ভালবাসা

ভালবাসা নিয়ে কি ভাবছো?

গাজী আজিজ: একটি বেশটুন পোস্ট করেছে

বড় প্রেম
জীবনে যদি কাওকে সত্যিই মন থেকে ভালবাসো, তাহলে তাকে হারিয়ে যেতে দিওনা।
কারণ, চোখের জল হয়তো মুছতে পারবে, কিন্তু হৃদয়ের কান্নার জল কোনো ভাবেই মুছতে পারবেনা।
*ভালবাসা*

Lutfun Nessa: ভালোবাসা প্রকাশ করার মত কোন ভাষা আজো আবিষ্কার হয়নি, তাই নীরবতাকেই বেছে নিলাম । কতটুকু ভালোবাসি তা প্রকাশ করার জন্য কোন স্কেল আবিস্কার হয়নি,… তাই হৃদয় জুড়ে ভালবাসলাম । কেন শুধু তোমাকেই ভালোবাসি, কারন জানি না বলে কিছু বোলোনা, অকারন কে দোষ দিয়ে দিতে পার ।। গতকালের চেয়ে অনেক বেশি ভালোবাসি আজ, কাল ভালবাসবো অনেক বেশি আরও। ভুলে যেতে বলেছিলে তোমায়, হুম্মম… এ জীবনে তো আর সম্ভব না, আর একবার জন্ম নিলে চেষ্টা করে দেখতে পারি। যদি প্রশ্ন করো কেন এতোটা..

*অতপর* *ভালবাসা*

NatunSomoy : প্রাক্তন প্রেমিককে ৭৭৬৩৯ বার ফোন(শুভেচ্ছাবিনিময়), তরুণী গ্রেফতার! (প্রশ্ন) মেক্সিকোর এক তরুণী তার প্রাক্তন প্রেমিককে এক সপ্তাহে ৭৭ হাজার ৬৩৯ বার ফোন করার কারণে পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন(মনখারাপ)। শুধু ফোনই নয়, ওই সপ্তাহজুড়ে তিনি মোট...বিস্তারিত পরুন - http://bit.ly/2bEVxAQ এই সেই তরুনি- লিন্ডা মারফি

*প্রেম* *প্রেমপাগল* *পাগলপ্রেমিকা* *ভাগ্য* *আড্ডা* *বেশম্ভব* *অবুঝপ্রেম* *ভালবাসা*

♦ মমিতা ♦: একটি বেশটুন পোস্ট করেছে

আমি লিখি আমার মনের কথা, সে কথায় আছে সুখ , আছে দুঃখ , বেদনা আর কাহিনী অদ্ভুত ! লিখি নিজের মতো করে , লিখি কথা বলার কথাতে, আমি বুঝিনা ছন্দ, কোনটা কবিতা গদ্য , আমি শুধু লিখি ঘটে যাওয়া ঘটনা, কিছু থাকে স্বপ্ন দিয়ে মোড়া।।
*ভালবাসা*

দস্যু বনহুর: [পিরিতি-তোমারজন্য] যদি কোনোদিন ছন্দিত পায়ে আগন্তুকরা আসে, তারকাখচিত তৃণের আসনে, এই বাগিচার পাশে। ফুল্ল হৃদয়ে তুমিও সেখানে চরণচিহ্ন এঁকো, একটি শূন্য সুধার পেয়ালা নিভৃতে উপুড় রেখো। .............. রুবাইটিতে *ওমর_খৈয়াম* তার *সমাধি*র কথা বলেছেন। প্রিয়তমাকে নিবেদন করেছেন যেন বাগিচাবেষ্টিত সমাধিতে গিয়ে একটি শূন্য সুধার পেয়ালা রেখে আসেন গোপনে।

*ভালবাসা* *ওমর_খৈয়াম*
ছবি

★ছায়াবতী★: ফটো পোস্ট করেছে

.

*জীবনেরভাবনা* *জীবন* *ভালবাসা* *ছায়াবতী* *সেরামবচন*

ফ্রেশ ফ্রজেন: কিছু কিছু ব্যাক্তি আছে যেমন, বাবা, মা, ভাইয়া, আপু অথবা ভালোলাগার কেউ তাদের প্রতি ভালবাসা প্রকাশ করার জন্য বিশেষ কোন দিন বা উপলক্ষ লাগেনা .....! ভালবাসা বা শ্রদ্ধাবোধ একদিনে বেশি না দেখিয়ে সবসময় সমান দেখানোই আমাদের কর্তব্য.......! বাবা, মা, ভাই-বোন প্রতিটা মানুষের জন্য আল্লাহর দেয়া অমুল্য সম্পদ ....! তাদের প্রতি ভালবাসা শ্রদ্ধাবোধ একদিন কেন মৃত্যুর আগপর্যন্ত থাকাটাই কর্তব্য ...! তাই ভালবাসুন প্রানখুলে ...! বি : দ্র : আমাকে কেউ কিছু বলবেননা কিন্ত

*বাবা* *দিবস* *ভালবাসা*

tara: হয়তো সেই ভাবে *ভালবাসা* প্রকাশ করতে পারলাম না,, তবে এত টুকু বলতে পারি আমার মত করে *কেউ* তোমাকে এত বেশি ভালবাসতে পারবে না ,, এতো বেশি *মিস* করবে না..... (মনখারাপ) (মনখারাপ) (মনখারাপ) (মনখারাপ)

