ভালোবাসা দিবস

ভালোবাসাদিবস নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ভালোবাসা মানে কাছে আসা। ভালোবাসা মানে মিলেমিশে একাকার হয়ে যাওয়া। আর মাত্র কয়েকদিন বাদেই আসছে ভালোবাসা দিবস। এদিন দুজনের পরনে একই রকম পোশাক থাকলে বোধহয় মন্দ লাগবে না। যারা বর্ণিল রঙে যুগপত্ রাঙাতে চান, তাদের কথা মাথায় রেখেই ফ্যাশন ডিজাইনাররা যুগলবন্দি পোশাকের ডিজাইন করছেন। এতে পরিবারের সকলের উপযোগী করে পোশাকের উপস্থাপনায় আনা হয়েছে মেলবন্ধন। সালোয়ার-কামিজ, পাঞ্জাবি কিংবা শাড়ি সবকিছুইতেই থাকছে ফেব্রিক, ডিজাইন বা মোটিফের যুগলবন্দি উপস্থাপনা। চলুন  দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিলের কালেকশনে থাকা ইউনিক কিছু ভালোবাসা দিবসের  যুগলবন্দি পোশাক দেখে নেই।

১. এক্সক্লুসিভ কাপল ড্রেস

কিনতে ক্লিক করুন

২. ভ্যালেন্টাইন এক্সক্লুসিভ কাপল ড্রেস

কিনতে ক্লিক করুন

৩. কাপল ড্রেস ফর ভ্যালেন্টাই ও ফেব্রুয়ারি

কিনতে ক্লিক করুন

৪. ভ্যালেন্টাইন এক্সক্লুসিভ কাপল ড্রেস

 

কিনতে ক্লিক করুন

৫. ভ্যালেন্টাইন এক্সক্লুসিভ কাপল ড্রেস

কিনতে ক্লিক করুন

৬. ভ্যালেন্টাইন এক্সক্লুসিভ কাপল ড্রেস

কিনতে ক্লিক করুন

৭. কম্বো অফার ফর কাপল

কিনতে ক্লিক করুন

৮. কম্বো অফার ফর কাপল

কিনতে ক্লিক করুন

ভালোবাসা দিবসে আপনাদের ড্রেসটি যদি একই রকম হয় তাহলে কেমন মজা হবে বলুন তো। যে কেউ ধরেই নেবে আপনার একজন আরেক জনকে অনেক ভালোবাসেন। আর আপনাদের মধ্যে ভালোবাসা অধিক বেড়ে যাবে। মূলত ভালোবাসা দিবসকে সামনে রেখে পোশাক ডিজাইনাররা যুগল আর পরিবারের সদস্যদের কথা চিন্তা করে একই রঙের পোশাক বানানো শুরু করেন।

বন্ধুরা, ভালোবাসা দিবসে ভালোবাসাকে আরও বাড়িয়ে নিন যুগলবন্দি পোশাক পরে। তাছাড়া প্রিয় জনকে উপহার হিসেবেও দিতে পারেন এসব বাহারি পোশাক। দেশের যে কোন প্রান্ত থেকে এক ক্লিকে ভ্যালেন্টাইন ডের একই রকম পোশাক কিনতে এখানে ক্লিক করুন

*ভালোবাসাদিবস* *যুগলবন্দীপোশাক* *কাপলড্রেস* *স্পন্সরডকনটেন্ট*
ছবি

খুশি: ফটো পোস্ট করেছে

ভালোবাসা উপলব্ধি করার বিষয়

আসুন সবাই ভালোবাসতে শিখি(হার্ট)(হার্ট)(হার্ট)

*ভালোবাসাদিবস* *ভালোবাসা*

দীপ্তি: একটি বেশব্লগ লিখেছে

ভালোবাসা দিবসে নিজে তৈরি করুন রেড ভেলভেট কেক। আর চমকে দিন প্রিয় মানুষটিকে। প্রিয়জনের সাথে সময়টাকে উপভোগের পাশাপাশি উপহার হিসেবেও আপনার নিজের হাতে বানানো একটি সুন্দর কেকের মতো ভালো উপহার আর কি হতে পারে।  তাই প্রিয়জনকে নিয়ে একটি আনন্দঘন মুহূর্ত কাটানোর জন্য নিজেই বানিয়ে ফেলুন রেড ভেলভেট চিজ কেক। চলুন শিখে নেই রেসিপি, আমি এই রেসিপি শিখেছি প্রথম আলোর নকশা থেকে। 

