মশা মারার যন্ত্র

মশামারারযন্ত্র নিয়ে কি ভাবছো?

শপাহলিক: একটি বেশব্লগ লিখেছে

রাজধানী সহ সারা দেশেই চিকনগুনিয়ার আতঙ্ক। এই আতঙ্ক কোন ভাবে যেন থামছেই না। এই টেনশনে থাপড়িয়ে মশা মারতে মারতে সারা রাত যাদের ঘুম হয় না তাদের জন্য সুখবর! এখন আর থাপড়িয়ে মশা মারা লাগবেনা, মশা এখন নিজের টানেই মরবে। মশা মারার সেরকম সব আজব যন্ত্রের সাথে আজ পরিচয় করিয়ে দেব। অনেকেই হয়তবা এগুলো সম্পর্কে জানেন বা অলরেডি ব্যবহার করে ফেলেছেন। তবে যারা জানেন না তারা এই মজার যন্ত্র ও ডিভাইসগুলো সম্পর্কে জেনে নিন।

ইলেকট্রিক ব্যাটঃ


ছবিতে দেখে বুঝতেই পারছেন এটার আকৃতি ব্যাটমিন্টন বা টেনিস ব্যাট এর মতন। এটা দিয়ে আনন্দের সাথে মশা মারা যায়। এটাতে কয়েকটি সুইচ আছে যেটা দিয়ে অন করার পর। অন্য আর একটি সুইচ চেপে ধরতে হবে। তখন একটি লাল লাইট জ্বলবে। তখন বুঝতে হবে আপনার যন্ত্রটি মশা মারা জন্যে প্রস্তুত। এখন আপনাকে সঠিক ভাবে নিয়ন্ত্রন করতে হবে। ঠিক যেমনটি ব্যাটমিন্টন বা টেনিস খেলার সময় যে ভাবে ব্যাট দিয়ে নিয়ন্ত্রন করেন বা বাড়ি দেন ঠিক সেই ভাবে। মশা টা কে মনে করবেন ব্যাটমিন্টনের কর্ক বা টেনিস এর বল।

ইলেকট্রিক শক মস্কুইটো ট্র্যাপঃ


এই ইলেকট্রিক ডিভাইসটি আপনাকে মশার যন্ত্রণা থেকে মুক্তি পেতে সাহায্য করবে। এর কার্যকর ফটো-ক্যাটালিক অক্সিডেশন টেকনোলজি মশাকে আকর্ষণ করে মেরে ফেলে। ঘর, অফিস, বাগান বা ছাদে ৭০ স্কয়ার মিটার পর্যন্ত কাজ করবে। মাটি থেকে কমপক্ষে ০১ মিটার উপরে যে কোন 220v লাইনে ট্র্যাপটি সংযুক্ত করুন।

এন্টি মসকুইটো কিলার ল্যাম্পঃ


ইলেকট্রনিক মসকুইটো কিলার এর সাহায্যে এখন মশার হাত থেকে বাঁচুন। মশা ছাড়াও অন্যান্য পোকামাকড় ধ্বংস করে। কোনো রাসায়নিক, ধোঁয়া বা গন্ধ নেই; তাই মানব শরীরের জন্য ক্ষতিকর নয়। একটি শক্তিশালী আলোর সাহায্যে পতঙ্গকে আকৃষ্ট করে এবং ইলেক্ট্রিক ওয়েভ দিয়ে ধ্বংস করে দেয়।

LED মাশরুম শেপড মস্কুইটো কিলিং ল্যাম্পঃ


এলিডি মাশরুম শেপড মস্কুইটো কিলিং ল্যাম্পটি ৩০০মিটার ব্যাসার্ধ পর্যন্ত মশাদের ফাঁদ তৈরি করে মশা মারতে সক্ষম। এটি সম্পূর্ণ স্বাস্থ্যসম্মত এবং কোন প্রকার রাসায়নিক ওষুধ বা ক্যামিকেল ছাড়া এটা কাজ করে। মশা মারা ছাড়াও নাইট-ল্যাম্প বা ডেকোরেশন ল্যাম্প হিসেবেও ব্যবহার করতে পারেন।

মসকুইটো কিলিং ল্যাম্পঃ


ইলেকট্রনিক মসকুইটো কিলার এর সাহায্যে এখন মশার হাত থেকে বাঁচুন। মশা ছাড়াও অন্যান্য পোকামাকড় ধ্বংস করে। কোনো রাসায়নিক, ধোঁয়া বা গন্ধ নেই; তাই মানব শরীরের জন্য ক্ষতিকর নয়। এটি শক্তিশালী আলোর সাহায্যে পতঙ্গকে আকৃষ্ট করে এবং ইলেক্ট্রিক ওয়েভ দিয়ে ধ্বংস করে দেয়। ঘরের বৈদ্যুতিক AC লাইনের মাধ্যমে চলে।

এন্টি মসকুইটো রিস্ট ব্যান্ডঃ


এন্টি মসকুইটো রিস্ট ব্যান্ড মশা থেকে আপনাকে রাখবে নিরাপদ। অ্যাডজাস্টেবল বিভিন্ন ধরনের সাইজ রয়েছে কিডস এন্ড এডাল্ট উভয়ে এটি ব্যবহার করতে পারবে। ক্লাইম্বিং, ক্যাম্পিং, হাইকিং অথবা ফিশিং-এর সময় হাতে অথবা গোড়ালিতে পড়তে পারবেন। এক মাস পর্যন্ত ব্যবহার করতে পারেন। এই রিস্ট ব্যান্ডটির কোন ধরনের পার্শ্ব-প্রতিক্রিয়া নেই।

মশা মারার আজব এই ইলেকট্রিক যন্ত্রগুলো ঘরে বসেই কিনতে পারবেন। এজন্য ঢুঁ মারতে পারেন দেশের সবচেয়ে বড় অনলাইন শপিংমল আজকেরডিল ডটকমে। সরাসরি পোড্রাক্টগুলো কিনতে ও দেখতে এখানে ক্লিক করুন

*মশা* *মশামারারযন্ত্র* *স্মার্টশপিং*

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★