং করতে থাকে সে হয়তো সুযোগ সন্ধানী নয়তো দেবতা !
.
ভাইয়া ডেকে শুরু অতঃপর আজ তাদের বিয়ে এমন গল্পগুলো বলে সময় নষ্ট করবো না শুধু বলবো, ভাইয়া ডাকটিকে সংবিধান মনে করে পিছিয়ে গেছেন তো মরেছেন ! হেরেছেন !
.
এক অখ্যাত কবি অক্ষেপ করে লিখেছিলেন,

"কবির সমস্ত মেয়ে ভক্তকুল !!
তাকে 'ভাইয়া ভাইয়া' ডেকে করেছে ব্যাকুল !
ঠিক আছে, তোমাদের সাথেই আড্ডা দেবো !
হবে না কোন ভুল !
এই নাও গোলাপ ফুল !!"
.
সেই গোলাপ ফুল থেকে শুরু গুরু......!

*ভাইয়া* *গল্প* *আবেগ* *ভালোবাসা* *মেয়ে* *রসিকতা*

ইশতিয়াক সায়ীদ খান: কোন এক ছোট ভাই জিজ্ঞেস করল "আচ্ছা ভাইয়া ট্র্যাজেডি জিনিসটা আসলে কি??" প্রথমে তাকে কিতাবি ভাষায় বোঝানোর চেষ্টা করলাম ব্যাপারটা .........তেমন কিছু তার মাথায় ঢুকল বলে মনে হলো না অতঃপর নিজের ভাষায় তাকে বোঝালাম- "Tragedy is similar to that sad incident or that ending of the story where after a couple days of intense flirtation a girl calls u *ভাইয়া* "

*ভাইয়া*
জোকস

পাগলী: একটি জোকস পোস্ট করেছে

এই হবে আমাদের ভাইয়াদের প্যান্টের অবস্থা! (শয়তানিহাসি)(খিকখিক)
*জোকস* *ভাইয়া* *প্যান্ট* *ফ্যাশন* *জিন্স*
জোকস

পাগলী: একটি জোকস পোস্ট করেছে

আমাদের বেশতোর ভাইয়া রা কি বড় হইছে??(চিন্তাকরি)(শয়তানিহাসি)
*জোকস* *একা* *বেশতো* *ভাইয়া*
জোকস

পাগলী: একটি জোকস পোস্ট করেছে

এমন ধরা খাইয়েন না কেউ। অবশ্য আমি জানি আমার আপুমনিরা অনেক স্মার্ট। আর ভাইয়ারাও ফটোশপ এর দয়া নেয় না! (খুকখুকহাসি)
*ফটোশপ* *আপুমনি* *ভাইয়া* *প্রোফাইল* *ফেসবুক*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★