উপকরণ:
ময়দা আড়াই কাপ, বেকিং সোডা ১ চা-চামচ, কোকো পাউডার ১ চা-চামচ, চিনি দেড় কাপ, ডিম ২টি, ক্যানোলা তেল দেড় কাপ, ভিনেগার ১ চা-চামচ, খাবার রং ২৮ মিলিলিটার, ভ্যানিলা ১ চা-চামচ, বাটার মিল্ক ১ কাপ।

ক্রিম চিজ ফ্রসটিংয়ের জন্য: মারজারিন আধা কাপ, ক্রিম চিজ ১ কাপ, চিনি ১ কাপ, ভ্যানিলা আধা চা-চামচ, বাদাম ভাজা (গুঁড়া) ১ কাপ।


প্রণালি: প্রথমেই মাইক্রোয়েভ ওভেন ৩৫০ ডিগ্রিতে গরম করে নিতে হবে। এরপর ময়দা, বেকিং সোডা, কোকো পাউডার মেশাতে হবে একটার পর একটা। একটি বড় বোলে চিনি আর ডিম একসঙ্গে বিট করতে হবে। এবার অন্য একটি বাটিতে তেল, ভিনেগার, খাবার রং, ভ্যানিলা মিশিয়ে নিন। চিনি ও ডিমের সঙ্গে সব মিলিয়ে আরও একবার বিট করতে হবে। যাতে ভালো করে মিশে যায়। ময়দা ও বাটার মিল্কের মিশ্রণের সঙ্গে ধীরে ধীরে মেশাতে হবে। শুরু ও শেষ ময়দা দিয়েই করতে হবে।


একটি প্যানে বাটার ব্রাশ করে তাতে মিশ্রণটি ঢেলে ২৫ মিনিট বেক করতে হবে। খেয়াল রাখতে হবে যেন বেশি বেক না হয়। ঠান্ডা হয়ে গেলে ক্রিম চিজ ফ্রসটিং দিয়ে সুন্দর করে পরিবেশন করুন।

ক্রিম চিজ ফ্রসটিং তৈরির প্রণালি: মারজারিন ও ক্রিম চিজকে ঘরের তাপমাত্রায় নরম করে নিতে হবে। তারপর এতে চিনি মিশিয়ে বিট করুন এবং ভ্যানিলা ও বাদাম দিন। খেয়াল রাখতে হবে যেন বেশি বিট না হয়, তাহলে ক্রিম হবে না।

কৃতজ্ঞতা : নকশা ( প্রথমআলো) 

*ভ্যালেন্টাইনডে* *চিজকেক* *রেডভেলভেটচিজকেক* *ভালোবাসাদিবস* *কেক* *কেকরেসিপি* *ভালোবাসাদিবসেরকেক* *উপহার*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ভালোবাসা দিবসে কাপল ফ্যাশনভালোবাসা মানে কাছে আসা। ভালোবাসা মানে মিলেমিশে একাকার হয়ে যাওয়া। আর মাত্র কয়েকদিন বাদেই আসছে ভালোবাসা দিবস। এদিন দুজনের পরনে একই রকম পোশাক থাকলে বোধহয় মন্দ লাগবে না। যারা বর্ণিল রঙে যুগপত্ রাঙাতে চান, তাদের কথা মাথায় রেখেই ফ্যাশন ডিজাইনাররা যুগলবন্দি পোশাকের ডিজাইন করছেন। এতে পরিবারের সকলের উপযোগী করে পোশাকের উপস্থাপনায় আনা হয়েছে মেলবন্ধন। সালোয়ার-কামিজ, পাঞ্জাবি কিংবা শাড়ি সবকিছুইতেই থাকছে ফেব্রিক, ডিজাইন বা মোটিফের যুগলবন্দি উপস্থাপনা। চলুন ভালোবাসা দিবসের কিছু যুগলবন্দি পোশাক দেখে নেই।

 

কাপল টি-শাট:

কিনতে ক্লিক করুন

কিনতে ক্লিক করুন

 

কাপল শাড়ি ও পাঞ্জাবি:

কিনতে ক্লিক করুন

কিনতে ক্লিক করুন

 

ভালোবাসা দিবসে আপনাদের ড্রেসটি যদি একই রকম হয় তাহলে কেমন মজা হবে বলুন তো। যে কেউ ধরেই নেবে আপনার একজন আরেক জনকে অনেক ভালোবাসেন। আর আপনাদের মধ্যে ভালোবাসা অধিক বেড়ে যাবে। মূলত ভালোবাসা দিবসকে সামনে রেখে পোশাক ডিজাইনাররা যুগল আর পরিবারের সদস্যদের কথা চিন্তা করে একই রঙের পোশাক বানানো শুরু করেন।