হাফিজ উল্লাহ: একটি বেশটুন পোস্ট করেছে

উজাড় করে দিয়ে দিব সব হৃদয়ে যা আছে আমার - বিনিময়ে দিও শুধু ভালবাসা তোমার l
*ভালবাসা* *বিনিময়*

হাফিজ উল্লাহ: একটি বেশটুন পোস্ট করেছে

ভালোবাসা আর জলেভাসা দুইডার মধ্যেই একটা মিল আছে একটু এদিক সেদিক হলেই নাকানি চুকানী খেতে হবে মাস্ট l
*ভালবাসা* *জলেভাসা* *মিল-অমিল* *অভিজ্ঞতা*

হাফিজ উল্লাহ: একটি বেশটুন পোস্ট করেছে

ভালবাসি তোমার অগ্নিমূর্তি ধারণ করা কাজল মাখানো শকুনি চাহনি, ভালবাসি তোমার আগ্রাসী রূপ নেয়া গোলাপী রঙ্গে রাঙানো ঠোট দুটি, আগ্রাসী রূপ নেয়া, অগ্নিমূর্তি ধারণ করা মুখখানি সময়ে অসময়ে পরিবর্তন হয়ে যাওয়াটা আমি ভালবাসি (গ্যাংনাম)(চুম্মা)(গ্যাংনাম)
*ভালবাসা* *দুষ্টমিকরা* *উস্কানিদেয়া*

★ছায়াবতী★: [রানী-মারহাবা] ভালবাসার প্রথম দিনগুলো তো সবাই ফিরে পেতে চায়,সারাজীবনের জন্য চায়.... কিন্তু, প্রথম দিনগুলোর মত চাইলেও আর থাকে না....!! প্রথম দিনগুলো আলাদা... এখন ভালবাসার পাশাপাশি তুমি তার অভ্যাসে পরিণত হয়ে গেছো... এখন তোমাকে পেন্ডিং এ রেখে সে অনেক গুরুত্বপূর্ণ কাজ ই করবে, কারণ, সে জানে তুমি আছো,থাকবে...এবং এটা তোমায় মেনে নিতে হবে.... কষ্ট করে হলেও মেনে নিতে হবে...!! যেদিন মানতে পারবে না,সেদিন না বলে হারিয়ে যাবে...... সেদিন সে আবার তোমায় গুরুত্ব দেয়া শুরু করবে

*ভালবাসা* *পরিবর্তন*

♦ মমিতা ♦: একটি বেশটুন পোস্ট করেছে

[বৈশাখ-ঘুরাঘুরি]
সবাই যে আমাকে পছন্দ করবে এমনটা না আবার সবাই ঘৃণা করে সেও কিন্তু না। যারা আসলেই ঘৃণা করে তাদের জন্যে আমার বুকভরা ভালবাসা [বৈশাখ-চরকি]
*ভালবাসা* *পছন্দ* *অপছন্দ*

♦ মমিতা ♦: ভালোবাসার মানুষ যখন কাছে থাকে , তখন মনে মানুষ স্বর্গে আছে , কিন্তু জীবনের ছোট একটা ভুলে যদি হারিয়ে যায় , তখন টের পাওয়া যায় কি ছিলো সে । অনেক দাঁত থাকতে দাঁতের মর্যাদা না বুঝার মত । যাকে জীবনের একটা বড় কিছুমানে মনের পুরো ভালোবাসা দেওয়া হয় হটাত যদি সে না থাকে তাহলে তাহলে জীবন হয়ে যায় পুরো শুন্য । কিন্ত তার কাছে থাকা যায় ভালোবেসে সারাজীবন । 

*ভালবাসা* *মানুষ* *সারাজীবন*

দস্যু বনহুর: [গ্রীষ্ম-আমাররাজত্ব] (হার্ট) যাকে তুমি ভালবাস তাকে ফুল দাও, কাঁটা দিও না; তোমার হৃদয় সরোবরের পদ্ম দাও, পঙ্ক দিও না। হাসির হীরা দাও, অশ্রুর মুক্তা দাও; হাসির বিদ্যুৎ দিও (না), অশ্রুর বাদল দিও (না)। ভালবাসা দেবতাগনের ভোগ্য। অসুর এসেও খায়! কিন্তু তাকে দেবতার ছদ্মবেশেই খেতে হয়। এমন মহাদেব সংসারে আছেন, যিনি দেবতা বটে কিন্তু যার ভাগ্যে অমৃত জুটে নাই, সংসারের সমস্ত বিষ তাকে পান করতে হয়েছে-- আবার এমন রাহুও আছে যে অমৃত খেয়েই জীবন কাটায়।

*ভালবাসা* *ভোগ*

দস্যু বনহুর: [ক্রিকেট-সাবাসবোলিং] প্রকৃত ভালবাসা দাস নয়, সে ভক্ত; সে ভিক্ষুক নয়, সে ক্রেতা। ভালবাসবার জন্যই ভালবাসা নয়, ভাল ভালবাসবার জন্যই ভালবাসা।

*ভালবাসা* *আমিই*

অন্তু: একটি বেশটুন পোস্ট করেছে

জন্ম থেকে কেউ টোকাই হয়ে জন্মায় না প্রকৃতি টোকায় বানায় টোকাইদের ঘৃণা করবেন না, আবার এটাও বলছিনা তাদের কুলে নিয়ে ভালোবাসুন। শুধুমাত্র একটু সহানুভূতিশীল হোন
*ভালবাসা*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★