ভালোবাসা দিবসের ফ্যাশন

ভালোবাসাদিবসেরফ্যাশন নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

বাঙালির ফ্যাশনে সবসময়ই আলাদা করে জায়গা দখল করে রেখেছে পাঞ্জাবি। তাই শীতের পর বসন্তে ও বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে আজকের ডিল নিয়ে এসেছে নতুন নতুন ডিজাইনের আকর্ষণীয় সব পাঞ্জাবি, তাও আবার সাশ্রয়ী মূল্যে। এবারের ফ্যাশনে  স্লিমফিট ও একছাঁট কাটিংয়ে পাঞ্জাবি বেশ চলছে। এই ফাল্গুনের ভালোবাসা দিবসে আপনিও সেজে উঠতে পারেন আকর্ষণীয় পাঞ্জাবিতে। এবারে ফাল্গুনে দেশের সবচেয়ে বড় অনলাইন শপ আজকের ডিলে পাবেন লো প্রাইসে লেটেস্ট পাঞ্জাবি। চলুন এই ফাল্গুনের লেটেস্ট কয়েকটি পাঞ্জাবি দেখে নেই।আমাদের কাছে ভালোবাসা দিবস কিন্তু শুধু একটা দিবস নয় বরং তা আমাদের বসন্ত দিনের যাত্রা শুরুর দ্বিতীয় ক্ষণ।

বলুন তো, ভালোবাসার রঙ কি? কল্পনার ভালোবাসার রঙ যেন লাল। ভালোবাসার সূক্ষ্ম সূক্ষ্ম অনুভূতি প্রকাশ করার একমাত্র রঙ হচ্ছে লাল। এ জন্য লাল রঙকেই ভালোবাসার রঙ হিসেবে মনে করা হয়। আর তাই তো সব পোশাকেই লাল রঙের একটা কম্বিনেশন রয়েছে। ভালোবাসার দিন বলে কথা। যদিও একদিনের ভালোবাসায় বোধকরি অনেকেই বিশ্বাসী নয়। তারপরও একটি বিশেষ দিনে ভালোবাসার আলাদা একটা গুরুত্ব তো অবশ্যই থাকে। কেননা একটি দিন ভালোবাসার স্পেশাল দিন মানে প্রিয় মানুষটিকে চমকে দেয়ার বিষয় তো থাকেই।

আর তাই তো নিজের প্রেজেন্টেশন কিংবা উপহার দিয়ে মুহূর্তেই প্রিয় মানুষকে সারপ্রাইজ দিতে পারেন। তবে সবকিছুর আগে ভালোবাসা দিবসে নিজেকে পোশাক-আশাক থেকে শুরু করে সবকিছুতেই একটু ভিন্নভাবে উপস্থাপনের চেষ্টা করুন। তবে ভালোবাসা দিবস বলে শুধু লালেই আটকে থাকবেন না। যেকোনো উজ্জ্বল রঙই এই সময়ের জন্য এবং প্রেমের জন্য ভালো। পছন্দমতো হালকা গোলাপি, উজ্জ্বল হলুদ, পার্পল, সুন্দর নীল যেকোনো রঙের পোশাকই আপনি পরতে পারেন। 

বসন্তে হলুদ ও ভালোবাসা দিবসে লাল রংকে ফোকাস করে পহেলা ফাল্গুন ও ভালোবাসা দিবসে উপলক্ষে দেশের শীর্ষ ফ্যাশন হাউজগুলো আয়োজন করেছে বসন্তের নানা সম্ভার। আপনি যদি চান হাজার হাজার পোশাকের মধ্য থেকে আপনি আপনার পছন্দেরটি বেছে নিবেন তাহলে ঘুরে আসুন আজকেরডিলের ওয়েবসাইট থেকে। যদি ভেবে থাকেন নতুন পাঞ্জাবি কেনা মানে হাজার হাজার টাকার খরচা, তাহলে ভুল করবেন। এক হাজার টাকার নিচেই পাওয়া যাচ্ছে চমৎকার পাঞ্জাবি। দাম কম হলেও মান কিন্তু খারাপ না। এক ক্লিকে ঘরে বসে পাঞ্জাবি কিনতে এখানে ক্লিক করুন। 

 

*পাঞ্জাবি* *ভালোবাসাদিবসেরফ্যাশন* *উপহার* *স্মার্টশপিং* *ভ্যালেন্টাইনডে*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★