ভালোবাসা দিবসে কাপল ফ্যাশনবন্ধুরা, ভালোবাসা দিবসে ভালোবাসাকে আরও বাড়িয়ে নিন যুগলবন্দি পোশাক পরে। তাছাড়া প্রিয় জনকে উপহার হিসেবেও দিতে পারেন এসব বাহারি পোশাক। দেশের যে কোন প্রান্ত থেকে এক ক্লিকে ভ্যালেন্টাইন ডের একই রকম পোশাক কিনতে এখানে ক্লিক করুন

*ভালোবাসাদিবস* *ভ্যালেন্টাইনফ্যাশন* *ফ্যাশন* *স্মার্টশপিং* *টি-শার্ট* *কাপলঅফার*
ছবি

নাহিন: ফটো পোস্ট করেছে

(হার্ট)(হার্ট)(হার্ট) আজকের ভ্যালেন্টাইনটা জোস কাটলো আমার (হার্ট)(হার্ট)(হার্ট)

তবে বুকে একটু ঘষা খাইছি (শয়তানিহাসি)(খুশী২)

*ভ্যালেন্টাইন* *ভালোবাসাদিবস*

মুস্তাফা: একটি নতুন প্রশ্ন করেছে

 valentine's day -এর পেছনে ইতিহাস কি ছিল?

উত্তর দাও (২ টি উত্তর আছে )

*ভালোবাসাদিবস* *ভ্যালেন্টাইনডে*

আমানুল্লাহ সরকার: (আতশবাজি)(আতশবাজি)(আতশবাজি)(আতশবাজি) (ভালবাসি)(ভালবাসি)(ভালবাসি)(ভালবাসি)(ভালবাসি)(ভালবাসি)(ভালবাসি)(ভালবাসি)(ভালবাসি)(ভালবাসি) শুধুমাত্র প্রেমিক প্রেমিকার মধ্যে সীমাবদ্ধ না থেকে সার্বজনীন হোক বিশ্ব ভালোবাসা দিবস (আতশবাজি)সবাইকে বিশ্ব ভালোবাসা দিবসের অন্তহীন শুভেচ্ছা(আতশবাজি) (হার্ট)(হার্ট)(হার্ট)(হার্ট)(হার্ট)(হার্ট)(হার্ট)(হার্ট)(হার্ট)(হার্ট)

*ভালোবাসাদিবস*
ছবি

রুপালি বীন: ফটো পোস্ট করেছে

ভালোবাসা দিবসের দিনটি

ভালোবাসা দিবসের দিনটি কিভাবে ভাবছেন আপনি ?

*ভালোবাসা* *ভালোবাসাদিবস* *ভাগ্য* *আড্ডা*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বিশ্ব ভালোবাসা দিবসের আর মাত্র কয়েকদিন বাঁকি। এই দিনটিকে ঘিরে উৎসাহ উদ্দীপনার কোন কমতি নেই। কিভাবে ভ্যালেন্টাইনে প্রিয় মানুষটির কাছে আরও বেশি প্রিয় হয়ে ওঠা যায়, কিভাবে নিজেকে আরও একটু ফ্যাশনবেল করা যায় তাই নিয়ে তরুণ-তরুণীদের জল্পনা কল্পনা শুরু হয়ে গেছে। তবে যে যাই বলুক এই দিনটাতে পোশাকে একটু ভিন্নতা থাকতেই হবে। তাই ভ্যালেন্টাইনে প্রিয় মানুষটির কাছে আরও প্রিয় হয়ে উঠতে পরুন নিচের ড্রেস গুলো। 
 
 
ভ্যালেন্টাইন'স টি-শার্ট
 
 
টি-শার্টেই যদি ভালো বাসার বহিপ্রকাশ ঘটে তাহলে তো কথায় নেই। ভ্যালেন্টাইন ডেতে এই রকম টি-শার্ট যদি আপনার পরণে থাকে তাহলে প্রেমিকের আর বুঝে নিতে দেরি থাকবেনা যে আপনি তার জন্য এই টি-শার্টটি পরেছেন। তাই আর দেরী না করে আজই কিনে নিন জাস্ট লাভ ভ্যালেন্টাইন'স টি-শার্ট। 
 
 
 
