ভ্যালেন্টাইন ফ্যাশন

ভ্যালেন্টাইনফ্যাশন নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ভালোবাসা দিবসে প্রিয়জনকে নতুন কিছু উপহার দিতে সবারই ভাল লাগে। বিশেষ করে এই দিনটিতে পাঞ্জাবি সাথে শাড়ি, টিশার্ট, ঘড়ি সহ সব কিছুই প্রিয় মানুষটির সাথে ম্যাচিং করে পরতে চায়। এবারের ভালোবাসা দিবসে প্রিয়জনের সাথে সম্পর্ককে আরো মধুর করতে কিনে নিতে পারেন নিচের কয়েকটি মডেল থেকে পছন্দসই কাপল ওয়াচ। ভালোবাসার রোমান্টিক উপহার হিসেবেও উপহার দিতে পারেন কাপল ওয়াচ। এক নজরে দেখে নিই বর্তমানে জনপ্রিয় কিছু কাপল ওয়াচ!

০১. কাপল ওয়াচ:

ভালোবাসা দিবসে আপনার এবং আপনার প্রিয় মানুষটির ফ্যাশনের অন্যতম অনুসঙ্গ হতে পারে এই কাপল ওয়াচ। অসাধারণ দেখতে এই কাপল ওয়াচটি  যে কাররেই হাতে মানানসই। এই কাপল অফারের ১টি Curren ওয়াচ যার ডিসপ্লে অ্যানালগ। অপরটি ১টি ব্রেসলেট ডিজাইন লেডিজ ওয়াচ। একজোড়া কাপল ওয়াচের দাম মাত্র ৬৫০ টাকা।পছন্দ হলে এখানে ক্লিক করে কাপল ওয়াচটি কিনে নিতে পারেন। 

০২. RADO কাপল ওয়াচ (কপি)

আকর্ষণীয় RADO কাপল ওয়াচ প্যাকেজে এ রয়েছে (একটি জেন্টস ওয়াচ এবং একটি লেডিজ ওয়াচ) । এটি একটি রেপ্লিকা প্রোডাক্ট। ওয়াচ দুটিতেই অ্যানালগ ডায়ালার রয়েছে। এটি সম্পর্ণ মেটালে তৈরী। কাপল ওয়াচটির মূল্য মাত্র ৯৪৯ টাকা।

কিনতে ক্লিক করুন

 

০৩. রিস্টব্যান্ড ডিজিটাল ওয়াচ

রাবারের ফিতায় তৈরী আকর্ষণীয় ডিজাইনের রিস্টব্যঅন্ড ডিজিটাল ওয়াচ। এটি পানির নিরোধক অর্থাৎ ঘড়িটিতে পানি ঢুকবেনা। দামেও সাশ্রয়ী আর দুজনার হাতেও মানাবে বেশ। দাম মাত্র ১৫০ টাকা। এখনি কিনতে ক্লিক করুন

০৪. ভ্যালেন্টাইন কাপল ওয়াচ

ফ্যাশনেবল ডিজাইনের দুই ধাচের দুটি ওয়াচ। ঘড়ির ফিতা একটিতে রয়েছে স্টেইনলেস স্টিল এবঙ অপরটিতে রয়েছে লেদার। ঘড়ি দুটিতে রয়েছে অ্যানালগ ডায়লার। ভালোবাসা দিবসের গিফট হিসেবে এটা কাপল ওয়াচ কিনে নিতে পারেন। দাম মাত্র ৬৫০ টাকা। কিনতে এখানে ক্লিক করুন

০৫. কারেন জেন্টস ওয়াচ

ভালোবাসা দিবস উপলক্ষ্যে দারুন একটি অফার রয়েছে এই ওয়াচ টিতে। আপনি যদি জেন্টস ওয়াচটি কিনেন তাহলে লেডিস ওয়াচটি এমনিতেই ফ্রি পাবেন। তাই আর দেরি না করে মাত্র ৪৫০ টাকা খরচ করে ঘড়িটি কিনতে এখানে ক্লিক করুন। 

অত্যন্ত গর্জিয়াস লুকের ফ্যাশনেবল এসব কাপল ওয়াচ কিনতে এই লিংকে ক্লিক করুন। 

*কাপলওয়াচ* *ঘড়ি* *ওয়াচ* *স্মার্টশপিং* *ভ্যালেন্টাইনফ্যাশন*

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

ভালোবাসা দিবসে কাপল ফ্যাশনভালোবাসা মানে কাছে আসা। ভালোবাসা মানে মিলেমিশে একাকার হয়ে যাওয়া। আর মাত্র কয়েকদিন বাদেই আসছে ভালোবাসা দিবস। এদিন দুজনের পরনে একই রকম পোশাক থাকলে বোধহয় মন্দ লাগবে না। যারা বর্ণিল রঙে যুগপত্ রাঙাতে চান, তাদের কথা মাথায় রেখেই ফ্যাশন ডিজাইনাররা যুগলবন্দি পোশাকের ডিজাইন করছেন। এতে পরিবারের সকলের উপযোগী করে পোশাকের উপস্থাপনায় আনা হয়েছে মেলবন্ধন। সালোয়ার-কামিজ, পাঞ্জাবি কিংবা শাড়ি সবকিছুইতেই থাকছে ফেব্রিক, ডিজাইন বা মোটিফের যুগলবন্দি উপস্থাপনা। চলুন ভালোবাসা দিবসের কিছু যুগলবন্দি পোশাক দেখে নেই।

 

কাপল টি-শাট:

কিনতে ক্লিক করুন

কিনতে ক্লিক করুন

 

কাপল শাড়ি ও পাঞ্জাবি:

কিনতে ক্লিক করুন

কিনতে ক্লিক করুন

 

ভালোবাসা দিবসে আপনাদের ড্রেসটি যদি একই রকম হয় তাহলে কেমন মজা হবে বলুন তো। যে কেউ ধরেই নেবে আপনার একজন আরেক জনকে অনেক ভালোবাসেন। আর আপনাদের মধ্যে ভালোবাসা অধিক বেড়ে যাবে। মূলত ভালোবাসা দিবসকে সামনে রেখে পোশাক ডিজাইনাররা যুগল আর পরিবারের সদস্যদের কথা চিন্তা করে একই রঙের পোশাক বানানো শুরু করেন।

ভালোবাসা দিবসে কাপল ফ্যাশনবন্ধুরা, ভালোবাসা দিবসে ভালোবাসাকে আরও বাড়িয়ে নিন যুগলবন্দি পোশাক পরে। তাছাড়া প্রিয় জনকে উপহার হিসেবেও দিতে পারেন এসব বাহারি পোশাক। দেশের যে কোন প্রান্ত থেকে এক ক্লিকে ভ্যালেন্টাইন ডের একই রকম পোশাক কিনতে এখানে ক্লিক করুন

*ভালোবাসাদিবস* *ভ্যালেন্টাইনফ্যাশন* *ফ্যাশন* *স্মার্টশপিং* *টি-শার্ট* *কাপলঅফার*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★