ভুলো মন

ভুলোমন নিয়ে কি ভাবছো?

শারমিন বীথি: . 'ভূত আমার পুত পেত্নি আমার ঝি'... তারপর যেন কী ? (প্লিইইজ)

*ভুলোমন*

Mahi Rudro: একটি বেশব্লগ লিখেছে

দাদখানি চাল, মুসুরির ডাল,চিনি-পাতা দৈ,
দুটা পাকা বেল, সরিষার তেল, ডিমভরা কৈ।
পথে হেঁটে চলি, মনে মনে বলি, পাছে হয় ভুল;
ভুল যদি হয়, মা তবে নিশ্চয় ছিঁড়ে দেবে চুল।

.
দাদখানি চাল, মুসুরির ডাল, চিনি-পাতা দৈ,
দুটা পাকা বেল, সরিষার তেল, ডিমভরা কৈ।
বাহবা বাহবাভোলা ভুতো হাবা খেলিছে তো বেশ!
দেখিব খেলাতে, কে হারে কে জেতে, কেনা হলে শেষ।
দাদখানি চাল, মুসুরির ডাল, চিনি-পাতা দৈ,
ডিম-ভরা বেল, দুটা পাকা তেল, সরিষার কৈ।

.
ওই তো ওখানে ঘুড়ি ধরে টানে, ঘোষদের ননী;
আমি যদি পাই, তা হলে উড়াই আকাশে এখনি!
দাদখানি তেল, ডিম-ভরা বেল, দুটা পাকা দৈ,
সরিষার চাল, চিনি-পাতা ডাল, মুসুরির কৈ!

.
এসেছি দোকানে-কিনি এই খানে, যত কিছু পাই;
মা যাহা বলেছে, ঠিক মনে আছে, তাতে ভুল নাই!
দাদখানি বেল, মুসুরির তেল, সরিষার কৈ,
চিনি-পাতা চাল, দুটা পাকা ডাল, ডিম ভরা দৈ

*শৈশব* *ভুলোমন*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

[ফুলকি-ওমাতাই] দুই মহিলার মধ্যে কথা হচ্ছে.... ১ম মহিলা : জানিস, আমার স্বামী খুব ভুলোমনা। ২য় মহিলা : কেন..? ১ম মহিলা : ধর, ওকে আলু আর পটল আনতে বললাম, ও লঙ্কা আর আদা নিয়ে চলে আসে। ২য় মহিলা : আমার স্বামী তো আরো ভুলোমনা। ১ম মহিলা : কেন..? ২য় মহিলা : সেদিন অফিস যাবো বলে বাসস্ট্যান্ডে দাঁড়িয়ে আছি, হঠাৎ ও এসে হাজির। অনেক্ষণ আমার দিকে চেয়ে থেকে বললো..... "আপনি কে বলুনতো..? খুব চেনা চেনা লাগছে আপনাকে..!!"
*কমেডিয়ানহাফিজ* *ভুলোমন*

Md. Morttuza Kamal: *ভুলোমন* আমি তো প্রায় ভুলে যাই যে আমি কি করতে কোথায় যাচ্ছি?

মোস্তফা মাসুদ আব্দুল্লাহ: *ভুলোমন* যে জিনিস একবার দেখলে ও মনে থাকে না তাকে কি ভুলো মন বলা যায় না?