 
ভ্যালেন্টাইন’স কাপল টি-শার্ট 
ভালোবাসা দিবসে আপনাদের ড্রেসটি যদি একই রকম হয় তাহলে কেমন মজা হবে বলুন তো। যে কেউ ধরেই নেবে আপনার একজন আরেক জনকে অনেক ভালোবাসেন। আর আপনাদের মধ্যে ভালোবাসা অধিক বেড়ে যাবে। তাছাড়াও ভ্যালেন্টাইন’স কাপল টি-শার্টটিতে আপনাদের বেশ স্টাইলিশ দেখাবে। ফ্যাশনে যুক্ত হবে নতুন মাত্র। তাহলে আর দেরী না করে আজকের ডিল থেকে কম্বো অফারে কিনে নিন ভ্যালেন্টাইন’স কাপল টি-শার্ট। 
কাপল টি-শার্ট এখানে ক্লিক করুন
 
 
 
ফ্যাশনেবল কূর্তি
কূর্তি পরলে নাকি ফূর্তির শেষ থাকে না। তাই প্রিয় মানুষটিকে আনন্দ ফূর্তিতে ভরিয়ে দিতে বেছে নিতে পারেন কূর্তি। কূর্তি আমাদের দেশে বর্তমানে অধিক জনপ্রিয় পোশাক। বিশেষ করে তরুণীদের প্রথম পছন্দের তালিকায় রয়েছে এটি। এই পোশাকটি বেশ ঢিলেঢালা এবং আরামদায়ক। এই পোশাকটি আপনাকে এতটাই ফ্যাশনেবল করে তোলতে সক্ষম যা দেখেই আপনার মনের মানুষটি আপনাকে আরও কাছে টেনে নেবে।
কূর্তি কিনতে এখানে ক্লিক করুন
 
 
সেমিস্টিচড সানতুন থ্রি পিস 
সেমিস্টিচড সানতুন থ্রি পিস ভ্যালেন্টাইনে হতে পারে আপনার সেরা পরিধেয়। স্টাইলিশ এই থ্রী পিস গুলো আপনার আউটলুক দিগুণ করে তোলবে। প্রিয় মানুষটির পাশাপাশি একসাথে ঘুরে বেড়াতে ফ্যাশনেবল স্টাইলিশ থ্রী পিস কিনে নিতে পারেন। এটি প্রিয় মানুষটির কাছে আপনাকে আরও প্রিয় করে তুলবে। 
থ্রী পিস টি কিনতে  এখানে ক্লিক করুন
 
 
 
 
শাড়ি
বাঙালি ললনাদের নাকি শাড়িতে বেশি মানায়। কাথায় বলে, শাড়িতে অনন্যা বাঙালি ললনা। তাই ভালোবাসা দিবসে সত্যিকারের ললনা হয়ে উঠতে শাড়ি পরুন। বিশেষ করে যারা একেবারেই শাড়ি পরেন না তারা ভ্যালেন্টাইনে শাড়ি পরে ভালোবাসার মানুষটিকে চমকে দিতে পারেন। তবে শাড়ি পরার সময় অবশ্যই মাচিং করে ব্লাউজ পরবেন। 
শাড়িটি কিনতে এখানে ক্লিক করুন
 
ভালোবাসা দিবসের সব পোশাক কিনুন এই লিংকে
*ভ্যালেন্টাইন* *ভালোবাসাদিবস* *সাজসজ্জা* *ফ্যাশন* *শপিং* *স্মার্টশপিং* *লাইফস্টাইলটিপস*

শ্যামল মিত্র: একটি নতুন প্রশ্ন করেছে

 স্ত্রীকে ভ্যালেন্টাইন ডে’তে কোন ধরনের উপহার দেয়া যেতে পারে ?

উত্তর দাও (২ টি উত্তর আছে )

.
*ভ্যালেন্টাইন-ডে* *ভালোবাসাদিবস* *উপহার*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

অন্তহীন ভালোবাসার মানুষটিকে ভালবেসে নতুন কিছু উপহার দেবার দিন প্রায় চলে এসেছে। প্রতি বছর বিশ্ব ভালোবাসা দিবসে নিজের পছন্দের মানুষটির জন্য দারুন কিছু উপহার কিনে দেবার জন্য আপনার মনটিও নিশ্চয় আনচান করে। ভালবেসে প্রিয় মানুষটির জন্য যে সকল আপুরা নতুন কিছু উপহার দিতে চান তাদের জন্য রইলো দারুন কিছু গিফট আইডিয়া।   
ভালোবাসা দিবসের সকল গিফট আইটেম দেখতে ক্লিক করুন
 
