মনকথা

মনকথা নিয়ে কি ভাবছো?

ফ্রেশ ফ্রজেন: একটি বেশব্লগ লিখেছে

বেশতো সকল ভাইয়া, আপু ও বন্ধুদের বলছি আসুননা আবার সবাই বেশতোতে সময় দেই, মজা করি আড্ডা দেই !(গ্যাংনাম) ভালো লাগা, মন্দ লাগা, একাকিত্ব, আনন্দ গুলো সবার মাঝে ছড়িয়ে দেই ! হতে পারি আমরা সবার অচেনা-অজানা তার পরও আমরা বেশতোর মত পরিবারের একটি সদস্য ! হা হা হা ! (খুশী২) হয়্তো আমাদের সবাইকে সবার ভালো নাও লাগতে পারে তার পরও তো আমরা বন্ধু ! তাই চলেন আবার আমরা সবাই এক হই মজা করি সবকিছু না হয় অল্প কিছু শেয়ার করি ভালো লাগবে সবার ! সবাইকেই অনেক মিস করি ! হা হা হা
*মনকথা*

xesun মাহমুদুল হাসান: - ভুলে যাবো তোমাকে? কেমন করে তুমি যে আছো আমার হৃদয় উঠোন জুড়ে। যতবার ভাবি ভূলে যাবো তোমারে ততোবার দুচোখ ভরে তোমায় মনে পড়ে। তোমায় কেমনে ভূলে যাবো, কি করে? রয়েছে সব দুঃখ যা দিয়েছো অবহেলাভরে। রয়েছে সব সুখ দিয়েছো যখন যতন করে তোমার মতো করে কানায় কানায় সুখ ভরা দুঃক্ষ আর কেইবা দিতে পারে।

*মনকথা*

xesun মাহমুদুল হাসান: - কষ্ট গুলোর, শিকড় ছড়িয়ে, ওই ভয়ানক, একা চাঁদটার সাথে, স্বপ্নের আলোতে, যাব বলে যখন চোখ ভিজে যায় রাতে ।। ভালবাসা তারপর দিতে পারে গত বর্ষার সুবাশ, বহু দিন আগে তারাদের আলো শূন্য আঁধার আকাশ।। প্রখর রোদে, পোড়া পিঠ আগুনের কুণ্ডে সেঁকা হাত, শিশির ছোঁয়ায়, পাবে হাসি অন্ধকারে কেটে যাবে রাত।। ভালবাসা তারপর দিতে পারে গত বর্ষার সুবাশ, লা লা হুম হুম ..

*মনকথা*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★