মশারি

মশারি নিয়ে কি ভাবছো?

রাজকুমার: মশারি খাটাইতে কার কার ভালো লাগে কার কার লাগেনা ?

*মশারি* *বিরক্তিকর-কাজ*

প্যাঁচা : *মশারি* দেখলে একটা কথাই মনে হয়, খাঁচার ভেতর খাঁচা, তার ভেতর খাঁচা, তার ভেতরেও খাঁচা, আর এই খাঁচাতেই সুরক্ষিত থাকে স্বাধীন মানুষ। কি আস্ফালন...কি হাস্যকর...হাহাহাহা...তবে মশারি না টাঙ্গায়ে, কাথার মত গায়ে দিয়ে ফেলুন এবার কাথা মুড়ি দিয়ে ঘুমান।(খুশী২)(হাসি২)(চিৎকার)

রনি রহমান: টাঙানো থাকে যদি *মশারি* ফুল, কামরাতে এলে মশা করবে ভুল (খুশী২)

RAMIJ UDDIN JABED: *মশারি* টাঙ্গাই না ///

জাবিন: বাঘ-সিংহর মত প্রাণীদের হাত থেকে নিজেদের রক্ষা করার জন্য আমরা তাদের খাচায় বন্দী করি..অথচ মশার মত ক্ষুদ্র একটা প্রাণীর হাত থেকে বাচার জন্য আমরা নিজেরাই *মশারি* নামক খাঁচায় বন্দী হই...

মৃন্ময়ী সাবিহা: প্রতিদিন রাতে কেন আমাকেই *মশারি* দিতে হবে?আমি আর *মশারি* দিতে পারবো না @Sabrinaa আপু!এই আমার শেষ কথা (চিত্‍কার)

*মসকিনীর*

মুকতাদির: এনোফিলিস, এডিস সুন্দরীদের জ্বালায় আর পারি না......তাই কামান না দাগি, অন্তত *মশারি* টানাতে ভুলি না...আমি টানিয়েছি, আপনিও টানান!! (কুল)

নোমান : *মশারি* আমার মশারীর এক মাথার দড়ির সাইজ ছোট। লাগাতে মনে থাকে না। রাতে মশার কামড়ে ঘুম ভাঙ্গলে সেই শিয়ালের মতই নিজেকে মনে হয়। শিয়াল হয়ে যাচ্ছি।

সুন্দরের পূজারি: ২:০৫ বাজে। এই এখন নিজেকে *মশারি* টাঙিয়ে ঘুমুতে হবে!! ইসস্ যদি শুধুমাত্র *মশারি* টাঙিয়ে দেয়ার কেউ থাকত ...

রুহশান আহমেদ আবীর : রাতে ঘুমাতে গেলে *মশারি* ছাড়া নিজেকে অরক্ষিত মনে হয়। তবে দিনে এই সমস্যাটা হয়না।

হাফিজ উল্লাহ: রক্ত যখন দিয়েছি রক্ত আরো দিব তবুও *মশারি* টাঙ্গাব না (শয়তানিহাসি) কি বুজলেন না তো ....ডায়ালগ টা বিয়ের আগে পুরুষ বলে আর বিয়ের পরে নারী (তালি)(খিকখিক)

*মশারি* *বিয়ে* *রক্ত* *ডায়ালগ* *মশারি*

বাবলু: *মশারি* টাঙ্গানো তা যেমন এক ঝামেলা ঠিক তেমনি মশারি ভাজ করে রাখা তাও এক ঝামেলা...ইচ্ছা ই করেনা এই কাজ দুটা করতে তারপর ও ডেইলি ই করতে হয়....(মনখারাপ)

অবশেষে আমি: ব্যাটা *মশারি* এখন আর আমাকে জ্বালায়না কারণ দুজনের ঝগড়ার ঠেলায় বেচারাকে এখন আর ঝুলতে হয়না পালংকের আরে, প্রতিরাতে কে টানাবে মশারি এই নিয়ে ক্যাচ ক্যাচ আর কি ভালো লাগে ! তাই রক্ষে দিয়েছি ব্যাটা বদমাশ *মশারি* তোকে ! (রাগী)

মাসুদ হাসান: এক কথায় প্রকাশঃ মশার ভয়ে মানুষ যে খাঁচায় ঘুমায়- *মশারি*

এ. আর. খান: *মশারি* ছোট বেলায় আমাকে যদি কেউ জিজ্ঞেস করত...তোমার বাবা কি করে?.....আমি বলতাম.....রাতে মেইন দরজার ছিটকিনি লাগায় আর মশারি টানায়!!!......(হাসি২)(হাসি২)(হাসি২)

ফাতেমা খাতুন মনি: *মশারি* খুব্ই দরকারী !! বুঝতে পেরেছি ডেঙ্গুতে আক্রান্ত হওয়ার পর ।

tonimaa: *মশারি* এর মধ্যে শুলে কেমন জানি দম বন্ধ লাগে. কিন্তু মশাদের কাছে পরাজিত হয়ে মশারি বাধতেই হয় (রাগারাগি)(রাগারাগি)

গোলাম মুক্তাদির: *মশারি* ছাড়া আমার চলেই না (খুবকিউটলাগছে) (আদর) (লজ্জা২)

*মশারি*

অভী আহমেদ খান: এমনিতে দুইটা ফ্যান চলে, দরকার হলে আরেকটা লাগামু। কিন্তু *মশারি* (না)

মো আকছাদুর রহমান: *মশারি* টাঙানো আমার জীবনের সব থেকে কঠিন কাজ, বউ এর সাথে যত ঝগড়া হয়েছে বেশির ভাগই এটা নিয়ে....

বেশতো সাইট টিতে কোনো কন্টেন্ট-এর জন্য বেশতো কর্তৃপক্ষ দায়ী নয়।

কনটেন্ট -এর পুরো দায় যে ব্যক্তি কন্টেন্ট লিখেছে তার।

...বিস্তারিত

QA

★ ঘুরে আসুন প্রশ্নোত্তরের দুনিয়ায় ★