কাস্টমাইজড মগ
বর্তমানে কাস্টমাইজড মগ উপহার হিসেবে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়ে উঠেছে। আজকের ডিলের মত দেশের জনপ্রিয ই-কমার্স সাইটে বিভিন্ন দামের মগ কিনতে পাওয়া যায়। ভ্যালেনটাইন’স স্পেশাল কাপল মগ ও  উপহার হিসেবে দিতে পারেন।
 
 
 
 
 
 
 
কাপল টি-শার্টের একটি:
 
ভালোবাসা দিবসে দুজনার পরনে যদি একই পোশাক থাকে তাহলে তো কথায় নেই। তাই ১৪ ফেব্রুয়ারির আগেই নিয়ে নিন কাপল টিশার্ট। একটি নিজের কাছে রেখে বয়ফ্রেন্ডের টি তার কাছে পৌঁছে দিন।
কাপল টিশার্ট কিনতে এখানে ক্লিক করুন
 
মোবাইল/ট্যাব
 
পকেটটা যদি একটু ভারী হয় তাহলে একটি ব্র্যান্ড নিউ মোবাইলের থেকে বেশি প্রিয় গিফ্ট তার কাছে আর কিছু হবে না। অ্যান্ড্রয়েড ফোনের দাম শুরুঁ মোটামুটি হাজার পাঁচেক থেকে। বাজারে এখন ভালো বিকোচ্ছে, রিপ্লেকাফোন, স্যামসাং, সনি, হুআই এর মত ব্র্যান্ডের ফোন। এছাড়াও দিতে পারেন আকর্ষণীয় কিছু ট্যাব। 
 
 
 
‌চামড়ার গিফ্ট
বয় ফ্রেন্ডের জন্য বেল্ট, পার্স কিনতে পারেন।‌ কম দামে সুন্দর বেল্ট, ওয়ালেট, ব্যাগ  শহরের সব নামি-দামি দোকান গুলো ছাড়াও ঘরে বসে অনলাইন মার্কেট থেকে কিনতে পারবেন। মোটামুটি‌ দাম শুরু ১৯৯ টাকা থেকে।  নানা ডিজাইনের বেল্টের কালেকশনও দেখতে পারেন। দাম শুরু ১১৯ থেকে, রয়েছে ৪৫০ টাকা পর্যন্ত। 
 
 
 
সানগ্লাস বা অ্যাকসেসারিজ
ছেলেদের কাছে অ্যাকসেসারিজের কালেকশন বেশ পছন্দের। লকেট হোক বা ব্রেসলেট অথবা সানগ্লাস ছেলেদের কিন্তু পছন্দ হবেই। তবে যারা একটু ফ্যাশনেবল তাদেরকে অ্যাকসেসারিজে বেশ মানায়। ভালোবাসা দিবসে আপনি আপনার ভালবাসার মানুষটিকে এই গিফট  আইটেম দিতে পারেন।
 
 
 
প্রয়োজনীয় গ্যাজেট
তথ্য প্রযুক্তির এই যুগে নিত্য প্রয়োজনীয় গ্যাজেট গুলো বেশ জনপ্রিয়  হয়ে উঠেছে। তাই ইচ্ছে করলেই দরকারি ও খুব প্রয়োজনীয় গ্যাজেট গুলোও গিফট হিসেবে দিতে পারেন। এই গ্যাজেটগুলো কিনতে আপনাকে দোকানেও যেতে হবে না। অনলাইন শপিং সাইট গুলো থেকেই পেয়ে যাবেন মজার মজার সব গ্যাজেট। 
 
 
 
বই অথবা পারফিউম
আপনার বয় ফ্রেন্ড যদি  বই পড়তে পছন্দ করে তাহলে তাকে নতুন কোনও গল্পের বইও উপহার হিসেবে সহজেই দেওয়া যেতে পারে। তা ছাড়া পারফিউম, টি-শার্ট এ সবও দিব্যি চলতে পারেউপহার হিসেবে।  
 
*গিফট* *গিফটআইডিয়া* *ভ্যালেনটাইনগিফট* *ভালোবাসাদিবস* *শপিং* *অনলাইনশপিং*

মোঃ হাবিবুর রহমান (হাবীব): একটি নতুন প্রশ্ন করেছে

 ভালোবাসা দিবস কীভাবে উত্‍পত্তি হয় ? "ভালোবাসা দিবস" সম্পর্কে বিস্তারিত জানতে চাই...

উত্তর দাও (১ টি উত্তর আছে )

.
*ভালোবাসা* *দিবস* *উত্পত্তি* *ভালোবাসাদিবস* *সম্পর্ক* *বিস্তারিত*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★