ভার্চুয়াল দুনিয়া

ভার্চুয়ালদুনিয়া নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ভাবুন তো কেমন হতো যদি আপনার কাছে এমন একটি গ্লাস থাকত, যেটি দিয়ে ভার্চুয়াল রিয়েলিটি এবং অগমেন্টেড রিয়েলিটি উপভোগ করতে পারবেন ! কিন্তু সেটি হবে বাস্তব জগতের ওপর ভিন্ন প্রলেপ। এ যেন বাস্তবকেই কল্পনায় দেখা। প্রযুক্তির প্রসার দিনে দিনে বেড়েই যাচ্ছে। স্মার্টপণ্য হিসেবে স্মার্টফোন, স্মার্টওয়াচের পর  প্রযুক্তিতে যুক্ত হয়েছে স্মার্ট গ্লাস।

এর মাধ্যমে সামাজিক যোগাযোগের ওয়েবসাইটের নোটিফিকেশন পড়া যাবে এবং মোবাইল কল করে কথা বলা যাবে। এতে আরও থাকবে স্বচ্ছ লেন্স ও স্মার্টফোনের সঙ্গে সিনক্রোনাইজ করার নানা প্রযুক্তি। এতে বিশেষ ধরনের হেডফোন সংযুক্ত থাকবে, যাতে সহজে স্মার্টফোনের মতো কল আদান-প্রদান করা যাবে। এর লেন্সে বিভিন্ন তথ্য জানা ও নোটিফিকেশন পাওয়ার সুবিধাও থাকবে।

 

2D/3D গ্লাস ব্যবহার করে উপভোগ করুন ভার্চুয়াল দুনিয়া। 3D সিনেমা উপভোগ করুন ঘরে বসেই আপনার 2D ল্যাপটপে ভিডিও, মুভি অথবা টিভিতে ভার্চুয়াল রিয়ালিটি গেমস এবং ৩৬০ ডিগ্রী যেকোনো দৃশ্য। ভার্চুয়াল রিয়ালিটি দুনিয়া থেকে ঘুরে আসুন মাত্র তিন সেকেন্ড এ। আপনার স্মার্ট ফোনটি হাতে নিন, VR BOX V3 এর মধ্যে রাখুন এবং উপভোগ করুন 3D ভার্চুয়াল দুনিয়া। আপনার স্মার্ট ফোন আপনাকে নিয়ে যাবে এক কল্পনার জগতে। 

স্মার্ট গ্লাস আপনাকে নিয়ে যাবে এক কল্পনার জগতে, নিয়ে যাবে 3D ভার্চুয়াল দুনিয়ায় ! আজকের ডিল ডট কমে রয়েছে অনেক ধরণের স্মার্ট গ্লাসের কালেকশন। প্রোডাক্টগুলো দেখে কিনতে চাইলে ছবিতে ক্লিক করুন। 

*স্মার্টগ্লাস* *ভার্চুয়ালরিয়ালিটি* *ভার্চুয়ালদুনিয়া*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★