ভ্যালেনটাইন গিফট

ভ্যালেনটাইনগিফট নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

অন্তহীন ভালোবাসার মানুষটিকে ভালবেসে নতুন কিছু উপহার দেবার দিন প্রায় চলে এসেছে। প্রতি বছর বিশ্ব ভালোবাসা দিবসে নিজের পছন্দের মানুষটির জন্য দারুন কিছু উপহার কিনে দেবার জন্য আপনার মনটিও নিশ্চয় আনচান করে। ভালবেসে প্রিয় মানুষটির জন্য যে সকল আপুরা নতুন কিছু উপহার দিতে চান তাদের জন্য রইলো দারুন কিছু গিফট আইডিয়া।   
ভালোবাসা দিবসের সকল গিফট আইটেম দেখতে ক্লিক করুন
 
কাস্টমাইজড মগ
বর্তমানে কাস্টমাইজড মগ উপহার হিসেবে সবচেয়ে বেশি জনপ্রিয় হয়ে উঠেছে। আজকের ডিলের মত দেশের জনপ্রিয ই-কমার্স সাইটে বিভিন্ন দামের মগ কিনতে পাওয়া যায়। ভ্যালেনটাইন’স স্পেশাল কাপল মগ ও  উপহার হিসেবে দিতে পারেন।
 
 
 
 
 
 
 
কাপল টি-শার্টের একটি:
 
ভালোবাসা দিবসে দুজনার পরনে যদি একই পোশাক থাকে তাহলে তো কথায় নেই। তাই ১৪ ফেব্রুয়ারির আগেই নিয়ে নিন কাপল টিশার্ট। একটি নিজের কাছে রেখে বয়ফ্রেন্ডের টি তার কাছে পৌঁছে দিন।
কাপল টিশার্ট কিনতে এখানে ক্লিক করুন
 
মোবাইল/ট্যাব
 
পকেটটা যদি একটু ভারী হয় তাহলে একটি ব্র্যান্ড নিউ মোবাইলের থেকে বেশি প্রিয় গিফ্ট তার কাছে আর কিছু হবে না। অ্যান্ড্রয়েড ফোনের দাম শুরুঁ মোটামুটি হাজার পাঁচেক থেকে। বাজারে এখন ভালো বিকোচ্ছে, রিপ্লেকাফোন, স্যামসাং, সনি, হুআই এর মত ব্র্যান্ডের ফোন। এছাড়াও দিতে পারেন আকর্ষণীয় কিছু ট্যাব। 
 
 
 
‌চামড়ার গিফ্ট
বয় ফ্রেন্ডের জন্য বেল্ট, পার্স কিনতে পারেন।‌ কম দামে সুন্দর বেল্ট, ওয়ালেট, ব্যাগ  শহরের সব নামি-দামি দোকান গুলো ছাড়াও ঘরে বসে অনলাইন মার্কেট থেকে কিনতে পারবেন। মোটামুটি‌ দাম শুরু ১৯৯ টাকা থেকে।  নানা ডিজাইনের বেল্টের কালেকশনও দেখতে পারেন। দাম শুরু ১১৯ থেকে, রয়েছে ৪৫০ টাকা পর্যন্ত। 
 
 
 
সানগ্লাস বা অ্যাকসেসারিজ
ছেলেদের কাছে অ্যাকসেসারিজের কালেকশন বেশ পছন্দের। লকেট হোক বা ব্রেসলেট অথবা সানগ্লাস ছেলেদের কিন্তু পছন্দ হবেই। তবে যারা একটু ফ্যাশনেবল তাদেরকে অ্যাকসেসারিজে বেশ মানায়। ভালোবাসা দিবসে আপনি আপনার ভালবাসার মানুষটিকে এই গিফট  আইটেম দিতে পারেন।
 
 
 
প্রয়োজনীয় গ্যাজেট
তথ্য প্রযুক্তির এই যুগে নিত্য প্রয়োজনীয় গ্যাজেট গুলো বেশ জনপ্রিয়  হয়ে উঠেছে। তাই ইচ্ছে করলেই দরকারি ও খুব প্রয়োজনীয় গ্যাজেট গুলোও গিফট হিসেবে দিতে পারেন। এই গ্যাজেটগুলো কিনতে আপনাকে দোকানেও যেতে হবে না। অনলাইন শপিং সাইট গুলো থেকেই পেয়ে যাবেন মজার মজার সব গ্যাজেট। 
 
 
 
বই অথবা পারফিউম
আপনার বয় ফ্রেন্ড যদি  বই পড়তে পছন্দ করে তাহলে তাকে নতুন কোনও গল্পের বইও উপহার হিসেবে সহজেই দেওয়া যেতে পারে। তা ছাড়া পারফিউম, টি-শার্ট এ সবও দিব্যি চলতে পারেউপহার হিসেবে।  
 
*গিফট* *গিফটআইডিয়া* *ভ্যালেনটাইনগিফট* *ভালোবাসাদিবস* *শপিং* *অনলাইনশপিং*

মাসুম: [পিরিতি-কলিজাখানখান]যাদের কলিজা খানখান তাদের জন্য এই তথাকথিত ভালবাসা দিবসে আমার উপর্যুপরি চোখের মিসকল(ভেঙ্গানো)(ভেঙ্গানো)(ভেঙ্গানো)(ভেঙ্গানো)(ভেঙ্গানো)(ভেঙ্গানো)(ভেঙ্গানো)(ভেঙ্গানো)(ভেঙ্গানো)(ভেঙ্গানো)(ভেঙ্গানো)(ভেঙ্গানো)(ভেঙ্গানো)খুশি কে আর বেজার কে

*এবারেরভ্যালেন্টাইনডেতে* *ভ্যালেনটাইনগিফট*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★