সারা: [বাঘমামা-প্যাচখায়াগেলাম] মনে হয়.... পরশু দিন সকালে ব্রাশ করতে গিয়ে শ্যাম্পুর বোতলটা হাতে নিচ্ছিলাম টুথপেস্ট হিসেবে লাগানোর জন্য।

*ভুলোমন*
জোকস

★ছায়াবতী★: একটি জোকস পোস্ট করেছে

ভুলোমন নিয়ে বিখ্যাত ব্যক্তিদের সম্পর্কে বহু গল্প আছে। তার মধ্যে সবচেয়ে প্রচলিত বোধহয় আইনস্টাইনের গল্পটি। আইনস্টাইন একবার ট্রেনে চড়ে যাচ্ছেন। টিকিট চেকার এসে টিকিট চাইতে আইনস্টাইন খুঁজে পাচ্ছেন না, কোথায় টিকিটটি রেখেছেন। টিকিটচেকার আইনস্টাইনকে চিনতে পরে বললেন, “প্রফেসর, আপনাকে আর খুঁজতে হবে না। আমি জানি আপনি নিশ্চয় টিকিট কেটেছেন।” “না, না, খুঁজতে হবে”, আইনস্টাইন ব্যস্ত হয়ে বললেন, “ওটা না পেলে আমি জানবো না আমি কোথায় যাচ্ছি!”(নাআআআ)(মাইরালা২)(আম্মুউউউ)(মাইরালা)
*ভুলোমন*
জোকস

গোপাল ভাঁড়: একটি জোকস পোস্ট করেছে

অফিস থেকে ফিরে স্বামী খুশি মনে বললো গিন্নী, আজ আর বলতে পারবেনা যে আমার ভুলো মন l স্ত্রী - কেন ? স্বামী - দেখো ঠিকমতো তোমার ভাইকে মেইল করেছি l অফিস এ গেছি ঠিকমতো l আবার আজ অন্য দিনের মতো ছাতা ফেলে আসিনি , সঙ্গেই নিয়ে এসেছি l স্ত্রী চেঁচিয়ে উঠেন - ওমা , কি সর্বনাশ l কার ছাতা নিয়ে এসেছো? স্বামী - তার মানে ? স্ত্রী - ওগো , আজ তুমি ছাতা নিয়েই যাওনি, ওই দেখো তোমার ছাতা দরজায় ঝুলানো আছে l
*বেশম্ভব* *ভুলোমন* *জোকস*
জোকস

হাফিজ উল্লাহ: একটি জোকস পোস্ট করেছে

৪/৫
বুড়ো বুড়ি গল্প করছে বুড়ো মনে আছে সুইটহার্ট আগে তোমাকে আইসক্রিম আনার কথা বললে তুমি আমার জন্য আইসক্রিম নিয়ে আসতা আজ একটা আইসক্রিম নিয়ে আসো না l কাগজে লিখে নিয়ে যাও তোমারতো এখন ভুলে যাওয়ার অভ্যাস! বুড়ি বললোঃ তোমার মত এত তাড়াতাড়ি আমি ভুলি না। এই কথা বলে বুড়ি চলে গেলো। দুইঘন্টা পরে বুড়ি পাউরুটি নিয়ে ফিরল। তা দেখে বুড়ো রেগেমেগে হুঙ্কার দিয়ে বললোঃ "বারবার বললাম লিখে নিয়ে যাও! চাইলাম নুডলস আর আনছো পাউরুটি!
*ভুলোমন* *অভ্যাস* *জোকস*

হাফিজ উল্লাহ: একটি বেশটুন পোস্ট করেছে

বেশতো'র অ্যাডমিনদের তো ভুলোমনে পাইছে (অবাক) সর্বশেষ মে ১৯, ২০১৪ তারিখ ষ্টারওয়ার্ড পরিবর্তন করা হয়েছিল ..... এর পর আর নতুন ষ্টারওয়ার্ড দেয়া হয় নি l (চিন্তাকরি)
*ভুলোমন* *ষ্টারওয়ার্ড*

আফ্রোদিতির যুবরাজ: *ভুলোমন* ভুলোমনা লোকদের নিয়ে কোন র‍্যাংকিং থাকলে আমি নিশ্চিত আমি সেই র‍্যাংকিংয়ে সেরা ৫ এ জায়গা করে নিতাম। তবে অন্য সবকিছুতে ভুলোমনা হলেও বিভিন্ন সাইটের পাসওয়া্র্ড গুলো আমার মনে থাকে। ৪৫-৫০ টা ওয়েবসাইটের ৩০টা পাসওয়ার্ড মোটেও ভুলিনা।

