মজারকথা

মজারকথা নিয়ে কি ভাবছো?
ছবি

আফনান : ফটো পোস্ট করেছে

কার চোখে কে কেমন

(খিকখিক)

*মজারকথা*

সাদাত সাদ: একটি বেশটুন পোস্ট করেছে

প্রেমের উপন্যাস
আজ থেকে ৬ - ৭ বছর আগে ফুটপাত থেকে ৩০-৪০ টাকা মূল্যের প্রেমের উপন্যাস গুলো তে ঘুরেফিরে একই রকম কাহিনী লক্ষ্য করতাম। নায়ক নায়িকার প্রেমে পড়ে, অতপর তার বাবা ভিলেন সেই প্রেম মেনে নেয় না তারপর নায়কের ডায়ালগ হতো, চৌধুরী সাহেব আমি আপনার মেয়েকে ভালবেসেছি সেটা কি আমার অপরাধ। (মাইরালা) (হাসি-৩)(হাসি২)
*প্রেমেরউপন্যাস* *মজারকথা*

সাদাত সাদ: আজ রাত ৯ টায় চুলায় চাউল বসিয়ে বেশতো তে লগইন করলাম। বেশতো চালাতে ভাতের কথা ভুলেই গিয়েছিলাম, ৩০ মিনিট পর হঠাৎ ভাতের কথা মনে পড়লো। ততক্ষণে আমার ভাত নরম হয়ে খিচুড়ি হয়ে গেছে (ফুঁপিয়েকান্না) ঠিক তাই সিদ্ধান্ত নিলাম খিচুড়ি বানিয়ে ফেলি (শয়তানিহাসি) অতপর তাতে ডাউল দিয়ে খিচুড়ি রান্না করে ফেললাম (পেটুক) (পেটুক) আলহামদুলিল্লাহ খুব ভাল হয়েছে খিচুড়ি টা ...

*খিচুড়ি* *বেশতোইং* *মজারকথা* *রান্নাবান্না* *ব্যাচেলর* *কষ্টেরজীবন* *রান্না*

★ছায়াবতী★: একটি বেশটুন পোস্ট করেছে

দুইজন দুইজনের ফেসবুক পাসওয়ার্ড জানাটা হল “বিশ্বাস” আর পাসওয়ার্ড ব্যাবহার করে আরেক জনের আইডিতে লগ ইন করা হল “অবিশ্বাস ”। বাস্তব হলেও সত্য যে অধিকাংশ মানুষ দুইটা কাজই করে
*মজারকথা*

কবিয়াল সাদমান: সব কিছুর জন্য যারা অভিজ্ঞ মানুষকে আগে পছন্দ করা হয় । কিন্তু ১টা জিনিসের ক্ষেত্রে নাহ ? বলুনতো সেটা কি ?

*কবিয়ালসাদমান* *মজারকথা* *বেশতো* *বাংলাদেশ* *জোকস* *জানো*

ধূমকেতু: *মজারকথা* হলো এই যে আমাকে আমার অন্নেক পরিচিত জনেরা ই শুধু *ধুমকেতু* নামে চিনে (হাসি২).. আমার আসল নাম টা তারা জানেই না ..তাদের ধারণা আমার নাম ই ধুমকেতু .. (খুশী২).. ফোন দিলে আমাকে এই নামেই ডাকে..হেহেহে... ভালো তো , ভালো না ? (শয়তানিহাসি)(শয়তানিহাসি)

©The Arafat™: *মজারকথা* আমার মেডাম এই মাত্র ওভার ফোনে জানালেন, আপনার "Love লোন" এর অপ্প্লিকেসন টা ডিকলাইন করেছে, আপনার ভালবাসার DBR (ডেট বার্ডেন রেসিও) সাপোর্ট করে না !!(হাসি-৩)

©The Arafat™: *মজারকথা* আমার সহধর্মিনী গরমে কাজ করছেন যেখানে ফ্যান নেই , আমি গিয়ে বললাম চার্জার ফ্যান টা ছেড়ে দিয়ে যাবো? উনি ধমকে বললেন "যাও তো এখান থেকে ! গরমের মধ্যে ফ্যান ছাড়তে আসছে !!" ..........আমি পুরাই (অবাক)

©The Arafat™: *মজারকথা* অফিসে এসে পকেট থেকে আইডি কার্ড বের করেছি পাঞ্চ করার জন্য , দেখি আইডির রিবনের ফিতার সাথে বউ এর চুলের রাবার ব্যান্ড পেঁচানো, যে শরম টা পাইছি (ভেঙ্গানো), মজাও পাইছি (হাসি-৩)(হাসি-৩)

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★