A1-Mamu9 রাসেল: *ভুলোমন* আমার খুব ভুল মন ... প্রমান চান তাও দিতে পারি ... আচ্ছা তার আগে একটা কথা বলি ... কথাটা হলো ... আমি কিসের যেন প্রমান দিচ্ছিলাম ... ইসস মনে নাই ভুলে গেলাম ... কি আর প্রমান দেয়া লাগবে(প্রশ্ন)

কালো মনের মানুষ: মাথায় টাক থাকলে তো *ভুলোমন* হবই এতে এত হাসার কি আসে ভাই ? (টাইমনাই) তবে,ভয়ের কিসু নাই এইটা কিঞ্চিত টাক ! (খুশী২)

আড়াল থেকেই বলছি: *ভুলোমন* এই টপিক এর উপর যদি বেশতো অ্যাডমিন তথা টীম ওয়ার্ক কমিটির মেম্বার রা পুরস্কার দিতেন তাহলে আমি ১০০% নিঃশ্চিত প্রথম পুরস্কার টি আমিই পেতাম l (খিকখিক)(খিকখিক)(খিকখিক)(খিকখিক)(খিকখিক)(খিকখিক)(খিকখিক)(খিকখিক)(খিকখিক)(খিকখিক)(খিকখিক) (গ্যাংনাম)(গ্যাংনাম)(গ্যাংনাম)(গ্যাংনাম)(গ্যাংনাম)(গ্যাংনাম)(গ্যাংনাম)(গ্যাংনাম)(গ্যাংনাম)

নোশনীন নূজাত: এমন *ভুলোমন* যে মাঝে মাঝে *বেশতো* তে ঢুকতেই ভুলে যাই (খিকখিক)(শয়তানিহাসি)

ভালবাসা কবি..!!!: *ভুলোমন* এইতো কয়েক মাস হল সবকিছুই ভুলে যাই খুব সহজে... এতো কিছু মনে রেখেই বা লাভ কি...?? তাই হয়তো এমনিতেই ভুলে যাই...(চিন্তাকরি)(মনখারাপ)

মেঘবালক: একটি বেশটুন পোস্ট করেছে

কি রে ভাই মাইনষের কইলজা তোর হাতে ক্যান
আ...র বলিস না কোন এক ভুলোমন মানুষ নদীর ওপারে রাইখা গেছিল তাই আমি নিয়ে আসলাম(খুকখুকহাসি)
*ভুলোমন*

জাহাঙ্গির আলম: *ভুলোমন* পারফেক্ট ভুলোমন হতে পারলে তো খুবই মজা একই জোকস যতবার শুনবেন/ পড়বেন ততবার মজা পাবেন , যত বড় দুঃক্ষই আপনি পান না কেন সাথেসাথেই ভুলে যাবেন কিন্তু আপনাকে তখন আমির খানের গজিনি সিনেমার মত ইনস্ট্যান্ট ক্যামেরা সাথে নিয়ে ঘুরতে হবে

সামিয়া: *ভুলোমন* নিয়ে যদি কোনো competition হয় তাহলে আমি নিশ্চিত আমি 1st হব !!!! (ব্যাপকটেনশনেআসি৩)

রুমানা খান (রুমু): *ভুলোমন* প্রতি মাসে একটা মিটিং হয় সেখানে লাস্ট এক মাসে কে কি কাজ করেছে তা বলতে হয়.সবাই কত কিছু বলে আমার সময় আসলে আমি সব ভুলে যাই (ব্যাপকটেনশনেআসি৩) মনে থাকে না কি কি কাজ করছি .আমার অবস্থা দেখে আমাদের বস বলে দেয় আমি কি কাজ করেছি (মনখারাপ)(আম্মুউউউ)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★